Anand Kumar  

(Search results - 4)
  • একের পর এক হিট ছবি দিয়ে তিনি বি-টাউনে বাজিমাত করে রেখেছেন।

    Bollywood22, Feb 2020, 1:21 PM

    দাদাসাহেব ফালকে ফাউন্ডেশনের পুরস্কার পেলেন হৃতিক রোশন, সেরা ছবি 'সুপার ৩০'

    দাদাসাহেব ফালকে ফাউন্ডেশন পুরস্কারে সেরা অভিনেতা নির্বাচিত হলেন হৃত্বিক রোশন। সেরা ছবি হিসেবেও পুরস্কার জিতে নিয়েছে 'সুপার। 'সুপার ৩০' ছবিতে আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করে তিনি তাক লাগিয়ে দিয়েছেন। হৃত্বিকের এই স্বীকৃতির খবর নিজেও শেয়ার করেছেন আনন্দ কুমার।

  • সুপার ৩০  আনন্দের  জন্মিদনে সারপ্রাইজ হৃত্বিকের
    Video Icon

     Entertainment15, Nov 2019, 7:41 PM

    সুপার ৩০ আনন্দের জন্মিদনে সারপ্রাইজ হৃত্বিকের, দিলেন বিশেষ ডিনার

    হৃত্বিক রোশন অভিনীত  'সুপার ৩০' বক্স অফিসে সুপারহিট। ভাল ব্যবসা করেছে 'ওয়ার' ছবিটিও। বেশ ফুড়ফুড়ে মেজাজে রয়েছেন হৃত্বিক রোশন।  'সুপার ৩০'  ছবিতে গণিতজ্ঞ আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে হৃত্বিককে। সেই আনন্দ কুমার যিনি পাটনায় ৩০ জন দুঃস্থ মেধাবী ছাত্রকে আইআইটি প্রবেশিকা পরীক্ষার জন্য বিনা পারিশ্রমিকে পড়ানোর দায়িত্ব নিয়েছিলেন। প্রতিষ্ঠা করেছিলেন আর্থিক ভাবে দুঃস্থদের জন্য প্রতিষ্ঠা করেন কোচিং সেন্টার 'সুপার ৩০'। আনন্দকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানালেন হৃত্বিক। আনন্দের জন্য ডিনারেরও আয়োজন করেন সুপারস্টার। 

  • वाशिंगटन, आईआईटी प्रवेश परीक्षा की तैयारी कराने वाली कोचिंग संस्था ‘सुपर 30’ के संस्थापक और गणित के विख्यात शिक्षक आनंद कुमार को अमेरिका में शिक्षण से जुड़े एक प्रतिष्ठित पुरस्कार से नवाजा गया है। यह पुरस्कार उन्हें जरूरतमंद विद्यार्थियों को शिक्षा मुहैया कराने में दिए गए उनके योगदान के लिए दिया गया।

    India 19, Sep 2019, 4:22 PM

    সুপার ৩০-র প্রতিষ্ঠাতাকে কুর্নিশ, শিক্ষাক্ষেত্রে অবদানের জন্য আনন্দ কুমারকে আমেরিকার বিশেষ সম্মান

    বিখ্যাত গণিতজ্ঞ তথা সুপার থার্টির প্রতিষ্ঠাতা গণিতজ্ঞ আনন্দ কুমার এবার পেলেন এক বিশেষ সম্মান। দেশের অভাবী ছাত্রছাত্রীদের মধ্যে শিক্ষার আলো জ্বালিয়ে তুলতে বিশেষ অবদান রয়েছে আনন্দ কুমারের। আর সেই কারণে মার্কিন যুক্তরাষ্ট্রের একটি সম্মানজনক পুরস্কারে ভূষিত করা হচ্ছে আনন্দ কুমারকে। 

  • Hrithik Roshan and Anand Kumar

    Bollywood11, Jul 2019, 7:51 PM

    জানুন, কেন সুপার ৩০-র পেছনের আসল নায়ক চেয়েছিলেন তরিঘড়ি শেষ হোক এই ছবি

    নিজের অসুস্থতা নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন এবার আনন্দ কুমার। জানালেন- জীবন-মৃত্যু যুদ্ধ চলছে। সেই জন্যই বেঁচে থাকতে নিজের বায়োপিকটা দেখে যেতে চেয়েছিলাম। ২০১৪ সাল থেকেই তিনি আর ডান কানে শোনার ক্ষমতা কমে আসে।