Anil Ambani  

(Search results - 8)
  • <p>इस सीन को लेकर ऐश्वर्या राय का एक पुराना इंटरव्यू सोशल मीडिया पर वायरल हो रहा है, जिसमें उन्होंने बताया था कि वे इस सीन को करने के बाद पचड़े में फंस गई और कई लोगों ने उन्हें लीगल नोटिस तक भेज दिए थे। इतनी नहीं चूंकि इस दौरान उनकी और अभिषेक की सगाई हो चुकी थी इसलिए बच्चन फैमिली भी इस सीन को लेकर नाराज थी।&nbsp;</p>

    Bollywood7, May 2020, 9:51 AM

    ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্যে অভিনয় করেই আইনি নোটিশ, চরম বিতর্কের মুখে পড়েছিলেন ঐশ্বর্য

     বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। যা প্রকাশ্যে আসার পর সকলেই হতবাক। ঘটনাটি অনেকদিন আগের হলেও আবারও শিরোনামে উঠে এসেছে। 'ধুম ২' ছবিতে ঐশ্বর্য রাই এবং হৃতিকের অন্তরঙ্গতা নকলের নজর কেড়েছিল। তাদের লিপ লক  নিয়ে আজও সরগরম পেজ-থ্রি পাতা। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার পর কোন কোন পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল প্রাক্তন ইন্ডিয়া, অবশেষে মুখ খুললেন ঐশ্বর্য। জেনে  নিন বিশদে।

  • undefined

    Bollywood5, May 2020, 10:07 AM

    কোটি কোটি টাকার লোভেই কি অনিল আম্বানির সঙ্গে ভিড়েছিলেন ঐশ্বর্য, খোলসা করলেন নিজেই

    ঐশ্বর্যা রাই বচ্চন।  বলিউডের প্রাক্তন বিশ্বসুন্দরী। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বচ্চন বধূ। তাকে নিয়ে  উন্মাদনার শেষ নেয় দর্শকমহলে। সম্প্রতি এমন এক ঘটনা ঘটেছে যা প্রকাশ্যে আসার পর চক্ষু চড়কগাছ হয়েছে সকলেরই। ঘটনাটি অনেকদিন আগের হলেও আবারও শিরোনামে উঠে এসেছে। রিলায়েন্স গ্রুপের চেয়ারম্যান অনিল আম্বানির সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ঐশ্বর্য। এই খবরেই উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অবশেষে সমস্ত ট্যাবু ভেঙে মুখ খুললেন ঐশ্বর্য।

  • इससे पहले ब्रिटेन में एक मामले की सुनवाई के दौरान अनिल ने वकील के जरिए अपनी कुल नेट वर्थ जीरो बताई थी। अनिल अंबानी पर यस बैंक का भी बड़ा कर्ज है। एक बयान में अनिल ने कहा है कि वो कंपनी की सम्पत्तियों को बेचकर कर्ज चुकाएंगे।

    India 16, Mar 2020, 12:05 PM

    ইয়েস ব্যাঙ্ককাণ্ডে ইডির সমন রিলায়েন্স গ্রুপের প্রধান অনিল অম্বানিকে

    এবার ঘোরোতর সমস্যায় রিলায়েন্স গ্রুপের প্রধান অনিল অম্বানি। ইয়েস ব্যাঙ্ককাণ্ডে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে তাঁকে সমন পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। অবিলম্বে মুম্বইয়ে সংস্থার দফতরে হাজিরা হওয়া নির্দেশ দেওয়া হয়েছে।

  • স্বস্তি পেলেন অনিল আম্বানি

    India 7, Jan 2020, 11:54 AM

    সরকার ফেরত দেবে ১০৪ কোটি, স্বস্তি পেলেন অনিল আম্বানি

    স্বস্তি পেলেন অনিল আম্বানি, খারিজ হল কেন্দ্রের আবেদন, কেন্দ্র আর কমকে দেবে ১০৪ কোটি, নির্দেশ দিল সর্বোচ্চ আদালত।
     

  • undefined
    Video Icon

    India 18, Nov 2019, 7:37 PM

    ডুবছে রিলায়েন্স কমিউনিকেশন জাহাজ, মাঝপথে ছেড়ে পালালেন নাবিকই

    গত শনিবার রিলায়েন্স কমিউনিকেশনের ডিরেক্টরের পদ থেকে পদত্যাগ করেছেন কোটিপতি শিল্পপতি অনিল অম্বানি। সংস্থাটি বর্তমানে বলা যেতে পারে দেউলিয়া অবস্থায় রয়েছে। এবার সম্পদ বিক্রি শুরু করা ছাড়া উপায় নেই। তবে শুধু অম্বামনি একাই নন. রিলায়েন্স কমিউনিকেশনস-এর ডিরেক্টরের পদ থেকে পদত্যাগ করেছেন ছায়া বিরানি, রায়না বিরানি, মঞ্জরি কক্কর এবং সুরেশ রাঙ্গাচার-ও।

     

  • tax free to anil ambani france govt

    India 1, Jul 2019, 7:06 PM

    ঋণে জর্জরিত অনিল অম্বানী! হেড অফিস বিক্রি করে বাঁচার চেষ্টা করছেন শিল্পপতি

    ঋণে জর্জরিত হয়ে রয়েছেন অনিল অম্বানী। রিলায়েন্স গ্রুপের অবস্থা এতটাই খারাপ যে এরিকসন সংস্থার ৫৫০ কোটি টাকা মেটাতে পারেননি অনিল অম্বানী। শেষে তার মধ্যে ৪৫০ কোটি টাকা শোধ করেছেন মুকেশ আম্বানি। ঋণের এই ডুবন্ত অবস্থা থেকে  বাঁচার জন্য মুম্বাই এর হেডকোয়াটার্স বিক্রি অথবা লিজে দেওয়ার ব্যবস্থা করছেন অনিল অম্বানী। 


     

  • Anil Ambani

    Kolkata18, Jun 2019, 7:20 PM

    ১৪ হাজার ৬৩৫ কোটি টাকা কবে দেবেন, এবার অনিল অম্বানির ঘাড়ে নতুন ভূত

    ৫৫০ কোটি টাকা ঋণের বোঝা ছিল তাঁর মাথায়। এবার বকেয়া নিয়ে আরও বড় ঝামেলায় পড়লেন অনিল অম্বানি।

  • undefined

    International27, Apr 2019, 6:52 PM

    রাফাল নিয়ে চাঞ্চল্যকর মোড়, আম্বানির কর মকুবের পিছনে কি মোদী

    ৩৬ টি রাফাল ফাইটার জেট বিমান ক্রয়ের ক্ষেত্রে ফরাসি প্রতিরক্ষা সংস্থা ডাসল্ট এভিয়েশন ও এমবিডিএকে যে 'ব্যতিক্রমী ও অভূতপূর্ব' ছাড় দেওয়া হয়েছিল, তা বকলমে মেনে নিল কেন্দ্রীয় সরকার। সরকারি এক সূত্রের দাবি, রাফাল চুক্তির সময় প্রতিরক্ষা ক্রয় সংক্রান্ত চুক্তির ধারাগুলি পাল্টে ফেলা হয় ঠিকই, তবে তা করা হয়েছিল দেশেরই স্বার্থে, 'অফসেট অবলিগেশন'-এর এফেক্টিভ ডিসচার্জ-এর জন্য।