Arbaaz Khan  

(Search results - 14)
  • undefined

    Bollywood18, Aug 2020, 8:11 AM

    মালাইকার এই অভ্যেসই কি সমস্যার সৃষ্টি করেছিল খান পরিবারে, ফাঁস করেছিলেন বলি ফ্যাশনিস্তা

    মালাইকা আরোরা। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি। লকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা। সম্প্রতি মালাইকা আরোরা ও খান পরিবারের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সাক্ষাৎকার থেকে জানা গেছে মালাইকার এই বিশেষ অভ্যেসের কারণেই খান পরিবারে সমস্যার সৃষ্টি হয়েছিল। কী এমন করেছিলেন অভিনেত্রী, জানুন বিশদে।

  • <p>To avoid Sohail, Arjun quickly stepped out for a smoke and kept distance from Malaika. Sohail, on the other hand, seemed as if he was not in a mood to chat with them and the rest of the crowd as he took a seat in a corner. Later, Sohail and chatted with the host Vikram, posed with him for a few photographs and left the venue.</p>

    Bollywood27, Jul 2020, 3:12 PM

    ব্যক্তিগত তথ্য ফাঁস হয়ে যাচ্ছিল আরবাজের কাছে, মালাইকার হুমকি পেয়ে কি করেছিলেন ড্রাইভার মুকেশ

    বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা  প্রেম- বিচ্ছেদ-ফিটনেস-ফ্যাশন- ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন। লকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা। সম্প্রতি মালাইকা আরোরারও একটি পুরোনো গসিপ ভাইরাল হয়েছে,যা প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের চোখ কপালে। মালাইকা আরোরার ব্যক্তিগত তথ্য নাকি প্রাক্তন স্বামী আরবাজকে ফাঁস করে দিয়েছিলেন তার ড্রাইভার, যদিও তার সত্যতা ঠিকমতো জানা যায়নি, কিন্তু সন্দেহের তালিকায় সবসময়েই ছিলেন ড্রাইভার মুকেশ। সূত্র থেকে আরও জানা গিয়েছিল, মালাইকার ব্যক্তিগত তথ্য ফাঁস করার জন্য মুকেশকে হুমকিও দিয়েছিলেন অভিনেত্রী। 

  • <p>Last year, at Malaika Arora's 46th birthday bash, which was held in Mumbai, we saw how her son Arhaan Khan was fine with Arjun Kapoor around.<br />
&nbsp;</p>

    Bollywood20, Jul 2020, 4:53 PM

    বাবাকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে রোম্যান্সে মত্ত 'মা' মালাইকা, খবরে কি প্রতিক্রিয়া হয়েছিল ছেলে আরহানের


    বেশ কয়েকদিন আগেই নিজের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা। নিজের সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করেও অবশেষে শেষরক্ষা হয়নি। সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। লকডাউনের মধ্যে আবারও তাদের পুরোনা প্রেম নিয়ে উত্তাল হয়েছে নেটিজেনরা।  অভিনেতা আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর বলি অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে নাম জড়ায় মালাাইকা।  মায়ের থেকে বয়সে ছোট মালাইকার জীবনসঙ্গীকে নিয়ে কী প্রতিক্রিয়া হয়েছিল ছেলে আরহানের। কীভাবে মেনে নিয়েছিল বাবাকে ছেড়ে মায়ের নতুন সম্পর্ককে, জেনে নিন বিশদে।

  • undefined

    Bollywood4, Jul 2020, 5:20 PM

    'সেক্স ও ওয়ার্কআউট' সলমনের চাই-ই চাই, গোপন সত্য ফাঁসের পর কী করেছিলেন ভাইজান

    বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমনকে নিয়ে চর্চা সবসময়েই চলে আসছে। ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সলমন। সঙ্গীতা বিজলানি থেকে শুরু করে ঐশ্বর্য, ক্যাটরিনা, জ্যাকলিন, ইউলিয়া সহ বি-টাউনের তাবড় তাবড় অভিনেত্রীরা তার প্রেমে হাবুডুবু খেয়েছেন। লাভ লাইভ নিয়ে চর্চা হলেও সলমনের গোপন রহস্য  অনেকেরই অজানা। এমন দুটো কাজ যা নাকি একমাসও না করে থাকতে পারেন না সলমন, জানলে অবাক হবেন।    

  • <p>2016ರಲ್ಲಿ ಬೇರೆಯಾದ ಈ ದಂಪತಿಗೆ&nbsp;2017ರಲ್ಲಿ ಡಿವೋರ್ಸ್‌ ದೊರೆಯಿತು.</p>

    Bollywood24, Jun 2020, 1:36 PM

    আবারও 'খান' পরিবারের পূত্রবধূ হতে চান মালাইকা, বিস্ফোরক বয়ানে হতবাক নেটিজেনরা


    মালাইকা আরোরা। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি। লকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা। সম্প্রতি মালাইকা আরোরারও একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে, যেখানে তিনি নিজের গর্ভাবস্থা নিয়ে মুখ খুলেছিলেন।

  • <p>অভিনব জানিয়েছেন, সলমন খান ও তার ভাইয়েরা মিলে তার কেরিয়ারটা নষ্ট করে দিতে চেয়েছিলেন। এমনকী অনুভবকে খুনের হুমকি ও তার পরিবারের সদস্যদের ধর্ষণের হুমকি ও দেওয়া হয়েছে বলে জানিয়েছেন পরিচালক।</p>

    Bollywood22, Jun 2020, 10:48 AM

    'দিলেন ৫টা সাইকেল, খবর হল ৫০০০', সলমনকে নিয়ে মন্তব্য করে আইনি জটে দাবাং পরিচালক

    সলমন খানকে নিয়ে এক কথায় নেট-দুনিয়ায় উঠল বিতর্কের ঝড়। একশ্রেণীর মানুষ স্বজন পোষণ নিয়ে প্রশ্ন তোলে তোপ হানলেন অভিনেতার ওপর, অন্য শ্রেণীর মানুষেরা আবার সলমন খানের পক্ষ নিয়ে জড়ালেন বাকবিতণ্ডায়।

  • <p>'খালি মাথা শয়তানের ঘর', সুশান্তের জন্য প্রতিবাদে সলমনের নাম উঠতেই মন্তব্য করলেন আরবাজ</p>

    Bollywood21, Jun 2020, 11:55 PM

    'খালি মাথা শয়তানের ঘর', সুশান্তের জন্য প্রতিবাদে সলমনের নাম উঠতেই মন্তব্য করলেন আরবাজ

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য বিচার চায় অগণিত নেটিজেন। দেশবাসী ফুঁসছে স্টারকিড এবং বলিউডের মাফিয়া গ্যাংয়ের প্রতি। এরই মাঝে আরবাজ খানের মন্তব্য যেন ভস্বে ঘি ঢালার কাজ করে ফেলল। সোশ্যাল মিডিয়ার প্রতিবাদকে শয়তানি বলে ব্যাখা করলেন।

  • <p>অভিনব জানিয়েছেন, সলমন খান ও তার ভাইয়েরা মিলে তার কেরিয়ারটা নষ্ট করে দিতে চেয়েছিলেন। এমনকী অনুভবকে খুনের হুমকি ও তার পরিবারের সদস্যদের ধর্ষণের হুমকি ও দেওয়া হয়েছে বলে জানিয়েছেন পরিচালক।</p>

    Bollywood18, Jun 2020, 9:38 AM

    'খান' দান-এর সম্মান তছনছ করতে চাইছেন অভিনব, আইনি পথে হাঁটছেন সলমনরা

    অভিনব সিং কাশ্যপের বিরুদ্ধে  মুখ খুললেন আরবাজ খান। খান পরিবারের সম্মান নষ্ট করার জন্য আইনি পদক্ষেপ নিচ্ছে সলমনের পরিবার। সলমন খান ও তার ভাইয়েরা মিলে তার কেরিয়ারটা নষ্ট করে দিতে চেয়েছিলেন দাবি অভিনবের। অভিনব কাশ্যপ সোশ্যাল মিডিয়ায় সলমনকে বয়কটের দাবি তুলেছেন।

  • <p>Malaika Arora and Arbaaz Khan were one of the popular Bollywood couples. But then, they called it quits in 2016, and later filed for their divorce. Now, both Malaika and Arbaaz have moved on in their lives.<br />
&nbsp;</p>

    Bollywood7, Jun 2020, 11:44 AM

    চুম্বন থেকে সঙ্গমের সাহসী দৃশ্য, আরবাজের সঙ্গে রোম্যান্সে মত্ত মালাইকা

    বেশ কয়েকদিন আগেই নিজের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা। নিজের সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করেও অবশেষে শেষরক্ষা হয়নি। সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। লকডাউনের মধ্যে আবারও তাদের পুরোনা প্রেম নিয়ে উত্তাল হয়েছে নেটিজেনরা। সম্প্রতি একটি কফি ব্র্যান্ডের শুটিংয়ের জন্য প্রথমবার মিলিত হয়েছিল আরবাজ ও মালাইকা। বিজ্ঞাপনী শুটিংয়েই তাদের রোম্যান্স ছিল নেটদুনিয়ায় হট কেক। উষ্ণ মালাইকার ছবিগুলি দেখে নিন একনজরে।

  • <p>মালাইকা আরোরা ও আরবাজের সম্পর্কের ভাঙনে পেছনে প্রকৃত কারণ কী তার কোনও এক সঠিক কারণ আজও উঠে আসেনি। খান পরিবারের তরফ থেকে যে বিবৃতি দেওয়া হয়েছিল, তাতে এই ইঙ্গিত ছিল স্পষ্ট যে মালাইকার আচরণে ক্ষুব্ধ আরবাজ।&nbsp;</p>

    Bollywood29, May 2020, 6:39 PM

    বয়সের সঙ্গে সঙ্গে বেড়েছে মালাইকার যৌন আবেদন, সত্য মানতে না পেরেই কি ডিভোর্স দেন আরবাজ

    আরবাজ খান ও মালাইকা আরোরার সম্পর্কের বিচ্ছেদের খবর এক সময় সর্বত্র চর্চার বিষয় হয়ে উঠলেও সময়ের সঙ্গে সঙ্গে তা থিতিয়ে গিয়েছিল অন্যান্য গুজবের ভিড়ে। তবে মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের সম্পর্কের খবর সামনে আসতেই যেন মাথা চারা দিয়ে ওঠে একাধিক বিতর্ক। আবারও হয় জলঘোলা, ঠিক কী কারণে বিচ্ছেদ! একাধিক প্রশ্নের মাঝে উঠে আসে, তবে কি মালাইকার বোল্ডনেসের কোপেই  ভাঙন ধরেছিল সম্পর্কে! 

  • <p>কার্টুনে এবার সলমনের 'চুলবুল পান্ডে', অ্যানিমেশনে মোড়কে বাঁধা 'দাবাং' ওয়েব সিরিজ</p>

    Bollywood28, May 2020, 11:43 PM

    কার্টুনে এবার সলমনের 'চুলবুল পান্ডে', অ্যানিমেশনে মোড়কে বাঁধা 'দাবাং' ওয়েব সিরিজ

    সলমন খান ভক্তদের জন্য সুখবর। 'দাবাং' ছবির চুলবুল পান্ডের অ্যানিমেটেড ভারশন আসতে চলেছে বিনোদন জগতে। সিরিজে বাঁধা হবে 'দাবাং'র গল্প। কার্টুন চরিত্রে প্রথমবার দেখা যাবে চুলবুল পান্ডেকে।

  • Arbaaz Khan and Malaika Arora

    Bollywood3, Apr 2020, 9:06 AM

    বিচ্ছেদের আগের রাতে কী ঘটেছিল মালাইকার সঙ্গে, জানলে অবাক হবেন

    বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা খান আপাতত নিজের ফ্ল্যাটে সময় কাটাচ্ছেন ইতিমধ্যেই সমস্ত শ্যুটিং বাতিল করে দিয়েছেন অভিনেত্রী। ছেলের সঙ্গে সময় কাটছে বলিউডের ছাইয়া ছাইয়া গার্লের। সম্প্রতি নিজের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মালাইকা। সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। দীর্ঘদিনের সম্পর্ক ছেড়ে সংসার ভেঙে ছেলেকে নিয়ে বেরিয়ে আসাটা অতটাও সহজ ছিল না অভিনেত্রীর। কীভাবে সেই রাতটার মোকাবিলা করেছিলেন অভিনেত্রী। নিজেই সেই অভিজ্ঞতা শেয়ার করলেন। জেনে নিন বিশদে।

  • আরবাজ খান-র ছবি

    Kolkata17, Dec 2019, 11:18 AM

    রসগোল্লাই যে তাঁকে এ শহরে টেনে আনে, জানালেন আরবাজ খান

    সম্প্রতি শহরে হল, জিও কিং এন্ড কুইন-র গ্র্য়ান্ড ফাইনাল। সেখানে বিচারক হয়ে এলেন, অভিনেতা আরবাজ খান। জানালেন, এ শহরের মানুষ বড় ভাল, সবাই খুব আন্তরিক। রসগোল্লা-র জন্য়ই তাঁর কলকাতায় আসতে খুব ভাল লাগে।
     

  • একটা শো-র ছবি

    Kolkata17, Dec 2019, 10:52 AM

    সম্প্রতি শহরে এলেন আরবাজ খান, জিও কিং এন্ড কুইন-র সেরার খোঁজে

    সম্প্রতি শহরে হল, জিও কিং এন্ড কুইন-র গ্র্য়ান্ড ফাইনাল। কলকাতা, মুম্বই, পুণে, বিভিন্ন শহরের প্রতিযোগিরা এসেছেন। আরবাজ  বলেছেন, প্রতিযোগিরা এখানে  পাবে উজ্জ্বল ভবিষ্য়ত। দেবজ্য়োতি বোস জানিয়েছেন, শো-এর নামকরণটা তারই করা।