Arhaan Khan  

(Search results - 6)
  • अरबाज ने कहा, 'मैं हमेशा अपने बेटे के साथ हूं। मलाइका को मेरे बेटे की कस्टडी मिली थी और मैं इसके लिए लड़ना नहीं चाहता क्योंकि मुझे लगता है कि वो बहुत छोटा था और उसे मां की जरूरत थी। अब वो 17 साल का हो गया है। वो चाहे तो अब ये फैसला ले सकता कि उसे कहां रहना है।'

    BollywoodMay 17, 2021, 10:54 AM IST

    পরপুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত মালাইকা, আরবাজকে ছাড়ার সিদ্ধান্তে কী বলেছিল আরহান

     সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার।  বেশ কয়েকদিন আগেই নিজের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা। নিজের সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করেও অবশেষে শেষরক্ষা হয়নি। ফের তাদের পুরোনা প্রেম নিয়ে উত্তাল হয়েছে নেটদুনিয়া।  অভিনেতা আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর বলি অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে নাম জড়ায় মালাাইকা। চরম ঘনিষ্ঠতাতে সর্বদাই মজে থাকে এই যুগল। বয়সে ছোট মালাইকার জীবনসঙ্গীকে দেখে কী প্রতিক্রিয়া হয়েছিল ছেলে আরহানের। কীভাবে মেনে নিয়েছিল মায়ের নতুন সম্পর্ককে।

  • <p>Last year, at Malaika Arora's 46th birthday bash, which was held in Mumbai, we saw how her son Arhaan Khan was fine with Arjun Kapoor around.<br />
&nbsp;</p>

    BollywoodJul 20, 2020, 4:53 PM IST

    বাবাকে ছেড়ে অন্য পুরুষের সঙ্গে রোম্যান্সে মত্ত 'মা' মালাইকা, খবরে কি প্রতিক্রিয়া হয়েছিল ছেলে আরহানের


    বেশ কয়েকদিন আগেই নিজের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা। নিজের সম্পর্ক টিকিয়ে রাখার চেষ্টা করেও অবশেষে শেষরক্ষা হয়নি। সালটা ২০১৬। বলি অভিনেতা আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ হয় মালাইকার। লকডাউনের মধ্যে আবারও তাদের পুরোনা প্রেম নিয়ে উত্তাল হয়েছে নেটিজেনরা।  অভিনেতা আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর বলি অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে নাম জড়ায় মালাাইকা।  মায়ের থেকে বয়সে ছোট মালাইকার জীবনসঙ্গীকে নিয়ে কী প্রতিক্রিয়া হয়েছিল ছেলে আরহানের। কীভাবে মেনে নিয়েছিল বাবাকে ছেড়ে মায়ের নতুন সম্পর্ককে, জেনে নিন বিশদে।

  • undefined

    BollywoodJun 18, 2020, 12:00 PM IST

    সুশান্তের পর মানসিক অবসাদে চলে গেছেন রেশমির প্রাক্তন প্রেমিক, পুরোদমে চলছে চিকিৎসা

    বিগ বস প্রতিযোগী আরহান  খানও নাকি মানসিক অবসাদ থেকে হতাশায় চলে গেছেন। বর্তমানে আরহানের চিকিৎসা চলছে। চিকিৎসকের পরামর্শ মতোন তিনি ওষুধ খাচ্ছেন।  বর্তমানে মা-বাবার সঙ্গে জয়পুরেই রয়েছেন আরহান। 

  • Rashami Desai and Arhaan Khan

    BollywoodFeb 5, 2020, 9:36 AM IST

    বিগবসের ঘরে কালা জাদু, বিস্ফোরক মন্তব্য দেবলিনার

     বিগ বসের ঘরে নাকি কালা জাদু হয়েছে। এমনই অভিযোগ এনেছেন বাঙালি অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্য। রেশমির উপর কালা জাদু করেছেন আরহান। রেশমির নাম, যশকে কাজে লাগিয়েই নিজের আখের গোছাচ্ছেন আরহান।

  • undefined

     EntertainmentJan 10, 2020, 1:43 PM IST

    মধুচক্রের ডেরা থেকে আটক দুই অভিনেত্রী, বিগ বসের প্রতিযোগীর সঙ্গে মিলল যোগ

    মধুচক্র চলানোর অভিযোগে গ্রেফতার করা হয়েছে আরহানের প্রাক্তন বান্ধবী অমৃতা ধানোয়াকে। গুরুগ্রামের একটি পাঁচতারা হোটেল থেকে গ্রেফতার করা হয়েছে অমৃতাকে। অমৃতা একা নন, অমৃতা ছাড়া রিচা সিং নামে আরও একজন অভিনেত্রীকেও গ্রেফতার করা হয়েছে। সম্প্রতি কয়েকদিন আগেই অমৃতা ধানোয়া আরহানের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন।

  • রেশমি-আরহানের ছবি

     EntertainmentDec 19, 2019, 4:34 PM IST

    'আমার সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিল আরহান', বিস্ফোরক মন্তব্য প্রাক্তনের

    বলিউডের দাবাং খান সলমন খোদ এই তথ্য তুলে ধরেছেন সকলের সামনে। বিগবসের ঘরে গিয়েই মডেল আরহান খানের সম্পর্কে জড়ান রেশমি দেশাই। অমৃতা জানিয়েছেন আরহান তার সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিল। এমনকী এই ৫বছরে ৫ লক্ষ টাকাও  নিয়েছিল আরহান।