Atm  

(Search results - 64)
  • <p><span style="font-size:20px;"><strong>ये हैं फायदे&nbsp;</strong></span></p>

<p>आरडी की मेच्योरिटी 5 साल की होती है, लेकिन मेच्योरिटी के पहले आवेदन देकर इसे अगले 5—5 साल के लिए बढ़ा सकते हैं। आरडी अकाउंट में कम से कम 100 रुपये महीना और 10 के गुणक में अधिकतम कितनी भी रकम जमा कर सकते हैं। खाता खोलने के समय नॉमिनेशन की भी सुविधा है। आरडी में पैसे आनलाइन भी जमा कर सकते हैं।</p>

    Business5, Jun 2020, 4:39 PM

    মাত্র ২৫ সেকেন্ডে পাসওয়ার্ড ছাড়া টাকা তুলতে পারবেন এটিএম থেকে, জানুন কীভাবে

    পাসওয়ার্ড ছাড়াই এটিএম থেকে তুলতে পারবেন আপনার প্রয়োজনীয় টাকা। গ্রাহকদের সুরক্ষায় কথা মাথায় রেখে নয়া পদক্ষেপ নিয়েছে বড় বড় ব্যাঙ্কগুলি। ইতিমধ্যেই কনট্যাক্টলেস এটিএম মেশিন লাগানোর প্রক্রিয়াও শুরু হয়ে গেছে। এই পদ্ধতিতে টাকা তোলা অনেকটাই সহজ ও সুরক্ষিত।

  • <p><br />
modi is speech, narendra modi speech,narendra modi speech in english,narendra modi speech in hindi,narendra modi speech video,narendra modi speech download,narendra modi speech latest,narendra modi speech 2019,narendra modi speech in america,is modi speech today,is modi speech tomorrow,when modi speech live,when modi speech today live,where is modi speech today,who is modi speech writer,why modi speech today,will modi speech today</p>

    India 2, Jun 2020, 5:18 PM

    জোর দিতে হবে পাঁচ 'আই'-এর উপর, আত্মনির্ভর দেশ গড়তে তালিকা মেলে ধরলেন প্রধানমন্ত্রী

    ১২ মে আত্মনির্ভর ভারত গড়ার আহ্বান করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মঙ্গলবার শুরু হল কনফেডারেশন অফ ইন্ডিয়ান ইন্ডাস্ট্রিজ (সিআইআই)-এর বার্ষিক অধিবেশন। সেখানে প্রধানমন্ত্রী আত্মনির্ভর ভারত-এর দিশাও দিলেন বেঁধে। কোন পাঁচ বিষয়ের উপর জোর দিলেন তিনি?

     

  • <p>জাপানি অ্যাপের মাধ্যমে ঘরে বসেই স্টেডিয়ামের আমেজ,আপনার কথা পৌছে যাবে প্লেয়ারদের কানে<br />
&nbsp;</p>

    Sports29, May 2020, 2:23 PM

    জাপানি অ্যাপের মাধ্যমে ঘরে বসেই স্টেডিয়ামের আমেজ,আপনার কথা পৌছে যাবে প্লেয়ারদের কানে

    করোনা জেরে বিশ্ব জুড়ে দর্শকশূন্য স্টেডিয়ামে শুরু হচ্ছে ফুটবল। ফাঁকা স্টেডিয়ামে খেলে সেই আমেজ পাওয়া য়াচ্ছে বলে মত ফুটবলারদের। দইয়ের স্বাদ ঘোলে মেটাতে নতুন মোবাইল অ্যাপ আনল জাপানের একটি সংস্থা। অ্যাপের মাধ্যমে ঘরে বসে খেলা দেখে আপনার কথা পৌছে যাবে প্লেয়ারদের কানে।
     

  • undefined

    Business27, May 2020, 9:14 AM

    আত্মনির্ভর ভারত গড়তে ১৫০ মহিলা আন্তেপ্রঁণের সঙ্গে বৈঠকে সাংসদ রাজীব, মোদীকে দিলেন চিঠি

    ফের প্রধানমন্ত্রীর দফতরে চিঠি রাজীব চন্দ্রশেখরের। এমএসএমই-দের সমস্যা নিয়ে এই চিঠি দিয়েছেন। রাজীব জানিয়েছেন এটা একটা সুপারিশ পত্র। বিজেপি সাংসদ রাজীব এমএসএমই নিয়ে লাগাতার কাজ করে চলেছেন। 
     

  • <p>Economic Packege</p>

    India 19, May 2020, 6:41 PM

    ২০ লক্ষ কোটি টাকার প্যাকেজ ভরা শুধুই 'সুবিধা'য়, মোদী সরকারের 'আসল ব্যয়' খুবই কম

    ২০ লক্ষ কোটি টাকার অর্থনৈতিক প্যাকেজ জিডিপির দশ শতাংশের সমান। এর জন্য সরকারের ব্যয় অবশ্য জিডিপির এক শতাংশ-ও নয়। সুবিধা এবং আসল ব্যয়ের মধ্যে কীকরে হল এত পার্থক্য? এতে কী সত্যিই ঘুরে দাঁড়াবে অর্থনীতি?

     

  • তবে মোনালি সংগীত ক্ষেত্রে সর্বাধিক স্বীকৃতি অর্জন করেছেন এবং বিচারক বা বিশেষজ্ঞ হিসাবে বেশ কয়েকটি গাওয়া রিয়েলিটি টিভি শোতে তিনি উপস্থিত হয়েছেন।

    Bollywood19, May 2020, 1:32 PM

    দেশে উঠল লকডাউন, ছন্দে ফেরা জুরিখের পথে মোনালি

    করোনার কোপ থেকে বিশ্বের অধিকাংশ দেশই রক্ষা পায়নি। ভারতে বর্তমানে চলছে চতুর্থ দফার লকডাউন। ধীরে ধীরে ছন্দে ফেরার প্রস্তুতি এখন সর্বত্র। বিপদ কাটিয়ে একের একে চেনা ছবি ধরা পড়ছে বিভিন্ন দেশে।

  • <p>nirmala sitaraman</p>

    India 17, May 2020, 2:15 PM

    করোনা পরিস্থিতির আর্থিক মোকাবিলায় দরাজ কেন্দ্র,৪ লক্ষ ২৮ হাজার কোটি রাজ্য়গুলিকে

    কদিন আগেই দেশের করোনা পরিস্থিতির মোকাবিলায় কেন্দ্রের ২০ লক্ষ কোটি টাকার প্যাকেজকে অশ্বডিম্ব বলেছিলেন রাজ্য়ের মুখ্যমন্ত্রী। বার বার মমতা বন্দ্য়োপাধ্যায়ের মুখে শোনা গিয়েছে এক কথা। করোনা পরিস্থিতির মোকাবিলায় কিছুই আর্থিক সাহায্য় দিচ্ছে না কেন্দ্রীয় সরকার। এদিন যার পুরো হিসেব দিলেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। সংখ্যা দিয়ে অর্থমন্ত্রী দেখিয়েছেন,রাজ্য়গুলির জন্য় দরাজ হয়েছে মোদী সরকার। বরাদ্দ হয়েছে  ৪ লাখ ২৮ হাজার কোটি টাকা। কিন্তু রাজ্য়গুলিই সেই বরাদ্দ খরচ করতে পারছে না। 

  • <p>nirmala sitaraman</p>

    India 17, May 2020, 12:32 PM

    এক দেশ-এক অনলাইন শিক্ষা ব্য়বস্থা, পিএম বিদ্যা আনছে মোদী সরকার

    করোনা পরিস্থিতিতে বন্ধ হয়েছে স্কুলের পাঠ। বাড়িতে বসেই অনলাইনে ক্লাস চালু করেছে কিছু স্কুল। তবে লকডাউনে ভবিষ্যৎ কী হবে তা নিয়ে ধন্দে খোদ মোদী সরকার। তাই আগেভাগেই দেশের শিক্ষা ব্যবস্থাকে এক প্লাটফর্মে নিয়ে আসল কেন্দ্র। রবিবার নির্মলা সীতারমন ঘোষণা করলেন, এবার থেকে এক দেশ-এক অনলাইন  শিক্ষা ব্যবস্থা তৈরি করছে সরকার। পিএম বিদ্যা- প্রযুক্তি নির্ভর ডিজিটাল অনলাইন শিক্ষা ব্যবস্থার মাধ্য়মে শিক্ষা লাভ  করবে গোটা দেশ । 

  • <p>nirmala&nbsp;</p>

    India 17, May 2020, 11:04 AM

    Live Sitharaman- এমনারেগায় ৪০ হাজার কোটি টাকা, গ্রামাঞ্চলে পাবলিক হেলথ ল্যাবের ঘোষণা

    গত কয়েকদিন ধরেই লাগাতার প্রেস কনফারেন্স করছেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন। প্রধানমন্ত্রী যে আত্মনির্ভর ভারত অভিযান মিশনের ঘোষণা করেছিলেন তা নিয়েই নির্মলা সীতারামন এই সাংবাদিক সম্মেলন করছেন। আজ এই সাংবাদিক সম্মেলনের শেষ দিন। 
     

  • <p>nirmala</p>

    India 16, May 2020, 5:28 PM

    ৫০টি কয়লা ব্লককে নিলাম,আটটি ক্ষেত্রে সংস্কারের পথে হাঁটছে সরকার

    দেশের আর্থিক ব্যবস্থায় গতি আনতে মূলত আটটি ক্ষেত্রে সংস্কারের পথে হাঁটছে সরকার। কয়লা ছাড়া,প্রতিরক্ষা উৎপাদন ও অসামরিক বিমান ক্ষেত্র ছাড়াও আরও কিছু ক্ষত্রে সংস্কারের পথে হাঁটছে সরকার। এবার থেকে কয়লা ক্ষেত্রে উদারীকরণ নীতি নেওয়া হচ্ছে।  বাণিজ্যিক ভাবে কয়লা খননের অনুমতি দেবে সরকার। আগামী দিনে প্রফিট শেয়ারিং মডেলে বেসরকারি ক্ষেত্রের সঙ্গে কাজ করা হবে। 
     

  • <p>Nirmala Sitharaman, Finance Minister Nirmala Sitharaman, Coronavirus Economic Package, 20 Lakh Cr Relief Fund, Corona Epidemic Fund, 20 Lakh Cr Fourth Installment, Corona Figures, Corona Economic Crisis, Corona, Modi Government, PM Modi, Narendra Modi, Modi Economic Package Announcement , Nirmala Economic Package Announcement, Nirmala Sitharaman News</p>

    India 16, May 2020, 3:59 PM

    Nirmala Sitharaman Live: আর্থিক প্যাকেজ নিয়ে সাংবাদিক সম্মেলনের চতুর্থ দিন, প্রতিরক্ষা সহ ৮ ক্ষেত্রে বরাদ্দ

    করোনাভাইরাসের সংক্রমণের কারণে গোটা দেশ যে অভূতপূর্ব আর্থিক সংকটের মুখে পড়েছে তা থেকে রেহাই দেওয়ার জন্য গত মঙ্গলবার ২০ লক্ষ কোটি টাকার প্যাকেজ ঘোষণা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যার নাম দেওয়া হয়েছে আত্মনির্ভর ভারত যোজনা। এই প্যাকেজ ঘোষণা করে তিনি জানিয়েছিলেন, ধাপে ধাপে এই ২০ লক্ষ কোটি টাকার প্যাকেজের উপাদানগুলি ঘোষণা করবেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ। সেই মোতাবেক গত বুধবার প্রথম দফা ঘোষণা করেছিলেন নির্মলা। শনিবার অর্থনৈতিক প্যাকেজ নিয়ে চতুর্থ দফার ঘোষণা করছেন নির্মলা।

  • <p style="text-align: justify;"><strong>ऑरेंज जोन:</strong> टैक्सी चल सकेंगी। इसमें सिर्फ ड्राइवर के अतिरिक्त 2 सदस्य बैठ पाएंगे। वहीं, पर्सनल कार में ड्राइवर के अतिरिक्त दो लोग सवारी कर सकेंगे। जो सर्विस पहले से मिल रही हैं वे जारी रहेंगी। इसके अलावा शराब-पान की दुकानें खुल सकेंगी। हेयर सैलून खुल सकेंगे। फ्लिपकार्ट-अमेजन जैसी कंपनियां गैर जरूरी सामान की डिलीवरी कर सकेंगी।</p>

    India 15, May 2020, 6:55 PM

    নিয়ন্ত্রণহীন চাল-ডাল-তেল-আলু-পেঁয়াজের বিক্রি, বদলে গেল নিত্য-প্রয়োজনীয় পণ্য আইন


    এই নিয়ে টানা তৃতীয় দিন আর্থিক রুপরেখা প্রকাশ করলেন অর্থমন্ত্রী। নিত্যপ্রয়োজনীয় পণ্য আইন বদলের কথা বললেন তিনি। এই আইনটি ১৯৫৫ সালের। আইন বদলে কী কী বদলে যাচ্ছে?

  • <p>Rs 10,000 crore scheme introduced for formalising Micro Food Firms</p>

<p>&nbsp;</p>

    India 15, May 2020, 5:23 PM

    ক্ষুদ্র খাদ্য উদ্যোগই পাল্লা দেবে গ্লোবাল ব্র্যান্ডের সঙ্গে, ঘোষিত ১০০০০ কোটি টাকার প্রকল্প

    এই নিয়ে টানা তৃতীয় দিন আর্থিক রুপরেখা প্রকাশ করলেন অর্থমন্ত্রী। ভারতের ক্ষুদ্র খাদ্য উদ্যোগকেই গ্লোবাল ব্র্যান্ড করার স্বপ্ন দেখালেন তিনি। এর জন্য সরকার ১০০০০ কোটি টাকার প্রকল্প নিয়েছে। কীভাবে খরচ করা হবে এই অর্থ?

     

  • <p>Nirmala</p>

    India 15, May 2020, 4:01 PM

    Nirmala Sitharaman Live: ২০ লক্ষ কোটি প্যাকেজের চূড়ান্ত কিস্তি, ঘোষণা হল কৃষি ও পশুপালন সংক্রান্ত প্যাকেজ


    আত্মনির্ভর ভারত অভিযানের আওতায় ২০ লক্ষ কোটি টাকার আর্থিক প্যাকেজ ঘোষণা করেছে কেন্দ্র। অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ  শুক্রবার বিকেল চারটেয় সেই প্যাকেজের তৃতীয় পর্বের ব্যাখ্যা দিলেন। বৃহস্পতিবার বিকেলে অর্থমন্ত্রী প্রধানমন্ত্রী ঘোষিত আর্থিক প্যাকেজের দ্বিতীয় পর্বের ব্যাখ্যা দিয়েছিলেন। সীতারমণের ঘোষণার মধ্যে অন্যতম ছিল  শহুরে গরিব ও পরিযায়ী শ্রমিকদের জন্য ২ মাসের খাদ্যশষ্য বিনামূল্যে বিতরণ । যাদের রেশন কার্ড নেই তাঁরাও পাবেন এস সুবিধা। আগামী দিনে একই কার্ডে দেশের যে কোনও প্রান্তে রেশন তোলার সুবিধার কথা বলেন অর্থমন্ত্রী। 

  • undefined

    India 14, May 2020, 4:05 PM

    Nirmala Sitharaman Live: দ্বিতীয় দিন পরিযায়ী শ্রমিক-কৃষক-গরিবদের জন্য প্যাকেজ, ঘোষণা করলেন অর্থমন্ত্রী

    জাতির উদ্দেশ্যে ভাষণে গত মঙ্গলবারই আত্মনির্ভর ভারত গড়ে তুলতে বিপুল অর্থ বরাদ্দ ও প্যাকেজের ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই প্যাকেজের পশরা নিয়ে বুধবার সাংবাদিক সম্মেলন করেছিলেন অর্থমন্ত্রী নির্মলা সীতারমন। জানিয়েছিলেন আরও ঘোষণা হবে আগামী দিনগুলিতে। সেই মতো বৃহস্পতিবারও ফের সাংবাদিক সম্মেলন করলেন অর্থমন্ত্রী।