Ayodha  

(Search results - 7)
  • ram mandir in ayodhay may used new technique for foundation bsm

    India Dec 30, 2020, 12:25 PM IST

    বালির কারণে নতুন কৌশলে তৈরি হবে রাম মন্দির, খরচ হবে প্রায় ১১ হাজার কোটি টাকা

    রাম মন্দিরের ভিত্তি তৈরির জন্য একটি নতুন প্রযুক্তি ব্যবহার করা হতে পারে। এখনও পর্যন্ত সেই দিকেই এগিয়ে যাচ্ছে নির্মাণকারী সংস্থাগুলি। কারণ মন্দিরের স্তম্ভগুলি পরীক্ষামূলকভাবে রোপন করার সময় হালকা বালি পাওয়া গেছে। ভূপৃষ্ঠ থেকে প্রায় ২০০ ফুট নিচে বালি পাওয়া গেছে। মন্দির নির্মাণের দায়িত্বে রয়েছে লারসেন অ্যান্ড টুব্রো ও টাটা কনসাল্টিং-এর ইঞ্জিনিয়াররা। তাঁরাই নতুন কৌশল অবলম্বন করার পরামর্শ দিয়েছে বলেই জানিয়েছেন মন্দির নির্মাণের জন্য গঠিত শ্রীরাম জন্মভূমি  তীর্থক্ষেত্র ট্রাস্টের সদস্য অনিল মিশ্র। 

  • Prasad Of Ram Mandir in Ayodha distributed in Tarapith BTG

    West BengalAug 22, 2020, 1:23 PM IST

    অযোধ্যার রাম মন্দিরের প্রসাদ এল তারাপীঠে, মহা সমারোহে বিতরণ গেরুয়াবাহিনীর

    অযোধ্যায় রামমন্দিরের ভুমিপুজো। প্রসাদ ছড়িয়ে দেওয়া হচ্ছে দেশের সর্বত্রই। বাদ গেল না বীরভূমের তারাপীঠও। মহা সমারোহে প্রসাদ বিতরণ বিজেপি কর্মীদের।
     

  • pm narendra modi will lay foundation stone of ram temple bsm

    India Jul 22, 2020, 4:51 PM IST

    হিন্দু পঞ্জিকা মতে মোদীর হাতেই রাম মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন , আমন্ত্রিত থাকবেন সব মুখ্যমন্ত্রীরা

    সব জল্পনার অবসান ঘটিয়ে শ্রী রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্রের কোষাধ্যক্ষ গোবিন্দ দেব গিরি জানিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতেই হবে মন্দির নির্মাণের শুভ সূচনা। আগামী ৫ অগাস্ট বহু কাঙ্খিত রাম মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপন করেন নরেন্দ্র মোদী। ১৫০ -২০০ জন অথিথির উপস্থিতিতেই এই শুভকাজ সম্পন্ন হবে। আর এই ভিত্তি প্রস্তর স্থাপনের অনুষ্ঠানে দেশের সবকটি রাজ্যের মুখ্যমন্ত্রীদের উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানান হবে। মন্দির কর্তৃপক্ষের পক্ষ থেকে জানান হয়েছে মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপনের আগে প্রধানমন্ত্রী রাম মন্দির ও হনুমান মন্দিরে প্রার্থণা করবেন। বর্ণাঢ্য এই অনুষ্ঠানে লালকৃষ্ণ আদবানীসহ বিজেপির শীর্ষ স্থানীয় সব নেতাকেই আমন্ত্রণ জানান হবে বলে জানান হয়েছে। তিন দিন ধরে চলবে অনুষ্ঠান। ১১ জন পুরোহিত পুরো অনুষ্ঠান পরিচালনা করবেন। 
     

  • ram temple groundbreaking ceremony likely in august first week says mandir trust bsm

    India Jul 19, 2020, 1:56 PM IST

    তিথি মেনে রাম মন্দিরের ভূমিপুজো হতে পারে অগাস্টের প্রথম সপ্তাহে, আমন্ত্রণ জানান হবে প্রধানমন্ত্রীকে

    বহু প্রতীক্ষিত রামমন্দির নিয়ে শুরু হয়ে গেছে কাউন্টডাউন। মনে করা হচ্ছে অগাস্টের প্রথম সপ্তাহ থেকেই শুরু হতে পারে মন্দির নির্মানের কাজ। ভূমি পুজো হতে পারে ৩ অথবা ৫ অগাস্ট। আর সেইমত এখনই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানিয়ে রেখেছে ট্রাস্ট। 
     

  • Narendra Modi thanks to people for showing maturity post Ayodha Verdict on Mann Ki Baat

    India Nov 24, 2019, 3:56 PM IST

    অযোধ্যা রায়ের পর মানুষ সংযম দেখিয়েছেন, 'মন কি বাত'-এ ধন্যবাদ প্রধানমন্ত্রীর

    অযোধ্যার বিতর্কিত জমি মামলার রায় নিয়ে মন কি বাতে বক্তব্য রাখলেন মোদী। দেশের মানুষ এই রায়ের পর ধৈর্য ও সংযম দেখিয়েছেন।  সেই কারণে সকলকে তিনি ধন্যবাদ জানান । এই রায়ের পর দেশবাসী নতুন দিকে এগোবে বলে আশা প্রকাশ করেন তিনি।  

  • Home Minister Amit Shah appeal to people of the couuntry to accepty Ayodha verdict with ease

    India Nov 9, 2019, 2:34 PM IST

    'রায়কে সহজভাবে গ্রহণ করুন,' দেশবাসীর কাছে আবেদন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর

    অবশেষে অযোধ্যা মামলার নিষ্পত্তি সুপ্রিম কোর্টে। মামলার রায়কে স্বাগত জানালেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। দেশবাসীকে এই রায় সহজভাবে গ্রহণ করার আবেদন জানিয়েছেন তিনি। মামলার নিষ্পত্তির জন্য অভিনন্দন জানিয়েছেন বিচারব্যবস্থা ও বিচারপতিদেরও।

  • Get the live update of Ayodhya Verdict from Supreme Court

    India Nov 9, 2019, 6:58 AM IST

    Ayodhya Verdict Live- ঐতিহাসিক রায়, অযোধ্যার বিতর্কিত জমি রামজন্মভূমি ন্য়াস-কে অর্পণ

    অবশেষে ঘোষণা করা হচ্ছে অযোধ্যা মামলার রায়। সম্প্রতি ৪০ দিনের মধ্যে এক সওয়াল জবাব শেষ হয়েছে। এরপর প্রধান বিচারপতি রায়দান স্থগিত রেখেছিলেন। শনিবার বেলা ১০.৩০টায় অবশেষে সেই রায় ঘোষণা হতে চলেছে।