Ayodhya Ram Temple  

(Search results - 7)
  • <p>भूमि पूजन स्थल पर पीएम के साथ संघ प्रमुख मोहन भागवत, उप्र की राज्यपाल आनंदी बेन पटेल, मुख्यमंत्री योगी आदित्यनाथ, श्रीराम जन्मभूमि तीर्थ क्षेत्र ट्रस्ट के अध्यक्ष महंत नृत्य गोपाल दास समेत सिर्फ 17 लोग मौजूद रहे। इस दौरान सोशल डिस्टेंसिंग का भी पालन किया गया।</p>

    India 5, Aug 2020, 3:46 PM

    মাস্ক পরেই রামলালার পুজো প্রধানমন্ত্রীর, রামমন্দির অনুষ্ঠানেও করোনা নিয়ে উদ্বেগ

    অযোধ্যায় রামমন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপনের অনুষ্ঠানেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী করোনাভাইরাসের সংক্রমণের বিরুদ্ধে লড়াইয়ের কথা ভোলেননি। এদিন প্রধানমন্ত্রী তাঁর বক্তব্যে আবারও মাস্ক আর নিরাপদ শারীরিক দূরত্ব বজায় রাখার কথা মনে করিয়ে দিয়েছেন। এই অনুষ্ঠানের মূল অতিথি ছিলেন তিনি। 
     

  • <p><strong>১৯৯৬&nbsp;<br />
এলাহাবাদ আদালত এই মামলার সাক্ষীদের মৌখিক বিবৃতি নেওয়া শুরু করে।&nbsp;</strong></p>

    India 5, Aug 2020, 2:54 PM

    অযোধ্যায় রামমন্দির আন্দোলনে ১০ প্রভাবশালী নেতা, যাঁদের ছাড়া সম্ভব হত না রাম জন্মভূমি আন্দোলন


    কঠিন পথেই সাফল্য পেয়েছে অযোধ্যা রাম জন্মভূমি আন্দোলন। আর এই আন্দোলন একদিনে সফল হয়নি। এখানে আমরা তাঁদের কথা তুলে ধরব যাঁদের জন্য আজ সফল হয়েছে রামমন্দির আন্দোলন। যাঁদের  জন্য স্থাপন করা সম্ভব হয়েছে রাম মন্দিরের ভিত্তি প্রস্তর। আযোধ্যা রামমন্দির আন্দোলনের প্রথম দশ নেতত্বকে আরও একবার স্মরণ করা হোক মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপনের দিনে। 

  • <p>Ayodhya Ram Temple, Ayodhya Bhoomi Pujan, Ayodhya Ram Temple, Ram Temple, Yogi Adityanath, Adityanath, Yogi, Ram Mandir<br />
&nbsp;</p>

    India 3, Aug 2020, 8:39 PM

    রাম মন্দিরের ভূমি পুজোর আমন্ত্রণপত্রে নিরাপত্তা কোড, মোদীর সঙ্গে মাত্র ৪ জনই থাকবেন মঞ্চে

    বুধবার বহু প্রতীক্ষিত অযোধ্যা রাম মন্দিরের  ভিত্তি প্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেই বর্ণাঢ্য অনুষ্ঠান উপলক্ষ্যে রীতিমত সাজোসাজো মন্দির শহর জুড়ে। প্রধানমন্ত্রীর উপস্থিতির কারণে গোটা এলাকাই মুড়ে ফেলা হয়েছে নিরাপত্তার চাদরে। ভূমি পুজোর দুদিন আগেই অযোধ্যায় রাম মন্দির অনুষ্ঠানে আমন্ত্রণপত্রের ছবি প্রকাশ করা হয়েছে। আমন্ত্রণ জানান হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। আর প্রধানমন্ত্রীর সঙ্গে আরও চার জন মূল মঞ্চে উপস্থিত থাকবেন বলেও জানান হয়েছে।

  • <p>সংস্থার পক্ষ থেকে জানান হয়েছে অযোধ্যায় রাম মন্দিরের ভিত্তি প্রস্তর স্থাপনের অনুষ্ঠান উপলক্ষ্যে টাইমস স্কোয়ারে জমায়েরের ও ব্যবস্থা করা হয়েছে। পাশাপাশি মিষ্টিবিরতণের ব্যবস্থা করা হয়েছে।</p>

    India 2, Aug 2020, 6:00 PM

    অযোধ্যার আকাশে উড়বে ড্রোন, করোনা স্বাস্থ্যবিধি মেনেই রাম মন্দিরের ভূমি পুজোর নিরাপত্তা ব্যবস্থা

    করোনাভাইরাসের স্বাস্থ্যবিধির কথা মাথায় রেখেই নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে অযোধ্যায়। আগামী ৫ অগাস্ট রাম মন্দিরের ভূমি পুজোর অনুষ্ঠান। আগামী বুধবার অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভূমি পুজো অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বহু বিশিষ্ট ব্যক্তিত্ব। তাই মন্দির শহর অযোধ্যা মুড়ে ফেলা হয়েছে নিরাপত্তার চাদরে। এদিন সুরক্ষা ব্যবস্থা খতিয়ে দেখেন অযোধ্যা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল দীপক কুমার। তিনি জানিয়েছে করোনা স্বাস্থ্য বিধির ওপর জোর দেওয়ার পাশাপাশি নিরাপত্তার দিকেও জোর দেওয়া হয়েছে। 

  • <p>New York, Times Square</p>

    USA30, Jul 2020, 4:16 PM

    অযোধ্যার রাম মন্দিরের শিলান্যাসে সামিল আমেরিকাও, কীভাবে সেজে উঠছে ট্রাম্পের দেশ

    মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরের টাইমস স্কোয়ারে রাম মন্দির। অতীতে এমনটা কোনওদিন ভাবা যায়নি। ৫ অগাস্ট অযোধ্যায় ভূমি পূজন উপলক্ষ্যে তাই হতে চলেছে। মার্কিন মুলুকে কীভাবে হবে উদযাপন?

     

  • <p><strong>অনুষ্ঠানের দিন প্রায় ২ ঘণ্টা প্রধানমন্ত্রী মন্দির শহরে থাকতে পারেন।&nbsp;</strong></p>

    India 27, Jul 2020, 7:28 PM

    রাম মন্দিরের ২০০০ ফুট নিচে রাখা হবে টাইম ক্যাপসুল, বিতর্ক এড়াতেই এই আগাম ব্যবস্থা

    রাম জন্মভূমির মালিকানা দীর্ঘ লড়াইয়ে পর তৈরি হতে চলেছে বহু প্রতীক্ষিত রাম মন্দির। আর এই মন্দির নিয়ে যাতে আগামী দিনে আর বিতর্ক না তৈরি হয় তার জন্য মন্দিরের নিচে রাখা হবে একটি টাইম ক্যাপসুল। কী এই টাইম ক্যাপসুল তাই পরিষ্কার করে জানিয়েছেন ট্রাস্টের সদস্য কামেশ্বর চোপাল। আগামী ৫ অগাস্ট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে বৈদিক প্রথা মেনেই হবে ভূমি পুজোর অনুষ্ঠান। আর সেই সময় যাতে টাইম ক্যাপসুলটি স্থাপন করা যায় তারই তোড়জোড় শুরু হয়েগেছে। 

  • রামমন্দির নির্মাণের জন্য ট্রাস্ট গঠনের ঘোষণা

    India 5, Feb 2020, 12:31 PM

    অযোধ্যায় রামমন্দির নির্মাণের জন্য ট্রাস্ট, দিল্লি ভোটের আগেই ঘোষণা প্রধানমন্ত্রীর


    রামমন্দির নির্মাণের জন্য ট্রাস্ট গঠনের ঘোষণা, লোকসভায় ঘোষণা করলেন প্রধানমন্ত্রী, দিল্লি বিধানসভা ভোটের আগে ঘোষণা, ট্রাস্ট গঠন করতে বলেছিল সুপ্রিম কোর্ট।