Bad Luck  

(Search results - 13)
  • There are some trees that bring bad luck bpsb

     AstrologyJul 15, 2021, 12:59 AM IST

    বাড়ির বাগানে-ব্যালকনিতে এই গাছগুলো নেই তো, সংসারে আসতে পারে ঘোর বিপদ

    অনেকেই শখ করে নানা ধরণের গাছ নিজের বাগানে বা ব্যালকনি বা ছাদে রাখেন। কিন্তু জানেন কি কিছু গাছ রয়েছে, যা সংসারে অমঙ্গল ডেকে আনে। এই সব গাছ বাড়ির বাস্তুর সঙ্গে খাপ খায় না। ফলে সমস্যা তৈরি হতে পারে। 

  • vastu tips to reduce bad luck bjc

     AstrologyJun 16, 2021, 11:34 AM IST

    সব কাজেই কিছু না কিছু বাধা ঘিরে ধরছে, বাড়িতে রাখুন এই একটা জিনিস, মুহূর্তে ঘুরবে ভাগ্যের চাকা

    প্রতিদিন সকালে ও সন্ধ্যায় তুলসী গাছের সামনে পুজো করা গৃহস্থের পক্ষে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। তাই তুলসী মঞ্চে ও তুলসী গাছের সামনে প্রদীপ জ্বালানোর রীতি প্রচলিত রয়েছে। তাই জীবনে সুখ ও সমৃদ্ধি লাভ করতে তুলসী পুজোর সময় মেনে চলুন এই রীতিগুলি।

  • Do not use these things in puja time at home according to Vastu BDD

     AstrologyMar 27, 2021, 12:34 PM IST

    বাড়িতে যে কোনও মাঙ্গলিক কাজে রাখবেন না এই জিনিসগুলি, হতে পারে অমঙ্গল

    যে কোনও মাঙ্গলিক কাজ মানেই সামাজিক বন্ধন। এর ফলে সমাজে পারস্পরিক সম্পর্ক সুদৃঢ় হয়। সনাতন হিন্দু ধর্মে গৃহস্থের সমৃদ্ধির জন্য বহু  রীতিনীতির উল্লেখ রয়েছে। বাস্তু শাস্ত্র অনুযায়ী কয়েকটি এমন জিনিস রয়েছে যা, কোনও শুভ কাজে ব্যবহার করা একেবারেই উচিত নয়। রইল এমন কিছু জিনিসের তালিকা যা ভুলেও কোনও শুভ কাজের সামনে রাখবেন না।

  • There is a constant problem between the members of the house then maintain this vastu tips BDD

     AstrologyDec 24, 2020, 10:16 AM IST

    বাড়ির সদস্যদের মধ্যে একটানা সমস্যা চলছে, আপনার ঘরে এই সমস্যাগুলো নেই তো

    জীবনে বাস্তুশাস্ত্রের গুরুত্ব অপরিসীম। বাস্তু না মানলে জীবনে নানা অশুভ প্রভাব ঘটতে পারে বলে মনে করেন বাস্তুবিশারদরা। তবে অনেক ক্ষেত্রে দেখা যায় বাস্তু মেনে বাড়ি বানিয়েও দেখা যায় জীবন সমস্যা সংকুল হয়ে উঠছে। তখন মনে প্রশ্ন জাগতেই পারে যে বাস্তুশাস্ত্র মেনে চলা সত্ত্বেও কেন জীবন অসহনীয় হয়ে উঠছে কেন? এর কারণ হল প্রতিদিনের কাজে আমরা অজান্তেই এমন কিছু কাজ করে ফেলি যার কুপ্রভাব পড়ে আমাদের জীবনে। জেনে নেওয়া যাক তার কিছু উদাহরণ-

  • Horseshoes will work like magic to solve financial or any problem BDD

     AstrologyJul 11, 2020, 1:04 PM IST

    আর্থিক বা যে কোনও সমস্যার সমাধানে, এই বস্তুটি কাজ করবে ম্যাজিকের মত

    অনেকের বাড়িতে গেলে খেয়াল করে দেখবেন বাড়ির প্রধাণ দরজার উপরে ঘোড়ার খুরের নাল আটকানো থাকে। বাস্তুশাস্ত্র মতে, বাড়িতে ঘোড়ার খুরের নাল আটকানো থাকলে অর্থনৈতিক উন্নতি ঘটে। এই বস্তুটি বাড়িতে নেতিবাচক শক্তির প্রবেশে বাধার সৃষ্টি করে। ফলে কোনও ধরনের উটকো ঝামেলা বা খারাপ পরিস্থিতির তৈরির আশঙ্কা থাকে না। ঘোড়ার খুরের নাল ব্যবহারের ক্ষেত্রে মনে রাখতে হবে কালো ঘোড়ার খুরের নাল সবথেকে বেশি কাজ দেয়। জেনে নেওয়া যাক বাস্তু মতে এর উপকারীতা-
     

  • Do not donate these things after sunset in the month of Shravan extreme misery can occur BDD

    Astrology 2020Jul 9, 2020, 2:26 PM IST

    শ্রাবণ মাসে সূর্যাস্তের পর এই জিনিসগুলি দান করবেন না, অন্যথায় দেখা দেবে চরম দুর্ভোগ

    প্রতিটি শাস্ত্রের মতো জ্যোতিষশাস্ত্রেরও কিছু একক আছে। জন্মরাশি সেই এককগুলির একটি। অধিকাংশ পেশাদার জ্যোতিষীদের ভবিষ্যতের পূর্বাভাস দিতে বা ব্যক্তির ব্যক্তিত্ব ও জীবনকে বর্ণনা করার জন্য অর্থ প্রদান করতে হয়, কিন্তু সর্বাধিক পঞ্জিকাগুলি কেবল অস্পষ্ট বিবৃতি প্রদান করে যা প্রায় যে বিশেষ বিশেষ ক্ষেত্রে প্রয়োগ করা যেতে পারে। অনেক সংস্কৃতির মধ্যেই জ্যোতির্বিজ্ঞানের ঘটনাকে গুরুত্ব দেওয়া হয়েছে। 

  • There are many problems in life remove spider web from the corner of the house

     AstrologyMay 5, 2020, 5:46 PM IST

    নানান সমস্যা জীবনে লেগেই রয়েছে, ঘরের কোনা থেকে দূর করুন এটি

    জীবনে বাস্তুশাস্ত্রের গুরুত্ব অপরিসীম। বাস্তু না মানলে জীবনে নানা অশুভ প্রভাব ঘটতে পারে বলে মনে করেন বাস্তুবিশারদরা। তবে অনেক ক্ষেত্রে দেখা যায় বাস্তু মেনে বাড়ি বানিয়েও দেখা যায় জীবন সমস্যা সংকুল হয়ে উঠছে। তখন মনে প্রশ্ন জাগতেই পারে যে বাস্তুশাস্ত্র মেনে চলা সত্ত্বেও কেন জীবন অসহনীয় হয়ে উঠছে কেন? বাস্তুশাস্ত্র শব্দটি এসেছে বস্তু থেকে। বাস্তু বলতে সব কিছুকেই বুঝায়- তা একটি স্থান হতে পারে- কিংবা একটা বাড়িও হতে পারে। ভারত উপমহাদেশে প্রায় সভ্যতার সূচনালগ্ন থেকে স্থাপত্য নির্মাণকে গুরুত্ব দেয়া হয়েছে। সভ্যতার শুরু থেকেই ভারতীও উপমহাদেশে শিল্পচর্চাকে ঊর্ধ্বে স্থান দেয়া হয়েছে। স্থাপত্যশৈলী উপবেদের অন্যতম বিষয়। 

  • Preparing for Puja or good things then do not use these items

    Astrology 2020Feb 24, 2020, 4:07 PM IST

    বাড়িতে শুভ কোনও কাজের প্রস্তুতি চলছে, তবে ভুলেও অনুষ্ঠানে রাখবেন না এই জিনিসগুলি

    যে কোনও মাঙ্গলিক কাজ মানেই সামাজিক বন্ধন। এর ফলে সমাজে পারস্পরিক সম্পর্ক সুদৃঢ় হয়। সনাতন হিন্দু ধর্মে গৃহস্থের সমৃদ্ধির জন্য বহু  রীতিনীতির উল্লেখ রয়েছে। বাস্তু শাস্ত্র অনুযায়ী কয়েকটি এমন জিনিস রয়েছে যা, কোনও শুভ কাজে ব্যবহার করা একেবারেই উচিত নয়। রইল এমন কিছু জিনিসের তালিকা যা ভুলেও কোনও শুভ কাজের সামনে রাখবেন না।

  • Spider web bring bad luck in home according to Vastu

    Astrology 2020Feb 5, 2020, 9:45 AM IST

    বাধা-বিপত্তি-আর্থিক সমস্যা লেগেই রয়েছে, ঘরে মাকড়সার জাল থাকলে তা দূর করুন

    জীবনে বাস্তুশাস্ত্রের গুরুত্ব অপরিসীম। বাস্তু না মানলে জীবনে নানা অশুভ প্রভাব ঘটতে পারে বলে মনে করেন বাস্তুবিশারদরা। তবে অনেক ক্ষেত্রে দেখা যায় বাস্তু মেনে বাড়ি বানিয়েও দেখা যায় জীবন সমস্যা সংকুল হয়ে উঠছে। তখন মনে প্রশ্ন জাগতেই পারে যে বাস্তুশাস্ত্র মেনে চলা সত্ত্বেও কেন জীবন অসহনীয় হয়ে উঠছে কেন?

  • Never donate these things after sunset it may cause bad luck according to astrology

    Astrology 2020Jan 25, 2020, 10:50 AM IST

    সন্ধ্যের পর এই কটি জিনিস কখনোই দান করবেন না, আসতে পারে চরম দুর্ভোগ

    আমাদের দৈনন্দিন জীবনে অনেক সময় প্রতিবেশীদের মধ্যে কিছু জিনিস আদান-প্রদান হয়ে থাকে। তবে জ্যোতিষশাস্ত্রে অনুযায়ী, এমন কিছু জিনিস রয়েছে যেগুলি সূর্যাস্তের পরে দান করলে তা আপনার এবং পরিবারে অশুভ প্রভাব ফেলতে পারে।

  • Get rid of bad luck and finance problem used black horseshoe according to Vastu

     AstrologyJan 7, 2020, 1:17 PM IST

    জীবনের সমস্যা কাটিয়ে উঠতে, এই বস্তুটি কাজ করবে ম্যাজিকের মতো

    অনেকের বাড়িতে গেলে খেয়াল করে দেখবেন বাড়ির প্রধাণ দরজার উপরে ঘোড়ার খুরের নাল আটকানো থাকে। বাস্তুশাস্ত্র মতে, বাড়িতে ঘোড়ার খুরের নাল আটকানো থাকলে অর্থনৈতিক উন্নতি ঘটে। এই বস্তুটি বাড়িতে নেতিবাচক শক্তির প্রবেশে বাধার সৃষ্টি করে। ফলে কোনও ধরনের উটকো ঝামেলা বা খারাপ পরিস্থিতির তৈরির আশঙ্কা থাকে না। জেনে নেওয়া যাক বাস্তু মতে এর উপকারীতা-

  • Preparing for a wedding then do not put these things at wedding gifts

    Astrology 2019Nov 4, 2019, 8:59 AM IST

    বাড়িতে বিয়ের প্রস্তুতি চলছে, তবে ভুলেও তত্ত্বে রাখবেন না এই জিনিসগুলি

    বিয়ে একটি অত্যন্ত পবিত্র বন্ধন।  মনে করা হয় দুটি মানুষের এই বন্ধন জন্মজন্মান্তরের। শাস্ত্র অনুযায়ী কয়েকটি এমন জিনিস রয়েছে যা, বিয়েতে তত্ত্ব হিসেবে পাঠানো  একেবারেই শুভ নয়
    রইল এমন কিছু তালিকা যা ভুলেও দেবেনা বিয়ের তত্ত্বে

  • Chandrayaan 2: presence of Narendra Modi at ISRO bad luck for scientists, says Kumaraswamy

    India Sep 13, 2019, 12:06 PM IST

    মোদী পা রাখতেই দুর্ভাগ্যে ছেয়ে গেল ইসরো, ফের শিরোনামে কুমারস্বামী, মোক্ষম জবাব বিজেপির

    বিক্রমের চাঁদে অবতরণ সফল না হওয়ার জন্য দায়ী নরেন্দ্র মোদী। এমনই দাবি করলেন কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী। মোদী পা রাখতেই দুর্ভাগ্যে ছেয়ে গিয়েছিল ইসরো। তবে তাঁর এই আজব দাবির মোক্ষম জবাব দিয়েছে বিজেপি।