Bad Time  

(Search results - 16)
  • <p>আষাঢ় মাসের শনিবারে কাজে লাগান এই টোটকা, হাতে আসবে অনেক টাকা</p>

     Astrology20, Jun 2020, 11:37 AM

    আষাঢ় মাসের শনিবারে কাজে লাগান এই টোটকা, হাতে আসবে অনেক টাকা

    সবার জীবনেই কম-বেশি আর্থিক সমস্যা দেখা দেয়। জীবনে সাফল্য পেতে বহু বাধা বিপত্তি অতিক্রম করতে হয়। নানান সমস্য়া ও প্রতিকূলতা কাটিয়ে উঠে তবে একজন ব্যক্তি সাফল্যের মুখ দেখেন। বহু ব্যক্তি আছেন যাঁরা প্রতিনিয়ত বাধা বিপত্তি সম্মুখিন হয়েও জীবনে সফল হতে পারছেন না। জ্যোতিষশাস্ত্র মতে, কোনও পরিবারেই আর্থিক সমৃদ্ধি নিজে থেকে আসেনা, তার জন্য কিছু নিয়ম মেনে চলতে হয়। তাই আপনিও যদি আর্থিক সমস্যায় ভুগে থাকেন, তবে মেনে চলুন এই নিয়মগুলি। জেনে নেওয়া যাক আষাঢ় মাসে কোন নিয়মগুলি মেনে চললে সহজেই কাটিয়ে উঠতে পারবেন দারিদ্রতা ও খারাপ সময়ের যোগ।

  • <p>দারিদ্রতা ও খারাপ সময়ের যোগ কাটাতে, শনিবার মেনে চলুন এই নিয়মগুলি<br />
 </p>

     Astrology13, Jun 2020, 1:47 PM

    দারিদ্রতা ও খারাপ সময়ের যোগ কাটাতে, শনিবার মেনে চলুন এই নিয়মগুলি

    জ্যোতিষশাস্ত্র মতে, কোনও পরিবারেই আর্থিক সমৃদ্ধি নিজে থেকে আসেনা, তার জন্য কিছু নিয়ম মেনে চলতে হয়। তাই আপনিও যদি আর্থিক সমস্যায় ভুগে থাকেন, তবে মেনে চলুন এই নিয়মগুলি। আর সহজেই কাটিয়ে উঠুন এই কঠিন পরিস্থিতি। সবার জীবনেই কম-বেশি আর্থিক সমস্যা দেখা দেয়। জীবনে সাফল্য পেতে বহু বাধা বিপত্তি অতিক্রম করতে হয়। 

  • <p>জীবনে একের পর এক বাধা ও সমস্যা, জ্যোতিষ মতে এই নিয়মগুলি মেনে পান প্রতিকার</p>

     Astrology7, Jun 2020, 12:31 PM

    জীবনে একের পর এক বাধা ও সমস্যা, জ্যোতিষ মতে এই নিয়মগুলি মেনে পান প্রতিকার

    আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে। জীবনের এই সমস্যাগুলোকে সহজেই কাটিয়ে ওঠার জন্য জ্যোতিষীরা নানান রত্ন ধারণের পরামর্শ দেন। তবে রত্ন ধারণে সমস্যা কাটিয়ে ওঠা গেলেও অনেকের পক্ষেই সব সময় রত্ন ধারণ সম্ভব হয় না। জ্যোতিষশাস্ত্র মতে সঠিক নিয়মে গ্রহ-নক্ষত্র অনুযায়ী রত্ন ধারণ করলে ফিরতে পারে আপনার ভাগ্যও৷ একই সঙ্গে গ্রহ প্রতিকারের জন্য প্রয়োজন প্রচুর পরিমান অর্থের, যা সকলের পক্ষে ব্যবস্থা করা সম্ভব হয়ে ওঠে না। এই সমস্ত কিছু ছাড়া এমন কিছু নিয়ম আছে যাতে সহজেই আপনি ঘরোয়া কিছু উপকরণ দিয়েই সমস্ত বাধা কাটিয়ে উঠতে পারবেন। জেনে নেওয়া যাক সেই নিয়মগুলি-
     

  • <p>এক সময় রোজ আত্মহত্যার কথা ভাবতেন রবিন উথাপ্পা,কারণ জানালেন নিজেই<br />
 </p>

    Cricket4, Jun 2020, 4:33 PM

    এক সময় রোজ আত্মহত্যার কথা ভাবতেন রবিন উথাপ্পা,কারণ জানালেন নিজেই

    ভারতীয় ক্রিকেটে অভিষেকের পর নজর কেড়েছিলেন রবিন উথাপ্পা। কিন্তু ধারাবাহিকতার অভাবে বাদ পড়তে হয় ভারতীয় ক্রিকেট দল থেকে। যদিও আইপিএল ও ঘরোয়া ক্রিকেট দাপটের সঙ্গে খেলেছেন উথাপ্পা। কর্ণাটকি জীবনের কঠিন সময়ের স্মৃতি তুলে ধরলেন সকলের কাছে।
     

  • <p>জৈষ্ঠ্য মাসের শনিবার মেনে চলুন এই নিয়ম, কাটিয়ে উঠুন দারিদ্রতা ও খারাপ সময়ের যোগ</p>

     Astrology16, May 2020, 10:58 AM

    জৈষ্ঠ্য মাসের শনিবার মেনে চলুন এই নিয়ম, কাটিয়ে উঠুন দারিদ্রতা ও খারাপ সময়ের যোগ

    সবার জীবনেই কম-বেশি আর্থিক সমস্যা দেখা দেয়। জীবনে সাফল্য পেতে বহু বাধা বিপত্তি অতিক্রম করতে হয়। নানান সমস্য়া ও প্রতিকূলতা কাটিয়ে উঠে তবে একজন ব্যক্তি সাফল্যের মুখ দেখেন। বহু ব্যক্তি আছেন যাঁরা প্রতিনিয়ত বাধা বিপত্তি সম্মুখিন হয়েও জীবনে সফল হতে পারছেন না।  অনেক সময় রাশিচক্রে দারিদ্র যোগ বা বাস্তু দোষের কারণেও আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়, তখন প্রতিকারের বিশেষ প্রয়োজন। জেনে নেওয়া যাক এই মাসে কোন নিয়মগুলি মেনে চললে সহজেই কাটিয়ে উঠতে পারবেন খারাপ সময়ের যোগ।

  • <p>এক চিমটে লবন দিয়েই কাটিয়ে উঠুন খারাপ সময়, মনে রাখুন এই সহজ নিয়মগুলি</p>

     Astrology13, May 2020, 12:02 PM

    এক চিমটে লবন দিয়েই কাটিয়ে উঠুন খারাপ সময়, মনে রাখুন এই সহজ নিয়মগুলি

    বাস্তুশাস্ত্রের ব্যাখ্যা অনুযায়ী, আমাদের ব্যবহারের এমন একটি বস্তু আছে, যা দিয়ে আমরা সহজেই অশুভ শক্তির বিনাশ করে জীবনে খারাপ পরিস্থিতি কাটিয়ে ফিরিয়ে আনতে পারি সৌভাগ্য। দৈনন্দিন জীবনে চলার পথে আমাদের প্রত্যেকেই কিছু না কিছু সমস্যার সম্মুখিন হতে হয়। প্রত্যেকটি মানুষের জীবনেই রয়েছে নানান সমস্যা। যার সঙ্গে প্রতিনিয়ত আমাদের সম্মুখীন হতে হচ্ছে। 
     

  • Bollywood30, Apr 2020, 6:15 PM

    'চোখে চোখ রেখে কঠিন পরিস্থিতি মোকাবিলা করো', ঋষিই শিখিয়েছিলেন 'মুন্নাভাই'কে

    জীবনের মূলমন্ত্রটা ঠিক আসলে কি তা হাসিমুখে সকলকে বুঝিয়ে দিলেন ঋষি কাপুর। সকলের থেকে অন্য ভঙ্গিতে নিজের জীবনটা উপভোগ করতেন ঋষি কাপুর। ঋষি কাপুরকে নিয়ে নিজের মনের কথা ইনস্টাতে তুলে ধরেছেন সঞ্জয় দত্ত। সঞ্জয়ের খারাপ সময়েও পাশে পেয়েছিলেন ঋষি কাপুরকে।

  • <p>জ্যোতিষশাস্ত্র মতে মেনে চলুন এই নিয়মগুলি, নতুন বছরে কাটিয়ে উঠুন জীবনের সমস্ত বাধা</p>

    Astrology 202026, Apr 2020, 12:01 PM

    জ্যোতিষশাস্ত্র মতে মেনে চলুন এই নিয়মগুলি, নতুন বছরে কাটিয়ে উঠুন জীবনের সমস্ত বাধা

    আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে। জীবনের এই সমস্যাগুলোকে সহজেই কাটিয়ে ওঠার জন্য জ্যোতিষীরা নানান রত্ন ধারণের পরামর্শ দেন। তবে রত্ন ধারণে সমস্যা কাটিয়ে ওঠা গেলেও অনেকের পক্ষেই সব সময় রত্ন ধারণ সম্ভব হয় না। জ্যোতিষশাস্ত্র মতে, সঠিক নিয়মে গ্রহ-নক্ষত্র অনুযায়ী রত্ন ধারণ করলে ফিরতে পারে আপনার ভাগ্যও৷ তবে এই রত্ন ধারণের বিষয়ে নির্দিষ্ট কিছু সময় এবং নিয়ম মেনে চলা জরুরি।  একইসঙ্গে গ্রহ প্রতিকারের জন্য প্রয়োজন প্রচুর পরিমান অর্থের, যা সকলের পক্ষে ব্যবস্থা করা সম্ভব হয়ে ওঠে না। এই সমস্ত কিছু ছাড়া এমন কিছু নিয়ম আছে যাতে সহজেই আপনি ঘরোয়া কিছু উপকরণ দিয়েই নতুন বছরে সমস্ত বাধা কাটিয়ে উঠতে পারবেন। জেনে নেওয়া যাক সেই নিয়মগুলি-

  • চৈত্র মাসের শেষ সোমবারে পালন করুন এই নিয়ম, মুক্তি পান দারিদ্র ও দুঃসময়ের যোগ থেকে

    Astrology 202013, Apr 2020, 10:19 AM

    চৈত্র মাসের শেষ সোমবারে পালন করুন এই নিয়ম, মুক্তি পান দারিদ্র ও দুঃসময়ের যোগ থেকে

    আর্থিক উন্নতির জন্য মেনে চলুন এই নিয়মগুলি। কোনও পরিবারেই আর্থিক সমৃদ্ধি নিজে থেকে আসেনা, তার জন্য কিছু নিয়ম মেনে চলতে হয়। আপনিও যদি আর্থিক সমস্যায় ভুগে থাকেন, তবে মেনে চলুন এই নিয়মগুলি। সহজেই কাটিয়ে উঠুন এই কঠিন পরিস্থিতি।
  • এই স্বপ্নগুলি ইঙ্গিত দেয় খারাপ সময় আসতে চলেছে

    Astrology 20209, Apr 2020, 1:59 PM

    এই স্বপ্নগুলি দেখলেই বুঝবেন আপনার খারাপ সময় আসতে চলেছে

    অনেক সময় স্বপ্ন যেমন খারাপ ইঙ্গিত বা বার্তা বহন করে আবার এমন অনেক স্বপ্ন আছে যা সৌভাগ্যের বার্তাও বহন করে। তবে জ্যোতিষশাস্ত্র মতে আগাম খারাপ সময়ের ইঙ্গিত দেয় কয়েকটি স্বপ্ন। তবে জেনে নেওয়া যাক কোন কোন স্বপ্ন আগাম বার্তা দেয় যে আপনার খারাপ সময় আসতে চলেছে।

  • আর্থিক সমস্যা কাটাতে পয়লা পৌষ পালন করুন এই নিয়মগুলি

    Astrology 20209, Apr 2020, 11:19 AM

    প্রতি বৃহস্পতিবার মেনে চলুন এই নিয়মগুলি, কাটিয়ে উঠুন সমস্ত বাধা

    বৃহস্পতিবার লক্ষ্মীদেবীর বার আর ধন সম্পদ বৃদ্ধির  জন্যও এই দেবীর আরাধনা করা হয়। তাই বৃহস্পতিবারে যদি কিছু নিয়ম মেনে এই দেবীর আরাধনা করা যায়, তাহলে সংসারে লক্ষীশ্রী বজায় থাকে এবং সুখ সমৃদ্ধিতে ভরে ওঠে। গুরু গ্রহ বৃহস্পতি গ্রহের নাম অনুসারে এই বারের নাম রাখা হয়েছে বৃহস্পতি। জ্যোতিষশাস্ত্র মতে, বৃহস্পতিবার কিছু নিয়ম মেনে চললে, এড়ানো যায় অর্থিক সমস্যা।

  • চৈত্র মাস কাটিয়ে উঠুন আর্থিক সমস্যা, জ্যোতিষ মতে প্রতি শনিবার মেনে চলুন এই নিয়মগুলি

    Astrology 202028, Mar 2020, 11:06 AM

    চৈত্র মাসে কাটিয়ে উঠুন আর্থিক সমস্যা, জ্যোতিষ মতে প্রতি শনিবার মেনে চলুন এই নিয়মগুলি

    জ্যোতিষশাস্ত্র মতে, কোনও পরিবারেই আর্থিক সমৃদ্ধি নিজে থেকে আসেনা, তার জন্য কিছু নিয়ম মেনে চলতে হয়। তাই আপনিও যদি আর্থিক সমস্যায় ভুগে থাকেন, তবে মেনে চলুন এই নিয়মগুলি। আর সহজেই কাটিয়ে উঠুন এই কঠিন পরিস্থিতি। অনেক সময় রাশিচক্রে দারিদ্র যোগ বা বাস্তু দোষের কারণেও আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয়, তখন প্রতিকারের বিশেষ প্রয়োজন।

  • ঘরের ছবি

    Astrology 202014, Feb 2020, 9:27 AM

    দুঃসময়কে বদলে ফেলুন, বাস্তু অনুযায়ী মেনে চলুন এই একটি নিয়ম

    সময় মিলিয়ে ঘড়ির সময় সর্বদা সঠিক রাখার চেষ্টা করুন। ঘড়ির সময়ে এগিয়ে বা পিছিয়ে রাখা হলে তা আপনার সৌভাগ্যের ওপর অনেকটাই প্রভাব বিস্তার করে। শোওয়ার ঘরের উত্তর দিকে মুখ করে ঘড়ি লাগান এতে সংসারা আর্থিক অপচয় কমবে।

  • নতুন বছরে কাটিয়ে উঠুন সমস্ত বাধা, প্রতিকার পেতে জ্যোতিষশাস্ত্র মতে মেনে চলুন এই নিয়মগুলি

    Astrology 201929, Dec 2019, 10:15 AM

    নতুন বছরে কাটিয়ে উঠুন সমস্ত বাধা, প্রতিকার পেতে জ্যোতিষশাস্ত্র মতে মেনে চলুন এই নিয়মগুলি

    জ্যোতিষশাস্ত্র বলছে সঠিক নিয়মে গ্রহ-নক্ষত্র অনুযায়ী রত্ন ধারণ করলে ফিরতে পারে আপনার ভাগ্যও৷ তবে এই রত্ন ধারণের বিষয়ে নির্দিষ্ট কিছু সময় এবং নিয়ম মেনে চলা জরুরি। আমাদের প্রত্যেকের জীবনে কিছু না কিছু সমস্যা রয়েছে। 

  • আগামী বছরে কেবলমাত্র এই রাশির হবে সার্বিক উন্নতি,পূরণ হবে স্বপ্নও

    Astrology 201921, Dec 2019, 10:11 AM

    পৌষ মাসের শনিবার মেনে চলুন এই নিয়ম, কাটিয়ে উঠুন দারিদ্রতা ও খারাপ সময়ের যোগ

    আর্থিক উন্নতির জন্য মেনে চলুন এই নিয়মগুলি। কোনও পরিবারেই আর্থিক সমৃদ্ধি নিজে থেকে আসেনা, তার জন্য কিছু নিয়ম মেনে চলতে হয়। আপনিও যদি আর্থিক সমস্যায় ভুগে থাকেন, তবে মেনে চলুন এই নিয়মগুলি। সহজেই কাটিয়ে উঠুন এই কঠিন পরিস্থিতি।