Bank Fraud  

(Search results - 21)
  • undefined

    India Jul 29, 2021, 3:27 PM IST

    জালিয়াতি ২০০ কোটি টাকার, গুরুগ্রাম থেকে ধরা পড়ল মালিয়া-নীরব মোদীদের আরেক জাতভাই

    হরিয়ানার গুরুগ্রাম থেকে গ্রেফতার হল বিজয় মালিয়া, নীরব মোদী, মেহুল চোকসিদের আরেক জাত-ভাই। রাজ সিং গেহলটের বিরুদ্ধে ২০০ কোটি টাকার ব্য়াঙ্ক জালিয়াতির অভিযোগ এনেছে এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট।

  • <p>कोशिश करें कि OLX जैसे प्लेटफार्म पर मिले कस्टमर से पेमेंट फेस टू फेस डील करें। जब पैसे मिले उसके बाद ही सामान दें। अगर सामने से एडवांस पेमेंट मिलने की बात आए तो इंकार कर दें। हमेशा एक बार में पेमेंट लेने की कोशिश करें।&nbsp;</p>

    KolkataJul 25, 2021, 1:42 PM IST

    ফের ATM জালিয়াতির শিকার শহরের বৃদ্ধ, পুলিশের জালে ভিন রাজ্যের বাসিন্দা

    ফের একবার এটিএম জালিয়াতির টার্গেট বৃদ্ধ। লক্ষাধিক টাকা ব্যাংক জালিয়াতির পর্দা ফাঁস।  তদন্তে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।  রবিবার অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হবে। 
     

  • undefined

    India Jun 9, 2021, 12:53 PM IST

    ডমিনিকা থেকে কিউবায় পালানোর ছক কষে ছিল মেহুল চোকসি, অনেক কথাই জানিয়েছেন বান্ধবী বারবারা

    যত দিন যাচ্ছে পলাতক হীরে ব্যবয়াসী মেহুল চোকসিকে নিয়ে রহস্য আরও ঘনীভূত হচ্ছে। সংবাদ সংস্থা এনএইআইকে দেওয়া একটি সাক্ষাৎকারে মেহুল চোকসির রহস্যময়ী  ডমিনিকার বান্ধবী বারবার জাবারিকা এক ভয়ঙ্কর তথ্য ফাঁস করেছেন। তিনি বলেছেন ডমিনিকা হয়ে কিউবায় পালিয়ে যাওয়ার ছক কষেছিলেন পঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্ক প্রতারণায় অন্যতম অভিযুক্ত মেহুল চোকসি। কারণ মেহুল চোকসি তাঁকে বলেছিল পরেরবার তারা কিউবায় দেখা করবে। 
     

  • undefined

    InternationalJun 8, 2021, 3:09 PM IST

    তাঁকেও রীতিমত ঠকিয়েছে মেহুল চোকসি, মুখ খুললেন সেই রহস্যময়ী নারী

    অবশেষে মুখ খুললেন পঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্ক জালিয়াতি মামলায় মূল অভিযুক্ত মেহুল চোকসির 'রহস্যময়ী বান্ধবী'। সর্বভারতীয় একটি নিউজ চ্যালেনকে দেওয়া সাক্ষাৎকারে  বান্ধবী বারবারা জাবারিকা স্পষ্ট করে জানিয়েছেন মেহুল চোকসি অপরহণকাণ্ডে তাঁর ও তাঁর পরিবারের কোনও সদস্যের হাত নেই। তিনি নিজেকে সম্পূর্ণ নির্দোশ বলেও দাবি করেছেন। তবে মেহুল যে তাঁর পূর্ব পরিচিত তা অবশ্য এক কথায় স্বীকার করে নিয়েছেন বারবারা জাবারিকা। 

  • <p>Mehul choksi</p>

    India Jun 7, 2021, 8:21 PM IST

    মেহুল চোকসির 'রহস্যময়ী বান্ধবী' জাবারিকা, ৫ পাতার নোটে অপরহণের পর্দা ফাঁস


    পঞ্জাব ন্যাশানাল ব্যঙ্ক প্রতারণাকাণ্ডে মূল অভিযুক্ত মেহুল চোকসিকে অপরহণ করা হয়েছিল। তেমনই জল্পনা প্রায় গোটা বিশ্ব জুড়ে। সেই অপহরণের পিছনে ছিল এক রহস্যময়ী নারীর। কে সেই রহস্যময়ী? তাঁকে কি চিনত চোকসি?তাঁদের মধ্যে কি কোনও ঘনিষ্টতা ছিল ? ধীরে ধীরেই খুলছে সেই রহস্যের পর্দা। কারণ পুলিশের দায়ের কথা অভিযোগ অনুযায়ী মেহুল চোকসিকে অপরহণ করা হয়েছিল। তারই জবাব দিয়েছে চোকসি। 
     

  • <p>বাংলা_অর্জুন সিংয়ের ভাইপো গ্রেফতার</p>

    West BengalOct 10, 2020, 11:11 AM IST

    ভাটপাড়া সমবায় ব্য়াঙ্কে জালিয়াতি, গোয়েন্দাদের জালে অর্জুন সিংয়ের ভাইপো

    ভাটপাড়া-নৈহাটি কো-অপারেটিভ ব্যাঙ্কে ১১ কোটি টাকা জালিয়াতির ঘটনায় গ্রেফতার সাংসদ অর্জুন সিংয়ের ভাইপো পলাতক অভিযুক্ত সঞ্জীত সিং। শুক্রবার রাতে কাঁকিনাড়া থেকে গ্রেফতার করে পুলিশ। 

  • <p>Two techies were arrested by the Central Crime Branch Police on Thursday (July 30) for uploading photographs of college students and lecturers on adult sites.</p>

    KolkataAug 4, 2020, 8:25 PM IST

    অ্য়াকাউন্ট থেকে উধাও ৩ কোটি টাকা,কীভাবে জানলে চমকে উঠবেন আপনি

    গ্রাহকের অজান্তে ফাঁকা হয়ে যাচ্ছে ব্যাংক অ্য়াকাউন্ট।সেই চক্রের এক মাথাকে গ্রেফতার করল বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। সল্টলেকের বেসরকারি ব্যাংকের গ্রাহকের এসএমএস ও মেল আইডি চেঞ্জ করে এক গ্রাহকের ব্যাংক অ্যাকাউন্ট থেকে প্রায় তিন কোটি টাকা প্রতারণার অভিযোগ গ্রেফতার এক। অভিযুক্তের নাম সমীরণ সাহা (খরদহ)। ধৃত অ্যান্টিক জিনিসের ব্যবসা করেন। পুলিশের অনুমান, এই ঘটনায় ব্যাংকের কেউ জড়িত আছে, না হলে কী করে এই তথ্য তার হাতে গেল। তার খোঁজ চালাচ্ছে পুলিশ।

  • undefined

    India Jun 18, 2020, 3:12 PM IST

    দুর্নীতি এবার পদ্ম শিবিরে, ৬৭ কোটি টাকা জালিয়াতির অভিযোগে বিজেপি নেতার বিরুদ্ধে মামলা সিবিআইয়ের

    দুর্নীতির অভিযোগ বিজেপি নেতার বিরুদ্ধে, ব্যাঙ্ক জালিয়াতির মামলা করল সিবিআই, ৬৭ কোটি টাকা ফাঁকি দেওয়ার অভিযোগ, ২০১৩ সালে ব্যাঙ্ক থেকে ঋণ নিয়ে এখনো শোধ করেননি।

  • undefined

    BritainJun 4, 2020, 4:48 PM IST

    ঠিক কবে ভারতে ফেরানো হবে বিজয় মালিয়াকে, ভারতের হাত থেকে পিছলে যাবে না তো

    বুধবার রাতে বিজয় মালিয়ার ভারতে ফেরার খবরে উত্তাল হয়েছিল দেশ। বৃহস্পতিবার সকালেই অবশ্য পরিষ্কার হয়ে যায় সে আজ ফিরছে না। কেন এদিন ফেরানো গেল না তাকে? কবে ভারতের হাতে তাকে তুলে দেবে ব্রিটিশ সরকার?

     

  • బ్రిటన్‌కు పరారైన విజయ్ మాల్య మాల్యా దేశాలు వదిలిపెట్టి పారిపోగా.. ఆయన్ను వెనక్కి రప్పించడం అనేది వచ్చే దశాబ్దంలోనైనా జరుగుతుందో లేదో చూడాలి. ఇక జెట్‌ ఎయిర్‌వేస్‌కు అప్పుల కష్టాలు ఎక్కువై నడపలేని పరిస్థితికి వచ్చింది. కర్ణుడి చావుకు ఎన్నో కారణాలన్నట్లు.. ఈ రెండు విమానయాన సంస్థల కార్యకలాపాలు నిలిచిపోవడానికీ అన్నే కారణాలు.

    India Jun 3, 2020, 11:22 PM IST

    সুসময়ের শেষ, সম্ভবত আজ রাতেই ভারতে ফিরছে 'কিং অব গুড টাইমস'

    দেশে ফিরছে বিজয় মালিয়া। বুধবার রাতে নয়ো বৃহস্পতিবার ভোরেই মুম্বইয়ে পা রাখবে সে। রাতে আসলে থাকতে হবে সিবিআই অফিসে। আর সকালে পৌঁছলে সরাসরি তোলা হবে এজলাশে।

     

  • <p>ইএমআই স্থগিতের নাম করে ভুয়ো ফোন কল, ফাঁদে পা দিলে ফাঁকা ব্যাঙ্ক অ্যাকাউন্ট</p>

    Life StyleMay 5, 2020, 3:07 PM IST

    ইএমআই স্থগিতের নাম করে ভুয়ো ফোন কল, ফাঁদে পা দিলে ফাঁকা ব্যাঙ্ক অ্যাকাউন্ট

    করোনাভাইরাসের আবহে ভারতীয় রিজার্ভ ব্যাঙ্ক ( আরবিআই ) তিন মাস ধরে লোনের ইএমআই স্থগিতের অনুমতি দিয়েছে। এর ফলে গ্রাহকদের কোনও ইএমআই বা ঋণ দিতে হবে না। করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে যখন দেশব্যাপী তালাবদ্ধ, এমন পরিস্থিতিতে বহু মানুষ আর্থিক সমস্যার সম্মুখীণ হয়েছে। এমন পরিস্থিতিতে অনেকেই লকডাউনের সময় ঋণ প্রদান বা ইএমআই স্থগিত করার কথা ভাবছেন? তবে এর জন্য গ্রাহকদের একটু সাবধানতা অবলম্বন করতে হবে ভুয়ো ব্যাঙ্কিং ফোন কল এবং মেসেজ এর থেকে। এর কারণ সর্বভারতীয় এক সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, বহু হ্যাকার করোনাভাইরাসের এই সময়কে কাজে লাগিয়ে সেই সমস্ত গ্রাহকদের ফোন করছেন তাঁদের ইএমআই স্থগিত করার সাহায্য করার জন্য।
     

  • <p>State Bank of India</p>

    BusinessApr 25, 2020, 1:52 PM IST

    ব্যাঙ্ক জালিয়াতদের হাত থেকে গ্রাহকদের বাঁচাতে ৬টি গুরুত্বপূর্ণ পরামর্শ এসবিআই-এর

    স্টেট ব্যাংক অফ ইন্ডিয়া তার গ্রাহকদের জন্য অনলাইন পরিষেবা ব্যবহারের ক্ষেত্রে এই বিশেষ নির্দেশিকা জারি করেছে। এসবিআই এর তরফ থেকে ৬ টি সতর্কতা গ্রাহকদের অবশ্যই মেনে চলার জন্য বিশেষ অনুরোধ করা হয়েছে। গ্রাহক সুরক্ষার জন্য একটি বিবৃতিতে ছয়টি গুরুত্বপূর্ণ পরামর্শ দেওয়া হয়েছে যা গ্রাহকরা অবশ্যই অনলাইন ব্যাংকিংয়ের সময় অনুসরণ করা প্রয়োজন বলে জানানো হয়েছে। নিরাপদ ব্যাঙ্কিংয়ের জন্যই এই বিশেষ বিজ্ঞপ্তি।

  • স্বপনের ছবি

    KolkataMar 7, 2020, 1:37 PM IST

    ফের ব্যাঙ্ক জালিয়াতি শহরে, ফোন পে-র আড়ালে প্রতারণার শিকার বেহালার বাসিন্দা

    আবারও ব্যাঙ্ক জালিয়াতি শিকার শহরের বাসিন্দা। এবার বেহালাপর্ণশ্রীর বাসিন্দা জালিয়াতির শিকার। ফোন পে করতে গিয়ে খোঁয়ালেন প্রায় ২০০০০ টাকা। এই ঘটনায় তিনি অভিযোগ জানিয়েছেন পর্ণশ্রী থানায়। 
     

  • undefined

    AlipurduarFeb 1, 2020, 7:08 PM IST

    চা- শ্রমিকদের সই জাল, ব‍্যাঙ্ক থেকে ৩০ লক্ষ টাকা লোপাট

    চা- শ্রমিকদের সই জাল করে তাদের ব‍্যাঙ্ক আ্যকাউন্ট থেকে প্রায় ৩০ লক্ষ টাকা তছরুপের অভিযোগে এক ব‍্যাঙ্ক কর্মী সহ মোট চারজনকে গ্ৰেফতার করল কালচিনি থানার পুলিশ । গত ২০ ডিসেম্বর হ‍্যামিলণ্টনগঞ্জ স্টেট ব‍্যাঙ্ক অফ ইণ্ডিয়ার শাখা ম‍্যানেজার এই বিষয়ে কালচিনি থানায় অভিযোগ করে। অভিযোগের ভিত্তিতে স্টেট ব‍্যাঙ্ক হ‍্যামিলন্টনগঞ্জ শাখার অবসরপ্রাপ্ত ক‍্যাশিয়ার ঘনশ‍্যাম গুরুং ও তার সাথে যুক্ত তিন জন শম্ভু চৌধুরী, সমীর মির্ধা, রতন মিঞ্জকে গ্ৰেফতার করে কালচিনি থানার পুলিশ। 
     

  • money will be door delivery

    West BengalNov 5, 2019, 2:34 PM IST

    শত প্রচারেও হুঁশ ফিরছে না, প্রতারকদের খপ্পরে পড়ে ৫০ হাজার খোয়ালেন গ্রাহক

    ফের ব্যাঙ্ক প্রতারণার অভিযোগ। নদিয়ার প্রতারকদের খপ্পরে পড়লেন রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের গ্রাহক। ফোনে তাঁর কাছ থেকে এটিএমের পিন নম্বর জেনে নেয় প্রতারক। পাঁচ দফায় অ্য়াকাউন্ট থেকে গায়েব ৫০ হাজার টাকা।