Bashirhat  

(Search results - 31)
  • undefined

    West Bengal7, Oct 2020, 5:49 PM

    গৃহবধূকে শ্রীলতাহানির অভিযোগ, প্রতিবাদীকে বেধড়ক মারধর হাসনাবাদে

    গৃহবধূকে কুপ্রস্তাব ও শ্লীলতাহানির অভিযোগ উঠল দুই স্থানীয় যুবকের বিরুদ্ধে। অভিযোগ, ঘটনার প্রতিবাদ করলে প্রতিবাদীকে বেধড়ক মারধর করা হয়। আক্রান্তের অভিযোগ, বাঁশ,লোহার রড দিয়ে মারা হয় তাদের।

  • <p>বাদুড়িয়ায় লস্কর জঙ্গি তানিয়ার বাড়িতে তল্লাশি এনআইএ-র, উদ্ধার বই ও ডায়েরি<br />
&nbsp;</p>

    Kolkata13, Sep 2020, 1:35 AM

    পাক গোয়েন্দাদের নির্দেশ, ফেসবুকে অ্যাকাউন্ট খুলে জওয়ানদের সঙ্গে বন্ধুত্ব পাতাতো জঙ্গি মেয়ে

    গোয়েন্দা জেরায় বেরিয়ে আসছে একের পর এক তথ্য়। সূত্রের খবর, পাক গোয়েন্দা সংস্থা আইএসআই-এর নির্দেশে ভারতীয় সেনা জওয়ানদের সঙ্গে বন্ধুত্ব পাতাতো লস্কর লিঙ্ক ওম্যান তানিয়া। এনআইএ-র চার্জশিটের পর উঠে এসেছে এরকমই চাঞ্চল্যকর তথ্য।
     

  • <p>বন্যা রুখতে খাল সমাধান, বসিরহাটে ২০০ মিটারের বাইপাস ক্যানেল বানাবে রাজ্য়</p>

    West Bengal2, Sep 2020, 12:49 AM

    বন্যা রুখতে খাল সমাধান, বসিরহাটে ২০০ মিটারের বাইপাস ক্যানেল বানাবে রাজ্য়

    পদ্মা-যমুনায় ও ইছামতি এই তিন নদী সীমান্তের জলমগ্ন এলাকা গুলি নৌকা করে ঘুরে দেখলেন খাদ্যমন্ত্রী। তিন নদীর মোহনায় ২০০ মিটার বাইপাস খাল করে দ্রুত জল নিকাশি ব্যবস্থা করা হবে বলে মঙ্গলবার এলাকা পরিদর্শন শেষে জানান রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহাকুমার স্বরূপনগর ব্লকের চারঘাট অঞ্চলের বিভিন্ন জায়গা জলমগ্ন হয়েছে আছে দীর্ঘদিন ধরে। 

  • <p>CRIME SCENE&nbsp;</p>

    West Bengal27, Aug 2020, 11:30 AM

    টালির ঘরের ভিতর দেওর বৌদির জোড়া ঝুলন্ত দেহ উদ্ধার, বসিরহাটে চাঞ্চল্য

    টালির ঘরের ভিতর দেওর-বৌদির জোড়া ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ার বসিরহাটের সন্দেশখালিতে। পরিবারের দাবি, দুজনের বিবাহ-বর্হিভূত সম্পর্কের কথা জেনে ফেলাতেই এই পরণতি। দেহ উদ্ধার করেছে সন্দেশখালি থানার পুলিশ।
     

  • <p>বাংলা_বিজেপির হামলা</p>

    West Bengal26, Aug 2020, 7:35 PM

    মাছ চুরি সন্দেহে আক্রান্ত গোটা পরিবার, বাড়িতে চলল ভাঙচুর, কাঠগড়ায় বিজেপি

    তৃণমূলকে দলকে সমর্থন করা একটি পরিবারের উপর হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। বসিরহাটের হাসনাবাদে ব্লক এলাকার ঘটনায় উত্তেজনা ছড়াল এলাকায়। মেছোভেরিতে মাছ ধরার সময় মাছ চুরি করেছে বলে সন্দেহ। একটি পরিবারের উপর আগ্নেয়াস্ত্র সহ বাড়িতে হামলা চালানোর অভিযোগ ওঠে বিজেপির বিরুদ্ধে। তাঁদের বাড়িতেও হামলার চালানো হয় বলে অভিযোগ।  
     

  • <p>বাংলা_বাল্য বিবাহ</p>

    West Bengal26, Aug 2020, 2:57 PM

    প্রেমিকা নাবালিকা হওয়ায় বিয়ে করতে রাজি নয় প্রেমিক, হিঙ্গলগঞ্জে প্রেমিকের বাড়িতে ধর্নায় বসল নাবালিকা

    বসিরহাটের হিঙ্গলগঞ্জে চাঞ্চল্যকর ঘটনার সাক্ষী থাকল স্থানীয় বাসিন্দারা। নাবালিকা প্রেমিক তাঁর প্রেমিকাকে বিয়ে করতে চেয়ে বাড়ির বারান্দায় ধর্নায় বসে পড়ল। শেষমেষ প্রেমিক রাজি হলেও, প্রেমিকার বয়স ১৭ বছর হওয়ায় বিয়ে আর হল না। পুলিশের কাছে আপাতত মুচলেকা দিয়ে হাঁফ ছাড়ল প্রেমিক।
     

  • <p>The arrested men confessed that they lured people by saying they can use the demonetised currency for investment purposes.</p>

    West Bengal22, Aug 2020, 12:28 PM

    আহমদাবাদ বিস্ফোরণকাণ্ডে জুড়ল বাংলার নাম,বসিরহাটে গ্রেফতার সন্দেহভাজন

    এবার আহমদাবাদ বিস্ফোরণের সঙ্গে জুড়ে গেল বসিরহাটের নাম। অভিযোগ, গুজরাতের ওই বিস্ফোরণে জড়িতদের আশ্রয় দিয়েছিল অভিযুক্ত। ইতিমধ্য়েই গ্রেফতার করা হয়েছে তাকে। ধৃতের কাছ থেকে বিস্ফোরণকাণ্ডের তল পেতে শুরু হয়েছে জিজ্ঞাসাবাদ।
     

  • undefined

    West Bengal22, May 2020, 6:13 PM

    মোদীর বৈঠকে বরকে নিয়ে হাজির নুসরত,আটকে দিল এসপিজি


    বরকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর বৈঠকে ঢুকতে গিয়ে বিপাকে পড়লেন বসিরহাটের সাংসদ নুসরত জাহান। স্পেশ্যাল প্রোটেকশন গ্রুপ-এর সদস্যরা বাধা দিলে রেগে ঘটনাস্থল থেকেই চলে যান তিনি। জানা গিয়েছে, স্বামী নিখিল জৈন ছাড়াও দুই আপ্ত সহায়ককে নিয়ে এদিন প্রধানমন্ত্রীর বৈঠকে এসেছিলেন বসিরহাটের সাংসদ।

  • केजरीवाल नाम के यूजर ने लिखा, मैडम अपने क्षेत्र में कुछ काम कर लें।

    Bengali Cinema10, May 2020, 1:26 PM

    কেমন আছে বসিরহাট, ভিডিও কলে স্বাস্থ্য আধিকারিকদের সঙ্গে বৈঠকে নুসরত

    বসিরহাটের পাশে প্রতিটা পদক্ষেপে রয়েছেন নুসরত জাহান। লকডাউনের শুরু থেকেই প্রতিদিন খোঁজ নিয়ে চলেছেন তিনি। সেই এলাকার মানুষদের যেন কোনও রকমের সমস্যা না হয়, সেই দিকেও দিয়েছেন কড়া নজর।

  • মনে বিষ ঢালাই ছিল কাজ, বাদু়ড়িয়ায়  লস্করের 'লিঙ্কম্যান' ২১ বছরের যুবতী

    Kolkata20, Mar 2020, 5:53 PM

    কোটি কোটি টাকা ঢুকছে অ্যাকাউন্টে, ৩০ টি গ্রুপের অ্যাডমিন 'জঙ্গি যুবতী'

    মাত্র ২১ বছর বয়সেই ঢুকে গিয়েছিল সন্ত্রাসের বিষ। যার জেরে রাজ্য়ে বসে পাকিস্তানের একাধিক জঙ্গি গোষ্ঠীর লিঙ্কম্যানের কাজ করছিল  বাদুড়িয়ার যুবতী। অ্যাকাউন্টে কোটি কোটি  টাকা লেনদেন  হওয়াতেই প্রথমে সন্দেহ হয় কলকাতা পুলিশের। এরপর যুবতীর ওপর নজর রাখা শুরু করে স্পেশ্য়াল টাস্ক ফোর্স। তারপরই বেরিয়ে আসে জঙ্গি যোগ।
     

  • পাকিস্তানের জঙ্গি গোষ্ঠীর সঙ্গে যোগ,যুবতীর পর রাজ্য়ে ধৃত ছাত্র

    Kolkata20, Mar 2020, 4:03 PM

    পাকিস্তানের জঙ্গি গোষ্ঠীর সঙ্গে যোগ, রাজ্য়ে ধৃত 'লস্করের রিক্রটার'

    মাত্র ২৪ ঘণ্টার মধ্য়েই কলকাতা পুলিশের স্পেশ্য়াল টাস্ক ফোর্সের আরও এক সাফল্য। বৃহস্পতিবার তাদের জালে ধরা পড়েছিল ২১ বছরের লস্করের লিঙ্কম্যান। এবার ওই যুবতীকে জেরা করে আরও এক লিঙ্কম্যানকে গ্রেফতার করল পুলিশ। জানা গিয়েছে,অভিযুক্ত যুবতী তানিয়া পারভিনের সঙ্গে একই কলেজে পড়াশোনা করে প্রথম বর্ষের ছাত্র মনাজিরুল ইসলাম মন্ডল। 

  • মুরগির আবার পেখম,  চক্ষু চড়কগাছ বসিরহাটের

    Kolkata20, Mar 2020, 12:50 AM

    মুরগির আবার পেখম, চক্ষু চড়কগাছ বসিরহাটের

    বসিরহাট মহকুমার স্বরূপনগর থানার ভারত-বাংলাদেশ তারালী সীমান্তের ঘটনা এদিন বিরল প্রজাতির সাদা ময়ূর বাংলাদেশ থেকে ভারতে ঢোকার মুহূর্তে সীমান্তরক্ষী বাহিনী নজরে আসে পাচারকারীরা তাড়া করলে  ব্যাগ ফেলে পালিয়ে যায়। উদ্ধার হওয়া ব্যাগের মধ্য থেকে।  সাদা ময়ূর উদ্ধার হয়।  
     

  • মনে বিষ ঢালাই ছিল কাজ, বাদু়ড়িয়ায়  লস্করের 'লিঙ্কম্যান' ২১ বছরের যুবতী

    Kolkata19, Mar 2020, 5:38 PM

    মনে বিষ ঢালাই ছিল কাজ, বাদু়ড়িয়ায় লস্করের 'লিঙ্কম্যান' ২১ বছরের যুবতী

    বহুদিন ধরেই খবর ছিল কলকাতা এসটিএফ-এর হাতে। জাল পেতে শিকার ধরার অপেক্ষায় ছিল তারা। অবশেষে বসিরহাট মহকুমার বাদুড়িয়া থানার ভারত-বাংলাদেশ সীমান্তের মালেয়াপুরে গ্রেফতার হল লস্করের লিঙ্কম্যান একুশ বছরের যুবতী তানিয়া পারভিন । তার বিরুদ্ধে অভিযোগ, আন্তর্জাতিক স্তরে বিশেষ করে পাকিস্তানের লস্কর-ই-তৈবা তার সঙ্গে ইন্টারনেটের মাধ্য়মে মোবাইলে একাধিকবার যোগাযোগ করেছে । গ্রেফতারের সময় যুবতীর থেকে বেশ কিছু টাকা  ব্যাংক একাউন্টের ডিটেলসপাওয়া গিয়েছে। 

  • ফের বিয়ের মঞ্চে নাগরিকত্ব প্রতিবাদ,  কাগজ দেখাব না বলল নবদম্পতি

    West Bengal8, Feb 2020, 2:44 PM

    ফের বিয়ের মঞ্চে নাগরিকত্ব প্রতিবাদ, কাগজ দেখাব না বলল নবদম্পতি

    নাগরিকত্ব আইনের বিরুদ্ধে প্রতিবাদ জানাতে এবার বিয়ের মঞ্চকে বেছে নিল নবদম্পতি। এনআরসি, সিএএ-র বিরোধিতায় সরব হলেন তৃণমূল কাউন্সিলর ইলিয়াস সর্দার ও তাঁর স্ত্রী হোসনে আরা। বিয়ের আসরে নিমন্ত্রিতদের সচেতন করতেই তাঁর এই উদ্য়োগ বলে জানিয়েছেন তিনি। 

  • 'আমরা মোদী সরকারকে চাই', সিএএ  নিয়ে প্রচারে নেমে স্বস্তি শমীকের

    West Bengal5, Jan 2020, 7:29 PM

    'আমরা মোদী সরকারকে চাই', সিএএ নিয়ে প্রচারে নেমে স্বস্তি শমীকের

    অস্বস্তি নিয়ে নেমে স্বস্তির আশ্বাস। বসিরহাটে নাগরিকত্ব আইনের প্রচারে নেমে কিছুটা হলেও আশঙ্কা কমল বিজেপির। রবিবার সিএএ নিয়ে প্রচারে নামেন বিজেপি নেতা শমীক ভট্টাচার্য। প্রচারপত্র বিলি করার আগেই পরিবারের সদস্যরা বলে বসেন, 'আমরা মোদী সরকারকে চাই। আপনারা যা ভালো বোঝেন তাই করুন'।