Bath  

(Search results - 44)
  • <p>বাথরোবে পারদ চড়ালেন এনা, কালঘাম ছোটার জোগাড় ভক্তদের</p>

    Bengali Cinema26, May 2020, 3:26 AM

    বাথরোবে পারদ চড়ালেন এনা, কালঘাম ছোটার জোগাড় ভক্তদের

    বাথটাবের পাশে ওয়াইন গ্লাস হাতে এনা। পরণে কেবলমাত্র একটি রোব। লকডাউনে পারদ চড়ালেন টলিউড অভিনেত্রী। ছবি দেখে ভক্তদের কালঘাম ছোটার জোগাড়।
     

  • undefined

    Health12, May 2020, 5:35 PM

    'হট ওয়াটার বাথ' শরীরের জন্য ভাল না ক্ষতিকারক, জেনে নিন

     ওয়ার্ক ফর্ম হোম করতে গিয়েই শরীরের বারোটা বাজছে। অনেকেই কাজের শেষে রাতের বেলা বেশিরভাগ দিন স্নান করছেন । নিজেদের এই গাফিলতিতে অজান্তে শরীরের ক্ষতি হচ্ছে। এটি রোজ করলে হার্ট অ্যাটাকেরও সম্ভাবনা বাড়ে।

  • undefined

    Bollywood24, Apr 2020, 5:05 PM

    বাসন মাজা থেকে বাথরুম পরিষ্কার, নিজের জায়গা পাকাতে কী কী করেছিলেন বরুণ

    বলি পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ান খুব অল্প সময়ের মধ্যেই বলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। আজ ৩৩ -শে পা দিলেন অভিনেতা। করণ জোহর পরিচালিত 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' ছবিতে বলিউডে অভিষেক ঘটেছিল বরুণ-এর। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে। অভিনয়ের জন্য বাসন মাজা থেকে বাথরুম পরিষ্কার সবটাই করতে হয়েছিল অভিনেতাকে। যদিও শুনলে অবাক মনে হলেও এটাই সত্যি। নিজের জায়গা পাকাতে আর কী কী করতে হয়েছিল অভিনেতাকে জেনে নিন বিশদে।

  • Sridevi and Anil Kapoor starrer Roop Ki Rani Choron Ka Raja will complete 26 years of its release on April 16.

    Bollywood22, Apr 2020, 12:33 PM

    শ্রীদেবীর আকস্মিক মৃত্যু আসলে প্ল্যান করা খুন, দাবি এসিপির

    আকস্মিক মৃত্যু নয়, পুরোটাই প্ল্যান করে খুন করা হয়েছে শ্রীদেবীকে। নেপথ্যে ছিলেন বনি কাপুর। বছর কয়েক আগে এমনই এক দাবি নিয়ে প্রকাশ্যে নানা তথ্য এনেছিলেন অবসরপ্রাপ্ত এসিপি বেদ ভূষণ। ২০১৮ সালে ২৪ ফেব্রুয়ারির রাতে দুবাইয়ে মৃত্যু হয় শ্রীদেবীর। এক পাঁচতারা হোটেলের বাথটাবে অদ্ভুদভাবে ডুবে গিয়ে মৃত্যু হয়েছিল অভিনেত্রী। এ কথা মানতে নারাজ ছিলেন বেদ ভূষণ। তদন্ত চলাকালীন তিনি নিজেই আলদা করে তদন্ত চালান। এমন কিছু তথ্য সকলের সামনে আনেন, যার পর সন্দেহের ক্ষীণ আলো দেখা দিয়েছিল সকলের মনেই। 

  • undefined

    India 20, Apr 2020, 4:55 PM

    লকডাউনে বন্ধ স্নান, বাধ্য করছেন সঙ্গমে, স্বামীর বিরুদ্ধে পুলিশে নালিশ স্ত্রীর

    লকডাউন অনেকের জীবনেই অভিশাপ হিসাবে দেখা দিয়েছে। খাদ্য সংকট, আর্থিক অনটনের সঙ্গে সঙ্গে অনেকের মানসিক স্বাস্থ্যের অবনতি ঘটছে। এবার এক মহিলা অভিযোগ করলেন তাঁর স্বামী স্নান করছেন না। আর সেই অবস্থায় তাঁকে সহবাসে বাধ্য করছেন।

     

  • ইনস্টাগ্রামে পুরোনো ছবি পোস্ট করে নস্টালজিয়ায় ডুব দিয়েছেন অভিনেত্রী। পুরোনো দিনগুলিকেই মিস করছেন অভিনেত্রী।

    Bollywood17, Apr 2020, 10:17 AM

    গুরুতর আহত মা, লকডাউনে আটকে চরম বিপদে বাঙালি অভিনেত্রী

    লকডাউনের জেরে আপাতত দুবাইতেই ঘরবন্দি মৌনি। এরই  মধ্যে গুরুতর অসুস্থ হয়েছেন অভিনেত্রীর মা। বাড়ি ফিরতে না পেরে নিয়মিত ভিডিওকলেই যোগাযোগ রাখছেন অভিনেত্রী। মায়ের অসুস্থতাতেও বাধা হয়ে দাড়িয়েছে এই মারণ ভাইরাস।

  • <br />
স্নান করতে নেমে ঘটল বিপর্যয়, হুগলি নদীতে তলিয়ে দুই শিশু

    West Bengal16, Apr 2020, 6:14 PM

    স্নান করতে নেমে ঘটল বিপর্যয়, হুগলি নদীতে তলিয়ে দুই শিশু


    নদীতে স্নান করতে নেমে ঘটল বিপর্যয়। প্রবল স্রোতে তলিয়ে গেল দুই শিশু। ঘটনাটি ঘটেছে হুগলির বলাগড়ে। এলাকায় শোকের ছায়া।
     
  • undefined

    Bengali Cinema10, Apr 2020, 12:13 PM

    সারা গায়ে-মুখে সাবানের ফেনা, লকডাউনে ভাইরাল ঋতুপর্ণার স্নানের ছবি

    কোয়ারেন্টাইনে পুরোনো নস্টালজিয়ায় ডুব দিয়েছেন টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। নিজের সোশ্যাল মিডিয়ায় ২০ বছর আগের একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। স্নানের ছবি শেয়ার করে উষ্ণতাকে আরও কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী । ঝড়ের গতিতে ছবিটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
  • मोनालिसा और विक्रांत एक साथ 'नच बलिए' जैसे कई शोज में साथ में नजर आ चुके हैं। दोनों की लाइफ के साथ शादी भी खूब चर्चित रही थी। विक्रांत और मोनालिसा ने 'बिग बॉस' घर में शादी की थी। शो में इनकी शादी काफी विवादित रही थी।

    Bengali Cinema4, Apr 2020, 2:35 PM

    লকডাউনে বাথটবে উষ্ণতা ছড়াচ্ছেন ঝুমা বউদি, লাস্যময়ীর ছবিতে কাঁপছে নেটদুনিয়া

    সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে নেটদুনিয়া কাঁপাচ্ছেন ঝুমা বৌদি। গায়ে গোলাপের পাপড়ি, ফেনার মধ্যে বাথটবে বসে রয়েছেন অভিনেত্রী। বাথটবে উন্মুক্ত শরীরে অভিনেত্রীকে দেখতে ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। ছবির ক্যাপশনটিও বেশ নজর কেড়েছে দর্শকদের।

  • ঘরবন্দি অবস্থায় বুলেট কফি বানানো শেখালেন জন্টি রোডস, বললেন ঠান্ডা জলে স্নানের উপকারিতাও

    Cricket31, Mar 2020, 6:55 PM

    ঘরবন্দি অবস্থায় বুলেট কফি বানানো শেখালেন জন্টি রোডস, বললেন ঠান্ডা জলে স্নানের উপকারিতাও

    করোনার জেরে ঘরবন্দি রয়েছেন জন্টি রোডস। ঘরে থেকে বুলেট কফি বানানো শেখালেন জন্টি। একইসহঙ্গে বললেন ঠান্ডা জলে স্নানের উপকারিতা। সোশাল মিডিয়ায় ভাইরাল জন্টির দুটি ভিডিও।

  • এষা গুপ্তা

    Bollywood19, Mar 2020, 2:40 PM

    বাথটবে ডুব দিতেই স্পষ্ট হল শরীরী ভাঁজ, ফাঁস ভিডিও

    বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই রয়েছেন ইশা। করোনার প্রকোপে শ্যুটিং বন্ধ হলেও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ প্রত্যেকেই। এবার কোনও ছবি দিয়ে নয়, বরং হট ভিডিও পোস্ট করে নজর কেড়েছেন অভিনেত্রী। বাথটবে ডুব দিয়ে ভিজে শরীরের প্রত্যেকটি ভাঁজ স্পষ্ট ফুটে উঠেছে।

  • করোনা আতঙ্কের লেশমাত্র নেই, দিঘায় সমুদ্র স্নানে ব্যস্ত পর্যটকরা

    Midnapore18, Mar 2020, 1:39 AM

    করোনা আতঙ্কের লেশমাত্র নেই, দিঘায় সমুদ্র স্নানে ব্যস্ত পর্যটকরা

    করোনা আতঙ্কে থরহরিকম্প রাজ্য। দিঘায় আতঙ্কের লেশমাত্র নেই। পর্যটকরা ব্যস্ত সমুদ্রস্নানে। স্যানিটাইজার বিলি স্বাস্থ্যকর্মীদের।
     

  • দক্ষিণেশ্বরের  ছবি

    Kolkata2, Mar 2020, 10:20 AM

    দক্ষিণেশ্বরের গঙ্গাস্নানে জটিল রোগের সম্ভাবনা, জানাল দূষণ নিয়ন্ত্রণ পর্ষদ

    দক্ষিণেশ্বরের বিষাক্ত গঙ্গাস্নানে জটিল রোগের হাতছানি। দূষণ নিয়ন্ত্রণ পর্ষদের রিপোর্টে ভয়াবহ রিপোর্ট উঠে এসেছে। এখানের ঘাটে প্রায় প্রতিদিনই  ৫০ হাজার মানুষ পূণ্য়স্নান করেন। অক্সিজেনের মাত্রা এত কম যে মাছও বেঁচে থাকতে পারবে না। 

  • undefined

    Bollywood29, Feb 2020, 5:01 PM

    শরীর জুড়ে গোলাপের পাপড়ি, উষ্ণ আবেদনে বাথটবে ভাইরাল শামা

    কেরিয়ারের শুরু টেলিভিশনের অভিনয় দিয়ে। সালটা ১৯৯৯। পরিচালক ইন্দ্র কুমার পরিচালিত ছবি 'মন'-বলিউডের পারফেকশনিস্ট আমির খান এবং মনীষা কৈরালার সঙ্গে পর্দা শেয়ার করেছিলেন শামা সিকান্দর। তারপর থেকে বলিউডে সেভাবে নিজের জায়গা প্রতিষ্ঠা করতে পারেনি শামা। কিন্তু সোশ্যাল মিডিয়ায় লাস্যময়ীর ছবি দেখতে উপচে পড়ছে ভিড়। সম্প্রতি চারিদিকে সুরোভিত গোলাপের মাঝে বাথটবে শুয়ে ছবিতে পোজ দিয়েছেন অভিনেত্রী। তার প্রতিটি হট ছবিতেই উপচে পড়ছে যৌবন। নেটদুনিয়া আপাতত উত্তাল তার এই উষ্ণ ছবিতে। একনজরে দেখে নিন শরীরী উষ্ণতা মাখানো ছবিগুলি।

  • ভূমি পেডনেকর

    Bollywood26, Feb 2020, 12:05 PM

    প্রিয়ঙ্কার পর খোলা বুকের সাহসী পোশাকে ধরা দিলেন ভূমি, ট্রোলের শিকার নেটিজেনদের

    একের পর এক হট পোশাকে  ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন বলি অভিনেত্রী ভূমি পেড়নেকর। বলিউডে ডেবিউ করার প্রথম দিন থেকে বি-টাউনের শিরোনামে রয়েছেন ভূমি পেডনেকর। 'দম লগা কে হাইশা','শুভ মঙ্গল সাবধান','টয়লেট এক প্রেম কথা','বালা','সান্ড কি আঁখ', 'পতি পত্নী অউর ওহ' ছবিতে অভিনয় করে  সিনেমা প্রেমীদের মন কেড়েছেন ভূমি। শুধু অভিনয়ে নয় ফোটোশ্যুটেও নজর কেড়েছেন অভিনেত্রী। কিছুদিন আগে  সম্পূর্ণ নগ্ন হয়ে বাথটবে শুয়ে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। এবার বাথটবে শুয়ে নয়, প্রিয়ঙ্কার মতোই উদ্দাম বক্ষের ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলেছেন ভূমি। মুহূর্তের মধ্যে তার এই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু নেটিজেনদেরও তোপের মুখে পড়েছে ভূমির এই ফোটোশ্যুট। একনজরে দেখে নিন ভূমির উষ্ণ ছবিগুলি।