Bear Grylls  

(Search results - 11)
  • <p><strong>शो में क्या क्या किया था पीएम ने?&nbsp;</strong><br />
बातचीत के दौरान पीएम और बेयर ग्रिल्स एक जगह रुकते हैं। बेयर यहां हाथी के गोबर को हाथ से उठाते हैं। पीएम मोदी से कहते हैं कि देखिए यहां से हाथी अभी गुजरा है। इसके बाद वे इसे सूंघते हैं। पीएम मोदी भी गोबर सूंघते हैं। इसके बाद दोनों आगे बढ़ जाते हैं।&nbsp;</p>

    India Sep 17, 2020, 9:50 AM IST

    জামাকাপড় ধোয়া তো দূর, অর্থের অভাবে সাবানও জুটত না, বেয়ার গ্রিলসকে এমনই অভিজ্ঞতা জানিয়েছিলেন মোদী

    দেবীপক্ষের সূচনা। মহালয়ার শুভ দিনেই ৭১-এ পা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুরু হয়ে গিয়েছে মোদীজির জন্মদিন সেলিব্রেশন।  ১৯৫০ সালে ১৭ সেপ্টেম্বর গুজরাতে জন্ম নরেন্দ্র মোদীর।  জীবনের অনেক কঠিন সমস্যার মধ্য দিয়ে সময় কাটিয়েছেন মোদি। ডিসকভারির জনপ্রিয় শো 'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এ বেয়ার গ্রিলসের সঙ্গে গতবছর দেখা গিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। সেই শো চলাকালীনই বেয়ার গ্রিলসকে নিজের ব্যক্তিগত জীবনের গল্প বলেছিলেন মোদী। জন্মদিনে জেনে নিন সেই অবাক করা কাহিনি।
     

  • <p>akshay kumar</p>

    BollywoodSep 11, 2020, 10:03 AM IST

    ফিট থাকতে ফলের জুসের বদলে রোজ 'গোমূত্র' পান, আয়ুর্বেদেই ভরসা অক্ষয়ের

    বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।অ্যাকশন হিরো বলতেই একটাই নাম মাথায় আসে, তিনি হলেন অক্ষয় কুমার। ৫৩ বছরে এসেও ফিটনেস ফ্রিক অভিনেতার  ফিটনেস রেজিম জানার জন্য ভক্তরা মুখিয়ে থাকেন। তবে শরীর ফিট রাখতে লাউ, করলা, মরশুমি ফলের জুস, স্মুদি, অক্ষয়ের ডায়েটে থাকে। তবে জুসের বদলে গোমূত্র। শরীর ফিট রাখতেই নিয়মিত গোমূত্র পান করতেন বলে জানিয়েছেন অক্ষয় কুমার। আক্কির এই সিক্রেট প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

  • <p>अक्षय कुमार हर साल 3 से 4 फिल्में लेकर आते हैं। उनके फैंस भी उनकी फिल्म का बेसब्री से इंतजार भी करते हैं। उनकी सभी फिल्में बॉक्स ऑफिस पर धमाल भी मचाती है।&nbsp;</p>

    BollywoodSep 1, 2020, 9:14 AM IST

    হাতির মল দিয়ে তৈরি চা পান, বিয়ার গ্রিলসের সঙ্গে তাক লাগালেন অক্ষয়, ভাইরাল ভিডিও

    অক্ষয় কুমার মানেই ডেয়ারিং লুক। স্টান্ট থেকে অ্যাকশন সবেতেই হিট ও ফিট অক্কি। সময়েকর সঙ্গে সঙ্গে তাঁর ছবি করার ধরনে বদল ঘটলেও, অক্ষয় কুমারের আদ্যপান্ত জুড়ে আজও সেই ফিটনেসই চোখে পড়ে।

  • Rajinikanth

    BollywoodMar 11, 2020, 9:18 AM IST

    প্রকাশ্যে এল রজনীকান্তের বন্য সাফারির ঝলক, দেখে নিন কেমন ছিল অ্যাডভেঞ্চার সফর

    সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এর  ট্রেলার। ট্রেলার জুড়ে পুরোটাই অ্যাডভেঞ্চার। কখন গভীর জঙ্গলের মাঝে তো কখনও বা বুক অবধি নদীর জল পেরিয়ে জঙ্গলের অন্যপ্রান্তে দেখা গেল থালাইভাকে। মাত্র ১ মিনিটের এই সামান্য ট্রেলারেই উন্মাদনার পারদ যেন উর্ধ্বমুখী।

  • Man VS Wild

    BollywoodFeb 29, 2020, 10:02 AM IST

    বেয়ার গ্রিলস-এর সঙ্গে কেমন ছিল থালাইভার সফর, প্রকাশ্যে এল অ্যাডভেঞ্চারের প্রোমো

    বেয়ার গ্রিলসের জনপ্রিয় শো 'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এ এই বছর  থালাইভা। কেমন ছিল সেই অ্যাডভেঞ্চার তা জানার জন্য দর্শকরা রীতিমতো মুখিয়ে রয়েছেন। সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এর  সেই পর্বের প্রেমো। ২৩ মার্চ টেলিকাস্ট হবে সেই পর্ব।

  • rajnikanth

     EntertainmentJan 29, 2020, 12:37 PM IST

    'ম্যান ভার্সেস ওয়াইল্ড'-এর শ্যুটিং চলাকালীন গুরুতর আহত রজনীকান্ত, কেমন আছেন মেগাস্টার

    বেয়ার গ্রিলসের জনপ্রিয় অনুষ্ঠানে এই বছর দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। বেয়ার গ্রিলসের সঙ্গে শ্যুটিং চলাকালীন গুরুতর আহত হয়েছেন দক্ষিণী অভিনেতা রজনীকান্ত। কাঁধে কালশিটে দাগ পড়ে গিয়েছে থালাইভার। এমনকী পায়ের গোঁড়ালিতেও হালকা চোট পেয়েছেন অভিনেতা।

  • rajinikanth

     EntertainmentJan 28, 2020, 5:23 PM IST

    নমো এখন অতীত, বেয়ার গ্রিলস-এর অ্যাডভেঞ্চারের সঙ্গী এবার থালাইভা

    বেয়ার গ্রিলসের জনপ্রিয় অনুষ্ঠানে এই বছর দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। বন্দিপুরের জঙ্গলে রজনীকান্তকে নিয়ে অ্যাডভেঞ্চারে বেরোবেন বেয়ার গ্রিলস। গতকালই হয়ে গিয়েছে প্রথম পর্বের শ্যুটিং। আপাতত অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন থালাইভা স্টার।

  • undefined

    India Aug 25, 2019, 12:47 PM IST

    কীভাবে মোদীর হিন্দি বুঝেছিলেন গ্রিলস, মন কি বাতে খোলসা করলেন প্রধানমন্ত্রী

    'মন কি বাত'-এ 'ম্যান ভার্সাস ওয়াইল্ড'-এর প্রসঙ্গ তুললেন নরেন্দ্র মোদী। এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর হিন্দি কীভাবে সঞ্চালক বেয়ার গ্রিলস বুঝেছিলেন সেই নিয়ে মানুষের মনে কৌতূহল ছিল। কেউ বলেছিলেন অনুষ্ঠানটা এডিট করা, অনেক বার করে তোলা। মোদী জানালেন প্রযুক্তিই কামাল দেখিয়েছে।

  • ऑयरलैंड के एडवेंचरर बियर ग्रिल्स और भारत के प्रधानमंत्री नरेंद्र मोदी ने मैन वर्सेज वाइल्ड शो में एडवेंचर किया।

    India Aug 13, 2019, 10:32 AM IST

    কুমির ধরেও কেন পোষা হয়নি, গল্প শোনালেন প্রধানমন্ত্রী

    ১২ অগাস্ট রাত ৯টা থেকে সম্প্রচার হল নরেন্দ্র মোদীর বহু বিজ্ঞাপিত টেলিভিশন শো ম্যান ভার্সাস ওয়াইল্ড। সোশ্যাল মিডিয়ায় অনেকে একে 'বন কি বাত' বলে নামাঙ্কিত করলেও, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই দ্বিতীয় রাজনৈতিক ব্যক্তিত্ব, যিনি প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার পর জনপ্রিয় এই শো-এ অংশ নিলেন। এক ঝলকে দেখে নিন শো-এর কিছু গুরুত্বপূর্ণ অংশ। 

  • undefined

    India Aug 12, 2019, 10:36 PM IST

    ম্যান ভার্সেস ওয়াইল্ডের আগেই টুইট, কী বললেন নরেন্দ্র মোদী

    প্রদর্শিত হল 'ম্যান ভার্সাস ওয়াইল্ড'-এর নরেন্দ্র মোদী এপিসোড। তার আগেই টুইট করে প্রধানমন্ত্রী জঙ্গলের প্রতি তাঁর ভালবাসা প্রকাশ করলেন। জলবায়ু পরিবর্তন ও পরিবেশ সংরক্ষণের বিষয়টিও তুলে ধরলেন। বেয়ার গ্রিলস-এর এক টুইটের জবাবেই তিনি এই টুইট করেন।

     

  • undefined

    India Aug 10, 2019, 4:35 PM IST

    'ম্যান ভার্সাস ওয়াইল্ড', সঙ্কটের মুখে কেমন ছিলেন মোদী, ফাঁস করলেন গ্রিলস

    দুই দিন পরেই 'ম্য়ান ভার্সাস ওয়াইল্ড'-এ দেখা যাবে নরেন্দ্র মোদীকে। তার আগে বেয়ার গ্রিলস, নরেন্দ্র মোদীকে 'শান্ত ও প্রফুল্লতার প্রতিমূর্তি' বলে শংসা দিলেন। সঙ্কটের মুখেও মোদী ছিলেন আশ্চর্যরকম শান্ত। জঙ্গলের বিরুদ্ধ পরিবেশে তিনি ছিলেন স্বচ্ছন্দ।