Beauty  

(Search results - 244)
  • <p>শ্যামবর্ণ থেকে রাতারাতি ফর্সা, গায়ের রঙ হঠাৎই বদল, ফর্সা হতে স্কিন লাইটনিংয়ের সাহায্য নেন কাজলের </p>

    Bollywood5, Aug 2020, 4:07 PM

    শ্যামবর্ণ থেকে রাতারাতি ফর্সা, গায়ের রঙ হঠাৎই বদল, ফর্সা হতে স্কিন লাইটনিংয়ের সাহায্য নেন কাজলের

    কাজল মানেই তাঁর শ্যামবর্ণা রঙে মুগ্ধ হওয়া অগণিত পুরুষ। ডাস্কি বিউটিদের মধ্যে অন্যতম উদাহরণ হিসাবে নেওয়া হয় তাঁর নাম। বলিউডে তাঁর এই রূপেই মজেছিল দর্শকরাও। এই গায়ের রঙ নিয়েই কখনই তাঁকে অস্বস্থিতে দেখাল যায়নি। তেমন কথাও তিনি সাক্ষাৎকারে বলেননি কখনও। তবে হঠাৎ কেন ২০১৫ সালে এই ভোলবদল। প্রশ্ন তুলেছিল ভক্তরা। কাজলের নতুন রূপ দেখে অবাক হয়েছিল ভক্তমহল। শ্যামবর্ণা কাজল এভাবে ফর্সা হলেন কীকরে। গায়ের রঙে বদল ঘটতেই কটাক্ষের শিকার হয়েছিলেন তনুজা-কন্যা। 

  • প্রতিদিন পর্যাপ্ত পরিমাণে জল খান। জল শরীর থেকে অনেক দূষিত পদার্থ বের করে দেয়।

    Life Style2, Aug 2020, 2:57 PM

    গরম বাড়লে শুরু হয় তৈলাক্ত ত্বকের যাবতীয় সমস্যা, ঘরোয়া উপায়ে নিন ত্বকের যত্ন

    গরমকালে ঘামের কারণে ত্বক নির্জীব এবং তৈলাক্ত হয়ে যায়। এমন পরিস্থিতিতে এই মৌসুমে আপনার ত্বকের যত্ন নেওয়া খুব জরুরি। কারণ গ্রীষ্মে যদি ত্বকের যত্ন নেওয়া না হয় তবে মুখে ব্ল্যাকহেডস এবং পিম্পল জাতীয় সমস্যা হওয়ার আশঙ্কা রয়েছে। তাপমাত্রা বৃদ্ধি পাওয়া মানেই প্যাঁচ প্যাঁচে গরম। আর গরমকালে অয়েলি স্কিন মানেই ছোপযুক্ত তেল চিপচিপে একটা মুখ। আপনি যতই স্কিন ট্রিটমেন্ট করান। যতই ভালো ফেসওয়াস ব্যবহার করুন তা শুধুমাত্র কিছুক্ষনের মধ্যেই তা একেবারে তেল চিপচিপে দেখতে হয়ে যায়।  তৈলাক্ত ত্বকের তেল মুক্ত রাখার জন্য রয়েছে কয়েকটি টিপস। এগুলি অনুসরণ করলে দীর্ঘ সময় অবধি এই তৈলাক্ত ত্বকের সমস্যা থেকে মুক্তি দেবে।

  • glowing skin

    Health27, Jul 2020, 5:02 PM

    নিস্তেজ ও জৌলুসহীন ত্বকের অব্যর্থ দাওয়াই, ৩ সাধারণ যোগায় মিলবে দিপ্তীময় ত্বক

    মরশুম বদলের এই সময় ত্বক ধীরে ধীরে হয়ে আসে নিষ্প্রাণ ও রুক্ষ। বিশেষ করে যারা শুষ্ক ত্বকের সমস্যায় ভোগেন। এই সময় থেকেই ত্বকের যত্ন না নিলে ত্বক উজ্জ্বলতা হারিয়ে নিস্তেজ হয়ে আসতে থাকে। তাই এই সময় প্রয়োজন ত্বকের বিশেষ যত্নের। তাই বাজার চলতি প্রচুর কসমেটিক্স প্রোডাক্ট রয়েছে যা ত্বকের এই সমস্যা দবর করতে সাহায্য করে। পাশাপাশি এই প্রোডাক্টগুলির রয়েছে ক্যামিক্যাল রিয়াক্সনও। তাই ত্বকের বিশেষ যত্ন নিতে কোনও ক্যামিক্যাল নয় করুন যোগা।  যদি আপনি সান বার্ন, সূক্ষ্ম রেখা বা তৈলাক্ত ত্বকের বিষয়ে চিন্তিত হন তবে এই যোগা আপনার ত্বকের সমস্যা সমাধান করবে সহজেই। 

  • <p>কালো ড্রেসে মধুমিতার হটনেস, বোল্ড ফোটোশ্যুটে চেনা দায় 'পাখি'কে <br />
 </p>

    Bengali Cinema20, Jul 2020, 4:22 PM

    কালো পোশাকে মধুমিতার হটনেস, বোল্ড ফোটোশ্যুটে চেনা দায় 'পাখি'কে

    পারদ চড়ালেন মধুমিতা সরকার। নিজের হটনেসের মাত্রা ছাড়ালেন কালো পোশাকে। হালকা ক্লিভেজেই মাত দিলেন অভিনেত্রী। ছবির সিরিজে এখন নজর ভক্তদের।

  • <p>ಅಲ್ಲೀವರೆಗೂ ಮನುಷ್ಯ ತನ್ನ ಸೌಂದರ್ಯದೊಂದಿಗೆ ಕಾಂಪ್ರೋಮೈಸ್ ಆಗಲೇ ಬೇಕು. ತಾನು ಹೇಗಿದ್ದಾನೋ ಹಾಗೆಯೇ ಅಕ್ಸೆಪ್ಟ್ ಮಾಡಿಕೊಳ್ಳಬೇಕು. ಸೌಂದರ್ಯವೇ ಜೀವನದಲ್ಲಿ ಮುಖ್ಯವಲ್ಲ ಎಂಬುದನ್ನೂ ಕಲಿತುಕೊಳ್ಳಬೇಕು. </p>

    Life Style14, Jul 2020, 3:48 PM

    করোনা অবহে বিউটি পার্লার ও সেলুনে যাওয়ার আগে, অবশ্যই মনে রাখুন এই বিষয়গুলি

    কন্টেনমেন্ট এলাকা ছাড়া লকডাউন আনলক শুরু করেছে ভারত সরকার। এমন পরিস্থিতিতে বিউটি পার্লার ও সেলুন-সহ অনেক জিনিসের দোকান খুলছে ধীরে ধীরে। লকডাউনের কারণে অনেকের ত্বক এবং চুলের যত্ন নেওয়া বন্ধ হয়ে অবস্থা খারাপ হয়ে গিয়েছে। এমন পরিস্থিতিতে যখন বিউটি পার্লার এবং সেলুন খুলেছে তখন পুরুষ ও মহিলা নির্বিশেষে সেখানে যাচ্ছেন। তবে এই সময়ে মনে রাখা উচিত, যে লকডাউনটি খোলার ফলে করোনার সংক্রমণের ঝুঁকি দূর হয়নি, বরং এটি দ্রুত ছড়িয়ে যাওয়ার সম্ভাবনা বেড়ে গিয়েছে। তাই বিউটি পার্লার এবং সেলুনে যাওয়া এই বিষয়গুলির আপনার বিশেষ ভাবে মেনে চলা উচিত।

  • (Courtesy:Instagram)ప్రస్తుతం ఈ జంట సంతోషంగా జీవిస్తున్నారు. వివాహం తర్వాత కూడా అనిత గ్లామర్ హీట్ తగ్గించడం లేదు.

    Life Style11, Jul 2020, 5:10 PM

    বার্ধক্যেও ত্বকে বজায় থাকবে লাবণ্য, নিজের স্কিন কেয়ার সিক্রেট শেয়ার করলেন জনপ্রিয় অভিনেত্রী অনিতা

    টেলিভিশন জগতের পরিচিত মুখ অনিতা হাসানন্দানি। ৩৮ বছর বয়সী অনিতার দিকে তাকিয়ে তাঁর বয়স অনুমান করা যায় না। এই জনপ্রিয় অভিনেত্রী নিজেকে সুন্দর ও ফিট রাখতে কী করেন সেই  কৌশল শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। অনিতার সৌন্দর্যের গোপনীয়তা হল তার ত্বকের স্কিন কেয়ার রুটিন। তিনি তার ত্বকের যত্নের জন্য ঘরোয়া পদ্ধতি মেন চলেন। আপনি যদি অনিতার মতো সুন্দর ত্বক পেতে চান এবং বার্ধক্যে আরও কম বয়সী দেখতে চান তবে তার ত্বকের যত্নের পরামর্শগুলি দেখে নিন।

  • hair fall

    Life Style8, Jul 2020, 4:17 PM

    বর্ষায় চুলের সমস্যা, লম্বা এবং ঘন চুলের জন্য রইল বিশেষ ঘরোয়া এই হেয়ার প্যাক

    আপনি কি লম্বা এবং ঘন চুল পছন্দ করেন? প্রাকৃতিক উপায়ে এই হেয়ার প্যাক লম্বা এবং ঘন চুলের জন্য বেশ উপকারি। একই সঙ্গে বর্ষাকালে চুল পড়া বা ঝড়ে যাওয়ার মত বড় সমস্যা থেকে মুক্তি দেবে এই প্যাক। চুলের যত্নের জন্য বেশিরভাগ ক্ষেত্রে আমপরা কেমিক্যাল যুক্ত প্রোডাক্ট ব্যবহার করি। তবে অনেকেই আছেন যারা লম্বা এবং ঘন চুলের জন্য ঘরোয়া প্রতিকারগুলি কাজে লাগান। তবে লকডাউনের ফলে অনেকেই ঘরে তৈরি হেয়াক প্যাকগুলি ব্যবহার করেছেন। এমন পরিস্থিতিতে পালং-এর হেয়ার প্যাক খুব উপকারী প্রমাণ করতে পারে। আপনি বাড়িতে সহজেই এই হেয়ার প্যাকটি তৈরি করতে পারেন।

  • murder

    India 6, Jul 2020, 11:40 AM

    পার্লারে গিয়েছিলেন নববধূর সাজে সাজ করতে, কিন্তু খুন হয়ে গেল কনে

    বিয়েক কয়েক ঘণ্টা আগেই রহস্যজনভাবে খুন হয়ে গেল কনে। যা নিয়ে রীতিমত তোলপাড় শুরু হয়ে গেছে মধ্যপ্রদেশের রতলামে। জাওরাতের একটি বিউটি পার্লারে বিয়ের সাজগোজ করার জন্য ২৫ বছরের ওই তরুণী গিয়েছিল। সঙ্গে ছিল তাঁর বোন। পার্লারে ঢুকে সকলের সামনে ছুরি দিয়ে কুপিয়ে খুন করে তরুনীকে পালাল এক যুবক। 
     

  • <p>দূর্মূল্য কিছু ছবির অ্যালবাম, ছোট থেকে বড়বেলার ঐশ্বর্যকে চিনে নিন এক নজরে</p>

    Bollywood4, Jul 2020, 6:10 PM

    দূর্মূল্য কিছু ছবির অ্যালবাম, ছোট থেকে বড়বেলার ঐশ্বর্যকে চিনে নিন এক নজরে

    বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনের ভক্তসংখ্যা দিনে দিনে যেন বেড়েই চলেছে। তাঁর সৌন্দর্যের টানে আজও পাগল আট থেকে আশি। ঐশ্বর্যের রূপে-গুণে আজও মুগ্ধ দর্শমহল। তাঁর কামব্যাক বক্স অফিসে তেমন খেল না দেখাতে পারলেও অভিনেত্রীর এলিগেন্স নিয়ে কোনও অভিযোগই নেই ভক্তকূলের। মেকআপ সহ হোক বা মোকআপ ছাড়া ঐশ্বর্য সকলের কাছে একই রকম সুন্দরী। দুই অবতারেই তাঁর বিভিন্ন ছবি-ভিডিও ভাইরাল হয় নেট দুনিয়ায়। তবে কিছু অদেখা ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে কিছু ছবিতে তাঁকে চেনা দায় হয়ে উঠেছে সকলের। 

  • Life Style22, Jun 2020, 4:54 PM

    ৯০ কেজির হেভিওয়েট থেকে টোনড ফিগার, এই বিশেষ ডায়েটেই নিজেকে ধরে রেখেছেন নীতা আম্বানি

    রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানিকে নিয়ে অনেকেরই আগ্রহ রয়েছে। তার জীবনযাপন থেকে সৌন্দর্য সব বিষয়ে জানার জন্য কৌতুহলী আমজনতা। তার চোখধাঁধানো আড়ম্বরপূর্ণ জীবন, সকলকেই চমকে দেয় বারেবারে। সম্প্রতি আবারও লাইমলাইটে উঠে এসেছে নীতা-র নাম। ওজন ছিল প্রায় ৯০ কেজি। সেখানে থেকে কীভাবে এত স্লিম অ্যান্ড ট্রিম  হলেন নীতা আম্বানি, সেখানেই লুকিয়ে আসল ম্যাজিক। জেনে নিন নীতা আম্বানির ফিটনেস রহস্য।

  • <p>সোশ্যাল মিডিয়ায় তাঁর বিরুদ্ধেও সরব হয়েছে নেটিজেনরা। তাদের কথায়, এখন বর্ণ বৈষম্য নিয়ে মাথা ঘামাচ্ছেন, এর আগে তো এনডর্স করার সময় মনে ছিল না।</p>

    Bollywood13, Jun 2020, 2:28 PM

    মুখোশের আড়ালে দীপিকা, নয়া স্টাইলেই ভোলবদল অভিনেত্রীর

    নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। মাস্ক পরা ছবিটি দেখে প্রথমে তাকে চেনারই উপায় নেই। করোনা আটকানোর মাস্ক নয়, এটা হল রূপচর্চার মাস্ক । মুহূর্তের মধ্যেই হু হু বেড়ে গিয়েছে লাইক ও কমেন্টের সংখ্যা।

  • <p>hair fall</p>

    Life Style12, Jun 2020, 2:08 PM

    স্ক্যাল্পে ফাংগাস ইনফেকশন,বর্ষায় চুলের যত্নে রইল ঘরোয়া ম্যাজিক

    দরজার বাইরে কড়া নাড়ছে বর্ষা। গরমের থেকে একটু স্বস্তি পেতে যেন সকলেই মুখিয়ে থাকে এই বর্ষার জন্য। কিন্তু বর্ষাকালে সবচাইতে বড় যে সমস্যা সেটা হল চুলের সমস্যা।  এই সময়টাতেই সবথেকে বেশি চুল ওঠা, এবং চুলের বিভিন্ন রকম  সমস্যা দেখা যায়। চুল পরা, খুসকি, ঘামাচি, স্ক্যাল্পে ইনফেকশান,  এই সমস্ত সমস্যা লেগেই থাকে। বর্ষাকালে আবহাওয়া আর্দ্র থাকার জন্য চুল বেশি ক্ষতিগ্রস্ত হয়। তাই এই সময়টাতে চুলের স্পেশাল কেয়ার করা ভীষণ জরুরি। কাজের ব্যস্ততার মধ্যে বর্ষার দিনে কীভাবে চুলের বিশেষ যত্ন নেবেন, দেখে নিন একনজরে।

  • <p>স্ট্রেচ মার্কসকেও গর্বের সঙ্গে ফ্লন্ট কর, দেবলীনা 'ব্যাকলেস' অবতারেই ঘুঁচবে গতে বাঁধা সৌন্দর্য </p>

    Bengali Cinema11, Jun 2020, 12:36 AM

    স্ট্রেচ মার্কসও গর্বের সঙ্গে ফ্লন্ট কর, দেবলীনার 'ব্যাকলেস' অবতারেই বদলাবে গতে বাঁধা সৌন্দর্য

    লকডাউনের মেয়াদ বেড়ে চলেছিল ক্রমশ। ওয়ার্ক ফ্রম হোম, নেটফ্লিক্স, অ্যামাজনে আর কিছুতেই দিন কাটছিল না সাধারণ মানুষের। সিরিজ, মুভি, গান শোনা, বাই পড়া কিছুতেই যেন আর সময় কাটছে না। লকডাউনের বিনোদনের সুরাহা ছিল দেবলীনা কুমারের ইনস্টাগ্রাম। এখনও আছে বই কি। লকডাউনের সময় এবং লকডাউনের পরও দেবলীনার নানা পোস্টে মনোরঞ্জন খুঁজে পেয়েছে নেটিজেনরা। যেমন এরই মধ্যে একটি ইউএসপি হল দেবলীনার টোনড ব্যাক। তিনি ফিটনেস নিয়ে প্রচন্ড ওয়াকিবহল। লকডাউনে জিমে যেতে না পারলেও নিয়মিত ওয়ার্ক আউট করে গিয়েছেন বাড়িতেই।

  • <p>'টাকা থাকলে কুৎসিতও রূপসী হয়ে ওঠে', জাহ্নবী-খুশির সার্জারিতে ট্রোলারদের তোপ<br />
 </p>

    Bollywood10, Jun 2020, 10:46 PM

    'টাকা থাকলে কুৎসিতও রূপসী হয়ে ওঠে', জাহ্নবী-খুশির সার্জারিতে ট্রোলারদের তোপ

    প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী নিজের মতই নিজের মেয়েদের পরিচালনা করে গিয়েছেন একই পথে। শ্রীদেবী নিজের অভিনয় দক্ষতার জন্য যতখানি জনপ্রিয়তা লাভ করেছিলেন ততটাই নিজের প্লাস্টিক সার্জারির জন্য চর্চায় থেকেছেন প্রথম থেকেই। ভোঁতা নাকে একাধিকবার সার্জারি করাবার চেষ্টা করেও স্বস্থি পাননি তিনি। কখনও লিপ জব তো কখনও নোজ জব অথবা ব্রেস্ট ইমপ্লান্ট নিয়ে সর্বদা চর্চায় ছিলেন অভিনেত্রী। এবং দুই মেয়ে জাহ্নবী এবং খুশি দু'জনকেই ইন্ডাস্ট্রিতে পদার্পণ করানোর আগেই প্লাস্টিক সার্জারি ছত্রছায়ায় রেখে দিয়েছিলেন। শরীরের বিভিন্ন অংশে ছুড়ি কাঁচি চালিয়ে রূপবতী করে তুলেছিলেন জাহ্নবী এবং খুশিকে।

  • Pakistan10, Jun 2020, 12:50 PM

    পাকিস্তানের রাজনীতিতে ঝড় তোলা মার্কিন সুন্দরী সিনথিয়া ডি রিচি, জেনেনিন তাঁর আসল পরিচয়

    কিস্তানের রাজনীতিবিদদের ঘুম হারাম করে দিয়েছেন মার্কিন সুন্দরী সিনথিয়া ডি রিচি। তিনি পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রীর বিরুদ্ধে খুন, শ্লীলতাহানি, প্রাক্তন মন্ত্রীর বিরুদ্ধে তাকে ধর্ষণের অভিযোগ এনেছেন। গত ১০ বছর ধরে তিনি পাকিস্তানেই রয়েছেন। আসলে তিনি কে?