Beauty Tips  

(Search results - 122)
  • (Courtesy:Instagram)ప్రస్తుతం ఈ జంట సంతోషంగా జీవిస్తున్నారు. వివాహం తర్వాత కూడా అనిత గ్లామర్ హీట్ తగ్గించడం లేదు.

    Life Style11, Jul 2020, 5:10 PM

    বার্ধক্যেও ত্বকে বজায় থাকবে লাবণ্য, নিজের স্কিন কেয়ার সিক্রেট শেয়ার করলেন জনপ্রিয় অভিনেত্রী অনিতা

    টেলিভিশন জগতের পরিচিত মুখ অনিতা হাসানন্দানি। ৩৮ বছর বয়সী অনিতার দিকে তাকিয়ে তাঁর বয়স অনুমান করা যায় না। এই জনপ্রিয় অভিনেত্রী নিজেকে সুন্দর ও ফিট রাখতে কী করেন সেই  কৌশল শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। অনিতার সৌন্দর্যের গোপনীয়তা হল তার ত্বকের স্কিন কেয়ার রুটিন। তিনি তার ত্বকের যত্নের জন্য ঘরোয়া পদ্ধতি মেন চলেন। আপনি যদি অনিতার মতো সুন্দর ত্বক পেতে চান এবং বার্ধক্যে আরও কম বয়সী দেখতে চান তবে তার ত্বকের যত্নের পরামর্শগুলি দেখে নিন।

  • <p>hair fall</p>

    Life Style12, Jun 2020, 2:08 PM

    স্ক্যাল্পে ফাংগাস ইনফেকশন,বর্ষায় চুলের যত্নে রইল ঘরোয়া ম্যাজিক

    দরজার বাইরে কড়া নাড়ছে বর্ষা। গরমের থেকে একটু স্বস্তি পেতে যেন সকলেই মুখিয়ে থাকে এই বর্ষার জন্য। কিন্তু বর্ষাকালে সবচাইতে বড় যে সমস্যা সেটা হল চুলের সমস্যা।  এই সময়টাতেই সবথেকে বেশি চুল ওঠা, এবং চুলের বিভিন্ন রকম  সমস্যা দেখা যায়। চুল পরা, খুসকি, ঘামাচি, স্ক্যাল্পে ইনফেকশান,  এই সমস্ত সমস্যা লেগেই থাকে। বর্ষাকালে আবহাওয়া আর্দ্র থাকার জন্য চুল বেশি ক্ষতিগ্রস্ত হয়। তাই এই সময়টাতে চুলের স্পেশাল কেয়ার করা ভীষণ জরুরি। কাজের ব্যস্ততার মধ্যে বর্ষার দিনে কীভাবে চুলের বিশেষ যত্ন নেবেন, দেখে নিন একনজরে।

  • <p>വ്യത്യസ്തമായ ഔട്‍ഫിറ്റുകളിൽ തിളങ്ങാന്‍ സോനം എപ്പോഴും ശ്രദ്ധിക്കാറുണ്ട്. </p>

    Bollywood9, Jun 2020, 11:44 AM

    স্টানিং লুক থেকে হট ডিভা, চার বিউটি টিপসেই অনবদ্য সোনাম

    পর্দায় প্রথম আত্মপ্রকাশের পর থেকেই ঝড় তুলেছিলেন বিউটি ডিভা সোনাম। তাঁর লুক থেকে শুরু করে পার্ফেক্ট ফিগারেই মুগ্ধ হয়েছিলেন ভক্তরা। যদিও সোনাম কাপুরের বিনোদন জগতে পা রাখার আগের ছবিটা ছিল বেশ কিছুটা ভিন্ন।

  • <p>Rumours say that Aishwarya donated her hair to God so that she remains attractive and retains everlasting beauty.</p>

    Bollywood9, Jun 2020, 11:25 AM

    ঐশ্বর্যর সেক্সি লাল ঠোঁটের আড়ালে রয়েছে এই গোপন রহস্য, কীভাবে পেতে পারেন আপনিও

    শরীরী সৌন্দর্য থেকে ফ্যাশন স্টেটমেন্ট সবেতেই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  তার নীলমণির সৌন্দর্যে বুঁদ নেটিজেনরা। কিন্তু জানেন কি তার সৌন্দর্যের পিছনে এমন অনেক জাদুকাঠি রয়েছে যা সহজেই আপনিও করতে পারেন। ঐশ্বর্য সেক্সি লাল ঠোঁটের আড়ালেও রয়েছে গোপন রহস্য। লাল রঙ সর্বদাই অনেক বেশি আকর্ষণ করে। রাই সুন্দরীর মতো লাল ঠোঁট পেতে গেলে অবশ্যই দেখে নিন সহজ কিছু ট্রিকস।
     

  • <p>watermelon</p>

    Life Style6, Jun 2020, 5:15 PM

    গ্রীষ্মে যে কোনও ধরণের ত্বকের সমস্যা, দূর করতে কাজ লাগান তরমুজের ৪ ফেস প্যাক

    এই গ্রীষ্মে, শরীর এবং ত্বক সতেজ রাখতে মুরশুমী ফল খাওয়ার পরামর্শ দিচ্ছেন বিশেষজ্ঞরা। গরমের সময়ে পাওয়া যাক এমন ফল ত্বকে এক মুহুর্তে তরতাজা করে তুলতে পারে। তরমুজ হল সে রকম একটি গ্রীষ্মকালীন ফল। তরমুজে জল এবং ইলেক্ট্রোলাইট সমৃদ্ধ যা খাদ্য হজম এবং কিডনির জন্য খুবই উপকারী। পাশাপাশি রূপচর্চাতেও অনায়াসে কাজে লাগাতে পারেন তরমুজ। 

  • Bollywood1, Jun 2020, 4:30 PM

    সারা গায়ে যেন লেগে রয়েছে রক্ত,হার্দিকের প্রাক্তনীর ভয়ঙ্কর ছবি দেখে আঁতকে উঠেছেন ভক্তরা


    নতুন বছর পড়তে না পড়তেই ভক্তদের সুখবর শুনিয়েছিলেন ভারতের ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া। অবশেষে জল্পনায় অবসান ঘটিয়ে নতুন বছরের শুরুতেই অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে দেশে ফিরেছেন হার্দিকও নাতাশা। এবার নাতাশার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। অনেকের সঙ্গেই সম্পর্কে ছিলেন হার্দিক। বলি মহলেও হার্দিকের বিশেষ  পরিচিতি রয়েছে। সুইডিশ গ্রিক মডেল অভিনেত্রী  এলি আভ্রামের সঙ্গেও সম্পর্কে ছিলেন হার্দিশ। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একগুচ্ছ বিউটি টিপসের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা দেখে সকলেই ভয়ে আঁতকে উঠেছেন। কী এমন রয়েছে সেই ছবিতে, দেখে নিন একনজরে।

  • <p>Baby Oil</p>

    Life Style31, May 2020, 2:03 PM

    কোমল নরম ত্বক পেতে, রূপচর্চার তালিকায় অবশ্যই রাখুন বেবি অয়েল

    আপনার ত্বক যদি শুষ্ক এবং সংবেদনশীল হয় তবে ময়শ্চারাইজার হিসেবে বেছে নিন বেবি অয়েল। বেবি অয়েলে থাকা ভিটামিন ই ত্বকের সমস্ত সমস্যা মেরামত করে সহজেই। শিশুর মতো কোমল নরম ত্বক খুব সহজেই আপনিও পেতে পারেন এর সাহায্যেই। এই অয়েলের গুণেই আপনার ত্বক হতে পারে সদ্যোজাত শিশুর মতোই নরম আর মসৃণ। 

  • <p>পেরিয়ে গিয়েছেন ৪০ টি বসন্ত। কিন্তু রূপে জৌলুসে এখনও মাতিয়ে রেখেছেন রাই সুন্দরী। তাঁর স্ফটিকের মতো উজ্জ্বল হয়ে থাকা চোখ এবং দুধে-আলতা গায়ের রঙে চর্চা চলে সবসময়ে। সকলেরই একটা জিজ্ঞাসা এত বছর বয়সে, সন্তানের মা হয়েও কীভাবে এত সৌন্দর্য ধরে রাখেন ঐশ্বর্য। </p>

    Bollywood27, May 2020, 3:39 PM

    ঐশ্বর্যের এমন সৌন্দর্যের পিছনের রহস্যটা কী জানেন, সামনে এল রাইসুন্দরী-র 'বিউটি সিক্রেট'

    পেরিয়ে গিয়েছেন ৪০ টি বসন্ত। কিন্তু রূপে জৌলুসে এখনও মাতিয়ে রেখেছেন রাই সুন্দরী। তাঁর স্ফটিকের মতো উজ্জ্বল হয়ে থাকা চোখ এবং দুধে-আলতা গায়ের রঙে চর্চা চলে সবসময়ে। সকলেরই একটা জিজ্ঞাসা এত বছর বয়সে, সন্তানের মা হয়েও কীভাবে এত সৌন্দর্য ধরে রাখেন ঐশ্বর্য। 

  • মেক আপের ছবি

    Life Style16, May 2020, 5:50 PM

    হালকা সাজে পার্টির মধ্যমণি, কীভাবে পাবেন নজরকাড়া লুক

    গরমে চুলটা বেধে রাখার চেষ্টা করুন। সবসময়ে গর্জিয়াস আবার হালকা পোশাক পরাটাই ভাল। হালকা আইশ্যাডো আর কাজল দিয়েই চোখকে হাইলাইট করতে পারেন। পোশাকের সঙ্গে ম্যাচ করে একটা ছোট্ট টিপও পরতে পারেন।

  • <p>ব্রণ</p>

    Life Style14, May 2020, 7:01 PM

    একটুকরো দারুচিনিতে বদলে যাবে ত্বকের সৌন্দর্য, জানুন কীভাবে

    উজ্জ্বল ত্বকের জন্য দারুচিনি ভীষণ কার্যকরী। ব্রণ নিরাময়ে সাহায্য করে দারুচিনি। দারুচিনি ত্বকের কোমলতা বজায় রাখে । দারুচিনি কোনওভাবেই ত্বকে সরাসরি ব্যবহার করবেন না।

  • শ্যাম্পু করার পর চুলে অবশ্যই কন্ডিশনার লাগাবেন। এই সময় চুল রুক্ষ হয়ে পড়ে। তাই শ্যাম্পু করার সময় কন্ডিশনার মাস্ট।

    Life Style7, May 2020, 3:07 PM

    শ্যাম্পুর সঙ্গে এই উপাদান মেশালেই চুল থাকবে ঝলমলে, ম্যাজিকটা দেখুন নিজেই

    গরম পড়ার সঙ্গে সঙ্গে ত্বকের মতোন  চুলেও নানা সমস্যা বাড়তে থাকে। প্রতিদিন  শ্যাম্পু করলেও চুলের মধ্যে রুক্ষতা চলে আসে। শ্যাম্পুর সঙ্গে  কিছু ঘরোয়া উপাদান মিশিয়ে নিলেই এই সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। শ্যাম্পুর সঙ্গে  গ্রিন টি, একচামচ অলিভ অয়েল বা ক্যাস্টর অয়েল ভালভাবে মিশিয়ে নিন।

  • skin care

    Life Style5, Apr 2020, 3:33 PM

    লকডাউনে বাড়িতেই নিন ত্বকের যত্ন, কাজে লাগান সহজ এই ঘরোয়া উপাদান

    করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের তরফে নির্দেশ বাড়িতে থাকার। টানা ২১ দিন বাড়ির বাইরে যাওয়া নিষিদ্ধ। তাই এমন পরিস্থিতিতে পার্লারে যাওয়ার উপায় নেই। আর বাজার চলতি কেমিক্যালের উপর ভরসা না করে আস্থা রাখতে পারেন ঘরোয়া উপাদানে। ত্বকের কোনও ক্ষতি না করেই বাড়িতেই চালাতে থাকুন রূপচর্চা।

  • hair fall

    Life Style4, Apr 2020, 5:05 PM

    স্টে হোমে থেকেই কাজে লাগান সময়, চুল পড়ার সমস্যা থেকে মুক্তি পান মাত্র ১ সপ্তাহে

    করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের তরফে নির্দেশ বাড়িতে থাকার। টানা ২১ দিন বাড়ির বাইরে যাওয়া নিষিদ্ধ। তাই এমন পরিস্থিতিতে পার্লারে গিয়ে ট্রিটমেন্ট করারও কোনও উপায় নেই। পাশাপাশি বহু দোকান বন্ধ থাকার কারণে প্রসাধনী দ্রব্য কেনার উপায় খুবই কম। তাই এমন পরিস্থিতিতে নিজের যত্ন নিতে হবে নিজেকেই।

  • skin care

    Life Style20, Mar 2020, 5:07 PM

    ত্বকের সৌন্দর্য ধরে রাখতে চান, ঘরোয়া টোটকাতেই হবে বাজিমাত

    ত্বকের যত্ন নেওয়ার আগে সবার আগে নিজের ত্বকের ধরণ জানা দরকার। ক্লিনজিং, টোনিং, ময়েশ্চারাইজিং মাস্ট। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে ত্বকের সৌন্দর্যও কেমন ফিকে হয়ে যায়। রোদে বেরোনোর সময় অবশ্যই মুখে সানস্ক্রিন মেখে বেরান।

  • রোদে বেরোনোর সময় অবশ্যই মুখে সানস্ক্রিন মেখে বেরান।  কড়া রোদে সানক্রিন না লাগিয়ে বেরোলে ত্বকের ক্ষতি হবে। এমনকী মেঘলা দিনেও সানস্ক্রিন মেখে বেরোবেন।

    Life Style6, Mar 2020, 8:37 PM

    দোলের আগে চাই ত্বকের বাড়তি যত্ন, রইল সহজ টিপস

    রাতে ঘুমোতে যাওয়ার আগে নাইটক্রিম মাস্ট। রাতে ঘুমোতে যাওয়ার আগে সারা মাথায় ভাল করে অয়েল ম্যাসাজ করুন। দোল খেলার আগে মুখে ভাল করে ক্রিম মেখে নিন। শ্যাম্পু করার আগের দিন অলিভ অয়েল গরম করে ভাল করে সারা মাথায় ম্য়াসাজ করুন।