Behala East  

(Search results - 13)
  • Sovan Chattopadhyay sent  letter to Kolkata Police asking for  safety of Baishakhi Bandyopadhyay bsm

    KolkataJun 18, 2021, 7:36 PM IST

    'নিজের প্রিয়জন' বৈশাখীর নিরাপত্তার আর্জি , কলকাতা পুলিশকে চিঠি শোভন চট্টোপাধ্য়ায়ের

    যত দিন যাচ্ছে ততই জটিল হচ্ছে শোভন-রত্না-বৈশাখীর সম্পর্ক। পরিস্থিতি এতটাই জটিল হয়ে গেছে যে এবার দ্বারস্থ হতে হয়েছে পুলিশের কাছে। আগেই নিরাপত্তার দাবি জানিয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ হয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কিন্তু এবার বান্ধবীর হয়ে কলকাতা পুলিশের দ্বারস্থ হলেন স্বয়ং শোভন চট্টোপাধ্যায়। বৈশাখীকে 'নিজের প্রিয়জন' বলে উল্লেখ করে কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্রকে চিঠি লিখেছেন কলকাতা পুরসভা প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। বৈশাখীর সঙ্গে তাঁর মেয়েরও নিরাপত্তার আর্জি জানিয়েছেন শোভন। 
     

  • Find out the amount of property of Sovan Chatterjee Pnb
    Video Icon

    West BengalJun 18, 2021, 9:12 AM IST

    শোভন চট্টোপাধ্যায়ের সম্পত্তির পরিমাণ কত, জেনে নিন

    নিজের সম্পত্তি বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে দেবেন বলে ঘোষণা করেছেন শোভন। ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে বেহালা পূর্বের তৃণমূল প্রার্থী হয়েছিলেন তিনি। সেই সময়েই নিজের সম্পত্তির হলফনামা দিয়েছিলেন তিনি। হলফনামা অনুসারে, তাঁর সম্পত্তির পরিমাণ ৬ কোটি ৭২ লাখ ৫৯ হাজার ৯১২ টাকা।
     

  • ratna chatterjee s family urges vacate to golpark flat to sovan chatterjee bsm

    KolkataJun 16, 2021, 7:29 PM IST

    গোলপার্কের ফ্ল্য়াট নিয়ে বিবাদ, শোভন চট্টোপাধ্যাকে ফ্ল্যাট খালি করাতে বলল রত্নার পরিবার

    অনেক আগেই বেহালার বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন। থাকতে শুরু করেছিলেন গোলপার্কের  একটি ফ্ল্যাটে। পরবর্তীকালে সেই ফ্ল্যাটে এসে থাকতে শুরু করেন 'বান্ধবী' বৈশাখী বন্দ্যেপাধ্যায়। প্রায় চার বছর কলকাতার প্রাক্তন নেতা তথা কলকাতা পুরসভার প্রাক্তন মেয়ার শোভন চট্টোপাধ্যায়ের স্থায়ী ঠিকানা ছিল সেই গোলপার্কের ফ্ল্যাট। কিন্তু এবার সেই ফ্ল্যাট খালি করতে হবে বলে চিঠি পাঠান  হয়েছে রত্ন চট্টোপাধ্যায়ের পরিবারের পক্ষ থেকে।  আর যদি অবিলম্বে ফ্ল্যাট খালি করা না হয় তা হলে আইনি পদক্ষেপ করা হবে বলেও হুমকি দেওয়া হয়েছে। 

  • Sovan Chatterjee says he has gave all property to Baishakhi Bandyopadhyay bsm

    KolkataJun 16, 2021, 4:43 PM IST

    'সব সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছি', ফ্ল্যাট নিয়ে বিবাদের মধ্যেই ঘোষণা শোভন চট্টোপাধ্যায়ের

    তাঁদের রসায়ন অনেকটা রুপোলি পর্দায় নায়ক নায়িকার মতই। একের পর এক পর্দা সরে যাচ্ছে আর ক্রমশই তা প্রকাশ পাচ্ছে ঘনিষ্ঠতা। বুধবার সকালেই থেকে বদলে গেছে বৈশাখীর ফেসবুক চালচিত্র। ছবি বদলে গেছে। নাম হয়ে গেছে 'বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়'। এবার সামনে আরও এল আরও এক তথ্য- শ্যালকের সঙ্গে গোলপার্কের ফ্ল্যাট নিয়ে আইনি বিবাদের মধ্যেই শোভন চট্টোপাধ্যায় ঘোষণা করেলন তিনি তাঁর সমস্ত স্থাবর আর অস্থাবর সম্পত্তি বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে লিখে দিয়েছেন। গোলপার্কের ওই ফ্ল্যাটেই তাঁরা একতত্রে প্রায় চার বছর রয়েছেন। 

  • Ratna Chatterjee angry over Baishakhi Bandyopadhyay's post on social media about Shovon Chatterjee bsm

    West BengalJun 13, 2021, 9:19 PM IST

    শোভন চট্টোপাধ্যায়ের সাক্ষাৎকার নিলেন বান্ধবী বৈশাখী, তারপর কী বললেন রত্না

    একান্তে প্রাক্তন তৃণমূল কংগ্রেস নেতা তথা কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সাক্ষাৎকার নিয়েছিলেন তার বান্ধবী।শনিবার রাতে ৫৪ মিনিটের সেই সাক্ষাৎকার নিজের ফেসবুক পেজে পোস্ট করেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেই সাক্ষাৎকারে একটি বড় অংশ জুড়ে ছিল  নারদকাণ্ডে সিবিআই-এর গ্রেফতার আর তাতে তাঁর পরিবার ও রত্না চট্টোপাধ্যায়ের ভূমিকা।  যেখানে শোভন চট্টোপাধ্য়ায় জানিয়েছিলেন সিবিআই আফিসে তাঁর সঙ্গে রত্না চট্টোপাধ্যায় দেখা করেতে গেলে তিনি তাঁকে তাড়িয়ে দেন।

  • Modi will shave his beard today, says TMC Behala East candidate Ratna Chatterjee ALB

    West Bengal ElectionsMay 2, 2021, 3:54 PM IST

    'আজ মোদী দাড়ি কাটবেন', জয় নিশ্চিত হতেই উচ্ছ্বসিত 'শোভন পত্নী' রত্না

    মোদী আজ তাঁর দাড়ি কামাবেন। বললেন রত্না চট্টোপাধ্যায়। বেহালা পূর্ব কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী। শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রীর জেতা সময়ের অপেক্ষা।

  • BJP Behala East candidate Payel Sarkar car Was reportedly vandalized Mullickpur RTB

    West Bengal ElectionsApr 10, 2021, 4:39 PM IST

    'মারণ খেলা বন্ধ হোক তৃণমূল', গাড়িতে হামলার পর ক্ষোভ উগরে দিলেন BJP প্রার্থী পায়েল সরকার

    মল্লিকপুরে যাওয়ার পথে পায়েলের গাড়িতে হামলা। পায়েল এদিন আক্রান্ত বিজেপি কর্মীর বাড়ি যাচ্ছিলেন। তখনই বাইকে করে এসে দুষ্কৃতিরা গাড়িতে ইট ছুড়ে মারে। এদিকে লকেটের উপরেও হামলা চালানোর অভিযোগ ওঠে। 
     

  • Celeb Candidate payel sarkar car attacked by mob BJC

    West BengalApr 10, 2021, 3:05 PM IST

    সকাল থেকেই উত্তাল এলাকা, গাড়ি লক্ষ্য করে ইঁট ছোঁড়া, হামলা তারকা প্রার্থী পায়েল সরকারের ওপর

    সকাল থেকেই উত্তাল রাজ্যের বিভিন্ন অংশ। চতুর্থ দফার ভোটেও একই ছবি ধরা পড়ল ফ্রেমে। মৃত্যু দিয়ে শুরু ভোটগ্রহণ। ২০২১-এর প্রথম মৃত্যু ঘটল চতুর্থ দফায় শীতলকুচিতে। এরপরই মর্মান্তিক ছবি উঠে আসে রাজ্যের বিভিন্ন প্রান্তে।

  • Bjp star candidate paayel sarkar accused of  breaking voting rule in behala east BRD

    Bengali CinemaApr 10, 2021, 11:15 AM IST

    বুকখোলা পোশাকে 'অন্তর্বাস' দেখিয়ে ভোটপ্রচার নয়, BJP-TMC কর্মীর বাড়িতে গিয়ে কী করছেন পায়েল

    ২১-এর ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বঙ্গে। টলিপাড়ার একঝাঁক তারকারা ঝুঁকেছেন রাজনীতিতে। হেভিওয়েট প্রার্থীরা নয়, রাজনীতির নতুন মুখ টলি তারকারাই। তিন দফার ভোট হয়ে গেছে। আজ চতুর্থ দফার ভোট।  প্রার্থীদের জন্য বিধানসভা নির্বাচনে জোরকদমে চলছে শেষ মুহূর্তের ভোটের প্রচার। তারকারাও দিন-রাত এক করে সামিল হয়েছেন ভোট প্রচারে। এবার বিধিভঙ্গ করার অভিযোগ উঠল বেহালার বিজেপি তারকা প্রার্থী পায়েল সরকারের বিরুদ্ধে। ভোটের দিন ভোটারদের বাড়িতে গিয়ে কী করছেন বিজেপি তারকা প্রার্থী পায়েল, উঠছে একাধিক প্রশ্ন।

  • will Srabanti Chatterjee able to grab her seats for BJP BJC

    West Bengal ElectionsApr 8, 2021, 5:35 PM IST

    মহিষাসুরমর্দিনীর রূপদাত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কি শত্রুদমনে সক্ষম হবেন, জনতার রায় ১০ এপ্রিল

    ২০১১ সালে শুরু করেছিলেন। মাঝে এক দু বছর ফাঁকা গিয়েছে বটে, তবে মোটামুটি নিয়মিত ভাবেই বিভিন্ন টেলিভিশন চ্যানেলের মহালয়ার অনুষ্ঠানে তাঁকে দেখা গিয়েছে মহিষাসুরমর্দিনী রূপে। 

  • BJP protest in front of Panashree police station over cancellation of Mithun Chakraborty s roadshow bsm

    West Bengal ElectionsApr 8, 2021, 4:08 PM IST

    বেহালায় মিঠুনের রোড শো বাতিল, ফোঁস করে উঠলেন বিজেপির 'কোবরা' প্রচারক

    বেহালা পূর্ব ও বেহালা পশ্চিমে বিজেপির দুই প্রার্থী পায়েল ও শ্রাবন্তীর সমর্থনে রোড শো করার কথা ছিল অভিনেতা মিঠুন চক্রবর্তীরা। কিন্তু মিছিল শুরুর আগেই বৃহস্পতিবার সকালেই প্রশাসনের তরফ থেকে জানিয়ে দেওয়া হয় রোড শো করা যাবে না। অনুমোদন বাতিল হয়েছে। এই ঘটনার প্রতিবাদে বেহালা পণশ্রী থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী সমর্থকরা। তাঁরা জানিয়েছেন বিকেল পর্যন্ত তাঁরা অবস্থান বিক্ষোভ চালিয়ে যাবেন। প্রশাসন কিছুতেই এজাতীয় পদক্ষেপ গ্রহণ করতে পারে না বলেও দাবি করা হয়েছে বিজেপি কর্মী সমর্থকদের তরফে। একই সঙ্গে এজাতীয় ঘটনা বরদাস্ত করা হবে না বলেও জানিয়েছে প্রতিবাদীরা। 
     

  • In  Behala East, Mamata nominated Shovan Chatterjee's wife Ratna bsm

    ConstituenciesMar 5, 2021, 4:35 PM IST

    বেহালা পূর্বে মমতার 'তাস' রত্না, স্বামীর ছেড়ে যাওয়া কেন্দ্র কি আগলে রাখতে পারবেন স্ত্রী

    পূর্ব বেহাল কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেস প্রার্থী হিসেবে দৃঢ়কণ্ঠে মমতা বন্দ্যোপাধ্যায় রত্না চট্টোপাধ্যায়ের নাম ঘোষণা করলেন। একটা সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের অত্যান্ত অনুগত ছিলেন তাঁর স্বামী শোভন চট্টোপাধ্যায়। ২০১১ ও ২০১৬র নির্বাচনে এই কেন্দ্র থেকে জয়ী হয়েই বিধানসভায় গিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়

  • Ratna Chatterjee says that, she herself withdraws from the post

    KolkataMar 14, 2020, 10:37 PM IST

    জল্পনায় জল ঢেলে রত্না বললেন, "বৈশাখীর সঙ্গে বৈঠকের কোনও সম্পর্কই নেই, আমি নিজেই সরে এসেছি"

    জল্পনায় জল ঢেলে রত্না চট্টোপাধ্য়ায় বললেন,  বৈখাশী বন্দ্য়োপাধ্য়ায়ের সঙ্গে মমতা বন্দ্য়োপাধ্য়ারে কী কথা হয়েছে তা তিনি জানেন না নিজের ওয়ার্ডের কাজে অবহেলা হচ্ছে বলে বেহালা পূর্ব বিধানসভার পর্যবেক্ষকের দায়িত্ব থেকে তিনি স্বেচ্ছায় সরে এসেছেন দলীয় নেতৃত্ব তাঁকে আদৌ সরে যেতে বলেননি