Bengal Politics  

(Search results - 8)
  • undefined

    Kolkata11, Sep 2020, 12:10 AM

    দীলিপদের হাতে কৌশলী অস্ত্র, ২১ শের নির্বাচনে লক্ষ্য ৫০ শতাংশ ভোট

    রাজ্য়ে তৃণমূলের সরকারকে উৎখাত করতে লক্ষ্য বেধে দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। বৃহস্পতিবার রাজ্য বিজেপির নতুন কর্মসমিতির ভার্চুয়াল বৈঠকে বঙ্গ রাজনীতিতে বিজেপির উত্থানের পরিসংখ্য়ান দিলেন জে পি নাড্ডা। এদিন দিলীপ ব্রিগেডের ওপর চাপ সৃষ্টি করলেন অমিত শাহের উত্তরসূরী।  ২১শের নির্বাচনে ৫০ শতাংশ ভোট শেয়ার বাধ্য়তামূলক বলে জানিয়ে দিলেন জগৎপ্রকাশ নাড্ডা।

  • undefined

    Kolkata10, Sep 2020, 5:27 PM

    ঘরেই যখন 'বিভীষণ',মমতার ভাগ্যে কটা আসন

    বিধানসভা নির্বাচনের আগে 'ঘর ওয়াপসি' হচ্ছে একাধিক তৃণমূল নেতার। পিছিয়ে থাকছেন না অনুগামীরাও। নেতার সঙ্গে সঙ্গে দলে ভিড়ছেন তারাও। স্বাভাবিকভাবেই তৃণমূল নেতা কর্মীদের ঘরে ফেরার এই সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছেন তৃণমূল নেত্রী। যদিও কালীঘাটে কান পাতলে শোনা যাচ্ছে,দলে আগত এই পুরোতনদের নিয়েই চিন্তায় মমতা বন্দ্য়োপাধ্যায়।
     

  • <p>বাংলা-শোভন চট্টোপাধ্যায়</p>

    Kolkata31, Aug 2020, 10:17 AM

    ক্লোজড চ্য়াপ্টার হতে চলেছে তৃণমূল, শোভনের প্রতিক্রিয়া বিজেপিতে পাল্লা ভারীর ইঙ্গিত

    এক বছর হল তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েছেন। কিন্তু গেরুয়া শিবিরে তাঁকে সেভাবে সক্রিয় হতে দেখা যায়নি। সম্প্রতি তৃণমূলে ফেরাতে চেয়ে শোভনের কাছে দরবরার করেছেন পার্থ চট্টোপাধ্য়ায় সহ অনেকে। এই অবস্থায় শোভনের তৃণমূল ক্লোজড চ্যাপ্টার মন্তব্য বিজেপির দিকেই পাল্লা ভারী করছে।
     

  • <p>kailash vijaya vargiya</p>

    Kolkata24, Aug 2020, 5:20 PM

    তথাগত রায় বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী, জল্পনা ওড়ালেন কৈলাস

    প্রাক্তন রাজ্যপাল তথাগত রায় বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হচ্ছেন জল্পনা শুরু হয়েছিল রাজ্য রাজনীতিতে। তিনি নাকি আগামী বিধানসভা নির্বাচনের বিজেপি থেকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হচ্ছেন। এমনই জল্পনা শোনা যায় বিভিন্নমহলে। কিন্তু সেই জল্পনায় জল ঢেলে দিলেন রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বেই বাংলায় লড়াই করবে বিজেপি। সাফ জানিয়ে দিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়।
     

  • <p>দিলীপের পরিবর্তে তথাগত ! বঙ্গ বিজেপিতে 'ফিরছেন' মেঘালয়ের রাজ্য়পাল</p>

    Kolkata12, Aug 2020, 5:08 PM

    দিলীপের পরিবর্তে তথাগত ! বঙ্গ বিজেপিতে 'ফিরছেন' মেঘালয়ের রাজ্য়পাল

    জল্পনা  চলছিল  বেশকদিন ধরেই। এবার কাজ শুরু হয়ে গেল সলতে পাকানোর। ২০২১ সালের বিধানসভা ভোটের আগে বঙ্গ বিজেপিতে হতে পারে বড়সড়  পরিবর্তন। উত্তপূর্বের রাজ্য় থেকে বার্তা আসতেই, একে একে মুখ খুলতে শুরু করলেন রাজ্য় বিজেপির নেতারা। তবে কি দিলীপ ঘোষের পরিবর্ত ভাবছে রাজ্য় বিজেপি ?
     

  • <p>Image of &nbsp;Firhad</p>

    Kolkata3, Aug 2020, 5:41 PM

    একদিনে তিনবার লকডাউনের দিন ঘোষণা,ফিরহাদ বললেন ৫তারিখ নিয়ে রাজনীতি করছে বিজেপি

    সকালেই মুখ্য়মন্ত্রীর বিরুদ্ধে হিন্দু ভাবাবেগে আঘাত হানার অভিযোগ করেছিলেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু বিকেল হতেই এবার বিজেপির বিরুদ্ধে লকডাউনের তারিখ নিয়ে রাজনীতি করার অভিযোগ তুললেন পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি বলেন,সারা ভারতবর্ষে করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। তাই বাংলার সরকার সব সময় চাইছে নিরাপদে থাকুন, তার জন্য লকডাউন ৫ তারিখে ডাকা হয়েছে।  

  • মমতার 'তর্জন গর্জনই' সার, রাজ্যে  ঢুকে পড়ল আসাউদ্দিনের দল

    West Bengal5, Dec 2019, 4:41 PM

    মমতার 'তর্জন গর্জনই' সার, রাজ্যে ঢুকে পড়ল আসাদউদ্দিনের দল

    রাজ্য রাজনীতিতে না থেকেও বহুদিন ধরেই চর্চাই ছিলেন। এবার সব জল্পনার অবসান। রাজ্য়ের নির্বাচনে আত্মপ্রকাশ করল আসাদউদ্দিন ওয়েইসির দল মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (এআইএমআইএম)। যা ঘিরে মুসলিম ভোট ব্যাঙ্ক হারানোর আশঙ্কা করছেন মমতা।
     

  • ফণী পরবর্তী পরিস্থিতি নিয়ে ওড়িশার মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রীI সৌজন্যে- এএনআই

    India 6, May 2019, 12:25 PM

    ওড়িশাকে হাজার কোটি, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক নিয়ে জোর বিতর্কে মমতার সরকার


    ফণী নিয়ে পশ্চিমবঙ্গ সরকারের সঙ্গে বৈঠক করতে চেয়েছিলেন নরেন্দ্র মোদী। কিন্তু সেই প্রস্তাব খারিজ করে দিল তৃণমূল সরকার। রাজ্য সরকারের অবশ্য পাল্টা দাবি, এমন কোনও বৈঠকের প্রস্তাবই দেয়নি প্রধানমন্ত্রীর।