Bengali Actress  

(Search results - 641)
  • undefined

    Bengali CinemaAug 3, 2021, 9:53 AM IST

    অন্তরঙ্গ গদগদ প্রেম ভাঙল মিঠাই-এর শ্রী'র, ইনস্টা-তে ঘনিষ্ঠ রোম্যান্সের ছবি মুছলেন অভিষেক-দিয়া

    'মিঠাই'-এর শ্রীতমা এবং গঙ্গারামের প্রেমের কথা সকলেরই জানা। মোদক বাড়ির শ্রী-এর সঙ্গে খুল্লামখুল্লা রোম্যান্সে মজে থাকতেই ছোটপর্দার নেতাজী। ইনস্টাগ্রামে সর্বদাই কাপল গোল দিতেন টলিপাড়ার এই লাভবার্ডস। টলিপাড়ার অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে সম্পর্কে ইতি টেনেছেন অভিষেক ও দিয়া।
     

  • undefined

    Bengali CinemaAug 3, 2021, 9:08 AM IST

    আর একটু হলেই বেরিয়ে আসত গোপনাঙ্গ, হাওয়ায় উড়ছে পোশাক, হাতে দিয়ে চেপে মেরলিন মনরো রূপে শ্রীলেখা

    মেরলিন মনরো, যার সৌন্দর্যে মোহিত গোটা বিশ্ব। সিনেমার ইতিহাসে সুন্দরীদের তালিকায় যিনি সবার শীর্ষে। যার অমলিন হাসি এবং চোখের চাহনিতে কাত গোটা বিশ্বভুবন। এবার সেই বিখ্যাত ব্যক্তিত্ব মেরলিন মনরোর সাজে দেখা গেল অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। মেরলিন মনরোর সেই বিশ্বখ্যাত পোজে নিজেকে উজার করে দিয়েছেন শ্রীলেখা মিত্র। হাওয়ায় উড়ে যাচ্ছে সাদা ফ্রক। তা হাত দিয়ে চেপে ধরেই হাসছেন মেরলিন মনরো।এবার  অবিকল একই পোজে নজর কাড়লেন শ্রীলেখা মিত্র।

  • undefined

    Bengali CinemaAug 2, 2021, 2:16 PM IST

    রোমহর্ষক ষড়যন্ত্র করেই একের পর এক খুন, নেপথ্য কে, রহস্যের সমাধান করতে আসছে 'কালিম্পং ক্রাইম্স'

    আগামী ৬ আগস্ট 'Klikk' এর নতুন ওয়েব সিরিজ 'কালিম্পং ক্রাইম্স' শীঘ্রই আসতে চলেছে। রহস্যে মোড়া ওয়েবসিরিজটির পরিচালনা করছেন তপন সাহা। ওয়েব সিরিজটিতে এক ঝাঁক প্রতিভাবান অভিনেতাদের দেখতে পাওয়া যাবে। এবং অভিনেত্রী দেবলীনা দত্ত ও সৃজনী মিত্রের প্রথম ওয়েব সিরিজ।

  • <p>এবার নিজের কেরিয়ার শুরুর কথা নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে তার কেউ নেই, এমনকী আগেও ছিল না আর এখনও নেই। ইন্ডাস্ট্রির যখন তিনি প্রথম এসেছিলেন, তখন সম্পূর্ণ নিজের চেষ্টাতেই এই জায়গাটি তৈরি করে নিয়েছিলেন। তাই সুশান্তের সঙ্গে নিজেকে আরও বেশি করে রিলেট করতে পারছেন বলে জানিয়েছেন শ্রীলেখা।</p>

    Bengali CinemaAug 2, 2021, 11:11 AM IST

    'ব্রা'-এর স্ট্র্যাপ বিতর্ক অতীত, এবার নিজের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ আক্ষেপের কথা জানালেন শ্রীলেখা


     গোটা সমাজকে অন্তর্বাস নিয়ে ট্যাবু ভাঙার বার্তা দিয়েছেন শ্রীলেখা। অন্তর্বাস বিতর্ক এখন অতীত। ভক্তদের কাছাকাছি থাকতে বরাবরই ভালবাসেন অভিনেত্রী শ্রীলেখা  মিত্র। নিয়মিত যোগাযোগও রাখেন তাদের সঙ্গে। এবারও তেমনটাই করলেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে ভিডিওর মাধ্যমেই সমস্ত প্রশ্নের উত্তর অনুরাগীদের দিলেন শ্রীলেখা।
     

  • <p>এলাহি আয়োজন, রাজকীয় বিয়ে। ডিজনিল্যান্ডের মত স্বপ্নের বাগদানের পর এবার স্বর্গের মত বিয়ে।&nbsp;</p>

    Bengali CinemaJul 31, 2021, 2:35 PM IST

    গালে-কপালে উষ্ণ চুম্বন, ক্যামেরার সামনেই কাছে টেনে চরম ঘনিষ্ঠ নীল-তৃণা, আদুরে মুহূর্ত ভাইরাল

    সদ্যবিবাহিত নীল-তৃণার জীবনে এখন শুধু রোম্যান্স। নবদম্পতির কেমিস্ট্রিও তাক লাগানোর মতোন। সম্প্রতি অন ক্যামেরায়া রোম্যান্সে মজলেন নবদম্পতি। তৃণাকে কাছে টেনে নিয়ে আদুরে চুম্বনে ভরে দিলেন নীল। আর সেই ভিডিও এখন নেটদুনিয়ার হটকেক।  যা দেখে চোখ সড়াতে পারছেন না নেটিজেনরা।

  • <p>উন্মুক্ত ক্লিভেজ ,ব্যাকলেস, সেমি ন্যুড, সমস্ত ডি-গ্ল্যাম &nbsp;লুকেই &nbsp;নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন বাঙালি কন্যা অলিভিয়া সরকার।</p>

    Bengali CinemaJul 31, 2021, 10:48 AM IST

    'পরপুরুষের শয্যাসঙ্গী হওয়ার কুপ্রস্তাব', নোংরা ফাঁদে পা না দিয়ে কীভাবে বেরিয়ে এসেছিলেন অলিভিয়া

    আগাছার মতো মাথাচাড়া দিয়ে উঠছে গোপনে দেহব্যবসা। রমরমিয়ে চলছিল দেহব্যবসা। এবার খাস কলকাতার বুকে হদিশ মিলল পর্নোগ্রাফি চক্রের। শুধু তাই নয়, হাতেনাতে গ্রেফতারও করা হয়েছে নীল ছবির লাস্যময়ীকে। দীর্ঘদিন ধরে পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত রয়েছেন নন্দিতা দত্ত, যিনি সকলের কাছে 'ন্যান্সি ভাবি' নামেই পরিচিত। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নন্দিতাই মূলত এই চক্রটি চালাতেন। এবং চিত্রগ্রাহক হলেন মৈনাক ঘোষ। ফেসবুকে বিজ্ঞাপন দিয়েই উঠতি মডেলদের দিয়ে এই নোংরা চক্র চালাতেন নন্দিতা। যদিও শহরের বুকে এই কার্যকলাপ নতুন নয়, এই একই ধরনের অভিজ্ঞতা রয়েছে টলি নায়িকাদের। এরকমই নোংরা ফাঁদে পড়েছিলেন টলি অভিনেত্রী অলিভিয়া সরকার। সাক্ষাৎকারে ফাঁস করলেন সেই কথা।

  • <p><br />
হালকা মেক আপ, খোলা চুলে নেটিজেনদের ঘায়েল করেছেন মধুমিতা।</p>

    Bengali CinemaJul 30, 2021, 8:46 AM IST

    অফ শোল্ডার গাউনে স্পষ্ট বুকের খাঁজ, ট্রান্সপারেন্ট নেটের পোশাকে জলকেলিতে মত্ত মধুমিতা

    মধুমিতার হাইভোল্টেজে তাপমাত্রার পারদ যেন তুঙ্গে। বৃষ্টিভেজা দিনে ভেজা শরীরে সুইমিংপুলে আগুন জ্বালিয়েছেন মধুমিতা। বিকিনি কিংবা মনোকিনি নয়, বরং নেটের গাউন পরে সুইমিংপুলে জলকেলি মত্ত টলিউডের চিনি। নিয়ন রঙের মাল্টি লেয়ারড ক্যান্ডি গাউনে মোহময়ী মধুমিতাকে দেখে ঘুম উড়েছে সাইবারবাসীর।
     

  • undefined

    Bengali CinemaJul 29, 2021, 11:49 AM IST

    'মিঠাই'-এর সঙ্গে গদগদ রোম্যান্সে আচকমাই ঢুকে পড়ল হবু বউ, চিনে নিন উচ্ছেবাবুর 'লেডি লাভ'-কে

    দিনকয়েক আগে পর্যন্তও উচ্ছেবাবু ওরফে আদৃতয়ের বিয়ের গুঞ্জন ছিল টক অফ দ্য টাউন। কার সঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন মিঠাই এর দাদাবাবু, কে হতে চলেছেন হ্যান্ডসামের জীবনসঙ্গী, তা নিয়ে যেন দর্শকদের কৌতুহলে শেষ ছিল না। এবার টেলি অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর সোশ্যাল মিডিয়ারতেই মিঠাই-য়ের উচ্ছেবাবুর রিয়েল লাইফ পার্টনারকে দেখা গিয়েছে। 
     

  • undefined

    Bengali CinemaJul 29, 2021, 10:58 AM IST

    অনাবৃত উরু, লো ডিপ নেকে স্পষ্ট শরীরী ভাঁজ, 'রানিমা'র খোলস ছেড়ে বোল্ড অবতারে 'দিতিপ্রিয়া'

    নিজেকে নিয়ে ঠিক কতটা এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। গতে বাধা দীর্ঘ ৪ বছরের ইমেজকে ভেঙে চুরে এবার নয়া অবতার হাজির সকলের প্রিয় রানিমা। আটপৌরে শাড়ি, সাবেকি গয়না, কন্ঠীর মালা এসব এখন অতীত। রানিমার খোলস ছেড়ে বয়েজ কাট চুল, সরু ফিতের পোশাক, হাই থাই স্লিটে ঝড় তুললেন দিতিপ্রিয়া রায়। এবার আর ছোটপর্দায় দেখা যাবে না রানিমা -কে। ছোটপর্দা নয়, এবার চলচ্চিত্রে আত্মপ্রকাশ করতে চলেছেন দিতিপ্রিয়া রায়। 'অভিযাত্রিক' দিয়েই বড় পর্দায় হাতেখড়ি দিতিপ্রিয়ারা। বেশ কিছু ছবির কাজও রয়েছে দিতিপ্রিয়ার হাতে। তবে সিনেমার আগে হইচই-এর জনপ্রিয় ওয়েবসিরিজ দিয়েই কামব্যাক করছেন দিতিপ্রিয়া। গসিপ-প্রেমের গুঞ্জন- নতুন কাজ, দিতিপ্রিয়ায় মজে সাইবারবাসী।
     

  • <p>এই খুদে কার সন্তান তা তিনি স্পষ্ট করে না জানালেও বাচ্চাদের প্রতি প্রেম ব্যক্ত করেছেন শ্রাবন্তী।&nbsp;</p>

    Bengali CinemaJul 28, 2021, 10:43 AM IST

    পুরোনো একঘেয়েমি 'সহবাস' আর নয়, 'জীবনে সুখ একটাই', খোলসা করে প্রকাশ্যে জানালেন শ্রাবন্তী

    একজন ফিরতে চাইছেন পুরোনো সম্পর্কে আর অন্যজন ফের সংসার পাততে চাইছেন নয়া সম্পর্কে। খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী।  শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন। জীবনের চড়াই-উতরাইয়ের মধ্যে এবার সুখের হদিশ পেলেন  শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী যেন টলিপাড়ার ওপেন সিক্রেট।
     

  • undefined

    Bengali CinemaJul 27, 2021, 12:27 PM IST

    সহবাসের যৌনতা ক্ষণিকের, কিন্তু স্বামীর অত্যাচার সহ্য করা যায় না, কেন বললেন অন্তঃসত্ত্বা নুসরত

    লাইমলাইটে থাকতে এতটাই সিদ্ধহস্ত নুসরত যে কন্ট্রোভার্সি হোক কিংবা বিস্ফোরক মন্তব্য, তিনি সর্বদাই রয়েছেন। আসলে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। গত কয়েকমাস ধরেই মিডিয়াকে এড়িয়ে চলছেন টলিপাড়ার হবু মা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৭ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। এবার মহিলাদের অধিকার বুঝে নেওয়ার লড়াইয়ে একেবারে সামনের সারিতে এসে দাঁড়ালেন নুসরত জাহান। স্বামীর সঙ্গে সহবাস খনিকের কিন্তু দাম্পত্য বিষাক্ত হলে কিংবা স্বামীর অত্যাচার মুখ বুজে সহ্য করা কখনওই সম্ভব নয়, কীসের ইঙ্গিত দিলেন অন্তঃসত্ত্বা নুসরত, বাড়ছে কৌতুহল।
     

  • <p><br />
এরকম ভাবেই দিনের পর দিন ইন্ডাস্ট্রি আমায় এড়িয়ে চলেছে। সেকেন্ড লিডের চরিত্রে অভিনয় করতে হয়েছে শ্রীলেখাকে। সুতরাং বলি ইন্ডাস্ট্রিই নয়, টলি ইন্ডাস্ট্রিতেও নেপোটিজম ছিল আছে এবং থাকবে। এছাড়াও ধারাবাহিকেও রয়েছে এই &nbsp;সমস্যা। এমনকী &nbsp;তিনি এও জানিয়েছেন, সুইসাইড করে কি এবার প্রমাণ করতে হবে তিনি কষ্টে রয়েছেন, বিস্ফোরক বয়ান শ্রীলেখার।</p>

    Bengali CinemaJul 27, 2021, 9:27 AM IST

    বেরিয়ে রয়েছে 'ব্রা'-এর স্ট্র্যাপ, অন্তর্বাস দেখাতে গিয়েই স্তনের মাপ নিয়ে কটাক্ষ শ্রীলেখাকে

    মেয়েদের শরীর, অন্তর্বাস সবকিছু নিয়ে সমাজে বেশ কিছু প্রচলিত ট্যাবু রয়েছে। এবার অন্তর্বাস নিয়ে সমাজের প্রচলিত ট্যাবু ভাঙতে মরিয়া শ্রীলেখা মিত্র। দিনকয়েক আগে একজন শ্রীলেখা বলেছিলেন স্ট্র্যাপটা খুলে ফেল, দেখতে আরও  ভাল লাগবে, এবং আরও ভাল বডি শো-অফ করবে। ঘটনাচক্রে তিনি ছিলেন একজন মহিলা। এই কটুক্তির যোগ্য জবাব তিনি আগেই দিয়েছেন। এবাক গোটা সমাজকে অন্তর্বাস নিয়ে ট্যাবু ভাঙার বার্তা দিলেন শ্রীলেখা।
     

  • undefined

    Bengali CinemaJul 26, 2021, 3:31 PM IST

    ছেলে নয়, মেয়েই চান নুসরত, মাথা নত যেন না করে গর্ভের সন্তান, ফেসবুক লাইভে কেন একথা বললেন হবু মা

    সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে বিতর্কের শেষ নেই। গত কয়েকমাস ধরেই মিডিয়াকে এড়িয়ে চলছেন টলিপাড়ার হবু মা। সম্ভবত সেপ্টেম্বরেই আসতে চলছে ফুটফুটে সন্তান। ৭ মাসের সন্তানসম্ভবা টলি অভিনেত্রী নুসরত জাহান। কীভাবে দিন কাটছে হবু মা নুসরতের, তা নিজেই খোলসা করলেন অভিনেত্রী। ছেলে না মেয়ে কী চান নুসরত, এমনকী গর্ভের সন্তান যেন কখনও মাথা নত না করে, সবকিছু আগে থেকেই ফেসবুক লাইভে জানিয়ে দিলেন টলিপাড়ার হবু মা।
     

  • <p>যার পর শ্রীময়ীকে পুলিশ গ্রেফতার করে নিয়ে যায়। জুনের প্রেগনেন্সি মিথ্যে ছিল বলে অনুমান করে ছিল দর্শকরা।&nbsp;</p>

    Bengali CinemaJul 26, 2021, 1:00 PM IST

    জুন আন্টির পরিচয়ে ক্লান্ত ঊষসী, নতুনভাবে যাত্রা শুরু করতে চান অভিনেত্রী

    সিরিয়ালে তাঁর চরিত্রের নাম ‘জুন আন্টি’। ইতিমধ্যেই চরিত্রটি দর্শকদের কাছে ব্যপক সাড়া পেয়েছে। নেগেটিভ চরিত্রে অভিনয় করে যে এতো জনপ্রিয় হওয়া যায় তার একমাত্র উদাহরন ঊষসী।

  • <p>The actress was seen flaunting her red dress for the camera. Ritabhari’s red hot carpet look and red lipstick have left the fans dumbstruck.<br />
&nbsp;</p>

    Bengali CinemaJul 26, 2021, 9:17 AM IST

    শরীরী চাহিদায় নয়, মনের মানুষকে কাছে টানলেন ঋতাভরী, তবে কি মনোবিদ বন্ধুর সঙ্গে বিয়ের পিঁড়িতে নায়িকা

    টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা। এবার একটু অন্য মুডে রয়েছেন ঋতাভরী। সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। খুব শীঘ্রই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঋতাভরী। তবে পাত্র কে? এই নিয়ে জোর গুঞ্জন টলিপাড়ায়। চলতি বছরের শেষে বাগদান পর্ব সেরেই নাকি আগামী বছরের শেষে ছাদনাতলায় পৌঁছবেন ঋতাভরী। চিনে নিন টলি কুইনের হবু বরকে।