Bengali Cinema  

(Search results - 342)
  • <p><br />
বিড়লা মন্দিরের নিকটে সাদা রঙের প্রসেনজিতের এই বাড়ির প্রতিটি কোণায় লুকিয়ে রয়েছে স্মৃতি। সেই স্মৃতিকেই সযত্নে বাঁচিয়ে রেখেছেন অভিনেতা।&nbsp;</p>

    Bengali CinemaMay 2, 2021, 5:35 AM IST

    একাই ১০০ সত্যজিৎ, জন্মবার্ষিকীতে মহারাজাকে সেলাম অগণিত ভক্তের

    ভারতীয় সিনেমার পুরো প্রেক্ষাপটকেই বদলে দিয়েছিলেন সত্যজিৎ। সাদা-কালো ছবিতেই বাংলা সিনেমার নতুন প্রেক্ষাপট রচিত করেছিল সত্যজিৎ। বর্ণময় কর্মজীবনে বহু আন্তর্জাতিক পুরস্কারও রয়েছে তার ঝুলিতে। সর্বগুণে সম্পন্ন মানুষটি আজও সকলের মণিকোঠায় উজ্জ্বল।

  • <p>TMC leader Bratya Basu claimed that the BJP talking about Vivekananda was ironic since it “does not believe in his teachings. The BJP’s vision does not match with Vivekananda’s ideals”.<br />
&nbsp;</p>

    West Bengal ElectionsApr 15, 2021, 11:50 AM IST

    বারবার দফতর বদল, কেন্দ্র ও আত্মবিশ্বাস বদলায়নি ব্রাত্য বসুর

     ২০১১ সালে ব্রাত্য বসু ভোটে দাঁড়ালেন। ব্রাত্যর পুরো নাম ব্রাত্যব্রত বসু রায়চৌধুরী। থিয়েটার পরিচালনা, নাটক- সবেতেই দক্ষ। শুধু পোক্তই নয়, পেয়েছেন প্রচুর স্বীকৃতিও। 
     

  • undefined

    West Bengal ElectionsApr 8, 2021, 5:35 PM IST

    মহিষাসুরমর্দিনীর রূপদাত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কি শত্রুদমনে সক্ষম হবেন, জনতার রায় ১০ এপ্রিল

    ২০১১ সালে শুরু করেছিলেন। মাঝে এক দু বছর ফাঁকা গিয়েছে বটে, তবে মোটামুটি নিয়মিত ভাবেই বিভিন্ন টেলিভিশন চ্যানেলের মহালয়ার অনুষ্ঠানে তাঁকে দেখা গিয়েছে মহিষাসুরমর্দিনী রূপে। 

  • undefined

    Bengali CinemaMar 24, 2021, 12:30 PM IST

    কাকাবাবু থেকে শঙ্কু-ফেলুদা, এক ধাক্কায় পাঁচ বহু প্রতিক্ষিত ছবির মুক্তির দিন ঘোষণা করল প্রযোজনা সংস্থা

    করোনার জেরে থমকে গিয়েছিল গোটা বিশ্ব। সেই একি কোপ পড়েছিল বিনোদন জগতের মধ্যেই। একের পর এক ছবির শ্যুটিং মাঝ পথেই থামিয়ে ফেলতে হয়েছিল। বন্ধ সিনেমাহল, যার ফলে ব্যপক ক্ষতির মুখ দেখতে শুরু করেছিল গোটা বিশ্ব।

  • <p>মুসৌরি রোডে রবিবার শ্যুটিং করছিলেন অর্ন্তদৃষ্টি-র গোটা টিম। তিন-চার দিন পরই কলকাতায় ফিরে আসার কথা ছিল ইউনিটের।&nbsp;</p>

    Coronavirus West BengalMar 16, 2021, 7:06 AM IST

    করোনার হাত থেকে রেহাই পেলেন না ঋতুপর্ণা, সিঙ্গাপুরে আপাতত নিভৃতবাসে ১ নম্বর অভিনেত্রী

    সপ্তাহ খানেক আগেই সিঙ্গাপুরে ফিরেছেন ঋতুপর্ণা। প্রায় ২ মাস ধরে কলকাতা-সহ দেশের বিভিন্ন স্থানে ছিলেন। একাধিক ছবির শ্যুটিং-ও করেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। মুম্বইয়ে স্ক্রিপ্ট রিডিং-এর পরে ফিরে গিয়েছিলেন পরিবারের কাছে। 

  • undefined

    Bengali CinemaFeb 22, 2021, 7:34 PM IST

    বিজেপিতে যোগ দিচ্ছেন না অরিন্দম, গুজব উড়িয়েই শঙ্কুদেবের সঙ্গে সোনার বাংলা নিয়ে 'চর্চা' পরিচালকের

    দিন কতক আগেই বিজেপিতে যোগদান নিয়ে গুঞ্জনের শিকার হয়েছিলেন অরিন্দম শীল। তারপরই শঙ্কুদেব পাণ্ডার সঙ্গে সাক্ষাৎ পরিচালকের। চায়ের উপর হল চর্চা। 'সোনার বাংলা' ক্যাপশন নিয়ে জল্পনা তুঙ্গে।
     

  • <p><br />
সাংসদ অভিনেত্রী নুসরত &nbsp;জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্তকে নিয়ে উত্তাল নেটিজেনরা। ঘনিষ্ঠতা থেকে &nbsp;ছবি পোস্ট সবেতেই যেন শিরোনামে রয়েছেন টলিউডের এই পাওয়ার কাপল।</p>

    Bengali CinemaFeb 22, 2021, 4:58 PM IST

    নুসরতের সঙ্গে বৈবাহিক সম্পর্কে তিক্ততার জেরে 'ডাকাতি'র প্ল্যান নিখিলের, নয়া লুকে দিলেন চমক

    নুসরত জাহান এবং নিখিল জৈনের বৈবাহিক সম্পর্কে তিক্ততার খবর এখন অতীত। একে অপরের সঙ্গে কোনও রকম সম্পর্ক রাখছেন না বলেই অনুমান নেটিজেনদের। নিজেদের নিয়েই তাঁরা একেবারে মত্ত হয়ে উঠেছেন। নুসরত ব্যস্ত চলচ্চিত্র এবং রাজনৈতিক জগৎ নিয়ে অন্যদিকে নিখিল ব্যস্ত ব্যক্তিগত জীবনের সুখ খোঁজা নিয়ে। সেই খোঁজেই এবার ডাকাতি শুরু করবেন নিখিল। 

  • <p>মিমি এবং নুসরতের ক্রিপ্টিক সোশ্যাল মিডিয়া পোস্টেই সন্দেহপ্রকাশ করেছিল নেটিজেনরা।&nbsp;</p>

    Bengali CinemaFeb 20, 2021, 6:51 PM IST

    তুমিই আমার জীবনের শান্তি, সমুদ্রসৈকতে কার থেকে এই 'উপহার' পেলেন মিমি

    সোশ্যাল মিডিয়ার নতুন ট্রেন্ড, 'Pawri ho rahi hai' যার অর্থ 'এখানে পার্টি হচ্ছে।' মিমি চক্রবর্তী এই ট্রেন্ডের সঙ্গে পায়ে পা মিলিয়ে নিজেরও একটি মজার ভিডিও পোস্ট করেছিলেন। অভিনেত্রী পার্ণো মিত্রের সঙ্গে ঘুরতে গিয়ে সেখানে এই 'পাওরি'র ভিডিও করে ভাইরাল হয়েছেন তিনি। ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে চলে নতুন প্রজন্মের নেটিজেনদের রীতিমত টেক্কা দিচ্ছেন মিমি। 

  • <p>সম্প্রতি তাঁর বাড়িতে আগমণ হয়েছে খুদে মেহমানের। শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই তেমনটাই মনে হচ্ছে।&nbsp;</p>

    Bengali CinemaFeb 20, 2021, 2:45 PM IST

    কার জন্য নিজেকে বদলে ফেললেন শ্রাবন্তী, Transformation-এ চমক দিলেন নায়িকা

    শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং স্বামী রোশন সিংয়ের সম্পর্কের তিক্ততার খবর এখন অতীত। সেই অতীতকে ভুলেই এখন সেল্ফ লাভে মত্ত শ্রাবন্তী। নিজেকে নিয়ে রীতিমত ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। জীবনের পথচলায় তিক্ততা তো থাকবেই তবে তার মানেই এই নয় যে নিজেকে ভালবাসা ছেড়ে দেবেন। নতুন প্রজন্মকেও তিনি অনুপ্রেরণা জোগাচ্ছেন জীবনে পজিটিভিটি নিয়ে এগিয়ে যেতে। 

  • <p>অভিনেত্রীর সেক্সি ফ্ল্যাট অ্যাবসে সবচেয়ে বেশি নজর কাড়ছে পেটের স্ট্রেচ মার্কস। উন্মুক্ত পেট ভর্তি রয়েছে অসংখ্যা ফাটা দাগ। যদিও তাতেও কোনও কিছু যায় আসে না দেবলীনা।</p>

    Bengali CinemaFeb 19, 2021, 10:09 PM IST

    দেবলীনা-গৌরবের দ্বিতীয় 'Honeymoon', ছবিতে ভাইরাল সেলেব দম্পতি

    দেবলীনা কুমার এবং গৌরব চট্টোপাধ্যায় টলিউডের অন্যতম হট জুটি। এখন দম্পতির তকমা নিয়ে তাঁরা একই রকম ভাবে নেটদুনিয়া কাঁপাচ্ছেন। লাভি ডাভি পোস্ট থেকে শুরু করে একসঙ্গে শরীরচর্চার পোস্ট। সবেতেই রয়েছে রোম্যান্সের ছোঁয়া। সেই রোম্যান্সের হাত ধরেই দেবলীনা-গৌরবের জুটি সেরারও সেরা। সম্প্রতি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তাঁরা। 

  • undefined

    Bengali CinemaFeb 19, 2021, 4:01 PM IST

    Sleeveless ব্লাউজে নতুন প্রেমের ছোঁয়া, বসন্তকে আগমণ জানিয়ে ঋতুপর্ণার জীবনে নয়া সূচনা

    শীতের আমেজ কাটছে ক্রমশ। শীতল বাতাসের দিন হয়ে উঠছে অতীত। বসন্ত আসছে ধেয়ে। তারই সঙ্গে ঋতুপর্ণার জীবনে এসেছে নতুন প্রেম। সেই প্রেম অবশ্য কোনও ব্যক্তির জন্য নয়। এই ভালবাসা হল সেল্ফ লাভ। যা আজকের যুগে দাঁড়িয়ে অত্যন্ত গুরুত্বপূর্ণ। সেল্ফ লাভ অর্থাৎ নিজেকে ভালবাসার সঙ্গে বসন্তের কী সম্পর্ক। বসন্ত এবং প্রেমের সম্পর্ককে আরও গাঢ় বানিয়ে ফেললেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত।

  • undefined

    Bengali CinemaFeb 19, 2021, 2:10 PM IST

    মিমি-নুসরতের বন্ধুত্বে চিড়, সত্যি কি ফাটল ধরল দুই সাংসদের Best friendship-এ

    মিমি চক্রবর্তী এবং নুসরত জাহান। টলিউডের বেস্ট ফ্রেন্ডস। একে অপরের যেন হরিহর আত্মা তাঁরা। তবে হঠাৎই যেন নেটদুনিয়ার নানা পোস্ট দিচ্ছে অন্য ইঙ্গিত। প্রিয় দুই বান্ধীর মধ্যে ধরেছে চিড়। এমনটাই অনুমান করছে মিমি এবং নুসরতের ভক্তরা। একে অপরের ছবিতে কমেন্ট করা, লাইক করা প্রায় বন্ধই করে দিয়েছেন দুই নায়িকা। তবে একে অপরের ইনস্টাগ্রাম ফলোয়িং লিস্টে রয়েছেন তাঁরা। 

  • undefined

    Bengali CinemaFeb 10, 2021, 11:53 PM IST

    বরের সঙ্গে অপরাজিতার Dinner Date, কলকাতা নয় ভেনু রইল অন্য জায়গা

    নতুন প্রজন্মের নন, তবুও তাঁর জনপ্রিয়তা আজও আকাশছোঁয়া। আট থেকে আশি তাঁর বঙ্গরূপে মুগ্ধ। তিনি হলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। তাঁকে নিয়ে চর্চা, প্রশংসা আজও একই রকমই রয়েছে। আগের চেয়েও এখন তাঁর জনপ্রিয়তা ঢের বেশি। ছবি হোক বা ধারাবাহিক অথবা রিয়্যালিটি অনুষ্ঠান। অপরাজিতা সবেতেই সাবলিল। নতুন প্রজন্মের নায়িকাদের টেক্কা দিয়ে সোশ্যাল মিডিয়ায় তৈরি করেছেন নিজের ফ্যান বেস। 

  • undefined

    Bengali CinemaFeb 10, 2021, 4:48 PM IST

    নুসরতের জন্য এ কী হাল নিখিলের, 'দেবদাস' নাকি 'শয়তান', কোন রূপ ধারণ করলেন মিস্টার জৈন

    নিখিল জৈন এবং নুসরত জাহান। টলিউডের হটেস্ট জুটিকে এখন আর একসঙ্গে দেখা যায় না। তাঁদের মধ্যে বাড়তে থাকা দূরত্ব যেন তাঁদের শুভাকাঙ্খীদেরও কুঁড়ে কুঁড়ে খাচ্ছে। নুসরত এবং নিখিলের বৈবাহিক সম্পর্কে কি সত্যি ভাঙন ধরল। তবে কি বিবাহবিচ্ছেদের পথেই এগোচ্ছেন তাঁরা। গত বছর দীপাবলীর পর থেকে আলাদা থাকতে শুরু করেছিলেন তাঁরা। সেলেব দম্পতির বিয়ের দেড়-দু'বছরের মাথায় আলাদা থাকতে শুরু করলেন নুসরত ও নিখিল। 
     

  • undefined

    Bengali CinemaFeb 10, 2021, 2:25 PM IST

    রচনার হট অবতারে মুগ্ধ প্রসেনজিৎ, আদুরে ভালবাসায় ভরিয়ে দিলেন অভিনেত্রীকে

    রচনা বন্দ্যোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ায় চোখ পড়া মানেই মুগ্ধ করা সমস্ত পোস্ট। প্রায় নিত্যদিনই নতুন কোনও পোস্ট করতেই থাকেন রচনা। নতুন প্রজন্মই যে কেবল সোশ্যাল মিডিয়া স্যাভি তা নয়, রচনাও নেটদুনিয়ার সমস্ত খুঁটিনাটি নখদর্পণে করে ফেলেছেন। প্রায়সই নিজের বিভিন্ন পোস্ট নিয়ে প্রকাশ্যে আসেন রচনা। সিঙ্গল পোস্ট করলেও ছড়িয়ে যায় লাইকের বন্যা। এবারও তার অন্যথা হল না।