Bengali Film Industry  

(Search results - 15)
  • Yash Dasgupta rumored girlfriend Poonam Jha leaves his home

    Bengali CinemaSep 9, 2021, 11:22 PM IST

    যশের বাড়িতে মাঝে মধ্যেই হাজির নুসরত, তাহলে কি এখন যশহীন পুনম


    ইনস্টাগ্রামে একটি সাদা-কালো ছবি পোস্ট করেছেন পুনম। তার ক্যাপশনে তিনি লেখেন, "রঙিন ছবি যেমন বর্ণনা করতে পারে, তেমনই সাদা-কালো ছবি অনেক অন্য রকম কথা বলে।"

  • ratan lal tantya passed away on Wednesday Morning BJC

    Bengali CinemaJul 7, 2021, 4:39 PM IST

    প্রয়াত অ্যাঞ্জেল টেলিভিশনের জনক রতন লাল তাঁতিয়া, শোকের ছায়া টলিউডে

    বুধবার আরও এক শোকের খবর সিনে দুনিয়ায়। এদিন সকাল থেকেই দিলীপ কুমারের মৃত্যুতে শোকস্তবদ্ধ সিনেপাড়া। তারই মাঝে বাংলার বুকে আরও এক শোকের খবর। প্রয়াত হলেন অ্যাঞ্চেল টেলিভিশন ও ডিজিটাল সম্প্রচারের জনক রতন লাল তাঁতিয়া।

  • will  celebrity candidate payel sarkar able to make bjp win BJC

    West Bengal ElectionsApr 8, 2021, 4:14 PM IST

    পদ্মবনে ঝংকার তুলেছেন পায়েল সরকার, সে আওয়াজ শুরুতেই মিলিয়ে যাবে কি না, উত্তর মিলবে ১০ এপ্রিল

    বাংলার রাজনীতিতে এখন এলেন-পেলেন সময় যাচ্ছে। বিভিন্ন গোত্রের মানুষজন বিভিন্ন দলে যোগ দিচ্ছেন আর বিধানসভার প্রার্থী হয়ে যাচ্ছেন। এ ব্যাপারে অন্যতম ভূমিকা রাখছে টলিউড।

  • two bengali film industry couple may gets truble due to violating high court rules BJC

    Bengali CinemaOct 25, 2020, 11:35 AM IST

    সৃজিত-মিথিলা, নুসরত নিখিল, কেন নো এন্ট্রি জোনে পুষ্পাঞ্জলি, সুরুচির প্রাঙ্গনে বিতর্ক

    এবছর এক অন্য পুজো। এক কথায় বলতে গেলে এবছরের পুজোর প্ল্যানিং-এর তালিকাতে থাকা সব পরিকল্পনাই সাধারণের জন্য বাতিল। তবে কেনও তা সেলেব মহলের জন্য প্রযোজ্য নয়! অষ্টমীর সকালের পর থেকেই শুরু হয়েছে এই মর্মে জল্পনা।

  • Rituparna Sengupta thought about Bengali film industry interview part-3 PNB
    Video Icon

     EntertainmentOct 3, 2020, 4:12 PM IST

    নেগেটিভ নয় পজেটিভ ভাবনায় বিশ্বাসী ঋতুপর্ণা, করোনা পরিস্থিতিতে বাংলা চলচ্চিত্র নিয়ে কি বললেন তিনি শুনে নিন

    নর্মাল থেকে নিউ নর্মাল সিঙ্গাপুরে দিন কাটছে ঋতুপর্ণা সেনগুপ্তের। সমস্যা থাকলেও নিউ নর্মাল শিখিয়েছে অনেক কিছুই। তবে তিনি পজেটিভ চিন্ত ভাবনায় বিশ্বাসী। ভার্চুয়াল আড্ডায় বাংলা চলচ্চিত্র নিয়ে কি বললেন 'ঋতু' দেখে নিন।
     

  • The popular starkids of Bengali film industry ADB

    Bengali CinemaAug 11, 2020, 5:05 PM IST

    তৃষাণ-অন্বেষা-অভিমুন্য, জনপ্রিয়তায় ভরা টলিউডের স্টারকিডদের জীবন

    বলিউডের স্টারকিডরা সর্বক্ষণ সংবাদ শিরোনামে। তাঁরা কখন বেরচ্ছেন, কোথায় যাচ্ছেন, কী করছেন, যাবতীয় তথ্য বেরিয়ে আসে পাপারাৎজির হাত ধরে। এমনকি সাধারণ মানুষেরও তারকাদের সন্তানদের নিয়ে উন্মাদনা তুঙ্গে। যেমন সইফ আলি খান এবং করিনা কাপুরের ছেলে তৈমুর আলি খান জন্মাবার পর থেকে এখনও পর্যন্ত লাইমলাইট কেড়েছে বলিউড অভিনেতা অভিনেত্রীদের। পাপারাৎজিদের হাত দেখানও শিখেছে তৈমুর। অন্যদিকে জনপ্রিয়তা মোটেই কম নয় শাহরুখ, আমির, অক্ষয়ের ছেলেমেয়েদের। 
     

  • Abhishek Chatterjee reveals about the nepotism in Tollywood AD

    Bengali CinemaJun 20, 2020, 5:02 PM IST

    'প্রিয় দাদা-দিদি জোট বেঁধে ছবি থেকে বের করে দেয়', লক্ষ্মীর ভাড় ভেঙে সংসার চালিয়েছিলেন অভিষেক

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে বিস্ফোরক হয়ে উঠেছে দেশবাসী সহ কিছু সংখ্যক তারকারা। বলিউডই নয়, নেপোটিজমের ঝড় উঠেছে টলিউডেও। বাংলা ইন্ডাস্ট্রিকে কীভাবে চলে স্বজনপোষণ সেই নিয়ে সম্প্রতি মুখ খুলেছেন শ্রীলেখা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্তের নাম নিয়ে তিনি জানিয়েছেন অভিনেত্রী হওয়ার সমস্ত গুণ থাকতেও তাঁকে ছবি থেকে বের করে দেওয়া হয় এবং ঋতুপর্ণাকে হিরোইন বানানো হয়। শ্রীলেখার পর অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের পুরনো ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। 

  • Almost one and a half decade, Prosenjit Chatterjee manages to be the Industry of Tollywood

    BollywoodMay 4, 2020, 10:07 PM IST

    বুম্বা দা মানেই ইন্ডাস্ট্রি, নিজের কাঁধে টলিউডের বাণিজ্যের মোড় ঘুরিয়েছিলেন প্রসেনজিৎ

    তিনি ইন্ডাস্ট্রি, বাংলা চলচ্চিত্র জগতের বাণিজ্যিক দায়িত্ব একা নিজের কাঁধে নিয়ে চলেছিলেন দেড় দশক। তিনি সকলের প্রিয় বুম্বা দা। দেড় দশক ধরে কীভাবে ইন্ডাস্ট্রিকে একা হাতে ধরে রেখেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তা আজও ভাবলে অবিশ্বাস্যই লাগে। ইন্ডাস্ট্রি বলতে এখনও তাঁকে চেনে সবেই টলিউডে। বর্ষীয়ান অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের ছেলে হিসেবে পরিচিতি লাভ নয়, পুরোটাই নিজের কাজের জন্য অর্জন করেছেন প্রসেনজিৎ। এক সময় পশ্চিমবঙ্গে গ্রামবাংলার ভিড়কে চিহ্নিত করে, একের পর এক বাণিজ্যিক ছবি তৈরি করে গিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 

  • The cold war is still on between Koel Mallick and Swastika Mukherjee

    Bengali CinemaApr 28, 2020, 1:33 PM IST

    জিতের সঙ্গে কোয়েলের ঘনিষ্ঠতা, স্বস্তিকার সঙ্গে ব্রেক আপ, এই কী ক্যাট ফাইটের কারণ

    ক্যাট ফাইট নিয়ে কার না উৎসাহ থাকে। তার উপর ফিল্ম ফ্রাটারনিটির দুই নায়িকা হলে তো কোনও কথাই নেই। স্বস্তিকা মুখোপাধ্যায় এবং কোয়লে মল্লিকের ঠান্ডা লড়াইয়ের কথা প্রায় অধিকাংশ সিনেপ্রেমীরাই জানে। আজ কোয়েলের জন্মদিনে এই ক্যাট ফাইটের কথাও উঠে আসে। নিসপাল সিং রানের সঙ্গে কোয়েলের সম্পর্ক নিয়ে কটূক্তি, জিতের সঙ্গে কোয়লের ঘনিষ্ঠতা নিয়েও নানা মন্তব্য করেছিলেন স্বস্তিকা।

  • The trend of plastic surgeries has started in the Bengali film industry

    Bengali CinemaMar 11, 2020, 12:55 PM IST

    প্লাস্টিক সার্জারি গ্রাস করছে টলিউডকে, লিপ ফিলার্সের উন্মাদনায় মিমি-নুসরত

    প্লাস্টিক সার্জারি নিয়ে যে যতই নাক শিঁটকাক, হলি থেকে বলি এখন প্লাস্টিক সার্জারিরই ইনফ্লুয়েন্সে ভাসছে। আয়নার সামনে দাঁড়ালেই নজরে পড়ছে নানা খুঁত। বড়ো সড়ো খুঁত হলে প্রায় সকলেই ছুঁট দেন লস এঞ্জেলস কিংবা দুবাই। সেখানেই নাকি রয়েছে প্লাস্টিক সার্জারির আসল ঘাঁটি। আমেরিকার কার্দাশিয়ানদের হাত ধরেই প্লস্টিক বিউটির ট্রেন্ড শুরু হয় ওয়েস্টার্ন কালচারে। তার আগেও বহু অভিনেতা-অভিনেত্রীই শরীরে কাঁচি-ছুরির চালানোর জন্য প্লাস্টিক সার্জানের শরণাপন্ন হয়েছিলেন ঠিকই তবে ট্রেন্ড চালু করে এই কার্দাশিয়ান পরিবার। সেই ট্রেন্ড যেন দিনে দিনে বেড়েই চলেছে। করিনা থেকে ক্যাটরিনা, ফিলার্স, চিক ইমপ্লান্ট, মেলানিন থেরাপির ফ্যান। যেমন শ্রুতি হাসান তো দিন কতক আগে স্বীকারই করে ফেললেন যে তিনি লিপ ফিলার্স নিয়ে অবেসসড হয়ে পড়েছিলেন। বছর কয়েক ধরে প্লাস্টির বিউটির থাবা পড়েছে বাংলার বিনোদন জগতেও। 

  • actor soham chakraborty turns 36 today

    Bengali CinemaMar 4, 2020, 5:55 PM IST

    টলিউডে তিনি আজও মাস্টার বিট্টু, সোহমের জন্মদিনে চলচ্চিত্র জগতের সফর কাহিনি

    শিশুশিল্পী হিসেবে সিনেজগতে পদার্পণ অভিনেতা সোহম চক্রবর্তীর। 'ছোট বউ' ছবিতে ২ বছর ৬ মাসের মাস্টার বিট্টুকে দেখে প্রশংসার পুল বেধেছিল দর্শকমহল। এই ছবির সেই হর্লিক্স খাওয়ার দৃশ্য আজও প্রিয় সকলের কাছে। আজ ৩৬-এ পা দিলেন সোহম। শিশুশিল্পী হিসেবে সোহমকে পছন্দ হয় সত্যজিৎ রায়ের। তিনি তাঁর ছবি 'শাখা প্রশাখা'-এ 'ডিঙ্গো'র চরিত্রে কাস্ট করেন।

  • The Bengali film industry breaks down the death of Actor Tapas Paul

    Bengali CinemaFeb 18, 2020, 10:53 AM IST

    তাপস পালের মৃত্যুতে শোকস্তব্ধ বাংলা সিনেমা জগত, প্রতিক্রিয়া তারকাদের

    গুরুদক্ষিণা, দাদার কীর্তি, ভালবাসা-ভালবাসা, সাহেব-সহ একাধিক ছবি উপহার দিয়েছেন দর্শকদের। ১৯৮৬ সালে মাধুরী দিক্ষীত-এর বিপরীতে 'অবোধ' ছবিতে কাজ করেছেন তিনি।

  • Today is Parno Mitra's 33th Birthday

    Bengali CinemaOct 31, 2019, 8:50 PM IST

    পায়ে পায়ে পার্নো এবার ৩৩-এ, জন্মদিনে থাকল তার সেরা কিছু মুহুর্ত

     প্রত্য়েক মানুষের জীবনেই তার জন্মদিন একটা গুরুত্বপূর্ণ দিন। সাধারন থেকে সেলিব্রেটি সবাই  এই দিনটা নিজের মত উপভোগ করেন। আর সে ভাবেই পার্ণো  মিত্রের জন্য় আজকের দিনটা দারুন একটা দিন। আজ যে পার্ণো  মিত্রের ৩৩ তম জন্মদিন। বাংলা চলচ্চিত্র জগতের সহ-অভিনেতা থেকে শুরু করে সমস্ত ভক্তদের  কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছায় ভরে গেছে পার্নো মিত্রার সোশ্য়াল অ্য়াকাউন্ট।  ঋতুপর্ণা সেনগুপ্ত, মিমি চক্রবর্তী থেকে শুরু করে আবির চ্যাটার্জী, পাওলি দাম প্রায় সমস্ত বাঙালি সেলিব্রিটি তাদের পার্ণকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।
     

  • Photo gallery of actress Rii

    Bengali CinemaJul 21, 2019, 7:00 PM IST

    সাহসী অভিনেত্রী ঋ! কেমন কাটে তাঁর দিন-রাত, দেখুন ছবিতে ছবিতে

    নাম ঋতুপর্ণা সেন। কিন্তু বাংলা বিনোদন জগতে তিনি ঋ নামে পরিচিত। নামের মতোই কাজের দিক থেকেও ব্যতিক্রমী ঋ। বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। অভিনেত্রীকে চিনে নেওয়া যাক ছবিতে ছবিতে। 
     

  • Rabindranath Tagore story in Bengali film industry

    Bengali CinemaMay 9, 2019, 11:24 AM IST

    রবীন্দ্রনাথ ঠাকুরের রচনায় কতটা ঋদ্ব বাংলা চলচ্চিত্র জগত

    বাংলা সংস্কৃতিক জগতের এক অধ্যায় কবিগুরু। পদ্য থেকে গদ্য, নৃত্যনাট্য, গান তাঁর অবদানে পুষ্ট আপামর বাঙালী। তারই কলম সৃষ্ট চরিত্রেরা ভিন্ন সময় জীবন্ত হয়ে উঠেছে ক্যামেরার সামনে, তুলেধরেছে তৎকালীন সমাজ জীবনের একটুকরো উপমা। বিভিন্ন পরিচালকের হাতে তাদের মুক্তি ঘটেছে প্রেক্ষাগৃহে। সাদা কালো থেকে রঙিন পর্দা, পরিবর্তন এসেছে সমাজের, দৃষ্টিভঙ্গির, কিন্তু আজও ততটাই প্রাসঙ্গিক রবীন্দ্রনাথ ঠাকুরের রচনা। তিনিই রবীন্দ্রনাথ, যাঁর কলম অনায়াসে মানুষের মনের গভীরের আবেগকে ছুঁয়ে ফেলত চোখের পলকে।