Bengali Television Actress  

(Search results - 23)
  • undefined

    Bengali CinemaApr 3, 2021, 11:16 AM IST

    ২৮ দিনের প্রেমেই সোজা বিয়ের পিঁড়িতে 'দেবশ্রী', আদুরে উষ্ণ চুম্বনে জামাইবাবুকে শুভেচ্ছা শুভশ্রীর

     বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পরিবারে খুশির খবর।  ২ এপ্রিল,অর্থাৎ গতকালই সাতপাকে বাঁধা পড়লেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের  দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়।  দীর্ঘদিনের বন্ধু অমিত ভাটিয়ার সঙ্গে নতুন জীবন শুরু করলেন দেবশ্রী। হাতেগোনা অতিথিতেই ধুমধাম করে অনুষ্ঠিত হল দেবশ্রীর বিয়ের অনুষ্ঠান। দিদি-জামাইবাবুর বিয়ের ছবি পোস্ট করে নতুন জীবনের শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল ছবি।

  • <p>যেন সাক্ষাৎ মা কালী, বঙ্গতনয়াদের দীপাবলির সাজে হার মানল বলিউডের গ্ল্যামার</p>

    Bengali CinemaNov 14, 2020, 6:12 PM IST

    যেন সাক্ষাৎ মা কালী, বঙ্গতনয়াদের দীপাবলির সাজে হার মানল বলিউডের গ্ল্যামার

    দীপাবলির শুভেচ্ছায় ভরছে সোশ্যাল মিডিয়ায়। করোনা আবহে এখনও রয়েছে রোকটোক। নিউ নর্ম্যালে আমরা ঢুকে পড়লেও রয়েছে একাধিক সতর্কতা অবলম্বন করেই চলছে কালীপুজোর সেলিব্রেশন। এরই মাঝে একঝাঁক টেলি তারকার দীপাবলি শুভেচ্ছায় মন ভরেছে সাইবারবাসীর। দর্শনা বণিক, মনামী ঘোষ থেকে শুরু করে দেবলীনা কুমার, সন্দীপ্তা সেন, উষসী রায়, শ্রীমা ভট্টাচার্য, কেউই বাদ পড়েননি। 

  • <p>বাংলা টেলি দুনিয়ার প্রিয়ঙ্কা চোপড়া, এক ঝলকে বাজিমাত দেশি গার্লের লুক অ্যালাইকের</p>

    Bengali CinemaOct 13, 2020, 11:20 PM IST

    বাংলা টেলি দুনিয়ার প্রিয়ঙ্কা চোপড়া, এক ঝলকে বাজিমাত দেশি গার্লের লুক অ্যালাইকের

    কথায় বলে একই রকম দেখতে সাতজন মানুষ গোটা পৃথিবীর বিভিন্ন কোণায় রয়েছে। আপনি যদি ভাগ্যবান হন তাহলে সেই লুক অ্যালাইককে একদিন খুঁজে পাবেন। বলিউড তারকাদের সঙ্গে এমন অনেক মিলই হলিউড তারকাদের রয়েছে। এমনকি খেলার দুনিয়ার ব্যক্তিত্বের সঙ্গেও মিল রয়েছে বলিউড ব্যক্তিত্বদের। তবে বলিউডের সঙ্গে বাংলার তারকার মিল কি রয়েছে। অবশ্যই রয়েছে। বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী তথা ভ্যাম্পের সঙ্গে মুখের অবিকল মিল রয়েছে প্রিয়ঙ্কা চোপড়ার। 

  • <p>বিকিনি হোক বা শাড়ি, গ্ল্যামার ও হটনেসে এগিয়ে বাংলার টেলি নায়িকারা</p>

    Bengali CinemaSep 2, 2020, 5:43 PM IST

    বিকিনি হোক বা শাড়ি, গ্ল্যামার ও হটনেসে এগিয়ে বাংলার টেলি নায়িকারা

    বাংলা টেলিভিশন মানেই রাখঢাক। টলিউডের মতো গ্ল্যামার নেই। এমনটাই মনে করত অনেক মানুষ। যার কারণে ছোটপর্দা এবং বড়পর্দার মধ্যে পার্থক্য খুঁজে বের করত। নিন্দুকদের কথায় ছোটপর্দার নায়িকারা বড়পর্দার নায়িকাদের কাছে ফেল। তবে এখন সেই সংজ্ঞা, সেই বক্তব্য গিয়েছে বদলে। বাংলা টেলিদুনিয়ার নায়িকারা এখন রীতিমত টেক্কা দিচ্ছে টলিউড নায়িকাদের। শাড়ি হোক বা বিকিনি সবেতেই দারুণ সাবলিল এই অভিনেত্রীরা। কে কে রয়েছে এই তালিকায়। দেখে নিন। 

  • <p>ஆனால் கோலிவுட் திரையுலகில் நிலைமையே வேறு, எப்பேர்ப்பட்ட பிரபலங்களின் வாரிசாக இருந்தாலும் அவர்கள் போராடி வந்தால் மட்டுமே நிலைக்க முடியும். அந்த வகையில் பல போராட்டங்கள் விமர்சனங்களை எதிர்த்து வெற்றி கண்டவர்கள் சிலரே...</p>

    Bengali CinemaAug 31, 2020, 8:35 AM IST

    টলি-ফাঁদে পা, অভিনয়ের সুযোগ দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকা লোপাট, গ্রেফতার টেলি অভিনেত্রী

    টলিউডে মিলবে শ্যুটিং-এর সুযোগ। এমনটাই স্বপ্ন থাকে হাডার হাজার ছেলে মেয়েদের চোখে। আর স্বপ্নের তারকারাই যখন কাছে এসে সেই স্বপ্নপূরণের গল্প বলে, তখন তা বিশ্বাস করতে খুব একটা অসুবিধে হয় না।

  • <p>'রাশি' ধারাবাহিকের খলনায়িকার হটনেসে কুপোকাত ভক্তমহল, রইলন জুহির সিজলিং অ্যালবাম</p>

    Bengali CinemaAug 30, 2020, 3:15 PM IST

    'রাশি' ধারাবাহিকের খলনায়িকার হটনেসে কুপোকাত ভক্তমহল, রইল জুহির সিজলিং অ্যালবাম

    বাংলা ধারাবাহিক 'রাশি'-তে রীটার চরিত্রে অভিনয় করে মুগ্ধ করেছিলেন জুহি সেনগুপ্ত। ভক্তদের কাছে সেরা খলনায়িকার তকমাও পেয়েছিলেন তিনি। 'রাশি' ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন গীতশ্রী রায়। তাঁর জনপ্রিয়তার কাছে জুহির জনপ্রিয়তা কোনও অংশে কম ছিল না। ছিল বললে ভুল হবে। ফ্যান ফলোয়িংয়ের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে জুহির। জনপ্রিয়তার ক্ষেত্রে তাঁকে মাত দেওয়া সহজ নয়, কারণ তাঁর ফ্যাশন। ইনস্টাগ্রামে অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে বেশ অ্যাক্টিভ জুহি। সেখানেই নিত্যদিন নানা পোস্ট করতে থাকেন অভিনেত্রী। 

  • <p>একটি ধারাবাহিকের যাত্রা শেষ হতে না হতেই এক উপহার পেলেন মনামি। এই উপহারের সঙ্গে জড়িয়ে আছে রূপোর ছোঁয়া। কয়েক মাস আগেই ইউটিউব চ্যানেল খুলেছিলেন মনামি।&nbsp;</p>

    Bengali CinemaAug 21, 2020, 5:21 PM IST

    শেষ হল মনামির 'ফুচকা'র প্লেট, বিনোদনের নয়া ডোজের আশায় ভক্তমহল

    লকডাউনে মিনি সিরিজ নিয়ে হাজির হয়েছিলেন মনামি ঘোষ। মাঝে 'ইরাবতীর চুপকথা' শ্যুটিংয়ের জন্য ব্যস্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী। মিনি সিরিজ 'ফুচকা'র শেষ পর্ব শেয়ার করলেন মনামি। বিনোদন নতুন ডোজের আশায় বসে ভক্তমহল।
     

  • <p>বিকিনি হোক বা শাড়ি, টেলি অভিনেত্রী অঙ্কিতার ফিটনেস দেখলে অবাক হবেন আপনিও</p>

    Bengali CinemaAug 18, 2020, 5:30 PM IST

    বিকিনি হোক বা শাড়ি, টেলি অভিনেত্রী অঙ্কিতার ফিটনেস দেখলে অবাক হবেন আপনিও

    বাংলা টেলি জগতের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার। জরোয়ার ঝুলমকো, আমাদের ছোট নদী, ভূমিকন্যার মত বিখ্যাত ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। গত বছর বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন এই টেলি অভিনেত্রী। তাঁর বর এই বিনোদন ইন্ডাস্ট্রির একেবারেই নয়। সৌমিত্র পালের সঙ্গে গাটছড়া বেঁধে সেই সুখবর পেড়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি আরও এক সুখবর প্রকাশ্যে আনেন নেটদুনিয়ায়। 

  • <p>হটনেস অ্যালার্ট, মনামীর ব্যাকলেস স্যুইমসুটে পারদ চড়ল ভক্তদের বুকে&nbsp;<br />
&nbsp;</p>

    Bengali CinemaAug 10, 2020, 9:42 PM IST

    'ফুচকা'র রহস্য বাড়ছে ক্রমশ, নিজের মিনি সিরিজের নতুন পর্ব নিয়ে হাজির মনামী

    লকডাউনে মিনি সিরিজ নিয়ে হাজির হয়েছিলেন মনামী ঘোষ। মাঝে 'ইরাবতীর চুপকথা' শ্যুটিংয়ের জন্য ব্যস্ত হয়ে পড়েছিলেন অভিনেত্রী। যার জেরে 'ফুচকা'র নতুন পর্ব নিয়ে বসতে পারছিলেন না তিনি। অবশেষে ইউটিউব চ্যানেলে নিয়ে এলেন পঞ্চম এপিসোড।

  • <p>'করোনা রোগীদের অচ্ছুত ভাববেন না', কোভিডে আক্রান্ত প্রীতি বিশ্বাস, হাসপাতাল থেকে দিলেন বার্তা</p>

    Bengali CinemaAug 8, 2020, 6:38 PM IST

    'করোনা রোগীদের অচ্ছুত ভাববেন না', কোভিডে আক্রান্ত প্রীতি বিশ্বাস, হাসপাতাল থেকে দিলেন বার্তা

    ছোটপর্দায় ধীরে ধীরে হানা দিচ্ছে করোনা। নীল ভট্টাচার্যের পর এবার করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী প্রীতি বিশ্বাস। সম্প্রতি নার্সিং হোম থেকে দিলেন এক বিশেষ বার্তা। রোগ প্রতিরোধ ক্ষমতা কীভাবে বাড়াবেন, জানালেন প্রীতি।
     

  • <p>যারা বেশি যাঁকজমক সাজ পছন্দ করেন না তাদের কাছে মনামির এই লুক বেশ পছন্দের। অন্যদিকে পার্টি অবতারে ক্রপ টিউব এবং লং স্কার্ট। হাউজ পার্টি, রুফ পার্টিতে অনায়াসে এই পোশাকের সঙ্গে মনামির মত হালকা অ্যাকসেসরির ব্যবহারও করতে পারেন।<br />
&nbsp;</p>

    Bengali CinemaMay 13, 2020, 10:56 PM IST

    চার-চারটি চরিত্রে একাই করলেন অভিনয়, লকডাউনে তৈরি হল মনামীর শর্ট ফিল্ম, শেষে রয়ে গেল রহস্য

    লকডাউনে শর্ট ফিল্ম নিয়ে হাজির মনামি। নিজেই অভিনয় করলেন চার চারটি চরিত্র। শেষে রয়ে গেল অদ্ভুত এক রহস্য। আগামী এপিসোডে খুলবে রহস্যের জট।
     

  • <p>লকডাউন শেষ হতে ফ্যাশনের জলবা, টেলি অভিনেত্রীদের শিখে নিন সাজগোজের পাঁচকাহন</p>

    Bengali CinemaMay 6, 2020, 1:08 PM IST

    লকডাউন শেষ হতে ফ্যাশনের জলবা, টেলি অভিনেত্রীদের শিখে নিন সাজগোজের পাঁচকাহন

    লকডাউনের মেয়াদ বেড়ে চলেছে ক্রমশ। করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। যার জেরে মানুষের মধ্যে আতঙ্কও করোনা ভাইরাসের থেকে দ্রুতগতিতে ছড়িয়ে পড়ছে। এই আতঙ্ক কাটাতে সকলের সহায় এখন স্মার্টফোন। আগে দিনে ১০ ঘন্টা ব্যবহার করলে, এখন স্মার্টফোনের ব্যবহার বেড়েছে প্রায় ১৪-১৫ ঘন্টা। সিরিজ, সিনেমা, পিডিএফ-এ বই পড়া এসবই লেগে রয়েছে। এরই মধ্যে অসংখ্য মহিলাদের উৎসাহ ফ্যাশন এবং সাজগোজ নিয়ে। লকডাউন শেষ হলেই বাইরে বেরনো, আশপাশে ঘুরতে যাওয়া, পার্টি করা। এসবের জন্য কোন ফ্যাশন কিরকম ট্রেন্ডে রয়েছে তা জানা খুব প্রয়োজনীয়। আর ফ্যাশন মানে কমফার্টের সঙ্গে কোনও ছেলেখেলা নয়। তাই বাংলা টেলিভিশন অভিনেত্রীদের থেকেই পাওয়া যাচ্ছে বিশেষ ফ্যাশন টিপস। 

  • <p>হট যোগার ছবি পোস্ট শ্রীময়ীর, 'কৃষ্ণকলি' রাধারানী এখন ইন্টারনেট সেনসেশন</p>

    Bengali CinemaMay 2, 2020, 11:26 PM IST

    হট যোগার ছবি পোস্ট শ্রীময়ীর, 'কৃষ্ণকলি' রাধারানী এখন ইন্টারনেট সেনসেশন

    হট যোগার ছবি পোস্ট শ্রীময়ী চট্টোরাজের। 'কৃষ্ণকলি' ধারাবাহিকের অভিনেত্রী এখন নেটদুনিয়ার সেনসেশন। ফিটনেস গোলস সঙ্গে নিয়ে লকডাউন কাটাচ্ছেন শ্রীময়ী।

  • মনামীর ছবি

    Bengali CinemaApr 25, 2020, 9:27 PM IST

    মনামী ঘোষের 'বেলা চাও'-এ মুগ্ধ টলিপাড়া, সুরে সুরে মন মাতালেন অভিনেত্রীর

    লকডাউনে আয়ুষ্মান খুরানার মত সুর ধরলেন মনামি। বেলা চাও গেয়ে মুগ্ধ করলেন ভক্তদের। নেটদুনিয়ার নয়া সেনসেশন বাংলা টেলিভিশনের অভিনেত্রী।

  • <p>'ত্রিনয়নী'র শ্রুতির নয়া প্রতিভা, প্রশংসায় পঞ্চমুখ সাইবারবাসী</p>

    Bengali CinemaApr 25, 2020, 4:23 AM IST

    'ত্রিনয়নী'র শ্রুতির নয়া প্রতিভা, প্রশংসায় পঞ্চমুখ সাইবারবাসী

    ত্রিনয়নী ধারাবাহিকের অভিনেত্রী শ্রুতি দাসের নয়া প্রতিভায় মুগ্ধ নেটিজেন। অভিনয় ছাড়াও যে এ গুণ অভিনেত্রীর ছিল তা অজানা ছিল ভক্তদের কাছে।