Bhagalpur  

(Search results - 3)
  • <p><strong>भागलपुर (Bihar )।</strong> बिहार विधानसभा चुनाव (Bihar Assembly Elections) को लेकर 23 अक्टूबर को प्रधानमंत्री नरेंद्र मोदी (Prime Minister Narendra Modi) बिहार आ रहे हैं। वे तीन चुनावी सभाओं को संबोधित करेंगे। जिसे लेकर एनडीए (NDA) के समर्थकों में उत्साह है। लेकिन, प्रशासन के लिए परेशानी बढ़ गई है। क्योंकि मीडिया रिपोर्ट्स के मुताबिक आतंकी संगठनों और नक्सलियों से उनकीक सुरक्षा को खतरा है। हालांकि इसे देखते हुए संबंधित तीन जिलों के डीएम-एसपी के अलावा अन्य वरीय अधिकारियों को अलर्ट किया है। बता दें कि पीएम इस दौरान बिहार में लगभग सवा सात घंटे रहेंगे।</p>

    India 21, Oct 2020, 6:19 PM

    পুলিশ থেকে নেতা-মন্ত্রী, মোদীর মঞ্চে উপস্থিত থাকতে হলে করোনা পরীক্ষা বাধ্যতামূলক

    বিহার বিধানসভা নির্বাচন রীতিমত গুরুত্বপূর্ণ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে। আর সেই কারণেই করোনা-কালে জনসমাবেশ করবেন তিনি। বিহার নির্বাচন উপলক্ষ্যে একগুচ্ছ সভায় উপস্থিত থাকার কথা তাঁর। আর সেই কারণে প্রথম থেকেই রীতিমত সাবধানতা অবলম্বন করা হচ্ছে। আগামী ২৩ অক্টোবর  প্রথম জনসমাবেশ।  একটি সূত্র জানাচ্ছে এই সমাবেশ করোনাভাইরাস সংক্রান্ত স্বাস্থ্যবিধির ওপর রীতিমত জোর দেওয়া হয়েছে। বিজেপি সূত্রে খবর শুধু প্রথম বা দ্বিতীয় সভা নয় সবকটি সভাতেই জোর দেওয়া হবে করোনাভাইরাস সংক্রান্ত প্রোটোকলের ওপর। 
     

  • undefined

    India 2, Sep 2020, 12:43 PM

    গ্রামীণ ভারতে করোনাভাইরাসের করুণ ছবি দেখালেন চিকিৎসক, বললেন অধিকাংশ মানুষই রোগের বাহক

     গ্রামীণ ভারতে করোনাভাইরাসের করুণ ছবি তুলে ধরলেন এক চিকিৎসক। তাঁর দাবি  বিহারের ভাগলপুর ও সংলগ্ন গ্রামগুলির অধিকাংশ বাসিন্দাই করোভাইরাস রোগের সম্ভাব্য বাহক। ভাগলপুর হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক কুমার গৌবর বলেছেন, ভাগলপুর আর তার পাশ্ববর্তী গ্রামগুলিতে করোনাভাইরাসের সংক্রমণ পর্যবেক্ষণের জন্য গিয়েছিলেন তিনি। তখনই গ্রামের বাসিন্দাদের করুণ ছবিটি তিনি দেখতে পান।

  • undefined

    India 14, Aug 2020, 6:14 PM

    কোভিড হাসপাতালে পড়ে আছেন সর্বশেষ ডাক্তার, তাঁকে বাঁচাতে নিযুক্ত সশস্ত্র রক্ষীরা

    কেউ রাজি হননি দায়িত্ব নিতে। নিজে থেকে এগিয়ে এসেছিলেন ডাক্তার কুমার গৌরব। বিহারের ভাগলপুরের কোভিড হাসপাতালের বর্তমান প্রধান। এখন তাঁকে পাহাড়া দিচ্ছেন সশস্ত্র প্রহরীরা।