Big B  

(Search results - 24)
  • <p>Amitabh Bachchan is back on the sets of Kaun Banega Crorepati 11 and continues to charm the audience with his wit and inimitable humour.&nbsp;</p>

    Bollywood6, Jun 2020, 10:18 AM

    ঐশ্বর্যর প্রশংসায় বিরক্ত হয়েছিলেন অমিতাভ, কী জবাব দিয়েছিলেন প্রতিযোগীকে

    অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। তবে  এবার কোনও অভিনেতার সঙ্গে   নাম জড়ায়নি ঐশ্বর্য রাই বচ্চনের। বরং শ্বশুর অমিতাভের সঙ্গে নাম জড়িয়েছে অভিনেত্রীর। সম্প্রতি অমিতাভের রিয়্যালিটি শো 'কৌন বনেগা ক্রোড়পতি'সিজন ১১-তে এক প্রতিযোগী পুত্রবধূ ঐশ্বর্যর প্রশংসায় পঞ্চমুখ। কোনওভাবে তাকে থামাতে পারেননি অমিতাভ। শেষমেষ খানিকটা বিরক্ত হয়ে হতাশ হয়ে পড়েছিলেন বিগ বি। জানুন কী এমন বলেছিল সেই প্রতিযোগী যাতে বিরক্ত হয়েছিলেন অমিতাভ।

  • undefined

    Bollywood6, Jun 2020, 9:36 AM

    রেখার বিরুদ্ধে অশ্লীল মন্তব্য, মেজাজ হারিয়ে ভক্তকে বেদম মেরেছিলেন অমিতাভ

    বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন এই জুটি।  সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে  হিট। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও।  বাস্তবে খুব শান্ত প্রকৃতির মানুষ অমিতাভ। কিন্তু রেগে গেলে তিনি পুরোটাই অন্য। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, শুটিং চলাকালীন রেখার সম্বন্ধে অশ্লীল মন্তব্য শোনায় মেজাজ হারিয়ে বেদম মারধর করেছিলেন বিগ বি। পরিণতি কী হয়েছিল, জেনে নিন।

  • <p>According to another report, by Outlook Pakistan, the headline read: Aishwarya Rai blamed her rumoured “marital woes” for ‘alleged suicide'.&nbsp;</p>

    Bollywood30, May 2020, 11:35 AM

    গর্ভাবস্থার কথা গোপন করে ছবিতে শুটিং ঐশ্বর্যর, বিতর্কের রাশ টেনেছিলেন স্বয়ং অমিতাভ

     বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। তবে এমন বির্তকের মুখেই পড়েছিলেন যা কিনা তার পিছু ছাড়ছিল না। কোনও না কোনও কারণে বারংবার শিরোনামে উঠে আসছিল ঐশ্বর্যর নাম। তার সেই ঘটনায় আজও সরগরম পেজ-থ্রি পাতা। অবশেষে সেই বিতর্কের অবসান করেছিলেন স্বয়ং বিগ বি, জেনে  নিন বিশদে।

  • <p>Working with AB has been supreme greatness! Today @SrBachchan packed up an hour before the actual pack up but he stayed back on set just to give ques! I can’t begin to explain the amount of things I am learning on set just by watching him!!!! — Alia Bhatt (@aliaa08) June 7, 2018</p>

    Bollywood27, May 2020, 1:13 PM

    পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরাতে উদ্যোগী অমিতাভ, বাসের ব্যবস্থা করলেন যোগী রাজ্যে

    যোগী রাজ্যে সাহায্যের হাত বাড়িয়ে  পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়ালেন বিগ বি। উত্তরপ্রদেশের পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর জন্য মোট ১০ টি বাসের ব্যবস্থা  করলেন অভিনেতা। এই প্রথম নয়, মে মাসের শুরুর দিকেও ভিন রাজ্যে শ্রমিকদের জন্য কাজ করেছে বিগ-বির সংস্থা। একেবারে নিজের মতোন করে পরিযায়ী শ্রমিকদের জন্য কাজ করে চলেছেন অমিতাভ।

  • <p>Amitabh Bachchan is very active on social media. These days during this lockdown time, he is seen sharing many videos on fitness and wellness.&nbsp;<br />
&nbsp;</p>

    Bollywood20, May 2020, 11:40 AM

    বাইসাইকেলে চেপে কোথায় যেতে চান অমিতাভ, ইচ্ছাপ্রকাশ করলেন টুইট পোস্টে

    বছর ৭৭ হলেও মনের অদম্য ইচ্ছাশক্তি রয়েছে অমিতাভের। সম্প্রতি নিজের টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন বিগ-বি। নিজের বাইসাইকেলে চেপে নয়া যাত্রায় পাড়ি দিতে চান অমিতাভ। আগামী ১২ জুন অমিতাভের গুলাবো সিতাবো অ্যামাজন প্রাইম-এ  মুক্তি পাবে।

  • undefined

    Bollywood29, Apr 2020, 9:57 AM

    ৩৭ বছর পার, অন্তর্বাসে সোশ্যাল মিডিয়ায় নজর কাড়লেন বিগ বি

    ৩৭ বছর আগেই আজকে সেই বিশেষ দিন। অমিতাভের বিখ্যাত সিনেমা 'মহান' ১৯৮৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে বিকিনির ছবি শেয়ার করেছেন বিগ-বি। ৩৭ তম চলচ্চিত্র বর্ষে পুরোনো নস্টালজিয়ায় ফিরে গেছেন অভিনেতা।

  • पिता के सवाल का जवाब देते हुए अमिताभ बच्चन ने बताया कि उनके दोस्तों के अलावा साथ में जय बच्चन भी जा रही हैं। हरिवंश ने इस बात को सुनकर बिग बी से कहा कि अगर तुम दोनों लंदन जाना चाहते हो तो पहले शादी कर लो और फिर वहां जाओ।

    Bollywood28, Apr 2020, 10:15 AM

    মৃত্যুর সঙ্গে লড়ছেন অমিতাভ বচ্চন, চিকিৎসকের ঘোষণায় কী প্রতিক্রিয়া হয়েছিল জয়ার

    বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন, যার অভিনয় আজও মুগ্ধ  গোটা দর্শককুল। একের পর এক সিনেমায় অভিনয় করে তা ভক্তেদের মণিকোঠায় স্মরণীয় করে রেখেছেন বিগ-বি। অভিনেতার অভিনয় জীবনের বাইরেও ব্যক্তিগত জীবনে এমন এক ঘটনা ঘটেছিল যা খুব কম মানুষই জানে। এবং সেই ঘটনা নড়িয়ে দিয়েছিল বচ্চন পরিবারকে। লকডাউনের মধ্যেও সেই পুরোনো ঘটনা আবারও প্রকাশ্যে এসেছে। কী করেছিলেন অমিতাভ, জানলে চমকে যাবেন আপনিও।

  • बैसाखी अमिताभ ने अपनी फिल्म सुहाग के गाने 'तेरी रब ने बना दी जोड़ी' की फोटो अपने इंस्टाग्राम पर शेयर की थी, जिसमें वो भांगड़ा करते नजर आ रहे हैं। उन्होंने कैप्शन लिखा था- बैसाखी के पावन अवसर पर, लें बारम बार बधाई। ये दिन हर दिन मंगलमय हो, हम सब की यही दुहाई। हर्षित पल और मधुमय जीवन, अपने घर मनाएं। सुख शांत सुरक्षित रहें सदा, ईश्वर से यही दुआएं।

    Bollywood23, Apr 2020, 9:48 AM

    অল্পবয়সে সাধাসিধে অমিতাভ কেমন ছিলেন দেখতে, ইনস্টা-তে ছবি পোস্ট বিগ-বির

     আবারও সোশ্যাল মিডিয়ায়  ছবি পোস্ট  করে ভাইরাল হয়েছেন বিগ বি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে থ্রো-ব্যাক ছবি শেয়ার করেছেন বিগ-বি। সাধাসিধে অমিতাভের এমন দুলর্ভ ছবি প্রকাশ্যে আসা মাত্রই নজর কেড়েছে নেটিজেনদের। এর আগেও একাধিক ছবি পোস্ট করে ভাইরাল হয়েছেন অমিতাভ।

  • बैसाखी अमिताभ ने अपनी फिल्म सुहाग के गाने 'तेरी रब ने बना दी जोड़ी' की फोटो अपने इंस्टाग्राम पर शेयर की थी, जिसमें वो भांगड़ा करते नजर आ रहे हैं। उन्होंने कैप्शन लिखा था- बैसाखी के पावन अवसर पर, लें बारम बार बधाई। ये दिन हर दिन मंगलमय हो, हम सब की यही दुहाई। हर्षित पल और मधुमय जीवन, अपने घर मनाएं। सुख शांत सुरक्षित रहें सदा, ईश्वर से यही दुआएं।

    Bollywood18, Apr 2020, 4:45 PM

    দেশের প্রধানমন্ত্রী হলে ঠিক এটাই করতেন বিগ বি, ছক্কা হাঁকালেন টুইটে

    চ্যাট সোশন হোক বা জমাটি আড্ডা বরাবরই ফ্যানেদের কমেন্টের  জবাব দেন অমিতাভ। ব্লগের ১২ বছর পূর্তিতে একটি ছবি শেয়ার করেছেন অমিতাভ। দেশের প্রধানমন্ত্রী হলে অমিতাভ কি করতেন। এই প্রশ্নের উত্তরেই বাজিমাত করেছেন বিগ বি।

  • बात अमिताभ के वर्कफ्रंट की करें तो उनकी अपकमिंग फिल्म गुलाबो सिताबो, झुंड़, चेहरा, ब्रह्मास्त्र है। इसके अलावा वे साउथ की फिल्मों में भी काम कर रहे हैं।

    Bollywood18, Apr 2020, 2:35 PM

    'শোলে' প্রিমিয়ারের আজানা কাহিনি সামনে আনলেন অমিতাভ, ফিরে গেলেন সোনালি দিনের স্মৃতিতে

    আবার সোশ্যাল মিডিয়ায়  ছবি পোস্ট  করে ভাইরাল হয়েছেন বিগ বি। গতকালই তার ব্লগ লেখার ১২ বছর পূর্ণ হল। 'শোলে'র প্রিমিয়ারের দুলর্ভ ছবি শেয়ার করেছেন অভিনেতা। ছবিটিতে বচ্চনের সঙ্গে তার বাবা, মা, এবং জয়া বচ্চনকে দেখা যাচ্ছে।

  • इससे पहले भी कुछ दिन पहले ही अमिताभ बच्चन ने कोरोना वायरस को लेकर एक फैक्ट शेयर किया था, जिसके लिए भी अमिताभ बच्चन को काफी ट्रोल किया गया था। खास बात ये है कि इसके बाद में पीआईबी ने उनके तथ्यों का फैक्ट चेक किया था और इस फैक्ट चेक में सभी तथ्य गलत पाए गए थे। हालांकि, इसके बाद बिग बी ने अपना ट्वीट डिलीट कर दिया था।

    Bollywood7, Apr 2020, 8:58 AM

    টলি থেকে বলি, অমিতাভের উদ্যোগে সাড়া দিয়ে একজোট তারকারা

    সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট শেয়ার করে ভাইরাল হয়েছেন বিগ বি। তিনি একা নন, টলি -দক্ষিণী সকলেই সামিল হয়েছে তার এই প্রয়াসে। একটা মাত্র কালো চশমাকে হাতিয়ার বানিয়েই তৈরি হয়েছে গোটা ভিডিওটি।  যা মুহূর্তের মধ্যে নজর কেড়েছে সকলের।

  • ಬಿಗ್‌ ಬಿ - ಅಮಿತಾಬ್‌ ಬಚ್ಚನ್‌

    Bollywood6, Apr 2020, 10:05 AM

    করোনা ত্রাণে ১ লক্ষ দৈনিক মজুরের মাসিক রেশন, সাহায্যের হাত বাড়িয়ে শিরেনামে অমিতাভ

    করোনা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানা বার্তা দিয়েও বারেবারে শিরেনামে এসেছেন অমিতাভ। চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত মানুষদের আর্থিক সাহায্যে এগিয়ে এলেন শাহেনশাহ। একটানা দীর্ঘদিন এই লকডাউনের ফলে কর্মহীন হয়ে  পড়েছে লক্ষ লক্ষ মানুষ। ১ লক্ষ দৈনিক মজুরকে মাসিক রেশন তুলে দেবেন বিগ বি।

  • undefined

    Bollywood30, Mar 2020, 7:20 PM

    'ভাইরাস ভার্সান ২০২০' পুরোপুরি মুছে দিতে চান অমিতাভ, কিন্তু কেন

    সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে ভাইরাল হয়েছেন বিগ বি। রসিকতায় পরিপূর্ণ এই পোস্টের অন্দরে লুকিয়ে রয়েছে এক চরম সত্যতা। মুহূর্তের মধ্য অমিতাভের এই পোস্ট নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় লাইকও কমেন্টের সংখ্যা হু হু করে বাড়ছে।

  • amitabh

    Bollywood19, Mar 2020, 2:00 PM

    কোয়ারেন্টাইনে নেই অমিতাভ, ছবি বিভ্রাট নিয়ে মুখ খুললেন অভিনেতা

    দিলীপ কুমারের পর আইসোলেশনে বিগ বি। আপাতত সেই ভুল ভাঙলেন বিগ-বি নিজেই। এই হাতটি আমার  নয়, বলেই জানিয়েছেন অভিনেতা। এর আগে করোনা নিয়ে সতর্ক করতে একাধিক টুইট করেছেন বিগ বি।

  • undefined

    Bollywood18, Mar 2020, 2:19 PM

    করোনা আতঙ্কে বলিউড, সেলফ আইসোলেশনে বিগ বি

    দিলীপ কুমারের পর আইসোলেশনে বিগ বি। হাতে সরকারি হোম কোয়ারেন্টাইনের ছাপের ছবি পোস্ট করেছেন অভিনেতা। সকলকে সাবধানে থাকারও বার্তা জানিয়েছেন অভিনেতা। এর আগে করোনা নিয়ে সতর্ক করতে একাধিক টুইট করেছেন বিগ বি।