Body  

(Search results - 1133)
  • undefined

     EntertainmentJul 30, 2021, 3:49 PM IST

    খাস কলকাতায় পর্দাফাঁস 'পর্নফিল্মের', কে এই 'ন্যান্সি ভাবি', চিনে নিন নীল ছবির লাস্যময়ীকে

    এ যেন গোদের উপর বিষফোঁড়া। একটা যেতে না যেতেই ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে আরেকটা। ইতিমধ্যেই বলিউড তোলপাড় শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে।  পর্নকান্ডে গ্রেফতার শিল্পার স্বামী রাজ কুন্দ্রা ১৪ দিনের জেল হেফাজতে রয়েছে। আর এর মধ্যেই খাস কলকাতার বুকে হদিশ মিলল  পর্নোগ্রাফি চক্রের। শুধু তাই নয়, হাতেনাতে গ্রেফতারও করা হয়েছে নীল ছবির লাস্যময়ীকে। দীর্ঘদিন ধরে পর্নোগ্রাফির সঙ্গে যুক্ত রয়েছেন নন্দিতা দত্ত, যিনি সকলের কাছে 'ন্যান্সি ভাবি' নামেই পরিচিত, কে এই মোহময়ী, চিনে নিন তাকে।
     

  • undefined

    BollywoodJul 30, 2021, 11:40 AM IST

    'স্তনযুগল' বার করে প্রকাশ্যেই 'স্তন্যপান' ছেলেকে, ধেয়ে এল নোংরা কটাক্ষ, কড়া জবাব সেলিনার

    বলিউড অভিনেত্রী সেলিনা জেটলি। একসময়ে তার চোখের জাঁদুতে কাত ছিল বহু পুরুষ। দীর্ঘদিন ধরেই বড়পর্দা থেকে দূরে রয়েছেন অভিনেত্রী। বলিউড যাত্রাও যে খুব সুখকর ছিল তাও নয়। সম্প্রতি ইনস্টাগ্রামে ৯ বছর আগের ছবি শেয়ার করেছেন সেলিনা জেটলি যেখানে স্তনযুগল বার করে একরত্তিকে প্রকাশ্যেই স্তন্যপান করাচ্ছেন সেলিনা। ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়, ধেয়ে আসে অশ্লীল মন্তব্য, ফের সেই ছবি শেয়ার করে ট্রোলারদের যোগ্য জবাব দিলেন সেলিনা জেটলি। 
     

  • <p><br />
হালকা মেক আপ, খোলা চুলে নেটিজেনদের ঘায়েল করেছেন মধুমিতা।</p>

    Bengali CinemaJul 30, 2021, 8:46 AM IST

    অফ শোল্ডার গাউনে স্পষ্ট বুকের খাঁজ, ট্রান্সপারেন্ট নেটের পোশাকে জলকেলিতে মত্ত মধুমিতা

    মধুমিতার হাইভোল্টেজে তাপমাত্রার পারদ যেন তুঙ্গে। বৃষ্টিভেজা দিনে ভেজা শরীরে সুইমিংপুলে আগুন জ্বালিয়েছেন মধুমিতা। বিকিনি কিংবা মনোকিনি নয়, বরং নেটের গাউন পরে সুইমিংপুলে জলকেলি মত্ত টলিউডের চিনি। নিয়ন রঙের মাল্টি লেয়ারড ক্যান্ডি গাউনে মোহময়ী মধুমিতাকে দেখে ঘুম উড়েছে সাইবারবাসীর।
     

  • ঘরে বসে কাজের চাপে নাজেহাল, মুক্তি পেতে মাথায় রাখুন এই উপায়গুলি
    Video Icon

    HealthJul 29, 2021, 9:02 PM IST

    ঘরে বসে কাজের চাপে নাজেহাল, মুক্তি পেতে মাথায় রাখুন এই উপায়গুলি

    ঘরে বসে কাজের চাপে নাজেহাল অনেকেই। শারীরের খেয়াল রাখতে প্রথমেই প্রয়োজন শরীরচর্চা। শরীর ভালো রাখতে জল খাওয়া অত্যন্ত প্রয়োজন। সারা দিন ধরেই প্রায় কাজ চলছে অনেকের।
     

  • <p>Ayurveda advises against the practice of drinking chilled water no matter how hot it gets. The reason being that it can disturb the normal functioning of the gastric juices and also upset the balance of doshas.<br />
&nbsp;</p>

    HealthJul 29, 2021, 5:22 PM IST

    সারাদিনের মধ্যে এই সময়টাতে ভুলেও খাবেন না জল, অজান্তেই বাড়বে জটিল রোগের আশঙ্কা

    জলের অপর নাম জীবন। জল শুধু আমাদের তেষ্টা মেটায় না, সেই সঙ্গে শরীরে জলের মাত্রা ঠিক রাখে।তবে অতিরিক্ত পরিমাণে জল খাওয়াও শরীরে ডেকে আনে চরম বিপর্যয়। এতে শরীর অনেকটাই খারাপ হয়ে যায়। বিশেষ কিছু সময়ে জলপান করা শরীরের জন্য ক্ষতিকারক। জেনে নিন কখন জল খাওয়া শরীরের জন্য চরম বিপদ ডেকে আনতে পারে।
     

  • <p>Ants</p>

    Life StyleJul 27, 2021, 10:25 PM IST

    বাড়িতে পিঁপড়ের জ্বালায় নাজেহাল অবস্থা, দেখে নিন কীভাবে মুক্তি পাবেন

    অনেক সময় বাজারচলতি পিঁপড়ের ওষুধ দেওয়া হয় বাড়িতে। কিন্তু, সেগুলি যদি খাবারের সঙ্গে মিশে যায় তাহলে শরীর খারাপ হতে পারে। বাচ্চারা অনেক সময় সেগুলি না বুঝেই মুখে দিয়ে দিতে পারে। তাই পিঁপড়ে তাড়ানোর জন্য বেছে নিন প্রাকৃতিক উপায়। 

  • মহিলার রহস্য মৃত্যু, রান্নাঘর থেকে উদ্ধার হল রক্তাত্ব দেহ
    Video Icon

    West BengalJul 27, 2021, 2:48 PM IST

    মহিলার রহস্য মৃত্যু, রান্নাঘর থেকে উদ্ধার হল রক্তাত্ব দেহ

    স্ত্রী -কে খুনের ঘটনায় অভিযোগ স্বামীর বিরুদ্ধে। উত্তর ২৪ পরগনার ঘোলা রূপায়ণ নগরের ঘটনা। সেখানেই বাড়ি ভাড়া নিয়ে থাকতেন বিনোদ ও নিশা। সেই বাড়িরই রান্নাঘর থেকে উদ্ধার হয় নিশা -র দেহ।

  • undefined

    BollywoodJul 27, 2021, 10:41 AM IST

    আর একটু নিচু হলেই বেরিয়ে যাবে 'স্তনযুগল', খোলা বুকে নোরার নিতম্বের ভাঁজে কাঁপছে সাইবারবাসী

    বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে।  এবার নোরার বক্ষ-বিভাজিকায় মজে সাইবারবাসী। ফ্লেক্সিবল শরীরে বুক চেরা গাউনে শিহরণ জাগালেন বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি।

  • <p><br />
এরকম ভাবেই দিনের পর দিন ইন্ডাস্ট্রি আমায় এড়িয়ে চলেছে। সেকেন্ড লিডের চরিত্রে অভিনয় করতে হয়েছে শ্রীলেখাকে। সুতরাং বলি ইন্ডাস্ট্রিই নয়, টলি ইন্ডাস্ট্রিতেও নেপোটিজম ছিল আছে এবং থাকবে। এছাড়াও ধারাবাহিকেও রয়েছে এই &nbsp;সমস্যা। এমনকী &nbsp;তিনি এও জানিয়েছেন, সুইসাইড করে কি এবার প্রমাণ করতে হবে তিনি কষ্টে রয়েছেন, বিস্ফোরক বয়ান শ্রীলেখার।</p>

    Bengali CinemaJul 27, 2021, 9:27 AM IST

    বেরিয়ে রয়েছে 'ব্রা'-এর স্ট্র্যাপ, অন্তর্বাস দেখাতে গিয়েই স্তনের মাপ নিয়ে কটাক্ষ শ্রীলেখাকে

    মেয়েদের শরীর, অন্তর্বাস সবকিছু নিয়ে সমাজে বেশ কিছু প্রচলিত ট্যাবু রয়েছে। এবার অন্তর্বাস নিয়ে সমাজের প্রচলিত ট্যাবু ভাঙতে মরিয়া শ্রীলেখা মিত্র। দিনকয়েক আগে একজন শ্রীলেখা বলেছিলেন স্ট্র্যাপটা খুলে ফেল, দেখতে আরও  ভাল লাগবে, এবং আরও ভাল বডি শো-অফ করবে। ঘটনাচক্রে তিনি ছিলেন একজন মহিলা। এই কটুক্তির যোগ্য জবাব তিনি আগেই দিয়েছেন। এবাক গোটা সমাজকে অন্তর্বাস নিয়ে ট্যাবু ভাঙার বার্তা দিলেন শ্রীলেখা।
     

  • undefined

    HealthJul 26, 2021, 2:13 PM IST

    ডিম খাচ্ছেন, তাও আবার বারবার গরম করে, অজান্তেই ডেকে আনছেন বিপদ, বলছেন ডায়েটিশিয়ানরা

    সময় যেন ক্রমশ কমে যাচ্ছে। ২৪ ঘন্টার মধ্যে বেশিরভাগ সময়টাই যেন কেটে যাচ্ছে কাজে। সুতরাং রান্না করা, নিজের কাজ করা এসবের ফুরসতই মিলছে না। সকালে একবার রান্না করে তা খাওয়ার সময় গরম করে খাচ্ছে, জানেন কি এতে শরীরের কতটা ক্ষতি হচ্ছে। বিশেষ করে ডিমের ক্ষেত্রেও যদি সেটা করে থাকেন, তাতে নষ্ট হয়ে যায় ডিমের সব গুণ, যা শরীরের জন্য হানিকারক। অনেকেই আছেন যারা দিনের মধ্যে অতিরিক্ত ডিম খান। কিন্তু তারা যদি একবার রান্না করা ডিম গরম করে বারবার খান, তা শরীরের জন্য মোটেই ভাল নয়।
     

  • <p>sleep</p>

    Life StyleJul 26, 2021, 12:49 PM IST

    সর্বনাশ, রাতে ঘুমোলেই ভয়ানক স্বপ্ন দেখছেন, জটিল রোগে আক্রান্ত কিনা বুঝবেন কীভাবে


    প্রতিদিনই একই সময় ঘুমোতে যাওয়া অনেকেরই হয় না। সারাদিন কাজ করার পর কিছু না কিছু সমস্যা যেন লেগেই থাকে। আর সবশেষে ক্লান্ত শরীরে ঘুমোতে গেলেই নানারকমের ভয়ানক স্বপ্ন দেখছেন। এরকম সমস্যায় অনেকেই পড়ে থাকেন, কিন্তু এই সমস্যাকে দীর্ঘদিন পুষে না রাখাই ভাল। ঘুমের পর খারাপ স্বপ্ন দেখা শরীরের উপরও খারাপ প্রভাব ফেলে, তাই আর দেরি না করে চিকিৎসকের পরামর্শ নিন।

  • undefined

    ParentingJul 24, 2021, 6:40 PM IST

    অনলাইন ক্লাস করে খুশি নয় শিশুরা, দেখুন তাদের কী কী সমস্যা হচ্ছে

    করোনা পরিস্থিতির মধ্যে অনেক কিছুই এখন বদলে গিয়েছে। স্কুল, কলেজ, অফিস সবই এখন বাড়িতে। আর এটাই এখন নিউ নরম্যাল। তাতেই ধীরে ধীরে অভ্যস্ত হয়ে উঠেছেন অনেকেই। তবে কাজের চাপে এই নিউ নরম্যালকে আপন করে নিলেও, এই পরিস্থিতি অনেকটাই পিছিয়ে দিচ্ছে শিশুদের। ব্যাপক প্রভাব পড়ছে শিশুদের মনে। 

  • <p>হরিশচন্দ্রপুর-এ নিখোঁজ তৃণমূল নেতার ঝুলন্ত দেহ উদ্ধার</p>
    Video Icon

    West BengalJul 24, 2021, 2:45 PM IST

    হরিশচন্দ্রপুর-এ নিখোঁজ তৃণমূল নেতার ঝুলন্ত দেহ উদ্ধার

    প্রায় ৬ দিন পর মিলল নিখোঁজ তৃণমূল নেতার দেহ। গত রবিবার সকালে কাজে বেরিয়ে যান আনেসুর রহমান। তারপর আর বাড়ি ফেরেননি তিনি। রেল লাইনের ধারে ঝুলন্ত অবস্থায় মেলে তাঁর দেহ।
     

  • <p>Image of Crime Malda TMC</p>

    West BengalJul 24, 2021, 9:11 AM IST

    বাংলা-বিহার সীমান্তে উদ্ধার মালদহের নিখোঁজ তৃণমূল নেতার মৃতদেহ, CBI তদন্তের দাবি পরিবারের


    বাংলা বিহার সীমান্ত থেকে উদ্ধার তৃণমূল নেতার মৃতদেহ। অবশেষে ৬ দিন ধরে নিখোঁজ থাকার পরে তাঁর খোঁজ মিলেছে। রেল লাইনের ধারে একটি গাছে ঝুলন্ত অবস্থায়  দেহ দেখতে পায় এলাকাবাসী। ময়নাতদন্তের পর  শনিবার ভোর বেলা মৃতদেহ নিয়ে আসে তার পরিবার। 

  • undefined

    BollywoodJul 24, 2021, 7:53 AM IST

    'স্তনযুগল' ঢাকা ফিনফিনে কাপড়ে, খোলা পিঠে বেরিয়ে নিতম্বের খাঁজ, ব্যাকলেসে আগুন জ্বালালেন জ্যাকলিন

    হট ফোটোশ্যুট থেকে যোগা ভিডিও শেয়ার করে সর্বদাই পেজ থ্রি-র শিরোনামে জ্যাকলিন।  স্তনযুগল ঢাকা এক টুকরো কাপড়ে, খোলা পিঠে বেরিয়ে রয়েছে নিতম্বের খাঁজ।  লাল  তোয়ালে দিয়ে বক্ষযুগল মুড়ে জ্যাকলিন যেন লাস্যময়ী। ফের সাহসী অবতারে অর্ধনগ্ন ছবি শেয়ার করে অন্তর্জালে আগুন জ্বালালেন জ্যাকলিন ফার্নান্ডেজ।  তবে হট ফোটোশ্যুটের পাশাপাশি সমাজকে এক বিশেষ বার্তাও দিলেন জ্যাকলিন।