Bodycare  

(Search results - 9)
  • পিঠ ও ঘাড়ের ব্যথায় ভুগছেন, ওষুধ ছাড়াই দূরে রাখুন এই সমস্যা

    Health27, Apr 2020, 5:09 PM

    শরীরে কোলেস্টেরল বেড়েছে, বুঝে নিন এই উপসর্গ দেখেই

    কোলেস্টেরল বেশি মাত্রায় থাকলেও চোখের নিচে হলদেটে ভাব দেখায়। চোখের কর্ণিয়ার পাশে ধুসর দাগ দেখা দিলে তা কোলেস্টেরলের লক্ষণ
    রক্তে কোলেস্টেরলের মাত্রা বেড়ে গেলেও অনিয়মিত হৃৎস্পন্দন হতে পারে। যার থেকেই স্ট্রোক হওয়ার ঝুঁকি থাকে।

  • అయితే... ఈ క్రమంలో కనీసం తమకు తిండి కూడా దొరకడం లేదని వారు మొత్తుకోవడం గమనార్హం. సెక్స్ వర్కర్లకు స్వర్గధామమైన థాయిలాండ్‌లో వ్యభిచారిణుల పరిస్థితి ఇదీ. కరోనా దెబ్బకు ఒకరిద్దరు కాదు.. దాదాపు 3 లక్షల మంది రోడ్డున పడ్డారు.

    Relationship13, Apr 2020, 4:02 PM

    সম্পর্কের উষ্ণতা ফিরিয়ে আনতে, প্রতিদিন পাতে রাখুন এই সব্জিটি

    কাগজের পাতা থেকে টেলিভিশন দাম্পত্য কলহ লেগেই রয়েছে। আর তার পরিণতি বিবাহবিচ্ছেদ। বিবাহবিচ্ছেদের কারণ হিসেবে অনেক কিছুই রয়েছে। তার মধ্যে বড় কারণ হল শারীরিক সম্পর্ক। একঘেয়েমি জীবনযাপনের মধ্যে শারীরিক সম্পর্ক যেন ক্রমশ ফিকে হয়ে যাচ্ছে। আর তার শেষ পরিণতি বিবাহ-বিচ্ছেদ। সেই সম্পর্ককেও জোড়া লাগাতে পারে এই ছোট্ট একটি রসুন। রসুনকে বলা হয় গরিবের পেনিসিলিন।  রসুনের মধ্যে এমন কিছু গুনাগুণ রয়েছে, যা মানুষের জীবনে মহৌষধি হিসেবে কাজ করতে পারে।  শারীরিক সৌন্দর্য থেকে হারানো যৌবন ফিরে পেতে কার্যকরী রসুন। এছড়াও নানান রোগের হাত থেকে বাঁচতে রসুনের অনেক উপকারিতা রয়েছে।  জেনে নিন এর গুণাগুণ।
  • Life Style31, Jan 2020, 6:21 PM

    হারানো যৌবন ফিরে পেতে কার্যকরী রসুন, জানুন ব্যবহার

    রসুনকে বলা হয় গরিবের পেনিসিলিন। এটি কিন্তু কথার কথা নয়। এটি হল সত্যি কথা। রসুনের মধ্যে এমন কিছু গুনাগুণ রয়েছে, যা মানুষের জীবনে মহোষধি হিসেবে কাজ করতে পারে।  শারীরিক সৌন্দর্য থেকে হারানো যৌবন ফিরে পেতে কার্যকরী রসুন। এছড়াও নানান রোগের হাত থেকে বাঁচতে রসুনের অনেক উপকারিতা রয়েছে। কাগজের পাতা থেকে টেলিভিশন দাম্পত্য কলহ লেগেই রয়েছে। আর তার পরিণতি বিবাহবিচ্ছেদ। বিবাহবিচ্ছেদের কারণ হিসেবে অনেক কিছুই রয়েছে। তার মধ্যে বড় কারণ হল শারীরিক সম্পর্ক। একঘেয়েমি জীবনযাপনের মধ্যে শারীরিক সম্পর্ক যেন ক্রমশ ফিকে হয়ে যাচ্ছে। আর তার শেষ পরিণতি বিবাহ-বিচ্ছেদ। সেই সম্পর্ককেও জোড়া লাগাতে পারে এই ছোট্ট একটি রসুন। জেনে নিন এর ব্যবহার।

  • চায়ের ছবি

    Life Style12, Nov 2019, 10:25 AM

    আর গ্রীন টি নয়, এবার ভরসা রাখুন স্পার্কলিং টি-তে

    স্পার্কলিং টি  খেলে হৃদরোগ সংক্রান্ত যে কোনও সমস্যা নিমেষে কমে যায়।স্পার্কলিং টি -তে প্রচুর পরিমানে অ্যান্টি অক্সিডেন্ট রয়েছে।হোয়াইট টি, ওলঙ টি এবং গ্রীন টি-র থেকেও অনেক বেশি কার্যকরী এই চা।এই চা খেলে অনেক কঠিন রোগ নিমেষে দূর হয়ে যায়।
     

  • ঘুমের ছবি

    Life Style11, Nov 2019, 12:11 PM

    রাতে ৮ ঘন্টার কম ঘুমোচ্ছেন, আপনার অজান্তেই ডেকে আনছেন এই বিপদগুলি

    অপর্যাপ্ত ঘুমের কারণে বেড়ে যায় হৃদরোগের সম্ভাবনা। অনেকসময় ঘুমের মধ্যে স্লিপিং প্যারালাইসিস হবারও সম্ভাবনা বেশি থাকে। অনিয়মিত ঘুমের কারণেই শরীরে দানা বাঁধছে নানান রোগ। ব্লাডপ্রেসার, ডায়াবেটিস-এর মতো কঠিন রোগগুলি চিরতরে বাসা বাঁধতে থাকে আপনার শরীরে।
     

  • রসুনের ছবি

    Life Style11, Nov 2019, 11:45 AM

    ম্যাজিকের মতো কাজ করে এক কোয়া রসুন, গুনাগুণ জানলে চমকে যাবেন আপনিও

    ক্যান্সার প্রতিরোধে রসুন খুবই কার্যকরী। ঠান্ডার সমস্যা থেকে চিরতরে মুক্তি পেতে গেলে প্রতিদিন খান এই এককোয়া রসুন। রসুন খেলে শরীরে কোলেস্টেরলের মাত্রা কমে। ত্বকের সজীবতা ধরে রাখতে দারুণ উপকারী এককোয়া রসুন।

  • খাবারের ছবি

    Life Style11, Nov 2019, 11:33 AM

    স্মৃতিশক্তি বাড়াতে প্রতিদিন খান এই ৫ খাবার, জেনে নিন কোনগুলি

    সামুদ্রিক মাছের মধ্যে ফ্যাটি অ্যাসিড, ওমেগা থ্রির পরিমাণ অনেক বেশি মাত্রায় থাকে। আখরোটে থাকা উপাদান স্মৃতিশক্তি বাড়াতে সাহায্য করে। মস্তিষ্ককে সতেজ রাখার জন্য হলুদ একটি আয়ুর্বেদিক উপাদান।কফি আমাদের মস্তিষ্ককে অনেক বেশি স্ট্রং রাখতে সাহায্য করে।

  • জলের ছবি

    Life Style9, Nov 2019, 11:37 AM

    জলের মধ্যেই রয়েছে ওজন কমানোর ফান্ডা, জানুন কীভাবে

    শরীরকে আর্দ্র রাখতে সকালে উঠে রোজ একগ্লাস করে জল খান। রোগা হতে চাইলে সকালে উঠে সবার আগে জল খান পেট ভরে ।কিডনি ভাল রাখতে জল খাওয়া খুবই জরুরি। শরীর সুস্থ রাখতে সারাদিনে ২ লিটার জল খান।

  • আতার ছবি

    Life Style9, Nov 2019, 11:24 AM

    বদহজম থেকে ক্যানসার প্রতিরোধ সবেতেই কার্যকরী আতা, জানুন এর গুনাগুণ

    আতায় প্রচুর পরিমাণে আয়রন থাকে।বদহজমের সমস্যাও ঠিক করে দেয় আতা। ক্লান্তি দূর করতেও দারুণ কাজ করে এই আতা।ক্যানসার প্রতিরোধেও সাহায্য করে এই আতা।