Bollywood  

(Search results - 1420)
  • নীল বিকিনিতে উর্বশী, পারদ চড়ালেন বলি নায়িকা

    Bollywood2, Apr 2020, 12:52 PM IST

    নীল বিকিনিতে উর্বশী, পারদ চড়ালেন বলি নায়িকা

    লকডাউন সময় কাটছেনা অসংখ্য মানুষের। লকডাউনের সময়সীমার কথা চিন্তা করতেই হাপিয়ে উঠছে তারা। স্মার্টফোনে মুখ গুঁজেও তেমন কোনও লাভ হচ্ছে না। এভাবে বাড়িতে কতদিন আর বসে থাকা যায়। এমনই ভাবনায় যখন সাইবারবাসী জর্জরিত হয়ে উঠেছে, তখনই নিজের গ্ল্যামার ও রূপে সকলের মন ভোলাতে এলেন অভিনেত্রী উর্বশী রাউটেলা। 

  • undefined

    Bollywood1, Apr 2020, 8:45 PM IST

    কোয়ারেন্টাইনে বিনোদনের জন্য রয়েছেন টাইগার, রইল ভিডিও

    লকডাউনে বোর হচ্ছেন অধিকাংশ মানুষ। মনোরঞ্জনের জন্য সোশ্যাল মিডিয়া ছাড়া কোনও উপায় নেই। সেই উপায়কে কাজে লাগিয়ে ভক্তদের বিনোদন যোগালেন টাইগার শ্রফ।

  • The fashion icon capped the post with a note which highlighted all the perks of staying at home.

    Bollywood1, Apr 2020, 7:22 PM IST

    অন্তর্বাস ছাড়াই ফিনফিনে ম্যাক্সিতে মালাইকা, নায়িকাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল

    কেউ বিঞ্জওয়াচিং ব্যস্ত তো কেউ অনলাইন গেমসে। না চাইতেও স্মার্টফোনের মধ্যে মুখ গুঁজে বসে থাকতে হচ্ছে অনেকেই। লকডাউনে আর উপায়ই বা কী আছে। হাতে গুনে কয়েকটা কাজই করা সম্ভব বাড়ির মধ্যে। তবে অভিনেত্রী মালাইকা আরোরা ডিজিটাল দুনিয়া থেকে বেরিয়ে রান্নাঘরে ঢুকে গিয়েছেন। বেসনের লাড্ডু বানিয়ে সময় কাটালেন অভিনেত্রী। তবে এক নায়িকার রান্না করা বিষয়টি মূল অ্যাট্রাকশন নয়, আন্তর্বাস ছাডা় মালাইকার ফিনফিনে পাতলা ম্যাক্সি নজর কেড়েছে সকলের।

  • শক্তি কাপুরঃ বলিউড অভিনেতা শক্তি কাপুরও যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়েছিলেন।  ভিলেন হিসেবেই তার যথেষ্ঠ পরিচিতি রয়েছে। এক অভিনেত্রীর সঙ্গে যৌন মিলনের আগ্রহ জানিয়েছিলেন অভিনেতা। এমনকী তিনি সেই অভিনেত্রীদের নামও প্রকাশ্যে এসেছিলেন। এই রেকর্ডিং ভিডিও শোরগোল ফেলে দিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

    Bollywood1, Apr 2020, 4:43 PM IST

    'বলিউডে পা রাখলেই হতে হয় শয্যাসঙ্গিনী', শক্তি কাপুরের মন্তব্য ছড়িয়েছিল চাঞ্চল্য

    বলিউডে একাধিক বিতর্কে জড়াতে হয় তারকাদের। বাইরে থেকে দেখতে এই জগত যতটাই সুন্দর, ঠিক ততটাই কঠিন এখানে নিজের পায়ের তলার মাটি শক্ত করে নেওয়া। তবে তা তা কতটা সত্যি আর কতটাই বা রটনা তা নিয়ে নানা জনের নানা মত।

  • এই খবর সামনে আসতেই বি-টাউউনে সকলের নজরে আসেন ঐশ্বর্য। তাঁকে ধিৎক্কারও জানানো হয়। যদিও এই বিষয় কোনও প্রমাণই দিতে পারেননি ওই সাংবাদিক।

    Bollywood1, Apr 2020, 3:08 PM IST

    বয়সের থেকে বড় প্রেমিক-প্রেমিকাকে বিয়ে করেছিলেন যে তারকারা, দেখুন তালিকাতে কারা

    প্রেমের ক্ষেত্রে বলিউড তারকারা বরাবরই সচেতন। সম্পর্ক যদি হয় পোক্ত প্রেমের ক্ষেত্রে বলিউড তারকারা খুব একটা পিছু পা হল না। সোশ্যাল ট্যাবু ভেঙে তেমনই পদক্ষেপ তুলেছিলেন একাধিক তারকারা।

  • Saif Ali Khan is now happily married to Kareena Kapoor and both have a 3-year-old son Taimur Ali Khan. Before Kareena, Saif was allegedly dating Rosa Catalano for a couple of years from 2004.

    Bollywood1, Apr 2020, 2:51 PM IST

    পাব্লিসিটির জন্য দান করছেন, করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়ে ট্রোলড নবাব দম্পতি

    করোনা আতঙ্কে জর্জরিত বিশ্ব। করোনা যুদ্ধে জয়ী হতে সাহায্যের জন্য এগিয়ে এসেছেন অসংখ্য তারকা। করোনা আক্রান্তের জন্য হাত বাড়িয়ে ট্রোলের শিকার সইফ-করিনা।
     

  • Report also suggests that Kat and Vicky do find the time to catch up on the phone. Katrina's friend also said, "I'd say this is a developing relationship. Let's give them time and space, shall we?"

    Bollywood1, Apr 2020, 1:23 PM IST

    তিন দিন ধরে গায়েব ভিকি-ক্যাটরিনা, লকডাউনে একান্তে সময় কাটাচ্ছেন লাভবার্ডস

    ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। বলিউডের বহু চর্চিত জুটির মধ্যেই এখন এনাদেরই নাম শীর্ষে। সিক্রেট রিলেশনশিপের বিষয় হার মানিয়েছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুরকেও। কফি উইথ করণের পর থেকেই শুরু হয়েছে তাঁদের প্রেমালাপ। করণের কাউচে বসে ক্যাটরিনা বলেছিলেন তাঁকে এবং ভিকিকে অনস্ক্রিন বেশ ভালই দেখতে লাগবে। তারপর থেকেই বাড়তে থাকের ভিকি-ক্যাটের ঘনিষ্ঠতা। হোলির সময় ইশা অম্বানির পার্টিতে তাঁদের বেশ কয়েকটি ভিডিও ভাইরাল হয় যা দেখে ভক্তদের সন্দেহ আরও বাড়তে থাকে। এই লকডাউনের সময় সোশ্যাল মিডিয়ায় দুই তারকার দেখা মেলেনি তিন দিন। নেটিজেনের কথায়, তাঁরা এই তিন দিন একে অপরের সঙ্গে সময় কাটিয়েছেন সেলেবজুটি, যার কারণেই তাঁদের দেখা পাওয়া যায়নি সোশ্যাল মিডিয়ায়।

  • undefined

    Bollywood1, Apr 2020, 11:57 AM IST

    বলিউডে পা রেখেই তিক্ত অভিজ্ঞতা, পরিচালকের নোংড়া প্রস্তাব পেয়েছিলেন যাঁরা

    বলিউডে পা রাখার পর হাজারও অভিজ্ঞতা সঞ্চয় করে থাকেন তারকারা। অনেকেই বলে থাকেন এই জগতে এসে টিকে থাকা অনেক বেশি কষ্ট সাধ্য বিষয়। হাজার একটা ঘটনাও উঠে আসে সামনে। তবে বলিউডে পা রাখার পর প্রথম সারিতে থাকা কোন তারকাদের পরিচালকের লালসার সন্মুখীন হতে হয়েছিল রইল তারই খোঁজ। 

  • Two years ago, during the success of Bollywood film Veere Di Wedding, which featured Sonam Kapoor, Kareena Kapoor, Swara Bhaskar and Shikha Talsania, the ladies were all seen in many parties along with the who's who of the film industry in Mumbai.

    Bollywood1, Apr 2020, 10:53 AM IST

    মদ্যপ অবস্থায় বেসামাল বেবো, হাত চেপে ধরে গাড়িতে তুলে দিলেন রণবীর

    বি-টাউন মানেই নিত্যদিনের পার্টি-গেটটুগেদার। সে পরিচালকের জন্মদিন হোক, কিংবা সিনেমার সাফল্যের পার্টি। একাধিক স্টার এক যোগে সেলিব্রেট করে থাকেন। তবে সেই পার্টি অধিকাংশ সময়ই উঠে আসে খবরের শিরোনামে। এমনই এক পার্টি ছিল পরিচালক রিতেশ সিন্ধওয়ানির। 

  • ब्लैक और गोल्डन कलर के सलवार सूट में बेहद खूबसूरत नजर आई काजोल।

    Bollywood31, Mar 2020, 7:36 PM IST

    সত্যি কি করোনায় আক্রান্ত কাজল ও তাঁর মেয়ে, ট্যুইট করে খোলসা করলেন অজয়

    সিঙ্গাপুর থেকে ফেরার পরই কাজল ও তাঁর মেয়েকে নিয়ে জল্পনা তুঙ্গে। করোনায় নাকি আক্রান্ত মা-মেয়ে। ট্যুইট করে এ কী বললেন অজয় দেবগণ।

  • তারকাদের ছবি

    Bollywood31, Mar 2020, 4:43 PM IST

    করোনা যুদ্ধে সামিল বলিউডও, অনুদানে একে অপরকে ছাপিয়ে গেলেন কোন তারকারা

    সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। গোটা বিশ্ব জুড়ে করোনার ত্রাস। যত দিন যাচ্ছে মৃত্যুমিছিল যেন ত্রমশ বাড়ছে।  করোনার সাহায্যে এগিয়ে এসেছেন সর্বস্তরের মানুষ।  বিশাল আর্থিক ক্ষতির মুখে পড়েছে প্রায় সব দেশ। মহামারি থেকে বাঁচতে সকলেই আর্থিক অনুদান করছেন। করোনা মোকাবিলায় ত্রান তহবিলে এবার এগিয়ে এসেছেন বলি ইন্ডাস্ট্রি। প্রত্যেকেই  সাধ্যমতো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। পুরোনো থেকে নিউকামার সকলেই একত্রে এগিয়ে এসেছেন করোনার লড়াইয়ে । কিন্তু মারণ রোগের লড়াই কোথায় যেন নিজেদের মধ্যে একে অপরকে টক্করের খেলায় পরিণত হচ্ছে। কে কার থেকে এগিয়ে এই নিয়েই যেন লড়াই আর দীর্ঘ হচ্ছে। একনজরে দেখে নিন আর্থিক সহয়তায় এগিয়ে রয়েছে কোন তারকারা।

  • গান চুরি করে বিপাকে বাদশাহ, ব়্যাপারের বিষয় এ কী বললেন রতন কাহার

    Bollywood31, Mar 2020, 3:59 PM IST

    গান চুরি করে বিপাকে বাদশাহ, ব়্যাপারের বিষয় এ কী বললেন রতন কাহার

    "বড়লোকের বেটি লো" ইতিমধ্যেই করোনার পাশাপাশি এই গানটিতে নজর পড়েছে সকলের। অবশ্যই জ্যাকলিন ফার্নান্ডেজের বাঙালি সাজে সেজে ওঠাই গানটির ভাইরাল হওয়ার একমাত্র কারণ নয়। রতন কাহারের লেখা ও সুরেই তৈরি মূল গানটি। নেটিজেনের অভিযোগ, বীরভূমের সিউড়ির বাসিন্দা রতন কাহারকে কোনও কৃতিত্ব না দিয়েও বেমালুম গানটি চুরি করে নিয়েছেন বাদশাহ। ইউটিউবে গানটির বিষয় প্রথমে লেখা ছিল লিরিকস এবং সুর বাদশাহরই লেখা। সোশ্যাল মিডিয়ায় বাঙালিরা রে রে করে উঠতেই এখন সেই ডিটেলিংয়ের জায়গা বদলে হয়েছে বাংলা লোকগীতি।

  • कनिका कपूर की हालत में सुधार है और वह अभी अपने पर्सनल कार्य खुद ही कर रही हैं। इसलिए हर समय ड्यूटी के लिए एक नर्स से काम चल रहा है, वरना अगर मरीज गंभीर स्थिति में होता है तो उसकी दैनिक क्रियाओं के लिए भी एक कर्मचारी की ड्यूटी लगानी पड़ती है।

    Bollywood31, Mar 2020, 1:59 PM IST

    পঞ্চম রিপার্টেও মিলল করোনা পজিটিভ, এখন কেমন আছেন বেবি ডল

    এই নিয়ে পঞ্চমবার কণিকা কাপুরের শরীরে মিলল করোনা ভাইরাস। আগের তুলনায় কণিকার অবস্থা স্থিতিশীল। ঠিকঠাক মতো খাওয়া-দাওয়াও করছেন অভিনেত্রী। গায়িকার শারীরিক অবস্থা নিয়ে যে সব গুজব রটেছে তার সবটাই ভুয়ো বলে জানিয়েছেন চিকিৎসক।

  • বলিউডে ব্রেক পেতেই সলমনের বোনকে বিয়ের প্রস্তাব, আয়ুষকে নিয়ে জল্পনা তুঙ্গে

    Bollywood31, Mar 2020, 12:34 PM IST

    বলিউডে ব্রেক পেতেই সলমনের বোনকে বিয়ের প্রস্তাব, আয়ুষকে নিয়ে জল্পনা তুঙ্গে

    আয়ুষ শর্মা, সলমন খানের ভগ্নিপতি নিজের ডেবিউ মুভি নিয়ে যথেষ্ট বিপাকে পড়েছিলেন। কেবল পর থেকেই তাঁকে নিয়ে জল্পনা তুঙ্গে। প্রথমেই ছবির নাম নিয়ে গুরাতের এক গোষ্ঠি সমস্যা শুরু করে। লাভরাত্রি থেকে নাম বদলে হয়ে গেল লাভযাত্রী। ছবির নামই নয়, তাঁর চরিত্রে নিয়েও নানা জল্পনার সৃষ্টি হয়েছিল। আয়ুষ নাকি সলমনের বোন অর্পিতাকে বিয়ে করেছেন বলিউডে এন্ট্রি পাওয়ার জন্য। সলমন যে বলিউডে বহু অভিনেতা অভিনেত্রীদের জীবনে গডফাদারের ভূমিকা পালন করেছেন তাতে কোনও সন্দেহ নেই। সেই সুযোগই নাকি নিয়েছেন আয়ুষ। এমনই নানা জল্পনা ঘিরে রেখেছিল আয়ুষকে।

  • সদ্যই শেষ হয়েছে তার আপকামিং ছবি 'গুঞ্জন সাক্সেনাঃ দ্য কার্গিল গার্ল' এর শ্যুটিং। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর ভক্তদের জানিয়েছেন।

    Bollywood31, Mar 2020, 10:16 AM IST

    'ড্রেসিং রুমে গেলেই এখন মায়ের গন্ধটা পাই', লকডাউনে আবেগঘন পোস্ট জাহ্নবীর

    হাতে সময় কারোরই নেই। প্রত্যেকেই যেন বিশাল ব্যস্ত। একটানা এতদিন এর আগে কোনওদিনই বাড়িতে সময় কাটাতে শেষ কবে পেরেছেন  সেটাই প্রত্যেকেই মনে করে চলেছেন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী জাহ্নবীর এক দীর্ঘ পোস্ট। এক সপ্তাহের হোম আইসোলেশনে সবথেকে বেশি মিস করেছেন মা শ্রীদেবীকে।  দৈনন্দিন ব্যস্ততায়  বাড়ির সব জায়গায় যাওয়া হয়ে ওঠে না কারোরই। এখনই সেই সময় মায়ের সবথেকে প্রিয় জায়গাটাই বারবার গিয়েছেন জাহ্নবী আর মায়ের সঙ্গে কাটানো মুহূর্ত, মায়ের গন্ধ সবকিছুকেই যেন বারেবারে ফিরে পেয়েছেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি আবেগঘন পোস্ট করেছেন শ্রীদেবী কন্যা। যা মুহূর্তের মধ্য নজর কেড়েছে নেটিজেনজের।