Bollywood  

(Search results - 2620)
  • <p>বিদেশের রাস্তায় সুশান্তের মৃত্যুর প্রতিবাদ, ক্যালিফর্নিয়াও চাইছে বিচার<br />
 </p>

    Bollywood8, Aug 2020, 2:38 PM

    বিদেশের রাস্তায় সুশান্তের মৃত্যুর প্রতিবাদ, ক্যালিফর্নিয়াও চাইছে বিচার

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই গোটা দেশে এসেছে আমূল পরিবর্তন। বলিউডের মকশা বদলেছে রাতারাতি। সাধারণ মানুষের জোর কতখানি তা বুঝিয়ে দিল পরিস্থিতি। মাসখানেক ধরে প্রতিবাদ চলতে চলতে অবশেষে সুশান্তের মৃত্যুর তদন্তভার গিয়ে পড়ল সিবিআইয়ের কাছে। একের পর এক প্রতিবাদের ঝড় উঠতেই ব্যান হল করণ জোহারের কফি উইথ করণ। স্টারকিডদের উপরও পড় এর প্রভাব। তাঁদের ছবিতে পড়ছে কোপ। সম্প্রতি জাহ্নবী কাপুরের গুঞ্জন সাক্সেনা দ্য কার্গিল গার্ল ছবির ট্রেলারেও উঠেছে বয়কটের রব। যার জেরে সরিয়ে দিতে হয়েছে প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের নাম। 

  • <p>'সত্য আসলে সূর্যের রশ্মির মত, একদিন ঠিক বেরিয়ে আসবে', রিয়াকে উদ্দেশ্য করে কৃতির পোস্ট<br />
 </p>

    Bollywood8, Aug 2020, 11:07 AM

    'সত্য আসলে সূর্যের রশ্মির মত, একদিন ঠিক বেরিয়ে আসবে', রিয়াকে উদ্দেশ্য করে কৃতির পোস্ট

    'সব এখন ধোঁয়াশায় মিলিয়ে, তবে সত্য সূর্যের মত, এক সময় বেরিয়ে আসবেই।' ধাঁধালো এই পোস্টে কী বলতে চেয়েছেন কৃতি স্যানন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তিনি একাধিক পোস্ট করে গিয়েছেন যার একাধিক অর্থ খুঁজে বের করেছে নেটিজেনরা। রিয়া চক্রবর্তীকে ইডি তলব করার পরই একটি পোস্ট করেন কৃতি। যার পরই জল্পনা তুঙ্গে। নিজের লেখা পোস্ট করেছেন অভিনেত্রী। এর আগে সুশান্তকে নিয়ে বিভিন্ন পোস্ট করেছিলেন কৃতি। যেখানে নিজের এবং সুশান্তের বিশেষ সম্পর্কের কথা ব্যক্ত করেছিলেন তিনি। এবার অবশ্য সুশান্তের জন্য বার্তার একাংশ হলেও নেটিজেনের অনুমান বার্তাটি অনেকটাই রিয়ার উদ্দেশ্যে।

  • <p>প্রায় এক কোটি টাকার ফ্ল্যাট, দামি গাড়ি, ঘন ঘন বিদেশ ভ্রমণ কীভাবে সম্ভব রিয়ার পক্ষে, ইডি-র জেরায় উঠল প্রশ্ন</p>

    Bollywood8, Aug 2020, 9:28 AM

    প্রায় এক কোটি টাকার ফ্ল্যাট, দামি গাড়ি, ঘন ঘন বিদেশ ভ্রমণ কীভাবে সম্ভব রিয়ার পক্ষে, ইডি-র জেরায় উঠল প্রশ্ন

    সোশ্যাল মিডিয়া থেকে সংবাদমাধ্যম, রিয়া চক্রবর্তীর লাইফস্টাইল নিয়ে পূর্বে যা যা প্রশ্ন ওঠে তাই এখন রিয়াকে সরাসরি জেরা করল ইডি। ৮ অগাস্ট সকাল ১১ থেকে ১১:৩০ নাগাদ রিয়াকে তলব করে ইডি। ইডির ডাকে সারা না দিলে এবার সাংঘাতিক আইনি বিপাকে পড়তেন রিয়া। আর 'আন্ডারগ্রাউন্ড' না থেকে নিশ্চিত করা সময়ের মধ্যেই চলে এলেন মুম্বইয়ের ইডি-র অফিসে। টানা সাড়ে নয় ঘন্টা জেরা চলেছে তাঁর। রাত ন'টা নাগাদ ইডি-র দফতর থেকে তাঁকে নিজের ভাই সৌভিকের সঙ্গে বেরতে দেখা যায়। সংবাদমাধ্যমের ভিড় কাটিয়ে তড়িঘড়ি গাড়িতে গিয়ে ওঠেন তাঁরা। সকলের কৌতূহল, জেরায় কী কী উঠে এল। দেশবাসী সন্দেহপ্রকাশ করে রিয়ার লাইফস্টাইল নিয়ে। 

  • <p>সাড়ে নয় ঘন্টা জেরা, অবশেষে ইডি-র দফতর থেকে বেরলেন রিয়া</p>

    Bollywood7, Aug 2020, 9:11 PM

    সাড়ে নয় ঘন্টা জেরা, অবশেষে ইডি-র দফতর থেকে বেরলেন রিয়া

    প্রায় ১১ টা নাগাদ ইডি-র অফিসে ঢুকেছিলেন রিয়া চক্রবর্তী। টানা সাড়ে নয় ঘন্টার কাছকাছি জিজ্ঞাসাবাদ করা হয়েছে রিয়াকে। ইডি-র অফিস থেকে বেরতে দেখা গেল রিয়াকে। সঙ্গে ছিলেন ভাই সৌভিক চক্রবর্তী।

  • <p>অবশেষে ইডি-র ডাকে সারা রিয়ার, দফতরে এলেন ভাইয়ের সঙ্গে</p>
    Video Icon

    Bollywood7, Aug 2020, 6:13 PM

    অবশেষে ইডি-র ডাকে সারা রিয়ার, দফতরে এলেন ভাইয়ের সঙ্গে

    অর্থ জালিয়াতির অভিযোগে ইডির তলব রিয়া-কে। সুশান্ত সিং মৃত্যু মামলায় রিয়ার বিরুদ্ধে এফআইআর। রিয়া-সহ ৬ জনের বিরুদ্ধে এফআইআর করেছে সিবিআই। সুশান্ত সিং মৃত্যু মামলায় এর আগে বিহার পুলিশ তদন্তে নামে। সেই মামলাতেও বিহার পুলিশ রিয়ার বিরুদ্ধে এফআইআর করেছে। সুশান্ত ইস্যু-তেই অর্থ জালিয়াতির অভিযোগ এনেছে খোদ ইডি।

  • <p>'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেশামাল সুশান্তের বান্ধবী</p>

    Bollywood7, Aug 2020, 3:09 PM

    'সুশান্তের টাকা নেই বলে সাধারণ পোশাকে ইডি-র অফিসে এসেছে রিয়া', ভিড়ের মাঝে বেশামাল নায়িকা

    দীর্ঘ দশদিন পর জনসমক্ষে রিয়া চক্রবর্তী। আন্ডারগ্রাউন্ড থেকে বেরতে বাধ্য হলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বান্ধবী। রিয়ার বিরুদ্ধে মে মাসে মামলা দায়ের করেন সুশান্তের বাবা শ্রী কৃষ্ণকুমার সিং। তারপরই তড়ঘড়ি মুম্বইয়ের আস্তানা ছেড়ে বেরিয়ে যান তিনি। একা নন, ছিলেন মা, বাবা এবং ভাই সৌভিকও। সেই বিল্ডিংয়ের সুপারভাইসারের কথায়, মাঝরাতে সপরিবারের মালপত্র বোঝাই করে বেরিয়ে গিয়েছিলেন রিয়া। 'আন্ডারগ্রাউন্ড' হয়েই তাঁকে তলব করে বসে বিহার পুলিশ। এরই মাঝে সুশান্ত মৃত্যুর তদন্ত চলে যায় সিবিআইয়ের কাছে। সেখান থেকে তাঁকে তলব করতেই অবশেষে জনসমক্ষে আসেন রিয়া। এশিয়ানেটের এক্সক্লুসিভ ভিডিওতে ধরা গিয়েছে রিয়াকে। 

  • <p>শাহরুখের গানে ঐশ্বর্য-আমিরের নাচ, রোম্যান্সে মজেছেন বলিউডের দুই সুপারস্টার </p>

    Bollywood7, Aug 2020, 1:27 PM

    শাহরুখের গানে ঐশ্বর্য-আমিরের নাচ, রোম্যান্সে মজেছেন বলিউডের দুই সুপারস্টার

    নব্বই দশকের 'মেলা' ছবিতে মিনিট খানেকের ক্যামিওতে দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চনকে। সে সময় জানা যায়, আমির খানের অনুরোধেই ছবিতে কাজ করেছিলেন তিনি। যদিও তারপর আর আমিরের সঙ্গে কাজ করেননি তিনি। অন্যদিকে আমির খানের সঙ্গে বহু বিজ্ঞাপনে কাজ করার পরেও কেন তাঁদের কোনও ছবিতে অভিনয় করতে দেখা যায়নি এ নিয়েও উঠেছিল নানা প্রশ্ন। এই কৌতূহল আজও দুই সুপারস্টারের ভক্তদের মনে জাগে। দু'জন তাবড় তারকা, তাঁদের একসঙ্গে দেখার জন্য উন্মাদনা তুঙ্গে উঠেছিল দর্শকমহলের। প্রযোজক, পরিচালকদের হাজার চেষ্টাতেও তাঁদের একসঙ্গে কোনও ছবিতে আর দেখা যায়নি। কেন একে অপরের সঙ্গে কাজ করেনি, বারবার এই প্রশ্ন করার পরও কোনও সদুত্তর মেলেনি তাঁদের থেকে। 

     

  • <p><br />
আজ ৭ আগস্ট ১১ টার মধ্যেই ইডির দফতরে গিয়ে হাজিরা দিতে হবে রিয়া। তবে শুধু টাকা তছরূপই নয়, সুশান্তের বোর্ড অফ ডিরেক্টরেট পদেও ছিলেন রিয়া ও তার ভাই সৌভিক। সেই সংস্থারও আর্থিক লেনদেন খতিয়ে দেখছে ইডি।</p>

    Bollywood7, Aug 2020, 10:59 AM

    ইডি-র দফতরে হাজির হলেই কি গ্রেফতার হবেন রিয়া, মুখ খুললেন বিহারের ডিজিপি

    আজ ৭ আগস্ট ১১ টার মধ্যেই ইডির দফতরে গিয়ে হাজিরা দিতে হবে রিয়া। গতকালই প্রায় ৯ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে স্যামুয়েল মিরান্ডা। ইডির সামনে হাজির হলেই গ্রেফতার হতে পারেন রিয়া। ইডির দফতরে হাজির হবেন না রিয়া বলে মন্তব্য করেছেন বিহারের ডিজিপি।
     

  • <p>ಬಿಹಾರ ಸರ್ಕಾರದ ಶಿಫಾರಸಿನಂತೆ ಪ್ರಕರಣವನ್ನು ಸಿಬಿಐಗೆ ವರ್ಗಾಯಿಸಿದ ನಂತರ ಎಫ್ ಐಆರ್ ದಾಖಲಾಗಿದೆ.</p>

    Bollywood7, Aug 2020, 10:20 AM

    আয়ের পরিমাণ মাত্র ১৪ লাখ, কীভাবে কোটি কোটি টাকার মালকিন হলেন রিয়া, জানুন আসল সত্য


    সুশান্তের মৃত্যুর তদন্তে একের পর এক নয়া মোড় বেরিয়ে আসছে।  সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। সুশান্তের পরিবারের তরফে দায়ের করা এফআইআর থেকে বিহার পুলিশ ইতিমধ্যেই সুশান্ত হত্যার তদন্ত শুরু করে দিয়েছে। এবার সুশান্ত মামলায় রিয়া চক্রবর্তীকে তলব ইডির। ইতিমধ্যেই সমন  পাঠিয়ে দিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। আজই সকাল ১১ টার মধ্যে ইডির দফতরে হাজিরা দিতে হবে রিয়াকা। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে রিয়া আয়ের পরিমান। যার বার্ষিক আয় বছরে  ১৪ লক্ষ টাকা, তিনি কীভাবে এই কয়েকবছরে কোটি কোটি সম্পত্তির মালিক হলেন, জানলে অবাক হবেন। 
     

  • <p>ರಣಬೀರ್ ಕಡೆ ನೋಡಿದ್ರೆ ಈ ಹಿಂದಿನ ಗರ್ಲ್‌ಫ್ರೆಂಡ್ಸ್‌ ಜೊತೆ ಫ್ಲರ್ಟ್‌ ಮಾಡಿದ್ದು, ರಿಲೇಷನ್‌ಶಿಪ್‌ನಲ್ಲಿದ್ದು ಬ್ರೇಕ್ ಅಪ್ ಆಗಿರುವ ಘಟನೆಗಳೇ ಹೆಚ್ಚು.</p>

    Bollywood7, Aug 2020, 9:29 AM

    কোন দিকে এগোবে আলিয়ার কেরিয়ার, 'সড়ক ২' মুক্তির দিন ঘোষণা হতেই নেটিজেনদের রোষে অভিনেত্রী

    'সড়ক ২' ছবি প্রকাশ্যে আসার পর থেকেই বিভিন্ন জটিলতায় জড়িয়েছে মহেশ ভাটের এই ছবি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবি মুক্তির তারিখ। আগামী ২৮ আগস্ট ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে 'সড়ক ২'। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় আপকামিং ছবির মুক্তির দিন ঘোষণা করেছেন আলিয়া ভাট। ব্যস তাতে চক্ষুশূল নেটিজেনদের। মুহূর্তের মধ্যে নেটিজেনদের রোষানলে পড়েছেন আলিয়া। ট্রোলিংয়ের মাত্রা এতটাই বেড়েছে যে বাধ্য হয়েই এই বড় সিদ্ধান্ত নিয়েছেন আলিয়া।

  •  Entertainment7, Aug 2020, 8:49 AM

    গায়ের হলুদ থেকে মেহেন্দি, রানা ও মিহিকার বিয়ের ঝলক নেটদুনিয়ার হটকেক

    রাত পোহালেই বিয়ের পিঁড়িতে 'বাহুবলী' অভিনেতা রানা ডাগ্গুবটি। করোনার প্রকোপ, লকডাউন, কিছুই বাধা আনতে পারল না রানা এবং মিহিকার মিলনে। মে মাসের ২১ তারিখ চুপিসারে বাগদান সেরে চমকে দিয়েছিলেন বাহুবলীর ভল্লালদেব, রানা ডগ্গুবটি। মিহিকা বাজাজের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ককে দিতে চলেছেন বিয়ের রূপ। এ বছর যা ধীরে সুস্তে হত তাই এখন চটপট সারছেন সেলেব জুটি। চুপিসারে বাগদান সেরে নিয়েছেন লকডাউনের মাঝেই। লকডাউন হোক বা করোনার প্রকোপ, এই সেলেব জুটিকে আটকানো অসম্ভব। আগামী ৮ অগাস্ট নিশ্চিত হয়েছে বিয়ের তারিখ। বিয়ের নানা অনুষ্ঠানে ব্যস্ত দুই পরিবার। প্রকাশ্যে এল মেহেন্দি এবং গায়ের হলুদের ঝলক।

  • <p>সুশান্ত সিং রাজপুতের মৃত্যুজট এখনও কাটেনি। দেড়মাস পার হতে না হতেই সুশান্তের মৃত্যুর তদন্তে নয়া মোড় উঠে এসেছে। এখনও শোক কাটিয়ে উঠতে পারেনি সুশান্তের পরিবার। </p>

    Bollywood6, Aug 2020, 9:36 PM

    শেষ পর্যন্ত সিবিআই-এর জালে ফাঁসলেন রিয়া, সুশান্ত-কাণ্ডের এফআইআর-এ রয়েছে ছয়জনের নাম


    সুশান্ত সিং রাজপুত মৃত্যু রহস্যের তদন্তে বড় মোড়। মামলা দায়ের করল সিবিআই। এফআইআর-এ নাম রয়েছে রিয়া চক্রবর্তীর। আরও পাঁচজনের বিরুদ্ধে দায়ের হল মামলা।

     

  • <p>From Saif Ali Khan to Alia Bhatt to Tara Sutaria many celebs were present on the occasion. </p>

    Bollywood6, Aug 2020, 4:43 PM

    দ্বিতীয় সন্তান নেওয়ার কথা ভাবছেন করিনা, কী জানালেন ফ্যামিলি প্ল্যানিং নিয়ে

    বেশ বড় হয়ে গিয়েছে তৈমুর। কাজ ও পরিবারের মাঝে সময়টুকু নিজের জন্য বার করেন নিয়ে মাঝে মধ্যেই একান্তে সময় কাটিয়ে থাকেন করিনা-সইফ। তাঁদের মধ্যে সম্পর্কের রসায়ণেই বাজিমাত, যা থেকে আজও এই জুটি বলিউডের পাওয়ার কপিল। তাঁদের এক সন্তান, তৈমুর, কখনও কী দ্বিতীয় সন্তান নেওয়ার কথা মাথায় আসে! কী জানিয়েছিলেন বেবো...

  • Bollywood6, Aug 2020, 1:27 PM

    একাধিক বাধা, ১৬ বছরের শ্রম, ঐতিহাসিক ছবি রচনায় 'জিন্দাবাদ' সেলিম-আনারকলির প্রেমকথা

    সাহিত্যই হোক, বা কঠিন বাস্তব, প্রণয়ের সম্পর্কে বিচ্ছেদই যেন অমরত্ব লাভ করে। কবির কলম থেকে শুরু করে চিত্রনাট্যকারের ফ্রেম, না পাওয়ার কথা ও কাহিনি যুগে যুগে হিট।

  • Bollywood6, Aug 2020, 12:49 PM

    'অনস্ক্রিনে ঘনিষ্ঠতা থেকে নগ্নতায় স্বাচ্ছন্দ্য', বোল্ড সিনের ঘাম ছড়ানো অভিনেত্রীরা আর কাজ পান না বলিউডে

    কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু অভিনেত্রীরা। সেই বিতর্কিত দৃশ্যে সাড়া ফেলে দিয়ে নেটিজেনদের নজরে ছিলেন এই নায়িকারা। যাদের অনস্ক্রিন যৌনতা উপভোগ করার জন্য মুখিয়ে থাকত নেটিজেনরা। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বোল্ড সিনের সেই জৌলুস আর নেই তাদের।অনেকেই পুরোনো সেই যৌন উত্তেজনা ধরে রাখতে পারেননি । বোল্ড সিনে অভিনয় করেই তারা যেন হারিয়ে গেছেন। একটা সময়ে যারা চুম্বন ও যৌনতার দৃশ্যে স্বাচ্ছন্দ ছিলেন, তারাই ছিলেন নেটদুনিয়ায় হটকেক, আর তাদের তালিকাটা একেবার তলানিতে গিয়ে ঠেকেছে। দেখে নিন উষ্ণতা জাগানো মোহময়ীদের তালিকাটি।