Bollywood Actor  

(Search results - 499)
  • undefined

    BollywoodAug 4, 2021, 12:00 PM IST

    শারীরিক ঘনিষ্ঠ চুম্বন এখন অতীত, ঐশ্বর্যর সঙ্গে ফের জুটি বাঁধলেন সলমন, ভিডিও দেখেই আঁতকে নেটিজেনরা

    বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম ঐশ্বর্য ও সলমন। তাদের প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন শিরোনামে। এত বছর পর ঐশ্বর্যর সঙ্গে জুটি বাঁধলেন সলমন খান। খবরটা শুনে চোখ কপালে উঠলেও এমনটা ঘটেছে। এতদিন বাদে ভিডিওতে ফের একসঙ্গে ধরা দিলেন ঐশ্বর্য ও সলমন। যা দেখেই ভিড়মি খেলেন নেটিজেনরা। 

  • undefined

    BollywoodAug 3, 2021, 4:23 PM IST

    ভেজা চুল, গাল ভর্তি দাঁড়ি, চোখের চাহনিতে সর্বনাশ, 'শার্টলেস' শাহরুখকে দেখে ঘাম ঝরছে ভক্তদের


    বলিউডের সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানি, যার এক ক্লিকেই  জাদু। এবার সেই ফোটোগ্রাফারের ক্যামেরায় শার্টলেস অবস্থায় চাবুক ফিগারে আগুন জ্বালালেন বলিউডের বাদশা শাহরুখ খান। অভিনেতার চোখের চাহনিতে বুদ আট থেকে অষ্টাদশী। ভেজা চুল, সারা গাল ভর্তি দাঁড়িতে স্টাইল স্টেটমেন্ট দেখে সকলেই হতবাক। ছবি দেখেই ভালবাসা উজার করে দিয়েছেন ভক্তরা।

  • undefined

    BollywoodAug 3, 2021, 1:15 PM IST

    কোটি কোটি টাকা সম্পত্তির মালিক সুনীল গ্রোভার, বাড়ি থেকে Expensive গাড়ির দাম আকাশছোঁয়া

    গুত্থি আর মশুর গুলাটি এই নামদুটোই যেন বিনোদনের রসদ। দ্য কপিল শর্মা শো এর আগে কমেডি নাইটস উইথ কপিল-এ দর্শকদের মনোরঞ্জন করতেন এই দুই জনপ্রিয় চরিত্র সুনীল ওরফে গুত্থি আর কপিল শর্মা ওরফে মশুর গুলাটি। জনপ্রিয়তার শিখরে পৌঁছতেই সংঘাত শুরু হয় এই জুটির। ২০১৭ সালে প্রকাশ্যে ঝামেলা বাদে দুই কমেডিয়ান। তারপর থেকেই আলাদা হয়ে যান তারা। ৪৪-শে পা দিলেন সুনীল গ্রোভার। জন্মদিনে জেনে নিন অভিনেতার মাসিক ইনকাম থেকে গাড়ির কালেকশন।
     

  • undefined

    BollywoodJul 31, 2021, 10:03 AM IST

    গাঢ় চুম্বন থেকে অশ্লীল ছবি বিতর্ক, স্বামীর চেয়ে কোনও অংশেই কম যান না শিল্পা, ফাঁস একগুচ্ছ কেচ্ছা

    দীর্ঘ ১৪  বছর পর হাঙ্গামা ২ দিয়ে বড়পর্দায় কামব্যাক করলেও রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিক কারণে শিরোনামে উঠে এসেছে শিল্পা শেট্টি। বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। এছাড়াও এইডসের সচেতনতা প্রচারে রিচার্ডের চুম্বনের ঘটনায় হৈ চৈ পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। শিল্পার এই ঘটনাকে কেন্দ্র করে প্রতিবাদের ঝড় উঠেছিল। প্রেম থেকে বিচ্ছেদ, চুম্বন থেকে অশ্লীল ফোটোশুট- বহু বিতর্কে নাম জড়িয়েছে বলিউডের ফিটনেস ফ্রিক শিল্পা শেট্টির।

  • undefined

    BollywoodJul 31, 2021, 9:41 AM IST

    সুপারফ্লপ ছবি থেকেই যাত্রা শুরু, বর্তমানে তাঁরা বিটাউনের কিং, জানেন তালিকায় ঠিক কোন কোন তারকা

    বলিউডে পা রাখার স্বপ্ন অনেকেরই বুকে থাকে। কিন্তু সেই স্বপ্ন সত্যি করে সুপারস্টার হয়ে ওঠা বেজায় কঠিন। সেলিব্রিটিদের মধ্যে অধিকাংশই একটা কথাতেই বিশ্বাসী, আর তাহলে ভাগ্য। সে ভাগ্যের হাত ধরেই জিরো থেকে হিরো হয়েছিলেন কারা।

  • undefined

    BollywoodJul 30, 2021, 7:56 AM IST

    সঙ্গমের চরম মুহূর্তে এইভাবেই নিজেকে কন্ট্রোল করেন শাহিদ, গোপনীয়তা ফাঁস হল নেটদুনিয়ায়

     বি-টাউনের নিজের চেয়ে বয়সে বড় অভিনেত্রীদের সঙ্গে সম্পর্ক জড়িয়ে বরাবরই লাইমলাইটের শীর্ষে থেকেছেন বলি অভিনেতা শাহিদ কাপুর। সম্প্রতি স্ত্রী মীরা রাজপুত এবং সন্তানদের সঙ্গে একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।  সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই শাহিদ।   সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন শাহিদ ও মীরা।  সেখানেই নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খোলেন এই দম্পতি। সঙ্গম থেকে যৌনজীবন নিয়ে বেশ খুল্লামখুল্লা জবাব দিয়েছিলেন মীরা।  নিজেদের যৌনজীবন সম্পর্কে মুখ খুলতে গিয়ে শাহিদের একটি বেডরুম সিক্রেট সকলের সামনে তুলে ধরেছিলেন মীরা। যা নিয়েই উত্তাল হয়েছে নেটদুনিয়া ।

  • undefined

    BollywoodJul 29, 2021, 2:36 PM IST

    আন্ডারওয়ার্ল্ড যোগ থেকে ড্রাগের নেশায় বুঁদ, সঞ্জয়ের 'ডার্ক সিক্রেট' কলঙ্কিত করেছে বলিউডকে

     ৬২-তে পা দিলেন বলিউডের মুন্নাভাই। একের পর এক হিট ছবিতে অভিনয় করলেও তার জীবন জুড়ে রয়েছে কন্ট্রোভার্সি। বলিউডের বিতর্কিত পুরুষ মানেই সঞ্জয় দত্ত সকলের শীর্ষে। ড্রাগসের নেশা থেকে আন্ডারওয়ার্ল্ড যোগ কেরিয়ারের অনেকটাই জুড়ে রয়েছে তার। এরপর তো রয়েছেই একাধিক নারীসঙ্গ। সূত্র বলে,৩০০-র বেশি প্রেমিকা ছিল সঞ্জয়ের। হাজারো বিতর্ক থাকলেও ষাট পেরিয়েও আজ অটুট সঞ্জু  ম্যাজিক। 

  • undefined

    BollywoodJul 29, 2021, 10:27 AM IST

    অমিতাভ থেকে আমির-হৃত্বিক, শ্যুটিং সেটে প্রাণের ভয়ানক আহত হয়েছিলেন যে তারকারা

    শ্যুটিং চলাকালিন একাধিক দুর্ঘটনার সন্মুখীন হতে হয় তারকাদের। কখনও মৃত্যু ঘটেছে সেটের সদস্যের কখনও আবার গুরুতর আহত হয়েছেন তারকারা। বলিউডে শ্যুটিং ফ্লোরে এমনই পরিস্থিতির সন্মুখীন হতে হয়েছিল তারকাদের।

  • undefined

    BollywoodJul 29, 2021, 9:54 AM IST

    'পর্ন' কান্ডে ১৪ দিনের জেল হেফাজতের পর লক্ষাধিক টাকা জরিমানা রাজ-শিল্পাকে, বিপাকে কুন্দ্রা দম্পতি

    এ যেন গোদের উপর বিষফোঁড়া। একটা যেতে না যেতেই ঘাড়ের উপর নিঃশ্বাস ফেলছে আরেকটা। বলি অভিনেত্রী শিল্পা শেট্টির তেমনটাই হাল। একদিকে তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না পর্নকান্ডে গ্রেফতার শিল্পার স্বামী  রাজ কুন্দ্রা। ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।  আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজর দাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি। এর মধ্যেই নিয়ম লঙ্ঘনের অভিযোগে ৩ লাখ টাকা জরিমানা হল রাজ-শিল্পার।

  • <p>ಮಂಗಳವಾರ, ಮನೆಗೆ ಹಿಂದಿರುಗಿದ ಒಂದು ದಿನದ ನಂತರ, ಅವರು ದೊಡ್ಡ ನಿರ್ಧಾರವನ್ನು ತೆಗೆದುಕೊಂಡು &nbsp; ಮಾಹಿತಿಯನ್ನು ತಮ್ಮ ಇನ್ಸ್ಟಾಗ್ರಾಮ್‌ನಲ್ಲಿ ಹಂಚಿಕೊಂಡಿದ್ದಾರೆ. &nbsp;</p>

    BollywoodJul 29, 2021, 9:15 AM IST

    ড্রাগসের নেশাতেই নয় যৌনমিলনেও চরম আসক্ত ছিলেন সঞ্জয়, মুন্নাভাইয়ের শয্যাসঙ্গীর সংখ্যা কত জানেন


    বলিউডের বিতর্কিত পুরুষ মানেই সঞ্জয় দত্ত সকলের শীর্ষে। একের পর এক হিট ছবিতে অভিনয় করলেও তার জীবন জুড়ে রয়েছে কন্ট্রোভার্সি। ৬২-তে পা দিলেন বলিউডের মুন্নাভাই। বান্ধবীর সংখ্যা হাতে গুনে শেষ করা যাবে না। শোনা যায় ৩০০-র বেশি প্রেমিকা ছিল সঞ্জয়ের। ষাট পেরিয়েও আজ অটুট সঞ্জু  ম্যাজিক। একাধিক নারীসঙ্গ, শারীরিক সম্পর্কে লিপ্ত সঞ্জয় কত মেয়ের যে শয্যাসঙ্গী হয়েছে তাও নাকি গুনে শেষ করা যাবে না। 

  • undefined

    BollywoodJul 28, 2021, 1:33 PM IST

    একাধিক শরীরী মেলামেশা থেকে বিচ্ছেদ, আমিরের অজানা এমন কিছু তথ্য যা আপনাকে অবাক করবে

    আমির এমনিতে খুব প্রাইভেট মানুষ। প্রাইভেসিতে জোর দেন। কিন্তু বলিউডের তাবড় সেলিব্রিটিরা যা মনে-প্রাণে চেয়েও পারেন নি, সেই কাজটাই আমির করছেন সম্পূর্ণ নিজের ফর্মুলায়।  কাজটা খুব সহজ নয়। কিন্তু দেখানো মানবিকতার মোড়কে বা আধুনিকতার সংজ্ঞায় তা আদতে কতটা মানবিক আর কতটা একনায়ক তন্ত্রকে জায়গা করে দেওয়া, তা নিয়ে বিতর্ক থেকেই যাচ্ছে।

  • <p style="text-align: justify;"><strong>Shah Rukh Khan</strong><br />
"For me, love is dignifying a woman. She needs to be dignified by her man. That is romance for me."</p>

    BollywoodJul 28, 2021, 9:55 AM IST

    সঙ্গমে আসক্ত রণবীর ছাড়লেন না বন্ধুর স্ত্রী-কে, ৫ বছরের চরম ঘনিষ্ঠতা নিমেষে ভুলেছিলেন 'প্লে-বয়'

    কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর। তবে নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। দীপিকা থেকে ক্যাটরিনা তার প্রেমেই পাগল, কিন্তু এই বলি নায়িকাদের আগে অন্য একজনের সঙ্গে ৫ বছর ঘনিষ্ঠ সম্পর্কে ছিলেন, যিনি কিনা রণবীরের বন্ধুর স্ত্রী। কে সেই প্রেমিকা, কী তার আসল পরিচয়, জানলে চমকে যাবেন।

  • undefined

    BollywoodJul 23, 2021, 8:49 AM IST

    বিকট চেহারা, অতিরিক্ত বড় নিতম্ব, ঠোঁটের পর ফের বডি শেমিংয়ের তোপে অর্জুনের বান্ধবী গাব্রিয়েলা

    বলি অভিনেতা অর্জুন রাম পাল এবং তার গার্লফ্রেন্ড গাব্রিয়েলা সবসময়ের লাইমলাইটে রয়েছেন। কিছুদিন আগেই মা হয়েছেন গাব্রিয়েলা। অর্জুন-গাব্রিয়েলার ঘনিষ্ঠ রসায়ন বরাবরই নজর কেড়েছে নেটিজেনদের। সম্প্রতি নিজের চেহারা নিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন গাব্রিয়েলা। অচিরিক্ত বড় নিতম্ব, উচ্চতা কম।     অদ্ভুত চেহারার জন্যই নাকি নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছিলেন অর্জুনের বান্ধবী। সম্প্রতি  সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন গাব্রিয়েলা।
     

  • undefined

    BollywoodJul 22, 2021, 11:02 AM IST

    উদ্দাম সঙ্গমে লিপ্ত হয়েও 'প্রেমিকা'র পরিচয় দিতে নারাজ জর্জিয়াকে, কেন এই নোংরামি করছেন আরবাজ খান

    বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা এবং আরবাজ খানের বিবাহবিচ্ছেদের পরই দীর্ঘদিন ধরে  ইতালিয় মডেল জর্জিয়ার সঙ্গে রিলেশনশিপে রয়েছেন আরবাজ খান।  দেখতে দেখতে ৪ বছর পার হলেও জর্জিয়া-আরবাজের সম্পর্ক নেটদুনিয়ার হটকেক। লিভ-ইন থেকে সঙ্গম খুল্লামখুল্লা সম্পর্কে থাকার পরও জর্জিয়াকে নিজের প্রেমিকা হিসাবে পরিচয় দিতে রাজি নন আরবাজ খান। এমনকী সেকথা সংবাদমাধ্যমে বলতেও অসন্তোষ প্রকাশ করেছেন আরবাজ খান।
     

  • <p style="text-align: justify;">In an episode of Koffee with Karan, Malaika Arora talked about Arbaaz Khan and his family. She said Khan never gets perturbed by her sensuality.&nbsp;</p>

    BollywoodJul 21, 2021, 11:42 AM IST

    খুল্লামখুল্লা অবাধ যৌনতা থেকে ড্রাগের চরম নেশা, বলিউডের আসল সত্যিটা তী, মুখ খুললেন আরবাজ খান

    বলিউড মানেই রহস্য, বলিউড মানেই ড্রাগসের আতুরঘর, আবার বলিউড মানেই শরীরী মেলামেশা অবাধ যৌনতা। আসলে টিনসেল টাউন এমন একটি জায়গা যেখানে নাকি অবাধেই চলতে থাকে এই সব কিছুই। বলিউডের অন্দর সম্পর্কে অনেকেরই এই ধারণা রয়েছে। কিন্তু এটাই কি বলিউডের আসল সত্যি। এবার বলিউডের অন্দরের কেচ্ছা ফাঁস করলেন  অভিনেতা-প্রযোজক খান ব্রাদার্স-এর বড় ভাই আরবাজ খান।