Bollywood Actress  

(Search results - 183)
  • <p>এক সাক্ষাৎকারে রাকেশ রোশন জানিয়েছিলেন, ঐশ্বর্যকে, হৃত্বিকের তুলনায় বেশ বয়স্ক লাগে। দুজনকে একসঙ্গে কাস্ট করাটা খুব একটা বুদ্ধিমানের বিষয় নয় বলেই ধারণা হয়েছিল তাঁর।&nbsp;</p>

    Bollywood29, May 2020, 3:43 PM

    অনস্ক্রিনে হৃতিকের থেকে বড় লাগে ঐশ্বর্যকে, এমন মন্তব্যে বিতর্ক তৈরি করেন রাকেশ রোশন

    পর্দায় ঐশ্বর্য-হৃত্বিক ছাড়া আর কারও দিকে চোখই যাচ্ছে না। তাঁদের রসায়ন ছিল একেবারে টপ নচ। অন্যদিকে যোধা আকবর-এও একই ব্যাপার। ঐতিহাসিক চরিত্রে দুজনকে দেখার পর দর্শকরা বারে বারে তাঁদের অনস্ক্রিন জুটি হিসেবে দেখতে চেয়েছিল। তবে ঠিক এর উল্টোটা ভেবে বসেছিল রাকেশ রোশন। 

  • <p>ಕಂಗನಾ &nbsp;ತನ್ನದೇ ಆದ ಸ್ಟುಡಿಯೋವನ್ನು ನಿರ್ಮಿಸಲು ಬಯಸಿದ್ದರು, ಆದರೆ ಕೆಲವು ಸಮಸ್ಯೆಗಳಿಂದಾಗಿ ಮೊದಲು&nbsp; ಸಾಧ್ಯವಾಗಲಿಲ್ಲ.</p>

    Bollywood28, May 2020, 6:29 PM

    সত্যিই যেন 'কুইন' -এর স্বপ্নের রাজমহল, দেখে নিন চোখধাঁধানো বাংলোর অন্দরমহল

    বলিউডের কন্ট্রোভার্সি কুইন  বললেই একজনের নাম মাথায় আসে তিনি হলেন কঙ্গনা রানাউত। সবসময়েই কোনও না কোনও গসিপে সবার শীর্ষে উঠে আসে তার নাম। একাধিক সম্পর্কে জড়িয়ে জীবনে নানা রকমের সময়ের মধ্যে দিয়ে দিন কেটেছে তার। সত্যিই তিনি 'কুইন'। রানির মতোনই তার জীবন-যাপন।  সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী কঙ্গনার স্বপ্নের অন্দরমহলের কিছু ঝলক। দেখে নিন একনজরে।

  • undefined

    Bollywood27, May 2020, 9:04 PM

    'আত্মহত্যা করেছেন বচ্চন বধূ ঐশ্বর্যা', এই মিথ্যা খবরে ঘুম ছুটিয়ে দিয়েছিল পাকিস্তান

    বলিউডের শেষ গ্ল্যামারার্স অভিনেত্রীর নাম ? সকলেই বলবেন ঐশ্বর্য রাই। তারপরে অনেকেই বলিউডে এসেছেন-প্রিয়ঙ্কা চোপড়া থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন, করিনা কাপুর, ক্যাটরিনা কাইফ- কিন্তু, গ্ল্যামারওয়ার্ল্ডের পুরোদস্তুর প্যাকেজ যদি বলতে হয় তাহলে হয়তো ঐশ্বর্য-র কাছে এরা ম্লান হয়ে যাবেন। 

  • <p>বলিউড অভিনেত্রী হয়ে হিন্দি শব্দে লিপ সিঙ্ক করতে পারেন না জ্যাকলিন, বিস্ফোরক সোনা মহাপাত্র</p>

    Bollywood20, May 2020, 10:36 PM

    বলিউড অভিনেত্রী হয়ে হিন্দি শব্দে লিপ সিঙ্ক করতে পারেন না জ্যাকলিন, বিস্ফোরক সোনা মহাপাত্র

    লিপ সিঙ্ক করতে শেখেনি বলিউড অভিনেত্রীরা। এমনই মন্তব্য করে শিরোনামে বলিউড সঙ্গীতশিল্পী সোনা মহাপাত্র। তাপসী পান্নু, জ্যাকলিন ফারন্যানডিজ মুখই খোলেননি তাঁর গানে ঠোঁট মেলাবার সময়। বিস্ফোরক নানা মন্তব্যে ভাইরাল সোনা।

  • <p>&nbsp;ಸ್ಟ್ರಾಂಗ್‌ ಆಂಡ್‌ ಫಿಟ್‌ ಆಗಿರಲು &nbsp;ಜಿಮ್‌ನಲ್ಲಿ &nbsp;ಸಾಕಷ್ಟು ಸಮಯವನ್ನು ಕಳೆಯುತ್ತಾರೆ ಮಲೈಕಾ. ಆದರೆ ಲಾಕ್‌ಡೌನ್‌ ಕಾರಣದಿಂದ, &nbsp;ಪ್ರಸ್ತುತ ತಮ್ಮ ಟ್ರೈನರ್‌ ಜೊತೆ &nbsp;ಸಂಪರ್ಕದಲ್ಲಿದ್ದು, &nbsp;ಮನೆಯಲ್ಲೇ ವ್ಯಾಯಾಮ ಮಾಡುತ್ತಿದ್ದಾರೆ ನಟಿ.&nbsp;</p>

    Bollywood19, May 2020, 1:58 PM

    ৪৬-এও হটনেস অ্যালার্ট, রইল সেক্স বম্ব মালাইকার 'ফিটনেস সিক্রেট'

    ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।  নিজেকে ফিট রাখতে শুধু জিমই নয়, নিয়মিত যোগাভ্যাসও করেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা। মাঝেমধ্যেই নিজের ঘাম ঝরানো ছবি, যোগাভ্যাসের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। ৪৬ বছরেও নিজের কীভাবে এতটা ফিট রাখেন অভিনেত্রী। জেনে নিন বলি ফ্যাশনিস্তা মালাইকার 'ফিটনেস সিক্রেট।'

  • <p>'ಇದು ತುಂಬಾ ಹಳೆಯದು ಮತ್ತು ನಮ್ಮ ಸರ್‌ನೇಮ್‌ಗಳು ಜನಪ್ರಿಯವಾಗಿರುವ ಕಾರಣ ನಾನು ಅದನ್ನು ಹೇಳಿದ್ದೇನೆ. ಒಂದು ದಿನ ನಾನು ಅವರ ಆತಿಥ್ಯ ವಹಿಸಲು ಇಷ್ಟಪಡುತ್ತೇನೆ ಮತ್ತು ಅವರನ್ನು ಒಬ್ಬ ಪಿಎಮ್‌ ಆಗಿ ನೋಡಲು ಬಯಸುತ್ತೇನೆ, ಆದರೆ ಖಂಡಿತವಾಗಿಯೂ ನಾನು ಅವರ ಜೊತೆ ಡೇಟ್ ಮಾಡಲು ಬಯಸುವುದಿಲ್ಲ.' ಎಂದು ಮಾತು ಬದಲಿಸದ ಸ್ಟಾರ್‌.</p>

    Bollywood17, May 2020, 4:19 PM

    এক ক্লিকেই ভাইরাল সঙ্গমের দৃশ্য, কোন তারকাদের নাম জড়িয়েছিল এম এম এস বিতর্কে

    নেট পাড়ায় তারকাদের কোনও খবরই ছড়িয়ে পড়তে সময় লাগে না। কখনই খবরের সত্যতা যাচাই না করেই একটা ক্লিকেৈ তা ভাইরাল হয়, কখনও আবার ফাঁস হয়ে যাওয়া গোপন ভিডিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। বলিউড তারকাদের এমনই কিছু অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়, যদিও ভিডিও বিতর্কে সাফাই দিয়েছিলেন প্রত্যেকেই। দেখে নেওয়া যাক বলিউডের কোন তারকারা রয়েছেন এই তালিকাতে। 

  • <p>করিনা কাপুর খান</p>

    Bollywood15, May 2020, 10:49 AM

    করিনার মতো গ্ল্যামারাস হতে চান, উজ্জ্বল ত্বকের রহস্য ফাঁস করলেন অভিনেত্রী নিজেই

    সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের ত্বকের  রহস্য ফাঁস করলেন অভিনেত্রী। মুখে ফেসপ্যাক লাগিয়ে ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। গরমে ত্বকের পোড়া ভাব কাটাতে বাড়ির তৈরি ফেসপ্যাক লাগিয়েছেন করিনা। কীসের ফেসপ্যাক তিনি লাগিয়েছেন তা স্পষ্ট জানাননি অভিনেত্রী।

  • <p>ಮೂಲಗಳ ಪ್ರಕಾರ, ಸಂಜಯ್ ದತ್ ಮತ್ತು ಮಾಧುರಿ ದೀಕ್ಷಿತ್ ಅವರ ಸಂಬಂಧವನ್ನು ಒಳಗೊಂಡಿರುವ &nbsp;ದೃಶ್ಯವನ್ನು &nbsp; ಹಿಂದೆ 'ಸಂಜು' ಚಿತ್ರದಲ್ಲಿ ಚಿತ್ರೀಕರಿಸಲಾಗಿತ್ತು. ಆದರೆ ಆ ಭಾಗವನ್ನು ನಂತರ ಚಿತ್ರದಿಂದ ತೆಗೆದುಹಾಕಲಾಯಿತು.</p>

    Bollywood15, May 2020, 10:12 AM

    নিজের জীবনের সত্যকে আড়ালেই রাখতে চান মাধুরী, আজও তাড়িয়ে বেড়ায় সেই ভয়

    বলিউডের এভারগ্রীন অভিনেত্রী মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রীর ক্যারিশ্মার জাঁদুতেই কাত আট থেকে অষ্টাদশী।  তার চোখের ইশারাতেই ঘুম উড়েছে একাধিক পুরুষদের। শরীর বিহঙ্গে আজও তিনি টেক্কা দিতে পারেন নিউকামারদের। নব্বইয়ের দশকের সেই অভিনেত্রী আজও তার ক্যারিশ্মায় মুগ্ধ করে রেখেছে নেটিজেনদের। আজ তার জন্মদিন। ৫৩-তে পা দিলেন অভিনেত্রী। মাধুরীর জীবনের এমন এক সত্য রয়েছে যা তিনি কখনও প্রকাশ্যে আনতে চান না। এখনও ভয় পান তিনি। কী সেই সত্য, জানুন বিশদে।
     

  • <p>शिल्पा, अक्षय से बेहद प्यार करती थीं, लेकिन अचानक से उन्हें पता चला कि अक्षय उन्हें धोखा दे रहे हैं। जिसके बाद वो टूट गईं। 2000 में शिल्पा ने एक इंटरव्यू में अक्षय के साथ अपनी ब्रेकअप की सच्चाई बताई थी।</p>

    Bollywood12, May 2020, 1:14 PM

    বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ঠকিয়েছিলেন অক্ষয়, প্রাক্তন প্রেমিকের কেলেঙ্কারি ফাঁস করেছিলেন শিল্পা

    বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম।  তাদের সম্পর্ক গুঞ্জন দীর্ঘদিন ধরেই চলে আসছে। যদিও একাধিক সম্পর্কে নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির। আবারও আলোচনার শীর্ষে উঠে এসেছেন শিল্পা এবং অক্ষয়ের নাম। সম্প্রতি পুরোনো একটি সাক্ষাৎকারে শিল্পা শেট্টি জানিয়েছিলেন কীভাবে অক্ষয় তাকে ব্যবহার করেছিলেন এবং তার সঙ্গে প্রতারণা করেছিলেন। এবং সেই পরিস্থিতি কীভাবে মোকাবিলা করেছিলেন বলি অভিনেত্রী শিল্পা, জেনে নিন বিশদে।

  • undefined

    Bollywood11, May 2020, 4:24 PM

    একাধিকবার মিসক্যারেজ থেকেই এই সিদ্ধান্ত, মনের কষ্টে মুখ খুললেন শিল্পা

    বলিউডের ফিটনেস ফ্রিক হিসেবে শিল্পা শেট্টি ইতিমধ্যেই জনপ্রিয়। একের পর এক ফিটনেসের ছবি শেয়ার করে ইতিমধ্যেই ভাইরাল তিনি। ফিটনেসের ছবি দিয়ে নয়,নিজের জীবনের ব্যক্তিগত  বিষয় নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন অভিনেত্রী। যা শুনলে অবাক হবেন আপনিও। আদ্যোপান্ত হাসিখুশি থাকা মানুষটির ভিতরে যে এত কষ্ট রয়েছে তা না জানলে বিশ্বাস করতে পারবেন না। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই মনের কষ্টকে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী শিল্পী।

  • <p>সায়ন্তনী ঘোষ</p>

    Bollywood11, May 2020, 1:39 PM

    চরম আর্থিক সঙ্কটের মুখে জনপ্রিয় বাঙালি অভিনেত্রী, খোলসা করলেন নিজেই

    লকডাউন পরিস্থিতিতে নিজের সমস্যার কথা তুলে ধরেছেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। বর্তমান পরিস্থিতিতে তিনি ভীষণই সমস্যার মধ্যে রয়েছেন। যার ফলে বাড়ি, গাড়ি সমস্ত ইএমআই আটকে রয়েছে অভিনেত্রীর। এমনকী সংসার চালানোর জন্য নানা সমস্যার মুখে পড়তে হচ্ছে সায়ন্তনীকে।

  • undefined

    Bollywood11, May 2020, 12:55 PM

    লিপলক থেকে ঘনিষ্ঠ দৃশ্য, বিতর্কেই পেজ থ্রি-র শিরোনামে পূজা বেদী

    কবীর বেদী কন্যা হয়েও বলিউডে নিজের জায়গা পাঁকাতে পারেননি পূজা বেদী। জীবনের হাফ সেঞ্চুরীতেও বিতর্কই তার সবসময়ের সঙ্গী। আমির খানের সঙ্গে লিপলক দৃশ্যে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন অভিনেত্রী। অভিনয়ের থেকে বির্তকের কারণে দ্বিগুন জনপ্রিয় ছিলেন পূজা।

  • <p style="text-align: justify;">उन्होंने उनसे बस कल्पनाओं पर बेस्ड एक पूछा था कि वो किनसे शादी करना चाहेंगी, अजहरुद्दीन जैसे एक इंडियन स्पोर्ट्समैन जिनके पास क्रिकेट के दुनिया से जुड़े ढेर सारे रेकॉर्ड्स हों या स्वॉरॉस्की जैसे डिफिकल्ट नाम वाले बिजनसमैन जिनसे शादी करने के बाद जूलरी ही जूलरी होगा और आपको फिर कभी शैंडेलयर ( झाड़ फ़ानूस) की जरूरत नहीं होगा या फिर शाहरुख जैसे एक्टर से जिनके पास हाइपोथेटिकल वेडिंग को लेकर ऐसे ही कॉम्प्लिकेटेड सवाल हों।</p>

    Bollywood11, May 2020, 10:33 AM

    শাহরুখকে তালাক দিতে চেয়েছিলেন গৌরী, নেপথ্যে ছিলেন এই বলি 'হটডিভা'

    বলিউডের বাদশা শাহরুখ খান এবং বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা  চোপড়া বি-টাউনের অন্যতম চর্চিত বিষয়। তাদেরকে নিয়ে বহুদূর অবধি জল্পনা চলেছে। এমনকী ব্যক্তিগত জীবনেও ভাঁটা পড়েছিল শাহরুখের। কিং খানের প্রেম থেকে পরিণতি সবকিছুই যেন সিনেমার মতো রঙিন। সেই রঙিন জীবনেই হঠাৎই ছন্দপতন হয়েছিল। বলিউড অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই বিবাহবিচ্ছেদের পর্যায়ে চলে এসেছিলেন শাহরুখ-গৌরী। কী এমন ঘটেছিল যে এত বড় সিদ্ধান্ত নিতে হয়েছিল শাহরুখ পত্নী গৌরীকে, জেনে নিন বিশদে।

  • అయితే ఇప్పుడు మనం సమజానికి తిరిగి ఇవ్వాల్సిన సమయం. మనం సాయం చేసిన వారు తింటున్నప్పుడు వాళ్ల కళ్లల్లో కనిపించే ఆనందానికి మించినది ఏం లేదు` అంటూ తన ఆనందాన్ని వ్యక్తం చేసింది రకుల్‌.

    Bollywood8, May 2020, 1:47 PM

    বোতল হাতে রকুল প্রীত, ভাইরাল ভিডিওর মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী

    ইতিমধ্যেই সারা দেশে তৃতীয় দফার লকডাউন চলছে। লকডাউনের মধ্যে একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে বলি অভিনেত্রী রকুল প্রীতকে বোতল হাতে দেখা গেছে। ভিডিও নিয়ে যখন সরগরম নেটদুনিয়া তখনই মুখ খুলেছেন অভিনেত্রী।

  • undefined

    Bollywood8, May 2020, 1:11 PM

    'রাত ১২ টায় ডিনারের নিমন্ত্রণ', অশালীন প্রস্তাবের কী জবাব দিয়েছিলেন লাস্যময়ী শার্লিন

    বলিউডে কাস্টিং কাউচ নিয়ে অনেকেই মুখ খুলেছেন। বি-টাউনের অন্দরমহলের আসল চিত্রটা  নিয়ে অনেক অভিনেতা-অভিনেত্রীরাই বিস্ফোরক অভিযোগ করেছেন। কেরিয়ারের শুরুতে কিংবা কেরিয়ারের মধ্যগগণে  অনেকেই এই কাস্টিং কাউচের স্বীকার হয়েছেন। সেই তালিকায় প্রথমসারির তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরাও রয়েছেন। সম্প্রতি কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন বলিউডের উষ্ণতা জাগানো লাস্যময়ী অভিনেত্রী শার্লিন চোপড়া। কীভাবে মোকাবিলা করেছিলেন সেই পরিস্থিতি জেনে নিন বিশদে।