Bollywood Debut  

(Search results - 14)
  • Sushmita Sen daughter Renee

    Bollywood5, Oct 2020, 4:51 PM

    বলিউডে এবার সুস্মিতা সেনের মেয়ে, মাত্র ২১ বছরেই পর্দায় ঝড় তুলতে প্রস্তুত রেনে

    সুস্মিতা সেনের মেয়ে, আরও এক স্টারকিড এবার প্রস্তু পর্দায় আত্ম প্রকাশ্যের জন্যে। বলিউডে এবার আত্মপ্রকাশ করতে চলেছেন স্টারকিড রেনে। তাঁর লুক মুহূর্তে যে ভাইরাল। সুস্মিতার মেয়ের বয়স মাত্র ২১ বছর।

  • মিশতি মুখোপাধ্যায়ঃ 'লাইফ কি তো লাগ গাই' অভিনেত্রী মিশতি মুখোপাধ্যায় যৌন র‌্যাকেট চালানোর অভিযোগে গ্রেফতার হয়েছিলেন। তিনি নিজেই মাংস রফতানির ব্যবসা করছেন। পুলিশ যখন তার লোখন্ডওয়ালা ফ্ল্যাটে হানা দিয়েছিল, তখন  পুলিশ তার ফ্ল্যাট থেকে ২৫,০০০ পর্নোগ্রাফি সিডি, যার মূল্য ২ লক্ষ টাকা বাজেয়াপ্ত করেছিল। তিনি প্রত্যেকটি অভিযোগ নির্দোষ বলে দাবি করেছিলেন।

    Bollywood3, Oct 2020, 11:21 PM

    বলিউডে ছবি থেকে নীলছবি কন্ট্রোভার্সি, শিরোনামে থাকা অভিনেত্রী মিষ্টি মুখোপাধ্যায় প্রয়াত

    আবারও বিনোদন জগতে নেমে এলো শোকের ছায়া। একের পর এক তারকার মৃত্যুর সাক্ষী থাকছে ২০২০। এবার অকালেই চলে গেলেন অভিনেত্রী মিষ্টি মুখোপাধ্যায়। শুক্রবার সন্ধ্যায় শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।

  • undefined

    Bollywood17, Aug 2020, 4:52 PM

    বস্তি থেকে বলিউউ সফরনামা, কেমন ছিল কিংবদন্তী অভিনেত্রী মধুবালার জার্নি

    বস্তি থেকে উঠে আসা শিশুশিল্পীই আজকের সকলের প্রিয় কিংবদন্তী মধুবালা। নিজের সৌন্দর্যের রহস্যে আজও বহু প্রেমিকের হৃদয়ে অমলিন মধুবালা। মাত্র ৯ বছর বয়সেই বলিউডে প্রথম পা রাখেন মধুবালা। পঞ্চাশের দশক  কাঁপানো অভিনেত্রীর শেষের দিনগুলো যেন বড্ড বেশি কষ্টের।

  • <p>सुशांत सिंह राजपूत ने 14 जून को अपने बांद्रा स्थित फ्लैट में फांसी लगाकर खुदकुशी कर ली थी। रिपोर्ट्स में कहा गया था कि मरने से पहले सुशांत डिप्रेशन से जूझ रहे थे।</p>

    Bollywood1, Jul 2020, 6:25 PM

    মিটু আন্দোলনে জড়িয়েছিল সুশান্তের নাম, ৯ ঘণ্টা জেরার কী জানালেন দিল বেচারা নায়িকা

     সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে নেমে একের পর এক পরিজন, সহ অভিনেতা-অভিনেত্রী পরিবারের সদস্যদের পড়তে হচ্ছে পুলিশি জেরার মুখে। সেই সুবাদেই মঙ্গলবার দীর্ঘ জেরার মুখে পড়তে হল দিলবেচারা ছবির অভিনেত্রীকে। 

  • <p>বলিউডের কন্ট্রোভার্সি কুইল গলা চড়িয়ে বলেছেন, এটা আত্মহত্য নয়, এটা খুন। সুতরাং সুশান্তের পরিবারের সঙ্গেও তিনি একমত হয়েছেন।</p>

    Bollywood16, Jun 2020, 6:44 PM

    'আমি কথা বলতে পারি না', অভিনয় জগতে আসার পেছনের রহস্য ফাঁস করেছিলেন সুশান্ত

    পর্দার সামনে এক, পর্দার বিপরীতে ঠিক তাঁর উল্টো চরিত্র ছলি সুশান্তের। পর্দায় সামনে যতটা প্রাণবন্ত থাকতেন তিনি, বাস্তব জীবনে নিজেকে ততটাই গুঁটিয়ে রাখতে পছন্দ করতেন সুশান্ত সিং রাজপুত। একটি আইআইটি সেমিনারে সেই কথা স্বীকার করেন সুশান্ত। জানান, তাঁর বলিউডে  আসার পেছনের রহস্য...

     

  • undefined

    Bollywood2, Jun 2020, 1:06 PM

    ৯০ কেজি থেকে একধাক্কায় কমিয়েছিলেন ৩০ কেজি, সোনাক্ষির টোনড ফিগারের পিছনে রয়েছে এই পুরুষ

    বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা। বি-টাউনে টমবয় লুক নিয়ে বেশি খ্যাতিও রয়েছে তার। অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ের পরিচয়ে নয়, বরং নিজের দক্ষতা দিয়েই বলিউডে জমি পাকিয়েছিলেন সোনাক্ষি। আজ ৩৩ বছরে পা দিলেন সোনাক্ষি সিনহা।  সালটা ২০১০। 'দাবাং' ছবিতেই সলমন খানের বিপরীতে বলিউডে ডেবিউ করেছিলেন সোনাক্ষি। ছবি করার আগে তার ওজন ছিল ৯০ কেজি। আর এই ওজনের কারণেই সোনাক্ষি নিজেও ভাবেননি তিনি অভিনেত্রী হবেন। তার এই টোনড ফিগারের পিছনে রয়েছে এক পুরুষ। যার কারণেই তিনি স্লিম অ্যান্ড ট্রিম। জেনে নিন কে সেই পুরুষ। 

  • mrinal sen

    Bollywood14, May 2020, 12:40 PM

    গৌরাঙ্গ থেকে মিঠুন , মৃণালের 'মৃগয়া' খ্যাতির চূড়ায় পৌঁছে দিয়েছিল ডিস্কো ডান্সারকে


     বিশ্ব দরবারে বাংলা চলচ্চিত্রকে এই জায়গায় নিয়ে আসার পিছনে  অনস্বীকার্য অবদান কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের। আজ ৯৭-এ পা দিলেন কিংবদন্তী পরিচালক মৃণাল সেন। বাংলা ছাড়াও হিন্দি, ওড়িয়া, তেলেগু ভাষাতেও চলচ্চিত্র নির্মান করেছিলেন মৃণাল সেন। সালটা ১৯৭৬। 'মৃগয়া' ছবিতেই ডিস্কো ডান্সার মিঠুন চক্রবর্তীর অভিষেক ঘটেছিল। মৃণালের হাত ধরেই সাফল্যের সিড়ি বয়ে উপরে উঠেছিল অভিনেতা। তারপর থেকে পিছনে ফিরে তাকাতে হয়নি মিঠুনকে। প্রথম ছবিতেই মিঠুনের বাজিমাত চমকে দিয়েছিল গোটা বি-টাউনকে।  

  • undefined

    Bollywood24, Apr 2020, 5:05 PM

    বাসন মাজা থেকে বাথরুম পরিষ্কার, নিজের জায়গা পাকাতে কী কী করেছিলেন বরুণ

    বলি পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ান খুব অল্প সময়ের মধ্যেই বলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। আজ ৩৩ -শে পা দিলেন অভিনেতা। করণ জোহর পরিচালিত 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' ছবিতে বলিউডে অভিষেক ঘটেছিল বরুণ-এর। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে। অভিনয়ের জন্য বাসন মাজা থেকে বাথরুম পরিষ্কার সবটাই করতে হয়েছিল অভিনেতাকে। যদিও শুনলে অবাক মনে হলেও এটাই সত্যি। নিজের জায়গা পাকাতে আর কী কী করতে হয়েছিল অভিনেতাকে জেনে নিন বিশদে।

  • <p>विक्की ने 2013 में ममता से शादी की और वर्तमान में दोनों केन्या के मोम्बासा में रहते हैं। हालांकि, ममता ने अपनी शादी की खबरों को हमेशा ही अफवाह बताया। ममता के मुताबिक, "मैंने कभी किसी से शादी नहीं की थी और न ही अब शादीशुदा हूं। यह सही है कि मैं विक्‍की से प्यार करती हूं, लेकिन उसे भी पता होगा कि अब मेरा पहला प्यार ईश्वर है।"</p>

    Bollywood20, Apr 2020, 5:05 PM

    উষ্ণতা মানেই 'মমতা', ট্রান্সপারেন্ট পোশাকে আজও ভাইরাল নব্বইয়ের দশকের লাস্যময়ী

    নব্বইয়ের দশকে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন মমতা কুলকার্নি। বি-টাউনে পা রেখেই বেশ কয়েকটি ছবি করেই শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কারও রয়েছে তার ঝুলিতে। তারপরই হঠাৎ করেই বলিউড থেকে হারিয়ে যান মমতা। আজ তার ৪৮ তম জন্মদিন। বি-টাউন থেকে হারিয়ে যাওয়ার পর একাধিকবার বিতর্কে নাম জড়িয়েছে মমতা। নব্বইয়ের দশকের সেই লাস্যময়ী অভিনেত্রী যার টপলেস ছবি আজও ভাইরাল পুরুষের হৃদয়ে। জন্মদিনে দেখে নিন উষ্ণতা ভরা লাস্যময়ীর একঝলক।

  • షాలిని పాండే - 1.3మిలియన్ ఫాలోవర్స్

     Entertainment11, Jan 2020, 10:11 AM

    রণবীরের বিপরীতে অভিনয়ের অভিজ্ঞতা কেমন, জানালেন শালিনী

    বলিউডে আবারও নতুন জুটি। এবার রণবীর সিং-এর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে শালিনী পাণ্ডেকে। কয়েকদিন আগেই ছবির ছবর প্রকাশ্যে নিয়ে এসেছেন রণবীর কাপুর। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই মাসনে এসেছে ছবির নাম, জয়েশভাই জোরদার।

  • হৃতিক ও  পশমিনার ছবি

    Bollywood5, Nov 2019, 11:50 AM

    বলিউডে ডেবিউ করতে চলেছেন হৃতিকের আদরের বোন পশমিনা

    আগামি বছরই পশমিনা বলিউডে ডেবিউ করতে চলেছেন। তিনি রীতিমত দীর্ঘ সময় ধরে থিয়েটারে কাজ করেছেন। ব্য়ারি জন ইন্সটিটিউট থেকে থিয়েটারের প্রশিক্ষনও নিয়েছেন। জেফ গোল্ডবার্গের নাটকে তিনি প্রথম মঞ্চাভিনয় করেন।

  • অনন্যার ছবি

    Bollywood30, Oct 2019, 6:28 PM

    ২১- এ পা অনন্যার, দেখে নিন শৈশবের কিছু স্মৃতি

    পুনীত মলহোত্রার 'স্টুডেন্ট অব দ্য ইয়ার ২'-ছবির হাত ধরে বলিউডে অভিষেক হয়েছিল চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে-র। আজ তার ২১ তম জন্মদিন।  সকাল থেকেই শুরু হয়ে গেছে জন্মদিনের সেলিব্রেশন। ইতিমধ্যেই নেটদুনিয়ায় উপচে পড়েছে ভক্তদের শুভেচ্ছা।  আপাতত 'পতি পত্নি অর উও' ছবিতে দেখা যাবে অনন্যা পান্ডেকে। এবং তার বিপরীতে কার্তিক আরিয়ান ও ভূমি পেড়নেকর কেও দেখা যাবে। মা ভাবনা পান্ডের দেওয়া উপহারও বেশ নজর কেড়েছে নেটিজেনদের। শুধু তাই নয় সেলিব্রেশনের বেশ কিছু ছবিও ধরা পড়েছে পাপারাৎজির ক্যামেরায়, দেখে নিন সেই গ্র্যান্ড সেলিব্রেশনের এক ঝলক।

  • ಗಾಯಕ ಹಿಮೇಶ್ ರೇಶಮಿಯಾ ತಮ್ಮ ಸಿನಿಮಾದಲ್ಲಿ ಹಾಡಲು ಅವಕಾಶ ಕೊಟ್ಟರು.

     Entertainment28, Oct 2019, 2:17 PM

    তুঝে দেখা তো ইয়ে জানা সনম..., সোশ্যাল মিডিয়ায় ফের রাণুর গানের ঝড়

    উৎসবের মরসুমে বারবার ফিরে আসছে রাণাঘাটের রাণুর নাম। সোশ্যাল মিডিয়া ফের ভাইরাল রাণুর গান। তুঝে দেখা তো ইয়ে জানা সনম গাইলেন রাণু। মুহূর্তেই রাণুর হিন্দি গান ছড়িয়ে পড়ল সর্বত্র।

  • undefined

    Bollywood28, May 2019, 3:38 AM

    ঢাক গুড় গুড় শেষ, অবশেষে বলিউডে ডেবিউ হচ্ছে মিঠুনের ছোট পুত্রের

    ছবি দেখেই অনেকে আঁচ করতে পারেন কোন বিখ্যাত অভিনেতার মুখের সঙ্গে বিস্তর মিল এই অভিনেতার। সেই মুখ, সেই হাসি, দর্শকের কাছে খুব চেনা এই ছবি।