Bollywood Gossip  

(Search results - 1046)
  • undefined

    BollywoodAug 3, 2021, 1:16 PM IST

    পোশাক নিয়ে পরিণীতিকে কটাক্ষ, উল্টে নেটিজেনদের তোপের মুখে সোনম

    করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’ –এর অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনিল কাপুর এবং তাঁর কন্যা সোনম কাপুর। এই শো-তে করণ তাঁর অতিথিদের নানা ধরনের ব্যক্তিগত প্রশ্ন করেন।

  • undefined

    BollywoodAug 3, 2021, 8:26 AM IST

    রাজের সঙ্গে শিল্পার বিয়ে সহ্য করতে পারেননি, ডিপ্রেশনে ভুগতেন শমিতা, কেন জানেন

    ১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেট্টি। যদিও বাদ পড়েনি তার পরিবারও। রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি বিতর্কে বারবার নাম জড়িয়েছে শিল্পার বোন শমিতা শেট্টির। এমনকী শিল্পা ঘুমিয়ে পড়লেই চলত জামাইবাবু রাজের সঙ্গে দেদার পার্টি, সেই গোপন কেচ্ছাতেও শিরোনামে এসেছিলেন শমিতা। রাজ-শিল্পা-শমিতার পুরোনো সাক্ষাৎকার থেকে জানা গেছে, শিল্পা ও রাজের বিয়ের পর নাকি মানসিক অবসাদে ভুগতে শুরু করেন শমিতা। যা নিয়ে ফের শোরগোল শুরু হয়েছে টিনসেল টাউনে।
     

  • undefined

    BollywoodAug 3, 2021, 7:42 AM IST

    চরম যৌনমিলনের মুহূর্তে এই কাজ করলেই রেগে আগুন হয়ে যান নিক, কীভাবে সামলান দেশি গার্ল প্রিয়ঙ্কা

    হলিউডের পপ তারকা নিক জোনাস এবং বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সবসময় সরগরম পেজ থ্রি-র পাতা। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল।  একটি পুরোনো সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা চোপড়া স্বামী নিক জোনাসের বেডরুম  সিক্রেট ফাঁস করেছিলেন। এবার জিকিউ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের বেডরুম সিক্রেট চরম গোপন সত্য প্রকাশ্যে আনলেন নিক জোনাস।

  • undefined

    BollywoodAug 2, 2021, 10:32 AM IST

    'One Night Stand'-এর চেয়েও জঘন্য নিম্ন মানের ছবিতে অভিনয়, নিজেকে নিয়ে আজও আফসোস নীনার


    সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই বি-টাউনে পরিচিত নীনা গুপ্তা। এই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। পর্দায় নিজের বেস্টটা বরাবরই দিয়েছেন তিনি।  নীনা গুপ্তা, অনেক নারীর কাছেই অনুপ্রেরণা। তবে ব্যক্তিগত জীবনটা তার বড্ডই কষ্টের। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডস-এর সঙ্গে প্রেম থেকে ওয়ান নাইট স্ট্যান্ড, মাসাবার জন্ম সব মিলিয়ে নীনা যেন এক বিতর্কিত অধ্যায়। একসময়ে পেটের দায়ে শুধু সংসার চালানোর জন্যও নিজের অনিচ্ছা সত্ত্বেও নিম্ন মানের ছবিতে অভিনয় করতে হয়েছিল তাকে।  নিজের অভিনীত জঘন্য সেইসব ছবি নিয়ে বিস্ফোরক নীনা গুপ্তা।
     

  • ఇక సినిమాల పరంగా చూస్తే జాన్వీ ఇటీవల `రూహి` చిత్రంతో ఆడియెన్స్ ముందుకొచ్చింది. ఇందులో రాజ్‌కుమార్‌రావుతో కలిసి నటించింది. హర్రర్‌, థ్రిల్లర్‌ కామెడీగా రూపొందిన ఈ సినిమా పర్వాలేదనిపించుకుంది.

    BollywoodAug 2, 2021, 10:16 AM IST

    জাহ্নবীকে এই বিষয় মোটেও বিশ্বাস করতেন না শ্রীদেবী, আর সেই ঝুঁকিটাই এবার নিতে চলেছেন হটডিভা

    বলিউডের হট ডিভা জাহ্নবী। ইতিমধ্যেই অভিনয় দক্ষতাতে সকলের নজর কেড়েছেন তিনি। তার ওপর শ্রীদেবী কন্যা। ফলে অনেকেরই নজরে এই স্টার। তবে মন দেওয়া নেওয়ার বিষয় কতটা পটু তিনি! সম্পর্ক থেকে শুরু করে বিয়ে, কোনও কিছুতেই জাহ্নবীকে ভরসা করতে পারতন না শ্রীদেবী, কারণ নিজেই খোলসা করলেন জাহ্নবী।

  • undefined

    BollywoodAug 2, 2021, 9:17 AM IST

    ঠিক কোন কারণে শাহিদ শরীরে ট্যাটু বানিয়ে নিলেন, ভিডিও শেয়ার করে রহস্য ফাঁস

    টানা দুটো বছর নেই কোনও ছবি। স্পেশাল অকেশন থেকে শুরু করে সেলিব্রেশন টুক করে একটা ছবি দেখে নেওয়া চাই। আর তাকে কাজে লাগিয়েই চলছিল বিপুল ব্যবসা। 

  • undefined

    BollywoodAug 2, 2021, 8:57 AM IST

    বুক চেরা জ্যাকেটে স্পষ্ট 'অন্তর্বাস', ঠিকরে বেরোচ্ছে স্তনের একাংশ, মালাইকাকে দেখে রেগে আগুন ভক্তরা

    ফের অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই ট্রোলের মুখে পড়লেন অভিনেত্রী। নিজেকে ঢেকে রাখতে নারাজ অভিনেত্রী। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। আর এই কারণেই বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। বুকচেরা জ্যাকেটে বেরিয়ে আসছে সুডৌল স্তনযুগল। অন্তর্বাস দেখাতে গিয়েই চরম ট্রোলের মুখ পড়লেন বলি ফ্যাশনিস্তা।

  • <p style="text-align: justify;">Kiara Advani garners many praises for her fashion sense. Her style is uber-cool and here's how you can ace it too.</p>

    BollywoodJul 31, 2021, 12:28 PM IST

    অন ক্যামেরায় নগ্ন হলেও সঙ্গমের চরম যৌনতার বিপক্ষে কিয়ারা, প্রেমে ছ্যাঁকা খেয়েই কি ভোলবদল নায়িকার

     বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি।  অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। ২৯-শে পা দিলেন বলি নায়িকা কিয়ারা। ডাব্বু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে থেকে 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা।  কিন্তু বাস্তবে খুল্লামখুল্লা সেক্স ও যৌনতা না পসন্দ কিয়ারার। প্রেমে বাঁধা পেয়েই কি নিজেকে বদলে ফেলেছেন কিয়ারা, জন্মদিনে ফাঁস হল কিয়ারার অজানা গল্প।

  • <p>अनीशा अपनी बड़ी बहन दीपिका से 6 साल छोटी हैं। उनका जन्म साल 1991 में हुआ था। दीपिका जहां ग्लैमरस हैं वहीं बहन अनीशा एकदम उलट हैं। वे बड़ी बहन की तरह ग्लैमरस नहीं दिखती हैं।&nbsp;</p>

    BollywoodJul 31, 2021, 11:26 AM IST

    বিছানা ছেড়ে উঠতেই খুলে পড়ে গেল পাজামা, কোনও হুশ নেই দীপিকার, পর্দাফাঁস করলেন বোন অনিশা

    দীপিকা পাড়ুকোনকে নিয়ে সর্বদাই কৌতুহল নেটিজেনদের। একেবারে ছোট বয়স থেকেই ডেটিং,লিভ-ইন সবটাই যেন জলভাত দীপিকার। একাধিক প্রেম এসেছে বলি অভিনেত্রী দীপিকার জীবনে। যদিও এসব এখন অতীত। রণবীর সিংয়ের সঙ্গে চুটিয়ে সংসার করছেন দীপিকা। কিন্তু বড়পর্দার দীপিকা এবং বাস্তবের দীপিকার সঙ্গে আকাশ-পাতাল তফাৎ। এবার দীপিকা কার্যকলাপ প্রকাশ্যেই তুলে ধরলেন বোন অনিশা, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে টিনসেল টাউনে।

  • undefined

    BollywoodJul 31, 2021, 10:56 AM IST

    শাহরুখ-সলমন-অক্ষয় কুমারেই ইতি, আর কেউ সুপারস্টার হবে না, কেন বললেন পরিচালক

    শাহরুখ খান থেকে সলমন খান, পর্দায় থাকা মানেই ভক্তদের মধ্যে এক অন্য উন্মাদনা। একের পর এক স্টানিং অভিনয়ে সকলের মন জয় করেছেন তাঁরা বারে বারে। কোথাও গিয়ে সেই তকমা ঘুচিয়ে এবার সুপারস্টারদের ভোলার পালা! কোন ইঙ্গিত দিলেন দক্ষিণের পরিচালক প্রিয়দর্শণ!

  • undefined

    BollywoodJul 31, 2021, 10:03 AM IST

    গাঢ় চুম্বন থেকে অশ্লীল ছবি বিতর্ক, স্বামীর চেয়ে কোনও অংশেই কম যান না শিল্পা, ফাঁস একগুচ্ছ কেচ্ছা

    দীর্ঘ ১৪  বছর পর হাঙ্গামা ২ দিয়ে বড়পর্দায় কামব্যাক করলেও রাজ কুন্দ্রার পর্নোগ্রাফির শুটিংয়ের ঘটনায় গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিক কারণে শিরোনামে উঠে এসেছে শিল্পা শেট্টি। বলিউডের ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টি এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে নিয়ে টিনসেল টাউন সবসময়েই সরগরম। এছাড়াও এইডসের সচেতনতা প্রচারে রিচার্ডের চুম্বনের ঘটনায় হৈ চৈ পড়ে গিয়েছিল নেটদুনিয়ায়। শিল্পার এই ঘটনাকে কেন্দ্র করে প্রতিবাদের ঝড় উঠেছিল। প্রেম থেকে বিচ্ছেদ, চুম্বন থেকে অশ্লীল ফোটোশুট- বহু বিতর্কে নাম জড়িয়েছে বলিউডের ফিটনেস ফ্রিক শিল্পা শেট্টির।

  • undefined

    BollywoodJul 31, 2021, 9:41 AM IST

    সুপারফ্লপ ছবি থেকেই যাত্রা শুরু, বর্তমানে তাঁরা বিটাউনের কিং, জানেন তালিকায় ঠিক কোন কোন তারকা

    বলিউডে পা রাখার স্বপ্ন অনেকেরই বুকে থাকে। কিন্তু সেই স্বপ্ন সত্যি করে সুপারস্টার হয়ে ওঠা বেজায় কঠিন। সেলিব্রিটিদের মধ্যে অধিকাংশই একটা কথাতেই বিশ্বাসী, আর তাহলে ভাগ্য। সে ভাগ্যের হাত ধরেই জিরো থেকে হিরো হয়েছিলেন কারা।

  • undefined

    BollywoodJul 31, 2021, 9:11 AM IST

    আসুক পরিবর্তন, বলিউডকে জ্ঞান দিতেই বিপাকে প্রিয়ঙ্কা, সেই কারণেই কি কমছে ছবির সংখ্যা

    প্রিয়ঙ্কা চোপড়া জোনাস, বরাবরই ছক ভাঙার গল্প বলে থাকেন। তাঁর কেরিয়ার গ্রাফেও সেই একই ধাঁচ বারে বারে চোখে পড়ে। কখনও সামনে উঠে আসে তাঁর ব্যক্তিগত জীবনের নানা অধ্যায়, কখনও তাঁর কেরিয়ারের নয়া মোড়। সম্প্রতি প্রকাশ্যে আসা প্রিয়ঙ্কার বইয়ে তেমনই এক এক ধাপ তুলে ধরেছেন অভিনেত্রী। 

  • undefined

    BollywoodJul 30, 2021, 5:02 PM IST

    জোর করে'পর্নোগ্রাফি'তে অভিনয়, নগ্ন ভিডিওতে না করতেই জুটেছিল হুমকি, ফাঁস বিস্ফোরক তথ্য

     পর্নোগ্রাফি কান্ডে গ্রেফতার শিল্পার স্বামী  রাজ কুন্দ্রা। তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না রাজ কুন্দ্রা। ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।  আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন রাজ কুন্দ্রাকে। ঠিকই একই অপরাধে চলতি বছরের শুরুতেই মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন অভিনেত্রী গহনা বশিষ্ঠ। ৪ মাস জেলে থাকার পর জামিনে মুক্তি পান। ফের আইনি জটিলতায় জড়ালেন গহনা। এফআইআর দায়ের করা হল অভিনেত্রীর বিরুদ্ধে। এবার বিস্ফোরক মন্তব্য ফাঁস করলেন গহনা, যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • <p>Vidya balan</p>

    BollywoodJul 30, 2021, 12:36 PM IST

    মুম্বইয়ের মেরিন ড্রাইভ থেকে বান্দ্রা পর্যন্ত প্রায় ১৭ কিমি টানা হেঁটেছিলেন বিদ্যা বালন, কিন্তু কেন

    একটা সময় কাজ পাওয়ার জন্য রীতিমতো সংগ্রাম করতে হয়েছিলো অভিনেত্রীকে। নিজের ওপর রাগ করে, প্রায় ১৭ কিলোমিটার টানা হেঁটেছিলেন বিদ্যা। নিজেই এই খবরের সত্যতা স্বীকার করে নেন।