Bollywood Gossip  

(Search results - 152)
  • <p>रवीना कहती हैं कि जितनी लोगों ने उन्हें दबाने की कोशिश की एक्ट्रेस ने उतनी तेजी से ही फाइट बैक किया। गंदी राजनीति हर जगह होती है। उन्होंने ये भी लिखा, 'मुझे अपनी इंडस्ट्री से प्यार है लेकिन हां, प्रेशर काफी ज्यादा है। यहां अच्छे लोग हैं और ऐसे लोग भी हैं जो गंदा काम करते हैं। हर तरह के लोग हैं लेकिन दुनिया ऐसी ही है।'</p>

    Bollywood6, Aug 2020, 11:41 AM

    'হিরোদের সঙ্গে বিছানায় গিয়ে কখনও চরিত্র পাওয়ার চেষ্টা করিনি', বিস্ফোরক রবিনা

    নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে। তিনি হলেন রবিনা ট্যান্ডন। কমেডি-অ্যাকশন-ড্রামা সব ধরনের ছবিতেই তিনি ছিলেন সাবলীল। একদিকে একের পর এক হিট সিনেমা অন্যদিকে চুটিয়ে প্রেম সব মিলিয়ে সর্বদাই শিরোনামে থাকতেন রবিনা ট্যান্ডন। সম্প্রতি তাকে নিয়ে নানা কুরুচিকর লেখা উঠে এসেছে একটি আর্টিকেলে। এবার নিজের জার্নি নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন রবিনা ট্যান্ডন।  

  • Bollywood5, Aug 2020, 9:35 PM

    জলসার অন্দরমহল, এক টাকা খরচ না করেও কীভাবে ১০০ কোটির বাংলো হল অমিতাভের

    অমিতাভ বচ্চনের জলসা জুহুতে এক কথায় একদর্শণীয় স্থান। যাঁরাই জুহুতে যান তাঁরাই শাহেনশার এই আলিশান বাংলো একবার চাক্ষুস করে আসেন। আর রবিবার হলে তো বলাই বাহুল্য, খোদ অমিতাভ হাজির হয়ে যান জলসার সামনে। 

  • <p>बता दें कि अजय और काजोल ने 24 फरवरी 1999 को शादी की थी। वर्क फ्रंट की बात करें तो काजोल आखिरी बार इसी साल जनवरी में रिलीज हुई फिल्म 'तानाजी' में उनकी पत्नी के किरदार में नजर आईं। इससे पहले दोनों 2010 में रिलीज हुई 'टूनपुर का सुपरहीरो' में दिखाई दिए थे। </p>

    Bollywood5, Aug 2020, 10:31 AM

    'শাহরুখও তো আমায় কখনও প্রোপোজ করেনি', আজও কি এই আক্ষেপ তাড়িয়ে বেড়ায় কাজলকে

    পর্দার গল্প এবার বাস্তবে। যদিও এ আবার নতুন কি। এ তো হামেশাই ঘটে চলেছে রিল থেকে রিয়েল লাইফে। কিন্তু এখানেই রয়েছে  আসল চমক। অভিনেতা- অভিনেত্রীদের মধ্যে এমন অনেকেই রয়েছে যাদের রিল লাইফের গল্পটাই রিয়েল লাইফে ঘটেছে। আর তাদের মধ্য অন্যতম একজন হলেন বলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা কাজল। 'কুছ কুছ হোতা হ্যায়' ছবিতে বন্ধুত্বের মধ্যেও ত্রিকোণ প্রেম দেখানো হয়েছিল। প্রিয় বন্ধু কাজলকে ছেড়ে রানিকে ভালবেসেছিলেন শাহরুখ খান। আর সেটা মেনে নিতে না পেরে সব ছেড়ে চলে গেছিলেন কাজল। এটা সবারই জানা। কিন্তু শেষ পর্যন্ত কাজলকে ভালবাসার কথা বলেছিলেন বলেই হয়তো সলমনের সঙ্গে বিয়েটা আর হয়নি কাজলের। কিন্তু বাস্তবের ছবিটা পুরো আলাদা। জানুন সেই কাহিনি।

  • Bollywood4, Aug 2020, 7:21 PM

    গায়ের রঙ কালো, বলিউডে জায়গা হবে না, ভেবে কী করতেন নাওয়াজ, রহস্য ফাঁস

    সম্প্রতি মুক্তি পেয়েছে নাওয়াজ উদ্দিন সিদ্দিকির ছবি রাত আকেলি হ্যায়। সেই ছবিতেই এক পুলিশ অফিসারের ভুমিকাতে অভিনয় করে সকলকে তাক লাগিয়েছেন নাওয়াজ।

  • <p>हाल ही में आई जानकारी के मुताबिक पिछले सीजन की तरह इस साल वोटों के आधार पर नहीं बल्कि सभी कंटेस्टेंट्स को हाइजीन और बॉडी के टेम्प्रेचर के आधार पर घर से बाहर किया जाएगा। दुनिया में जारी कोरोना महामारी को देखते हुए मेकर्स ने निर्णय लिया है कि अगर कोई व्यक्ति शो के दौरान बीमार भी हो जाता है तो उसे तुरंत एलिमिनेट किया जाएगा।</p>

    Bollywood3, Aug 2020, 12:55 PM

    করোনার কোপ পারিশ্রমিকে, এই কারণের জন্যই কি এতটা দর কমালেন সলমন

    বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমনকে নিয়ে চর্চা সবসময়েই চলে আসছে। ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সলমন। সুশান্তের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ বিতর্কে নাম জড়িয়েছে সুশান্তের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সলমন খানের রিয়্যালিটি শো বিগ বস নিয়ে নতুন তথ্য প্রকাশিত হয়েছে, যা নিয়ে সরগরম হয়েছে পেজ থ্রির পাতা। সূত্রে থেকে জানা গেছে, করোনার কোপে পারিশ্রমিক কমাতে বাধ্য হচ্ছেন ভাইজান, তার উপর এইবছর বিগ বসের সেটে যাবেন না সলমন। কিন্তু কেন? এই প্রশ্নই এখন সকলের মুখে। কিন্তু হঠাৎ কেন তিনি দর হাকানোর বদলে এতটা দর কমালেন তা নিয়েই প্রশ্ন উঠছে।
     

  • Bollywood2, Aug 2020, 10:59 AM

    সম্পর্কে বিপরীত, পারিশ্রমিকে এক, এক একটি ছবি করে কত আয় দুই রাণবীরের

    রণবীর কাপুর থেকে রণবীর সিং, বলিউডে দুই সুপারস্টার, ছবির ঘরানা থেকে লুক, ব্যক্তিত্ব ও উপস্থাপনা সবই ভিন্ন। দুই মরুতে থাকা দুই অভিনেতার জীবনের দুই অধ্যায়ে বিস্তর মিল। দীপিকা পাদুকোন থেকে যদি তা শুরু হয়, তবে তা শেষ হবে তাঁদের পারিশ্রমিকে। একটি ছবি করতে কত নিয়ে থাকেন এই দুই সুপারস্টার... 

  • अपने वादे के मुताबिक सरकार ने उन्हें फिल्म परिणीता ऑफर की। विद्या ने इतनी बेहतरीन एक्टिंग की कि फिर उन्हें कभी पीछे पलटकर नहीं देखा।

    Bollywood2, Aug 2020, 10:15 AM

    সিদ্ধার্থের সঙ্গে থাকার সময়ই ডার্টি পিকচারের প্রস্তাব. বিদ্যার ব্যক্তিগত সম্পর্কে কতটা ঝড় তুলেছিল

    বিদ্যা বালান তখন কেরিয়ারের একেবারে শীর্ষে। একের পর এক ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিচ্ছেন। ঠিক তেমন সময়ই বিয়ের কথা ঘোষণা করেছিলেন অভিনেত্রী। যদিও তা কেরিয়ারে কোনও আঁচই ফেলেনি। কীভাবে দুই জীবনের মধ্যে এভাবে ব্যালন্স বজায় রেখে চলেছেন বিদ্যা বালান। 

  • <p>जब काजोल से उनके पहले क्रश के बारे में पूछा गया तो उन्होंने कहा, "मैंने अपने पहले क्रश से ही शादी की है।" </p>

    Bollywood31, Jul 2020, 4:10 PM

    'অজয়ের সঙ্গে যদি দেখা না হত, শাহরুখকে বিয়ে করতেন কি', প্রশ্নের উত্তরে যা বললেন কাজল

    শাহরুখ কাজলের জুটি নব্বইয়ের দশকে ঝড় তুলেছিল পর্দায়। সেই থেকে পথ চলা শুরু। একের পর এক ব্লকবাস্টার ছবি দর্শকদের উপহার দিয়েছেন এই জুটি। তবে কেন রিল লাইফের এই জুটি বাস্তবে একসঙ্গে থাকলেন না! অজয়ের সঙ্গে দেখা না হলে কি ভক্তদের সেই স্বপ্ন পূরণ হত! কি বললেন কাজল। 

  • <p>Aishwarya Rai and Hrithik Roshan have done some amazing films together including Dhoom 2, Jodha Akbar and Guzaarish, which made them one of the most successful onscreen pairs in Bollywood.<br />
 </p>

    Bollywood31, Jul 2020, 1:17 PM

    ঐশ্বর্যকে নিয়ে অশ্লীল মন্তব্যে বিপাকে বলিউডের গ্রিকগড, পরে ভুল বুঝে আফসোস হৃত্বিকের

     বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। যা প্রকাশ্যে আসার পর সকলেই হতবাক। ঘটনাটি অনেকদিন আগের হলেও আবারও শিরোনামে উঠে এসেছে।ঐশ্বর্যকে নিয়ে অশ্লীল মন্তব্য করে বিপাকে পড়েছিলেন বলিউডের গ্রিকগড হৃত্বিক রোশন। যা নিয়ে ফের উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

     

  • <p>She further revealed, “Of course, I remember. During the shoot of Jodha Akbar's song Khwaja Mere Khwaja, sitting as a bride, and I am like, omg this is surreal, all happening on-screen, off-screen, this is bizarre and Ashutosh is like you are engaged and I am like what..." Turns out, her co-star Hrithik Roshan reacted to the news as well with a thumbs up.</p>

    Bollywood29, Jul 2020, 3:59 PM

    হৃত্বিকের পদবী রোশন নয়, তবে কীভাবে গ্রিক গডের নামে জুড়ে গেল এই পদবী

    বলিউডের প্রথমসারির অভিনেতাদের মধ্যে অন্যতম সুপারস্টার হলেন হৃত্বিক রোশন। কহনা পেয়ার হ্যায় ছবির মধ্যে দিয়ে যাঁর বলিফডের ছবির সফর শুরু। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তিনি।

  • <p style="text-align: justify;">సుశాంత్ సింగ్ రాజ్‌పుత్ ఆత్మహత్య బాలీవుడ్‌ లో ఇప్పటికీ ప్రకంపనలు సృష్టిస్తూనే ఉంది. ఇండస్ట్రీలోని నెపోటిజం (వారసత్వం) కారణంగానే సుశాంత్ ఆత్మహత్య చేసుకున్నాడని. ఇండస్ట్రీ పెద్దలు కొందరు మాఫియాగా మారి ఎలాంటి బ్యాక్‌గ్రౌండ్‌ లేకుండా ఇండస్ట్రీలోకి వచ్చేవారిని వేదిస్తున్నారిన ఆరోపణలు వినిపించాయి.</p>

    Bollywood28, Jul 2020, 10:47 AM

    এবার পালা করণের, সুশান্তের মৃত্যু তদন্তে পুলিশি জেরার মুখে পরিচালক

    যতদিন এগোচ্ছে ততই যেন সুশান্তের মৃত্যুজট ক্রমশ জটিল থেকে জটিলতর হচ্ছে। একের পর এক প্রভাবশালীদের বয়ানও রেকর্ড করছে মুম্বই পুলিশ। গতকালই পরিচালক মহেশ ভাটের বয়ান রেকর্ড করেছে পুলিশ। এবার পালা পরিচালক করণ জোহরের।  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার করণকে সমন পাঠাল মুম্বই পুলিশ। গতকালই করণের ম্যানেজারকে ডেকে পাঠিয়েছিল পুলিশ। তখনই জানা গেছে, প্রয়োজনে করণ জোহরকেও তদন্তের স্বার্থে ডাকতে পারেন তদন্তকারী আধিকারিকরা। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে এই সপ্তাহেই করণের বয়ান রেকর্ড করবে পুলিশ। খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শোরগোল শুরু হয়ে গিয়েছে। আদৌ কি সুবিচার মিলবে সুশান্তের, সেদিকে তাকিয়ে গোটা দেশ। 

  • <p>To avoid Sohail, Arjun quickly stepped out for a smoke and kept distance from Malaika. Sohail, on the other hand, seemed as if he was not in a mood to chat with them and the rest of the crowd as he took a seat in a corner. Later, Sohail and chatted with the host Vikram, posed with him for a few photographs and left the venue.</p>

    Bollywood27, Jul 2020, 3:12 PM

    ব্যক্তিগত তথ্য ফাঁস হয়ে যাচ্ছিল আরবাজের কাছে, মালাইকার হুমকি পেয়ে কি করেছিলেন ড্রাইভার মুকেশ

    বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা  প্রেম- বিচ্ছেদ-ফিটনেস-ফ্যাশন- ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন। লকডাউনে তারকাদের পুরোনো সম্পর্ক, সাক্ষাৎকার, ভিডিও, ছবিতে মজেছেন নেটিজেনরা। সম্প্রতি মালাইকা আরোরারও একটি পুরোনো গসিপ ভাইরাল হয়েছে,যা প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের চোখ কপালে। মালাইকা আরোরার ব্যক্তিগত তথ্য নাকি প্রাক্তন স্বামী আরবাজকে ফাঁস করে দিয়েছিলেন তার ড্রাইভার, যদিও তার সত্যতা ঠিকমতো জানা যায়নি, কিন্তু সন্দেহের তালিকায় সবসময়েই ছিলেন ড্রাইভার মুকেশ। সূত্র থেকে আরও জানা গিয়েছিল, মালাইকার ব্যক্তিগত তথ্য ফাঁস করার জন্য মুকেশকে হুমকিও দিয়েছিলেন অভিনেত্রী। 

  • <p>করণের বিরুদ্ধে সোচ্চার হতেই শুরু হয়েছে তাঁকে নিয়ে ট্রোল তৈরি করা। অস্রাব্য ভাষায় অপমান করা। বাদ যায়নি তাঁকে ব্যক্তিগত মেসেজে হুমকি দেওয়াও। সোশ্যাল মিডিয়ায় সাংঘাতিক রোষে পড়ে অবশেষে টুইটার থেকে আনফলো করে দিয়েছেন একাধিক বলিউড ব্যক্তিত্বদের। </p>

    Bollywood27, Jul 2020, 10:18 AM

    সাংবাদিকের বিস্ফোরক তথ্যে বেরিয়ে এল করণ-এর কুকীর্তি, হুমকি ফোনের বিস্ফোরক তথ্য ফাঁস নেটদুনিয়ায়

    সুশান্তের মৃত্যুর পর চারিদিকে শুধু একটাই শব্দ  'স্বজনপোষণ'। তার মৃত্যুতে যেন বি-টাউনের  অন্ধকার দিকগুলি আরও প্রকাশ্যে চলে এসেছে।  এছাড়াও করণ জোহর থেকে বনশালি সকলেই যেন শিরেনামের শীর্ষে। ভুঁয়ো কথা ছড়ানোয় একাধিকবার  অভিযোগ উঠেছে করণের বিরুদ্ধে। সম্প্রতি বর্ষীয়ান অভিনেতা এবার মুখ খুললেন গ্ল্যামারের পিছনের বাস্তব নিয়ে। অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কোনও পুরস্কারের জন্য কেন মনোনীত হয়নি করণ এর ছবি 'মাই নেম ইজ খান'?  এই কারণের জন্যই একপ্রকার ফোনে হুমকি দিয়েছিলেন ছবির পরিচালক করণ জোহর। এবার প্রযোজক করণের পর্দাফাঁস করলেন বর্ষীয়ান সাংবাদিক।
     

  • <p>నేను అప్పట్లో సునీల్ గవాస్కర్ గురించి కలలు కనేదాన్ని అంటూ చెప్పింది మాధురి.</p>

    Bollywood25, Jul 2020, 3:29 PM

    দূরদর্শন ফিরিয়েছিল মাধুরীকে, সেই স্মৃতি আজও ভোলেননি বলিউড ডিভা

    বলিউডে নব্বইয়ের দশকে ঝড় তুলেছিল মাধুরী দীক্ষিত। একের পর এক বল্ক বাসটার সুপারহিট ছবি ছিল মাধুরীর হাতে। কিন্তু সব তারকার জীবনেই শুরুতে কম বেশি স্ট্রাগেল থেকেই যায়। মাধুরীর জীবনও তাঁর ব্যতিক্রম নয়। 

  • Bollywood25, Jul 2020, 11:54 AM

    এই উত্তরটা দিয়েই মিস ওয়ার্ল্ডের খেতাব জিতেছিলেন প্রিয়ঙ্কা, ফাঁস করলেন নিজেই

    প্রিয়ঙ্কা চোপড়া। বি-টাউনই শুধু নয়, হলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী। কিন্তু বলিউডের যাত্রাপথ অতটাও সহজ ছিল না। তারপরেও দেখতে দেখতে ২০ বছর পার করে ফেললেন বলিউডে। মাত্র ১৮ বছর বয়সেই ২০০০ সালে মিস ওয়ার্ল্ডের খেতাব জিতে নিয়েছিলেন প্রিয়ঙ্কা। কিন্তু জানেন কি এই উত্তর দিয়েই মিস ওয়ার্ল্ডের মুকুট উঠেছিল প্রিয়ঙ্কার মাথায়।