Bollywood Movie  

(Search results - 19)
  • <p>করণকে আক্রমণ করার কোনও সুযোগই ছাড়েন না কঙ্গণা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যেহেতু করণকেই দুষছে গোটা সাইবার দুনিয়া। একই ভাবে তাঁকে দোষারোপ করেছেন কঙ্গনাও।</p>

    Bollywood2, Jul 2020, 6:22 PM

    'মুভি মাফিয়া' বলে করণকে তোপ কঙ্গনার, অক্ষয়ের সিদ্ধান্তে ভূয়সী প্রশংসা জানালেন টুইটারে

    একদিকে নেপোটিজম ইস্যু অন্যদিকে করণ জোহরকে নিয়ে জোরদার তরজা চলছে। সিনেমাপ্রেমী থেকে সেলিব্রিটি সকলেই করণ জোহরকে বয়কট করছেন। করণ জোহরকে মুভি মাফিয়া বলেও উল্লেখ করেছেন কঙ্গনা। করণ জোহরের ধর্মা প্রোডাকশনকে বাদ দিয়েই অক্ষয় কুমার তার নতুন সিনেমা বানাচ্ছেন।

  • Bollywood1, Jul 2020, 2:07 PM

    ওটিটি-তে নয়, চলতি বছরেই বড়পর্দা কাঁপাতে আসছে 'সূর্যবংশী-৮৩'

    লকডাউনেরও মধ্যে সিনেমাপ্রেমীদের জন্য সুখবর। ডিজিটাল প্ল্যাটফর্মে নয় বরং বড়পর্দাতেই মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ছবি সূর্যবংশী ও ৮৩। কবীর সিং পরিচালিত ছবি '৮৩' ছবি মুক্তি পাবে এই বছরের ক্রিসমাসে। দীপাবলিতে মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টি পরিচালিত ছবি 'সূর্যবংশী'।

  • Bollywood21, Jun 2020, 10:02 AM

    ফাদার্স ডে সেলিব্রেশন, বাবার ছবি শেয়ার করে ভালোবাসা ও শুভেচ্ছায় ভাসল বলিউড

    রবিরার ফাদার্স ডে। এদিন সকাল থেকেই নেট দুনিয়ায় ট্রেন্ড করছে ফাদার্স ডে-র শুভেচ্ছা। প্রত্যেকের মত এই বিশেষ দিনে বাবাকে শুভেচ্ছা জানাতে সামিন হলেন বলিউড তারকারাও

  • <p>টলিউড</p>

    Bengali Cinema15, May 2020, 9:17 AM

    করোনার জেরে বন্ধ ছবি মুক্তি, ওটিটিকেই ভরসা বলে মানছে বলি থেকে টলি

    আগামী দিনে ইন্ডাস্ট্রির পরিস্থিতি কেমন হবে তা এখনও অবধি স্পষ্ট নয়। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই টলিউড এবার ঝুঁকতে চলেছে ডিজিটালে। টলিউড প্রযোজন সংস্থা এখন এই দরাদরিতেই ব্যস্ত। ওটিটি রিলিজ হলে সিনেমা ইন্ডাস্ট্রি বাংলায় বন্ধ বয়ে যাবে।

  • Bollywood7, May 2020, 2:28 PM

    ক্ষোভের শিকার চিত্রনাট্য , মুক্তির আগেই বিতর্কে জড়ানো ছবির পাঁচকাহন

    ছবি মুক্তির আগেই বিতর্ক। কখনও সামনে উঠে আসেছে চিত্রনাট্য কখনও আবার সমস্যা তৈরি করেছে ছবির উপস্থাপনা। সেন্সর বোর্ডের খপ্পর থেকে মুক্তি মিললেও নিস্তার মেলেনি দর্শকদের রোশের হাত থেকে। তাই একের পর এক মিম থেকে শুরু করে বিতর্ক, এমন কী জমায়েত, প্রতিবাদ পর্যন্ত গড়িয়ে ছিল বলিউডের এক একটি ছবি ঘিরে বিতর্ক। ফিরে দেখা তেমনই পাঁচ বিতর্কিত ছবি... 

  • Bollywood2, Apr 2020, 7:34 PM

    ছোট থেকেই মিঠুনের প্রেমে 'বোল্ড' এই রুশ সুন্দরী, থাকতে না পেরে চলেই এসেছেন ভারতে

    রাশিয়ার আজও সেরার সেরা জিমি। আজও প্রতিটা রাশিয়ার বাসিন্দার মনে মিঠুন চক্রবর্তীর প্রতি ভালোবাসা অগাধ। সর্বাধিক দেখা ভারতীয় ছবির তালিকাতে আজও সেরা দশে জায়গা রয়েছে ডিস্কো ডান্সারের। সেই কথাই আরও একবার তুলে ধরলেন বছর ৩২-৩৫-এর মেয়ে অ্যানা স্টিফেনোভা। আজ সেও মিঠুন প্রেমে পাগল। 

  • वहीं, जब अक्षय कुमार से पूछा गया तो उन्होंने कहा कि बिल्कुल फांसी होनी चाहिए। हम सबकी राय एक है। इस बात पर हम सब सहमत हैं कि उन्हें फांसी मिलनी चाहिए।

    Bollywood12, Mar 2020, 8:09 PM

    করোনার কোপ বক্স অফিসে, পিছিয়ে গেল একাধিক ছবির মুক্তি

    করোনার সম্ভাবনা এড়াতে ও সচেতনতা অবলম্বণ করতে সকলকে সাবধান থাকতে বলা হচ্ছে সর্বত্র। গোটা বিশ্ব জুড়ে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে করোনা ঠেকাতে। তবুও লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা।

  •  Entertainment26, Jan 2020, 2:40 PM

    ফিরে দেখা বলিউড থেকে টলিউডের সেরা ছবি, যে সকল চিত্রনাট্যে দেশপ্রেমই ছিল প্রধান

    প্রজানতন্ত্র দিবসে টিভির পর্দায় দিনভর একাধিক দেশাত্মবোধক ছবি। যা বিভিন্ন দশকে বলে এসেছে স্বাধীনতার কথা, কখনও ফুঁটিয়ে তুলেছে দেশ ভক্তির কথা। ছবির পরতে পরতে যেখানে লুকিয়ে আছে দেখভক্তি, লুকিয়ে আছে জাতীয়তাবাদ। ২৬ জানুয়রি  ফিরে দেখা তেমনই সেরা কিছু টলিউড-বলিউডের ছবি। 

  • শিকারা ছবি

    Bollywood9, Jan 2020, 11:22 AM

    প্রকাশ্যে এল কাশ্মীরি পন্ডিতদের বাস্তব চিত্র, ট্রেলারেই বাজিমাত 'শিকারা'

    এবারের গল্পটা বাস্তুহারা পন্ডিতদের  নিয়ে। ফের অনেকদিন পরে পরিচালকের আসনে ফিরছেন বিধু বিনোদ চোপড়া। কাশ্মীরের প্রেক্ষাপটের মধ্যেই কাশ্মীরি যুগলের ভালবাসা গল্পই ফুটিয়ে তুলবে শিকারা। ছবির প্রধান চরিত্রে আদিল খান, এবং সাদিয়াকে দেখা যাবে।

  •  Entertainment24, Dec 2019, 2:14 PM

    বিগ বাজেটেই ভরপুর ২০১৯, ফিরে দেখা বলিউডের সেরা পাঁচ ছবি

    ২০১৯ সালে বলিউডের বক্স অফিসে উপচে পড়া সাফল্য। একের পর এক ছবিতে বাজিমাত করল তারকারা। অধিকাংশ ছবিই ছুঁল তিনশো কোটির সীমানা। কোনও সিনেমার সেট অসাধারণ, কোনও সিনেমার গল্প, কিংবা কোনও ছবিতে অভিনেতা অভিনেত্রীর অভিনয়। একে অন্যকে ছাপিয়ে গেল একাধিক ছবি। সেই টক্করে সেরার তালিকাতে নাম তুলল কোন পাঁচ ছবি, রইল সেই তালিকা।

  • Photo Gallery5, Sep 2019, 4:13 PM

    শিক্ষক কেন্দ্রিক ছবিতেই বাজিমাত, শিক্ষক দিবসে দেখুন বলিউডের সেরা আট

    ৫ সেপ্টেম্বর, বিশ্বের সর্বস্তরে মহাসমারহে পালিত হচ্ছে শিক্ষক দিবস। তাঁদের অক্লান্ত পরিশ্রম ও আশির্বাদেই পোক্ত দেশের ভবিষ্যত। বিভিন্নসময় সেই গল্প উঠে এসেছে ছবির প্রেক্ষাপটেও। কখনও বায়োপিকের রূপে, কখনও শুধুই গল্পরূপে, কিন্তু প্রশিক্ষণের সেই সুক্ষ্ম অনুভুতির গল্পই যেন বেশি জায়গা করেনিয়েছিল দর্শকমনে। দেখে নেওয়া যাক শিক্ষক কেন্দ্রিক আটটি বলিউডের সেরা ছবি।

  • Mission Mangal

    Bollywood18, Jul 2019, 5:45 PM

    অসম্ভবের মাঝে সম্ভাবনার খোঁজ, ট্রেলারেই বাজিমাত মিশন মঙ্গল

    নতুন কোনও পদক্ষেপ নেওয়ার আগেই যে ধরনের পরিস্থিতির সন্মুখীন হতে হয় তারই নজির মেলে ছবির ট্রেলারে। প্রথমবার ব্যার্থ হওয়ার পরই দ্বিতীয় পদক্ষেপে নয়া মোড় নেয় এই প্রচেষ্টা। আর তাতেই বাজিমাত।

  • Bollywood1, Jul 2019, 10:20 AM

    জায়রা ওয়াসিম-এর সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ রবিনা টন্ডনের, কী বললেন তিনি

    সোশ্যাল মিডিয়ায় তাঁর এই পোস্ট ছড়িয়ে পড়ার পরই বলিউডের অন্দরে শুরু হয়েছে জোড় গুঞ্জন। আর তাঁর এই সিদ্ধান্তের বিরুদ্ধে নিদের মত প্রকাশ করেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রবিনা ট্যান্ডন। এদিন টুইট করে রবিনা জানান যে, দুটো ছবি করে কেউ যদি ইন্ডাস্ট্রির প্রতি কৃতজ্ঞ না থাকে, তাহলে বিষয়টি ততটাও গুরুত্বপূর্ণ নয়। শুধু এটাই আশা করবেন তাঁরা যেন অত্যন্ত শৃঙ্খলার সঙ্গে প্রস্থান করেন, এবং নিজেদের আদ্দিকালের মানসিকতা যেন নিজেদের কাছেই রাখে। 

  • Bollywood1, Jul 2019, 9:39 AM

    ধর্মের কারণেই বলিউডকে বিদায় জানালেন 'দঙ্গল'-খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম

    সোশ্যাল মিডিয়ায় তাঁর দীর্ঘ পোস্টে তিনি আরও লেখেন, নিজের এই পরিচয় নিয়ে তিনি একেবারেই খুশি নন। তবে তিনি এও স্বীকার করেন যে, অভিনয়ের জগতে এসে তিনি অনেক ভালবাসা ও সুনাম অর্জন করেছেন। কিন্তু এর জন্যই অবচেতন মনে কোথাও গিয়ে তিনি তাঁর ধর্মবিশ্বাস থেকে দূরে সরে যাচ্ছিলেন। আর এই ধরনের পরিবেশে কাজ করতে এসে তিনি অনুভব করেন যে নিজের কাজ চালিয়ে যাওয়ার যে চেষ্টা তিনি করছের বারবার সেখানে বাধা হয়ে দাঁড়াচ্ছে তাঁর ধর্ম। আর তাই এত ছোট জীবনে এই বিশাল লড়াই তিনি লড়তে পারব না। সুতরাং, সেই কারমেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি। 

  • পুরোহিতের সঙ্গে পালাল নতুন বউ

    India 29, May 2019, 5:06 PM

    যিনি চার হাত এক করলেন, সেই পুরোহিতের সঙ্গেই পালাল নতুন বউ

    বিয়ের পর কেটে গিয়েছে মাত্র দু-সপ্তাহ, আর তারপরই বাড়ি থেকে কাউকে কিছু না বলেই পালিয়ে গেল নতুন বউ! এই পর্যন্ত সবকিছু ঠিকই ছিল, কারণ এই ধরণের ঘটনা তো আকছর ঘটেই থাকে। কিন্তু এরপর যা ঘটল তা অত্যন্ত আশ্চর্য্যজনক!