Bollywoodactor  

(Search results - 15)
  • <p>इसके साथ ही इरफान कई विज्ञापनों के जरिए भी मोटी कमाई करते थे। मीडिया रिपोर्ट्स के मुताबिक इरफान एक विज्ञापन के लिए करीब 5 करोड़ रुपए लेते थे।</p>

    Bollywood9, Jul 2020, 1:39 PM

    'দক্ষ অভিনেতা হয়েও বক্স অফিসে বারবার ফ্লপ', সিক্স প্যাক তারকাদের একহাত নিলেন ইরফান পুত্র

     
    নিজের ইনস্টাগ্রামে বাবার সঙ্গে দুটি অদেখা ছবি পোস্ট করেছেন ইরফান পুত্র বাবিল। এবার বলিউডের বিরুদ্ধে বাবা ইরফানকে নিয়ে সরব হলেন ইরফান পুত্র। বাবার কোলে ছোট্ট বাবিলের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। বাবার বলিউড যন্ত্রণাকেই তুলে ধরেছেন বাবিল।

  • Bollywood29, Jun 2020, 2:04 PM

    'শাহরুখের এই ছবি পুরুষদের সমকামীতে পরিণত করবে', বিস্ফোরক টুইট আরশদের

    বলিউডের ফিল্মি কেরিয়ারে গতকালই  ২৮ বছরের  পূর্তি হয়েছে কিং খান শাহরুখের। সাদা-কালো টুইট পোস্টে শাহরুখ নিজেই সেকথা জানিয়েছেন। শাহরুখের এই ছবি দেখে প্রেমে পড়ে গিয়েছেন অভিনেতা আরশদ ওয়ারসি। যদিও আরশাদের টুইটে কোনও মন্তব্য করতে দেখা যায়নি শাহরুখকে।

  • Bollywood27, Jun 2020, 4:44 PM

    'মন্নত'-এর ব্যালকনিতেই এবার লাইটস-ক্যামেরা-অ্যাকশন, তবে কি রূপোলি পর্দায় ফিরছেন শাহরুখ

     মন্নত-এর ব্যালকনিতেই চলেছে শুটিং। তবে কি বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে সেই ভিডিও। শেষবারের মতো জিরো সিনেমায় শাহরুখকে দেখা গেছে।

  • Bollywood30, May 2020, 4:55 PM

    নিঃশব্দেই করোনা আক্রান্তদের অর্থদান ইরফানের, ফাঁস করলেন ঘনিষ্ঠ বন্ধু

    করোনা আতঙ্কেও নিঃশ্চুপে সাহায্য করে গেছেন ইরফান খান। সম্প্রতি এই খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। ইরফানের বন্ধু জিয়াউল্লা এই খবর প্রকাশ্যে এনেছেন। সঙ্কট মোকাবিলায় দরিদ্র মানুষের সাহায্যে তৈরি তহবিলে আর্থিক অনুদান দিয়েছিলেন ইরফান।

  • Navabsha

    Bollywood18, May 2020, 1:21 PM

    যৌনপল্লী থেকে একাধিক তরুণীকে উদ্ধার, 'রিয়েল হিরো'র দায়িত্ব নিয়েছিলেন বলিউডের এই অভিনেতা

    বলিউডের একসময়কার জনপ্রিয় অভিনেতা হিসেবে পরিচিত ছিলেন সুনীল শেট্টি। বিশেষত অ্যাকশন হিরো হিসেবেই তিনি বি-টাউনে বেশি জনপ্রিয়তা পেয়েছিলেন। অ্যাকশন ছাড়াও ভিলেনের চরিত্রেও নজর কেড়েছিলেন সুনীল। তবে শুধু রিল লাইফে নয়, রিয়েল লাইফেও  তিনি সুপার হিরোর তকমা পেয়েছিলেন। যা হয়তো অনেকেরই অজানা। শতাধিক তরুণীকে যৌনপল্লী থেকে মূলস্রোতে ফিরিয়ে দিয়েছিলেন বলিউডের এই অভিনেতা। জেনে নিন সেই অজানা গল্প।
     

  • <p>এমন বহু ছবিতেই তাঁর দিকে ঘুরেও তাকায়নি দর্শক। করণ জোহারও কোনওদিনই ভাবেননি যে বম্বে ভেলভেটের একজন জুনিয়র আর্টিস্ট একদিন তাঁর কাউচে বসে থাকবে।</p>

    Bollywood16, May 2020, 2:30 PM

    ভূতের নাম শুনলেই হাড়হিম অবস্থা, একাধিকবার স্লিপ প্যারালাইসিসে আক্রান্ত হয়েছেন ভিকি


    বলিউডের হার্টথ্রব ভিকি কৌশল ইতিমধ্যেই বি-টাউনে জনপ্রিয়। নিজের অভিনয় দক্ষতা দিয়েই তিনি তা প্রমাণ করে দিয়েছে। মাত্র কয়েক বছরেই তার সফল কেরিয়ারে বহু মেয়ের মনের মানুষ হয়ে উঠেছেন তিনি। এমনকী জনপ্রিয়তায় অনেককে ছাপিয়ে গেছেন। মহিলা মহলে তিনি কতটা জনপ্রিয় তা আর বলার অপেক্ষা রাখে না। দেখতে যতটা হ্যান্ডসাম, সাহসী মনে হয় বাস্তবচিত্রটা পুরোটাই উল্টো। রিল লাইফে সাহসীকতা রিয়েল লাইফে একদমই দেখান না অভিনেতা। ভূতের নাম শুনলেই এখনও হাত পা ঠান্ডা হয়ে যায় ভিকির। কিন্তু রিল লাইফে অশরীরী আত্মার মাঝে তাকে দেখার চমক ছিল তুঙ্গে। রইল বাস্তবের ভিকি আর রিল লাইফের ভিকির আসল চেহারা।

  • पत्नी वंदना सजनानी के साथ राजेश खट्टर।

    Bollywood4, May 2020, 1:39 PM

    পঞ্চাশ পেরোলেও বাবা হওয়া সম্ভব, প্রমাণ দিলেন শাহিদের সৎ বাবা

    ফের বাবা হলেন শাহিদের সৎ বাবা রাজেশ খট্টর।বিবাহবার্ষিকী উপলক্ষ্যে ছেলের ছবি প্রথম সোশ্যাল মিডিয়ায় আনলেন অভিনেতা রাজেশ। পঞ্চাশের পর ফের বাবা হওয়া তার কাছে একটা বড় চ্যালেঞ্জ ছিল। মুহূর্তের মধ্যে সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

  • <p style="text-align: justify;">ಆದರೆ ಇಂದು ಲಾಕ್‌ಡೌನ್‌ನಿಂದಾಗಿ ಇರ್ಫಾನ್‌ರನ್ನು ಭೇಟಿಯಾಗಲು ಮುಂಬೈಗೆ ತೆರಳಲು ಸಾಧ್ಯವಾಗಲಿಲ್ಲ, ಆದರೆ ಅವರ ಕುಟುಂಬ ಸದಸ್ಯರ ಜೊತೆ ಸಂಪರ್ಕದಲ್ಲಿದ್ದೇನೆಂದು ಹೈದರ್ ತಿಳಿಸಿದ್ದಾರೆ. </p>

    Bollywood4, May 2020, 10:58 AM

    ইরফানকে ঈর্ষা করতেন নাসিরুদ্দিন, স্বীকার করলেই নিজেই

    ইরফান খানের মৃত্যুর পর মুখ খুললেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ। বহুগুণে ক্ষমতাসম্পন্ন ব্যক্তিত্ব ইরফানকে নিয়ে তিনি ঈর্ষা করতেন। ইরফানের অভিনয় দেখে মুগ্ধ হয়ে যেতেন নাসিরুদ্দিন। বয়সে ছোট অভিনেতা তাকে  এই বয়সে  অনেক কিছু শিখিয়ে গেলেন।

  • Bollywood1, May 2020, 9:29 AM

    সম্পূর্ণ সুস্থ বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন, ভুয়ো গুজব উড়িয়ে মুখ খুললেন ছেলে বিভান

    নাসিরুদ্দিন শাহকে হাসপাতালে ভর্তি করা হয়েছে এই খবরে ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। অভিনেতার হাসপাতালে ভর্তি হবার খবর গুজব বলে দাবি করেছেন নাসিরুদ্দিনের ছেলে বিভান শাহ। নাসিরুদ্দিন শাহ পুরোপুরি সুস্থ এবং পরিবারের সঙ্গে বাড়িতেই রয়েছেন। দয়া করে কোনও গুজব ছড়াবেন না বলে ভক্তদের জানিয়েছেন নাসিরুদ্দিন।

  • Bollywood24, Apr 2020, 5:05 PM

    বাসন মাজা থেকে বাথরুম পরিষ্কার, নিজের জায়গা পাকাতে কী কী করেছিলেন বরুণ

    বলি পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ান খুব অল্প সময়ের মধ্যেই বলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। আজ ৩৩ -শে পা দিলেন অভিনেতা। করণ জোহর পরিচালিত 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' ছবিতে বলিউডে অভিষেক ঘটেছিল বরুণ-এর। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি অভিনেতাকে। অভিনয়ের জন্য বাসন মাজা থেকে বাথরুম পরিষ্কার সবটাই করতে হয়েছিল অভিনেতাকে। যদিও শুনলে অবাক মনে হলেও এটাই সত্যি। নিজের জায়গা পাকাতে আর কী কী করতে হয়েছিল অভিনেতাকে জেনে নিন বিশদে।

  • <p>विक्की ने 2013 में ममता से शादी की और वर्तमान में दोनों केन्या के मोम्बासा में रहते हैं। हालांकि, ममता ने अपनी शादी की खबरों को हमेशा ही अफवाह बताया। ममता के मुताबिक, "मैंने कभी किसी से शादी नहीं की थी और न ही अब शादीशुदा हूं। यह सही है कि मैं विक्‍की से प्यार करती हूं, लेकिन उसे भी पता होगा कि अब मेरा पहला प्यार ईश्वर है।"</p>

    Bollywood20, Apr 2020, 5:05 PM

    উষ্ণতা মানেই 'মমতা', ট্রান্সপারেন্ট পোশাকে আজও ভাইরাল নব্বইয়ের দশকের লাস্যময়ী

    নব্বইয়ের দশকে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন মমতা কুলকার্নি। বি-টাউনে পা রেখেই বেশ কয়েকটি ছবি করেই শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরস্কারও রয়েছে তার ঝুলিতে। তারপরই হঠাৎ করেই বলিউড থেকে হারিয়ে যান মমতা। আজ তার ৪৮ তম জন্মদিন। বি-টাউন থেকে হারিয়ে যাওয়ার পর একাধিকবার বিতর্কে নাম জড়িয়েছে মমতা। নব্বইয়ের দশকের সেই লাস্যময়ী অভিনেত্রী যার টপলেস ছবি আজও ভাইরাল পুরুষের হৃদয়ে। জন্মদিনে দেখে নিন উষ্ণতা ভরা লাস্যময়ীর একঝলক।

  • Jeetendra's cousin shared the allegations and now it looks like there might be legal repercussions. According to reports, the victim had written a letter explaining the ordeal that took place 47 years ago at a hotel in Shimla. Meanwhile, Jeetendra’s advocate has also released a statement stating that the actor has denied the accusations.

    Bollywood7, Apr 2020, 4:51 PM

    বিয়ের পরও একাধিক নারীসঙ্গে মজেছিলেন জিতেন্দ্র, ভালবাসার মায়াজালে কারা দিয়েছিলেন ডুব

    বলিউডের আইকনিক লেজেন্ড জিতেন্দ্র আজ  ৭৮-এ পা দিলেন। একসময়কার তার জাঁদুতেই বুঁদ ছিলে সমস্ত নারীরা। বি-টাউনেরও একাধিক অভিনেত্রীর স্বপ্নের পুরুষ ছিলেন তিনি। অভিনয়ে যেমন চর্চিত ছিলেন তেমনই একাধিক নারীসঙ্গেও বারেবারে উঠে এসেছে জিতেন্দ্রর নাম। বিয়ের আগে এবং পরে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেতা।  বি-টাউনের তাবড় তাবড় অভিনেত্রীরাও তার প্রেমে হাবুডুবু ছিলেন। জন্মদিনে দেখে নিন যুবক জিতেন্দ্রর সঙ্গিনীদের তালিকা।

  • The surprising element was that the gym was closed for the entire day, but it was opened only for the star couple in the evening. Mumbai Mirror reported that when they got in touch with the gym's owner Yudhishthir Jaising, he said that Shahid is a close friend and he wasn't at the gym for a workout session. "He has been shooting in Chandigarh and had asked me to get some equipment after he sustained an injury (tendonitis). I was showing him the right way to use the equipment. In any case, we work out and train together at each other's houses," said Jaising.

    Bollywood26, Mar 2020, 5:13 PM

    লকডাউনে বউকে কীভাবে খুশি রাখবেন, টিপস দিলেন বলি হাঙ্ক শাহিদ কাপুর

    সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস।  ইতিমধ্যেই মৃতের সংখ্যা এবং আক্রান্তের সংখ্যাও হু হু করে বাড়ছে। যার জেরে বন্ধ হয়েছে একাধিক সিনেমাহল। তবে শুধু সিনেমাহলই নয়,  ধারাবাহিক থেকে ছবি মুক্তি একে একে সবই পিছিয়ে যাচ্ছে। বাতিল হয়েছে বেশ কিছু সিনেমার শ্যুটিং। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। ঠিক তেমনই নিজের কোয়ারেন্টাইনের  বিশেষ মুহূর্ত শেয়ার করেছেন  বলি অভিনেতা শাহিদ কাপুর। লকডাউনে ঘরে বসে কীভাবে সময় কাটাবেন, রইল শাহিদের টিপস।

  • আমির খান

    Bollywood14, Mar 2020, 11:40 AM

    বছরে একটা ছবি আর সেটাই সুপারহিটের তকমা, এক্সপেরিমেন্টাল লুকে বাজিমাত আমিরের

    আমির খান। বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আজই ৫৪ পা দিলেন। আজ তার শুভ জন্মদিন। এর মধ্যে করোনা নিয়ে ত্রস্ত গোটা দেশ। বলিউডও পড়েছে মহা বিপাকে। করোনার জেরে এইবছর  সাধাসিধে ভাবেই জন্মদিন পালন করবেন আমির সেই খবরই পাওয়া গেছে সূত্র থেকে। ইতিমধ্যেই ৩০ বছরেরও বেশি সময় পার করে ফেলেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। একের পর এক ছবিও রয়েছে তার ঝুলিতে। বছরে একটা ছবি, আর সেটাই সুপারহিটের তকমা। গতে বাধা ছবি থেকে বেরিয়ে আপাতত এই ছকেই খেলছেন মিস্টার পারফেকশনিস্ট। আর তাতেই তিনি পাচ্ছেন সেরার সেরা। এটাই হল তার মূল ইউএসপি। ছবিতে নিজের লুক নিয়েও এক্সপেরিমেন্ট করেছেন অভিনেতা। জন্মদিনে রইল  সেরা ১০ ছবি, যা অন্যভাবে চিনিয়েছিল আমিরকে।

  • প্রধানমন্ত্রীর কাছে কী বার্তা দিলেন ঋষি কাপুর

    India 27, May 2019, 3:16 PM

    টুইট করে প্রধানমন্ত্রীর কাছে কী বার্তা দিলেন ঋষি কাপুর

    নানা সময়ে বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক বিষয়ে মন্তব্য করে খবরের শিরোনামে উঠে এসেছেন অভিনেতা ঋষি কাপুর। অনেকসময়ে বেফাঁস মন্তব্য করার জন্য বিভিন্ন সময়ে তাঁকে নিয়ে কাটা-ছেঁড়াও করা হয়েছে। কিছুদিন আগেই ক্যান্সার ধরা পড়েছে তাঁর। চিকিৎসার জন্য এখন তিনি নিউ ইয়র্কে। কিন্তু, সোশ্যাল মিডিয়ার মারফৎ তিনি নিয়মিত যোগাযোগ রাখেন তাঁর দেশের সঙ্গে।