Bollywoodcelebs  

(Search results - 12)
  • Rekha returns with a tri angle love story ghum hai kisikey pyaar meiin video goes viral BRD

    BollywoodAug 7, 2021, 8:38 AM IST

    পরকীয়ার গোপন সঙ্গম চুটিয়ে উপভোগ ৬৬-র রেখার, কী টুইস্ট আসতে চলেছে ত্রিকোণ প্রেমে


    রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। ৬৬-র কোটায় পৌঁছেও মোহময়ী এই নায়িকার শরীরী সৌন্দর্যও একটুও ফিকে হয়নি। বরং ৬৬-তেই পরকীয়ায় মজেছেন রেখা। কোন টুইস্ট আসতে চলেছে ত্রিকোণ প্রেমে, তা জানতেই মুখিয়ে দর্শক।
     

  • The story of Bollywood Glamour queen Rekha will surprise you BRd

    BollywoodJul 1, 2021, 2:06 PM IST

    তিন দশক ধরে রেখার জীবনে রাজ করছেন এক নারী, এমন এক বিতর্কিত কাহিনি যা চর্চায় থাকে আজও

    রেখার সঙ্গে ফরজানা রয়েছেন প্রায় তিরিশ বছরেরও বেশি। রেখাকে প্রতিদিন সকালে খবরের কাগজ পড়ে শোনান ফরজানা। রেখা নিজে নিজে  কোনও দিন বই পড়েন নি আজ পর্যন্ত। রেখার স্মৃতিতে যদি অমিতাভ থাকেন, তাহলে রেখার সত্তায় আছেন ফরজানা।

  • do you know why Amitabh bachchan did not reveal  the truth of relationship with rekha BRd

    BollywoodJun 18, 2021, 8:51 AM IST

    খুল্লামখুল্লা নয়, গোপন সঙ্গমই পছন্দ করতেন অমিতাভ, রেগে গিয়েই কি যৌনতার পর্দাফাঁস করেছিলেন রেখা

    সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন এই জুটি।  সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে  হিট। কিন্তু কখনই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্য স্বীকার করেননি বলিউডের শাহেনশা অমিতাভ,জানুন কেন।

  • Jay Bhanushali asks question on falling for a married man Rekha has a solid response BRD

    BollywoodApr 4, 2021, 2:30 PM IST

    ' শরীরী কাম' মেটাতেই কি বিবাহিত পুরুষে আকৃষ্ট রেখা, যৌনতা নিয়ে বিস্ফোরক 'এভারগ্রীন বিউটি'

    তিনি বরাবরই সাহসী, গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি সাবলীল। তাকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। তিনি হলেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। সচারচর জনসমক্ষে দেখা যায় না এভারগ্রীন বিউটিকে। সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২-র মঞ্চে বিশেষ অতিথি রেখা। সেখানেই বিবাহিত পুরুষের প্রেমে বারংবার আকৃষ্ট রেখা বিস্ফোরক মন্তব্যে নেটিজেনদের চমকে দিয়েছেন। 

  • bollywood s Ageless beauty rekha s secret revealed in social media BRD

    BollywoodFeb 11, 2021, 9:59 AM IST

    'লেসবিয়ান নাকি সমকামী', রেখার শরীরী কামের নেশায় আজও পাগল বলিউডের এই তারকা

    সত্যিই কি লেসবিয়ান রেখা। আবার নেটিজেনদের মতে তিনি নাকি সমকামী। সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন রেখা।   অমিতাভ থেকে অক্ষয় , সঞ্জয় ছাড়াও তার ম্যানেজার ফারজানার সঙ্গে গোপন সম্পর্ক ছিল রেখার। তবে কি লেসবিয়ান রেখা? 

  • is rekha in live in lesbian relationship read to know her bedroom secret BRD

    BollywoodNov 23, 2020, 11:30 AM IST

    বলিউডের এভারগ্রিন রেখা কি লেসবিয়ান, ফাঁস হল লিভ-ইন থেকে 'Bedroom'সিক্রেট

    সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। এছাড়া জিতেন্দ্র, অক্ষয় কুমার ছাড়াও তার ম্যানেজার ফারজানার সঙ্গে গোপন সম্পর্ক ছিল রেখার। তবে কি লেসবিয়ান রেখা? ইয়াসির উসমানের লেখা রেখাঃ দ্য আনটোল্ড স্টোরিতে উঠে এসেছে রেখার লিভ-ইন থেকে বেডরুম সিক্রেট।

  • When Vinod Mehra s angry mother tried beating up rekha BRD

    BollywoodNov 11, 2020, 1:04 PM IST

    সদ্য বিবাহিত বউকে বেদম পেটাচ্ছে নিজের মা, রেখার উপর অকথ্য অত্যাচার দেখেও কেন চুপ ছিলেন বিনোদ

    প্রেম বারেবারে ফিরে এসেছে তার জীবনে। প্রেম ভাঙা থেকে বিবাহিত পুরুষের সম্পর্ক একের পর এক বিতর্কে তিনি পুড়েছেন বিরহের তাপে। তিনি বরাবরই সাহসী, গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি সাবলীল। তাকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। তিনি হলেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। কিন্তু অমিতাভকে তার আর পাওয়া হল না, শেষমেষ  বিনোদ মেহরার সঙ্গে ঘর বেঁধে শ্বশুরবাড়ির ঘর করার স্বপ্ন দেখলেও, তার ভাগ্যে জুটেছিল অশ্রাব্য গালিগালাজ থেকে,গায়ে হাত এবং চপ্পলের কয়েক ঘা। ব্যক্তিগত জীবনের সেই বাস্তব দৃশ্য আজও জ্বলজ্বল রেখার স্মৃতিতে। 

  • When rekha and kajols bold Photoshoot was talk of the town BRD

    BollywoodOct 20, 2020, 4:38 PM IST

    রেখা নাকি কাজল, খোলা বুকের বিতর্কিত ফোটোশুটে শরীরী প্রদর্শনে কে এগিয়ে

    রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। বলি ডিভা কাজলও কম কীসে। পাল্লা দিয়ে উন্মুক্ত বক্ষের বিতর্কিত ফোটোশুটে নজর কেড়েছিলেন  কাজল। অফবিট চরিত্র থেকে সাহসী পোজ দিতে পিছপা হননি কেউই, আজও সেই বিতর্কিত ফোটোশুট নেটদুনিয়ার 'হটকেক'।
     

  • When Vinod Mehras mom took off her chappal to beat rekha  BRD

    BollywoodJun 30, 2020, 12:00 PM IST

    অশ্রাব্য গালিগালাজ থেকে শাশুড়ির জুতো খুলে মার , শ্বশুরবাড়িতে ঢুকতেই আর কি সহ্য করেছিলেন রেখা

    তিনি বরাবরই সাহসী, গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি সাবলীল। তাকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। তিনি হলেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। প্রেম বারেবারে ফিরে এসেছে তার জীবনে। প্রেম ভাঙা থেকে বিবাহিত পুরুষের সম্পর্ক একের পর এক বিতর্কে তিনি পুড়েছেন বিরহের তাপে। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। কিন্তু অমিতাভকে তার আর পাওয়া হল না, শেষমেষ  বিনোদ মেহরার সঙ্গে ঘর বেঁধে শ্বশুরবাড়ির ঘর করার স্বপ্ন দেখলেও, তার ভাগ্যে জুটেছিল অশ্রাব্য গালিগালাজ থেকে,গায়ে হাত এবং চপ্পলের কয়েক ঘা। ব্যক্তিগত জীবনের সেই বাস্তব দৃশ্য আজও জ্বলজ্বল রেখার স্মৃতিতে। 

  • Amitabh bachchan beated a man for passing comments on rekha

    BollywoodJun 6, 2020, 9:36 AM IST

    রেখার বিরুদ্ধে অশ্লীল মন্তব্য, মেজাজ হারিয়ে ভক্তকে বেদম মেরেছিলেন অমিতাভ

    বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন এই জুটি।  সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে  হিট। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও।  বাস্তবে খুব শান্ত প্রকৃতির মানুষ অমিতাভ। কিন্তু রেগে গেলে তিনি পুরোটাই অন্য। সম্প্রতি সূত্র থেকে জানা গেছে, শুটিং চলাকালীন রেখার সম্বন্ধে অশ্লীল মন্তব্য শোনায় মেজাজ হারিয়ে বেদম মারধর করেছিলেন বিগ বি। পরিণতি কী হয়েছিল, জেনে নিন।

  • Sanjay Dutt and Rekha marriage rumours become talk of the bollywood

    BollywoodMay 31, 2020, 10:57 AM IST

    বয়সে ছোট সঞ্জয়ের সঙ্গে বিবাহ গুঞ্জন আজও পিছু ছাড়েনি রেখার, জানুন আসল সত্য


    সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন রেখা।   অমিতাভ থেকে অক্ষয় অনেক অভিনেতার সঙ্গেই নাম জড়িয়েছিল রেখার। সত্তরের দশক থেকে আজও সেই চর্চা চলেই আসছে। সম্পর্কের বাইরেও বয়সে পাঁচ বছরের ছোট অভিনেতা সঞ্জয় দত্তের সঙ্গে তার বিয়ের গুজবে মাতোয়ারা হয়েছিল বলিউড। সেই গুঞ্জন আজও চলে আসছে। জেনে নিন আসল সত্য।

  • Amitabh bachchan didn't reveal  the truth of relationship with rekha

    BollywoodMay 9, 2020, 1:00 PM IST

    অন্তরঙ্গ ভালবাসার সত্যতা কেন প্রকাশ্যে আনেননি অমিতাভ, তোপ দেগেছিলেন রেখা

    রেখা মানেই সাড়া জাগানো টানটান উত্তেজনা। সৌন্দর্য, গ্ল্যামার, শরীরী হিল্লোল,  পর্দা কাঁপানো  আবেদনময়ী চাহনিতে কোটি কোটি পুরুষের হৃদয় জয় করে রাতের ঘুম উড়িয়েছেন বলিউডের এভারগ্রীন অভিনেত্রী রেখা। মোহময়ী এই নায়িকার রিল লাইফের প্রেমিকাস্বত্ত্বা ছিল রিয়েল লাইফেও। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন এই জুটি।  সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে  হিট। কিন্তু কখনই নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্য স্বীকার করেননি বলিউডের শাহেনশা অমিতাভ,জানুন কেন।