Box Office  

(Search results - 73)
  • <p>রাজেশ খান্নার কথায় বলিউড ছেড়েছিলেন ডিম্পল, বিয়ে ভেঙে কামব্যাক করলেন অভিনেত্রী<br />
 </p>

    Bollywood8, Jun 2020, 4:43 PM

    রাজেশ খান্নার কথায় বলিউড ছেড়েছিলেন ডিম্পল, বিয়ে ভেঙে কামব্যাক অভিনেত্রীর

    ডিম্পল কাপাডিয়া সেই বিরল অভিনেত্রীদের তালিকায় পড়েন যিনি কেরিয়ার শুরুতেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন। তাঁকে প্রথম দেখেছিলেন রাজ কাপুর। ববি ছবিতে মাত্র ১৬ বছর বয়সেই ডেবিউ করে বসলেন ডিম্পল। স্টিরিওটাইপ ভেঙে বিকিনি অবতারেও দেখা গেল তাঁকে। অভিনয় গুণেও তিনি মুগ্ধ করলেন সিনেমোদিদের। তবে এ ছবির পরই হঠাৎ রাজের খান্নাকে বিয়ে করে ফেললেন তিনি। তারপর আর সিনেমায় দেখা গেল না তাঁকে বহুদিন। আজ ডিম্পলের জন্মদিনে বারে বারে এই সময়ের কথাই উঠে আসে। 
     

  • Bollywood25, May 2020, 1:52 PM

    পর্দায় নেই ভাইজানের ছবি, ইদ যেন অসম্পূর্ণ সলমন ভক্তদের কাছে

    ইদ মানেই খুশির উৎসব। দীর্ঘ এক মাস রমজান পালনের পর এই দিন আলোর রসনাই, পার্বণের আনন্দে মেতে উঠেন সকলেই। আর সেই উৎসবে প্রবার উপরি পাওনা দিয়ে এসেছেন সলমন খান।

  • Bollywood12, May 2020, 1:31 PM

    লকডাউন উঠলেই কড়া টক্করে বিগ-বাজেট ছবি, মুক্তির অপেক্ষায় কুলি নম্বর ওয়ান, সূর্যবংশী

    করোনা মোকাবিলাতে লকডাউন শুরু হয়েছিল ২৩ মার্চ। ২৪ মার্ট মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয় কুমার অভিনীত ছবি সূর্যবংশী। এদিন থেকেই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল ২৪ ঘণ্টাই মুম্বইতে খোলা থাকবে শপিং মল ও প্রেক্ষাগৃহ।

  • Bollywood7, May 2020, 1:23 PM

    বক্সঅফিসে একশো কোটির ক্লাবে সেরা কে, শাহরুখ না হৃত্বিক

    শাহরুখ খানের ভক্তেদর সংখ্যা যতটা বিপুল ঠিক ততটাই জনপ্রিয় সুপারস্টার হৃত্বিক রোশন। বলিউডে তিন খানের মধ্যেই হোক কিংবা হৃত্বিক, অক্ষয়, ভক্তদের মধ্যে এক চাপা প্রতিযোগিতা যেন থেকেই যায়।

  • রাজ কাপুরের মেরা নাম জোকার হিন্দি ছবিকে রাশিয়ার বুকে একটা ট্রেন্ড তৈরি করে দিয়েছিল। কারণ, রাজ-এর এই ছবির প্রেক্ষাপট জড়িয়েছিল রাশিয়ান সার্কাসের সঙ্গে। আর রাশিয়ার সার্কাস সে সময় ছিল বিশ্বখ্যাত। সার্কাস রাশিয়ার প্রায় জাতীয় এক ক্রীড়া শো। ফলে রাজ তাঁর ছবি মেরা নাম জোকারে রাশিয়ার এই ভাবাবেগকে সঠিকভাবে কাজে লাগাতে পেরেছিলেন।

    Bollywood6, May 2020, 9:42 AM

    লকাডউনে অনলাইনে ছবির মুক্তি নয়, অনুরোধ জানাল মাল্টিপ্লেক্স অ্যাসোসিয়েশন

    লকডাউনে বন্ধ বিনোদন জগত। ছবির শ্যুটিং থেকে শুরু করে প্রেক্ষাগৃহের দরজা, লকডাউনের শিকার হয়েছে সিনেজগত। করোনার কোপে পড়ে, সবার আগে বন্ধ করা হয় দেশের বিভিন্ন রাজ্যের সিনেমাহলগুলি।

  • अवॉर्ड में पहुंची 'लिपस्टिक अंडर माय बुर्का' की एक्ट्रेस अहाना कुमरा।

    Bollywood1, May 2020, 1:40 PM

    লকডাউনে অনুষ্কার একগুচ্ছ সেরা ছবি, কোথায় দেখতে পাবেন, রইল হদিশ

    'রব নে বানা দি জোড়ি'- এই ছবি দিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন অনুষ্কা শর্মা। যশ রাজ ফিল্মসের ব্যানারে শাহরুখ খানের বিপরীতে তার অভিনয় নজর কেড়েছিল। তারপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। তারপর একে একে সুপারহিট ছবি দিয়ে বক্স অফিসে হিটের তকমা পেয়েছে অনুষ্কা।বর্তমানে ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে গাটছড়া বেধে চুটিয়ে সংসার করছেন অনুষ্কা। লকডাউনে ঘরে বসে সময় কাটছে না। মুশকিল আসান করবে অনুষ্কার একগুচ্ছ ছবি। কোথায় দেখতে পাবেন, জেনে নিন বিশদে।

  • Bengali Cinema28, Apr 2020, 11:48 AM

    নাটেরগুরু থেকে মিতিন মাসি, টলিউড সফরে সেরা দশে নানা রূপে কোয়েল

    টলিউড স্টার রঞ্জিত মল্লিকের মেয়ে, তাই টলি পাড়ায় নিজের জায়গা করতে খুব একটা কাল ঘাম ছোটাতে হয়নি কোয়েলকে- নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন অভিনেত্রী। তবে প্রথম সুযোগটুকুই ছিল যথেষ্ট। এরপর একে একে চরিত্রে অভিনয় করে বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী, অভিনয়টা তাঁর মজ্জায় মজ্জায়। টলিউড সফরে এমনই কিছু কোয়েলের ছবি যা বক্স অফিসে ঝড় তুলেছিল। 

  • ফাস্ট ফুড একদমই পছন্দ করেন না তিনি। বেশি পরিমানে ফল ও জল খেয়ে থাকেন কাজল। হালকা খাবারে বেশি জোর দিয়ে থাকেন।

    Bollywood22, Apr 2020, 9:41 AM

    এই কারণের জন্যই অজয়কে বিয়ে করেছিলেন কাজল, ফাঁস হল গোপন সত্য

    পর্দার গল্প এবার বাস্তবে। যদিও এ আবার নতুন কি। এ তো হামেশাই ঘটে চলেছে রিল থেকে রিয়েল লাইফে। কিন্তু এখানেই রয়েছে  আসল চমক। অভিনেতা- অভিনেত্রীদের মধ্যে এমন অনেকেই রয়েছে যাদের রিল লাইফের গল্পটাই রিয়েল লাইফে ঘটেছে। আর তাদের মধ্য অন্যতম একজন হলেন বলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা কাজল। 'কুছ কুছ হোতা হ্যায়' ছবিতে বন্ধুত্বের মধ্যেও ত্রিকোণ প্রেম দেখানো হয়েছিল। প্রিয় বন্ধু কাজলকে ছেড়ে রানিকে ভালবেসেছিলেন শাহরুখ খান। আর সেটা মেনে নিতে না পেরে সব ছেড়ে চলে গেছিলেন কাজল। এটা সবারই জানা। কিন্তু শেষ পর্যন্ত কাজলকে ভালবাসার কথা বলেছিলেন বলেই হয়তো সলমনের সঙ্গে বিয়েটা আর হয়নি কাজলের। কিন্তু বাস্তবের ছবিটা পুরো আলাদা। জানুন সেই কাহিনি।

  • ಕಿಂಗ್‌ ಖಾನ್‌ - ಶಾರುಖ್‌ ಖಾನ್‌

    Bollywood11, Apr 2020, 1:08 PM

    বলিউড কিং 'বাদশা' র সেরা ২০ ছবি, যা আজও সুপারহিট

    কিং খান মানেই বাড়তি উন্মাদনা। সারা দেশ জুড়ে যার কোটি কোটি  ভক্ত রয়েছে। কিছুদিন আগেই সবাইকে ছাপিয়ে সেরার সেরা শিরোপাও জিতেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তাকে নিয়েই দর্শকমনেই সবসময়েই উত্তেজনা রয়েছে। তার কোনও কিছু করা মানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা দেখতে রীতিমতো মুখিয়ে থাকে দর্শক। নব্বইয়ের  দশক থেকে বর্তমান, শাহরুখের অভিনয়ের ক্যারিশ্মাই আজও মুগ্ধ আট থেকে অষ্টাদশী। বক্সঅফিসে একের পর এক হিট ছবিও রয়েছে তার ঝুলিতে। যা আজও সুপারহিট। একঝলকে দেখে নিন বলিউডের কিং খান-এর সেরা ২০ ছবি। 
  • Tanushree Dutta

     Entertainment19, Mar 2020, 7:12 PM

    'ইমরানের সঙ্গে হট সিন শ্যুট করাটা আমার সবচেয়ে বড় ভুল', বিস্ফোরক তনুশ্রী

    এক সময় বলিউডে একের পর এক ছবিতে কাজ করেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। বেশ কিছু বোল্ড চরিত্রেও অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে যার মধ্যে অন্যতম ছিল আশিক বানায়া আপনে ছবি। কিন্তু আজ সেই ছবির জন্য আক্ষেপ করেন অভিনেত্রী। 

  • While Ajay Devgn, Aamir Khan, Salman Khan, and Akshay Kumar are awaiting the release of their top budget movies, others like Tiger Shroff, Ranveer Singh and more are all set to prove themselves with a solid foundation and even to try to dominate the industry. So, here is a list of movies that may break the Rs 100 crore mark and achieve more milestones.

    Bollywood18, Mar 2020, 2:27 PM

    করোনার জেরে বক্স অফিসে ধস, আনুমানিক ৮০০ কোটি টাকা ক্ষতির মুখে বলিউড

    বিশ্বজুড়ে করোনার প্রকোপ পড়েছে একাধিক সেক্টরে। পর্যটন থেকে শুরু করে বিনোদন জগত, করোনার থাবা থেকে বাদ থাকেনি কোনও দেশই। সেই তালিকাতেই নাম লিখিয়েছে এবার ভারত।

  • Angrezi Medium

    Bollywood13, Mar 2020, 6:25 PM

    করোনার জেড়ে বক্স অফিসে ধস, প্রথম দিনেই মুখ থুবড়ে পড়ল আংরেজি মিডিয়াম

    করোনার সম্ভাবনা এড়াতে ও সচেতনতা অবলম্বণ করতে সকলকে সাবধান থাকতে বলা হচ্ছে সর্বত্র। গোটা বিশ্ব জুড়ে একাধিক পদক্ষেপ নেওয়া হয়েছে করোনা ঠেকাতে। তবুও লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে আক্রান্তের সংখ্যা।

  • Bollywood11, Mar 2020, 5:42 PM

    হোলিতে বক্স অফিসে কাঁপালেন টাইগার, একশো কোটির পথে বাঘি থ্রি

    ছবির শ্যুটিং শুরু হওয়ার পর থেকেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে বাঘি থ্রি ছবি। একের পর এক নয়া মোড় নিয়ে পর্দায় হাজির হয়েছে বাঘি সিরিজের তৃতীয় ছবি। প্রথম দুই ছবি এক কথায় বক্স অফিসে হিট।

  • Bollywood9, Mar 2020, 4:58 PM

    ভারতের বক্স অফিস মাফিয়ার চামচা, এবার তাপসীর পাশে দাঁড়ালেন রঙ্গোলি

    বক্স অফিসে কোন ছবি কেমন প্রভাব ফেলবে তা একান্ত নির্ভর করে ছবির বিষয়, অভিনয়, অভিনেতা বা পরিচালকের উরস্থিতির ওপর। তবে মাঝে মধ্যে ভালো ছবিও বক্স অফিসে জায়গা করে নিতে পারে না, আবার অতি খারাপ ছবি কেবল মাত্র নায়কের নামেই কোটি কোটি টাকা ঘরে তোলে।

  • Bollywood9, Mar 2020, 3:40 PM

    দোলে টাইগার একাই একশো, বক্স অফিসে ঝড় তুলল বাঘি থ্রি

    প্রথম সপ্তাহেই একশো কোটির ক্লাবে নাম লেখাতে পারে বাঘি থ্রি, ছবি ঘিরে দর্শকদের উত্তেজনা তুঙ্গে। কোনও বিশেষ উৎসব মানেই বক্স অফিসে মুক্তি বড় ছবি।