Broom  

(Search results - 6)
  • প্রার্থী অপছন্দ, ঝাঁটা-জুতো দিয়ে স্বাগত জানানোর হুঁশিয়ারি দিলেন বিক্ষোভকারী বিজেপি কর্মীরা
    Video Icon

    West Bengal ElectionsMar 24, 2021, 7:58 PM IST

    প্রার্থী অপছন্দ, ঝাঁটা-জুতো দিয়ে স্বাগত জানানোর হুঁশিয়ারি দিলেন বিক্ষোভকারী বিজেপি কর্মীরা

    কালিগঞ্জে বিজেপি প্রার্থী সৌমেন রায়। বহিরাগত বলে তাঁকে মানতে চায়নি সেখানকার মানুষ। তিনি কালিয়াগঞ্জে যাওয়ার চেষ্টা করলে তাঁকে বাধা দেওয়া হয়। সেখানকার উত্তেজিত জনতা তাঁর গাড়ি ভাঙচুরও করে।
     

  • ঝাঁটার ভুল ব্যবহার, সংসারে ডেকে আনতে পারে আর্থিক অনটন

     AstrologyMar 3, 2021, 11:49 AM IST

    ঝাড়ু দিয়ে এই কাজগুলি কখনোই নয়, দেখা দিতে পারে চরম সমস্যা

    বাস্তু শাস্ত্রে, অর্থনৈতিক সঙ্কট কাটিয়ে উঠতে এবং ঘরের শান্তি বজায় রাখার অনেকগুলি উপায় রয়েছে। ঘরের পরিষ্কার-পরিচ্ছন্নতার সঙ্গে সম্পর্কিত কয়েকটি গুরুত্বপূর্ণ নিয়মও এই ব্যবস্থাগুলিতে উল্লেখ করা হয়েছে। যদি এই নিয়মগুলি মেনে চলা হয় তবে দেবী লক্ষ্মী সর্বদা সুখী হন এবং আপনি শনি দেবতার ক্রোধও এড়াতে পারেন। বাস্তুর মতে ঘরের পরিষ্কার-পরিচ্ছন্নতায় ঝাড়ুর গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। ঝাড়ু সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ বিষয় আপনার বাড়িতে সুখ এবং শান্তি আনবে এবং আপনার আর্থিক অবস্থার উন্নতিও করতে পারে।

  • broom

    Astrology 2020Apr 4, 2020, 1:35 PM IST

    ঘর ঝাঁট দেওয়ার সময় এই ভুল আপনিও করছেন না তো, সংসারে আসতে পারে চরম আর্থিক অনটন

    জ্য়োতিষশাস্ত্রের মত, আমাদের দৈনন্দিনব ব্যবহারে একটি অন্যতম বস্তু হল ঝাঁটা। এই একটি জিনিস আমাদের ঘরের যাবতীয় ময়লা দূর করতে সাহায্য করে। ঘর পরিস্কার রাখতে সাহায্য করে ঝাঁটা।  কেননা ঝাঁটার ভুল ব্যবহারের ফলে, সংসারে দেখা দিতে পারে মারাত্মক আর্থিক অনটন।

  • undefined

    BollywoodMar 27, 2020, 11:05 AM IST

    বাসন মাজার পর ঝাঁটা হাতে ক্যাটরিনা, নেটপাড়ায় ভাইরাল হল ছবি

    বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আতঙ্কের আর এক নাম করোনা।   সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। একের পর এক ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কয়েকদিন আগে বাসন মাজার ভিডিও পোস্ট করেছিলেন। এবার ঝাটা হাতে ঘর পরিস্কার করতে দেখা গেল ক্যাটকে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ক্যাটের এই ছবিগুলি দেখে নিন একনজরে।

  • ঝাঁটার ভুল ব্যবহার, সংসারে ডেকে আনতে পারে আর্থিক অনটন

     AstrologyJan 4, 2020, 12:05 PM IST

    ঝাঁটার ভুল ব্যবহার, সংসারে ডেকে আনতে পারে আর্থিক অনটন

    জ্য়োতিষশাস্ত্র মত, আমাদের দৈনন্দিনব ব্যবহারে একটি অন্যতম বস্তু হল ঝাঁটা। এই একটি জিনিস আমাদের ঘরের যাবতীয় ময়লা দূর করতে সাহায্য করে। ঘর পরিস্কার রাখতে সাহায্য করে ঝাঁটা। পুরাতন বিশ্বাস মতে, তাই ঝাঁটা আমাদের পরিবারের সুখ ও সমৃদ্ধি বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।