Brother  

(Search results - 279)
  • <p style="text-align: justify;">In an episode of Koffee with Karan, Malaika Arora talked about Arbaaz Khan and his family. She said Khan never gets perturbed by her sensuality.&nbsp;</p>

    BollywoodJul 21, 2021, 11:42 AM IST

    খুল্লামখুল্লা অবাধ যৌনতা থেকে ড্রাগের চরম নেশা, বলিউডের আসল সত্যিটা তী, মুখ খুললেন আরবাজ খান

    বলিউড মানেই রহস্য, বলিউড মানেই ড্রাগসের আতুরঘর, আবার বলিউড মানেই শরীরী মেলামেশা অবাধ যৌনতা। আসলে টিনসেল টাউন এমন একটি জায়গা যেখানে নাকি অবাধেই চলতে থাকে এই সব কিছুই। বলিউডের অন্দর সম্পর্কে অনেকেরই এই ধারণা রয়েছে। কিন্তু এটাই কি বলিউডের আসল সত্যি। এবার বলিউডের অন্দরের কেচ্ছা ফাঁস করলেন  অভিনেতা-প্রযোজক খান ব্রাদার্স-এর বড় ভাই আরবাজ খান।
     

  • <p>ಕೃನಾಲ್ &nbsp; ಮದುವೆಯಾಗಲು ಬುಲೆಟ್ ಬೈಕ್‌ನಲ್ಲಿ &nbsp;ಆಗಮಿಸಿದ್ದರು. ಹಾರ್ದಿಕ್ &nbsp;ಬುಲೆಟ್‌ ಓಡಿಸುತ್ತಿದ್ದರು.</p>

    CricketJul 19, 2021, 10:42 PM IST

    ভাইয়ের থেকে কম নয় দাদা, ক্রুণালের প্রেম কাহিনি হার মানাবে হার্দিক-নতাসাকেও

    হার্দিক পান্ডিয়ার প্রেম, বিয়ে ও বাবা হওয়ার গল্প সুপাট ডুপার হিট।  কিন্তু হার্দিক পান্ডিয়ার ভাই ক্রুণাল পান্ডিয়ার প্রেম কাহিনী নিয়ে ততটা চর্চা হয়না। কিন্তু অনেকেই হয়তো জানে না, হার্দিকের থেকেও বেশি রোমাঞ্চকর ক্রুণাল পান্ডিয়ার লাভ স্টোরি। যা জানলে অবাক হবেন সকলেই। 
     

  • undefined

    BollywoodJul 10, 2021, 7:50 AM IST

    অবিশ্বাস্য, তৃতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর, নেটদুনিয়ায় সুখবর দিলেন নায়িকা নিজেই


    ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তৈমুরের ভাই আসার কয়েকদিনের মধ্যেই তৃতীয় সন্তান আসার খবর জানালেন স্বয়ং করিনা। আবারও নাকি মা হতে চলেছেন বেবো। খবরটি শুনে প্রথমে বিশ্বাস না হলেও এটাই সত্যি। নেটিজেনরা যেন কোনওভাবেই  মানতে পারছেন না বিষয়টি। কী জানালেন করিনা, জানলে অবাক হবেন।

  • undefined

    BollywoodJul 9, 2021, 9:46 AM IST

    শারীরিক নির্যাতনের পর বেদম মারধরের অভিযোগ, তাও কেন সলমনকে হাতের মুঠোয় রেখেছিলেন ঐশ্বর্য

    কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খানের সঙ্গে ডেটিং করছিলেন ঐশ্বর্য। সেই  ছবির চলাকালীন চুটিয়ে প্রেম চলছিল ঐশ্বর্য-সলমনের। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। প্রেম থেকে বিচ্ছেদ নিয়ে আজও সরগরম পেজ থ্রি-র পাতা। একবার নয়, একাধিকবার  শারীরিক নির্যাতনের শিকারও নাকি হয়েছিলেন ঐশ্বর্য। যদিও সলমন একথা আজও স্বীকার করেননি।  ঘনিষ্ঠ সূত্র থেকে শোনা গিয়েছিল, এত কিছুর পরেও খান পরিবার থেকেও সলমনকে  আলাদা করতে চেয়েছিলেন ঐশ্বর্য। কারণ জানলে অবাক হবেন।

  • <p>ভাইয়ের খুনের রাজসাক্ষী দাদা খুন</p>
    Video Icon

    West BengalJul 6, 2021, 4:53 PM IST

    ভাইয়ের খুনের রাজসাক্ষী দাদা খুন

    খুনের রাজসাক্ষী যুবককে নৃশংসভাবে খুন। মৃত যুবকের নাম আব্দুর গফফার পুরকাইত। দক্ষিণ ২৪ পরগনার কুলপি থানা এলাকার ইটবাড়ি গ্রামের ঘটনা। আব্দুরের পরিবারের অভিযোগ ৬ মাস আগে তাঁর ভাই খুন হয়।

  • ফের জমি নিয়ে বিবাদ, আচমকা হামলায় জখম তিন
    Video Icon

    West BengalJul 5, 2021, 5:04 PM IST

    ফের জমি নিয়ে বিবাদ, আচমকা হামলায় জখম তিন

    ফের জমি  নিয়ে বিবাদের ছবি উঠে এল সামনে। সোমবার সকালে ঘটনাটি ঘটে। দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের দুমকি গ্রামের ঘটনা। ঘটনায় গুরুতর জখম হলেন তিন ভাই।

  • undefined

    BollywoodJul 1, 2021, 9:52 AM IST

    শরীরী নেশায় চরম Romance, অভিষেকের সঙ্গে যৌনদৃশ্যের কথা শুনে কেন আঁতকে উঠেছিলেন 'রিফিউজি' করিনা


    দেখতে দেখতে ২১ পার। আজ থেকে ঠিক ২১ বছর আগে বড়পর্দায় মুক্তি পেয়েছিল রিফিউজি।  জে পি দত্ত পরিচালিত এই ছবিতেই বলিপাড়াতেই পা রেখেছিলেন করিনা কাপুর  এবং অভিষেক বচ্চন। তবে জানেন কি, জীবনের প্রথম ছবিতেজুনিয়র বচ্চনের সঙ্গে ব়োম্যান্স, এই কথা শুনে শিউরে উঠেছিলেন কাপুর কন্যা করিনা। 

  • undefined

    India Jun 30, 2021, 5:59 PM IST

    চিকিৎসক দিবসে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

    জাতীয় চিকিৎসা দিবস উপলক্ষ্যে বৃহস্পতিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী চিকিৎসা ভ্রাতৃত্বের উদ্দেশ্যে ভাষণ দেবেন। ইন্ডিয়ান মেডিক্যাল অ্যাসোসিয়েশনের উদ্যোগেই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে । আগামিকাল আর্থাৎ ১লা জুলাই বেলা ৩টে থেকে ৩টে ৩০ মিনিটের মধ্যে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। 

  • undefined

    West BengalJun 29, 2021, 2:52 PM IST

    প্রতারণার শিকার হয়েছিলেন দেবাঞ্জন নিজেই, ভুয়ো টিকাকাণ্ডে গ্রেফতার আরও ২

    তদন্তকারীদের অবাক করে দিয়েছেন দেবাঞ্জন। জানিয়েছেন, তিনি নিজেও নাকি প্রতারিত হয়েছিলেন। তাও আবার নিজের তুতো দাদার কাছেই। ইতিমধ্যেই দেবাঞ্জনের তুতো দাদা কাঞ্চন দেবকে গ্রেফতার করেছে পুলিশ।   

  • ইঞ্জিয়ার ফুচকা বিক্রেতা, দুই ভাই-বোন এখন অনেকেরই অনুপ্রেরণা
    Video Icon

    Good NewsJun 22, 2021, 8:01 PM IST

    ইঞ্জিয়ার ফুচকা বিক্রেতা, দুই ভাই-বোন এখন অনেকেরই অনুপ্রেরণা

    উত্তর ২৪ পরগনার বিবেকনগরের বাসিন্দা জ্যোতির্ময়ী ও দেবজ্যোতি। করোনা অতিমারিতে তারাই এখন হাল ধরেছে পরিবারের। জ্যোতির্ময়ী ও দেবজ্যোতি এখন জনপ্রিয় ফুচকা বিক্রেতা হিসাবেই। তাঁদের এই ব্যাবসা নিয়ে ঠাট্টা-বিদ্রুপ করতে ছাড়েনা অনেকেই। এই ব্যবসাই আজ দুই ভাই-বোনের স্বপ্নপূরণের চাবিকাঠি।

  • undefined

    West BengalJun 22, 2021, 1:44 PM IST

    পথ দেখাচ্ছে 'ফুচকাwala', নতুন ভোরের খোঁজে ইঞ্জিনিয়ার ভাই-বোন

    তাঁরা ফুচকাওয়ালা। স্বপ্নের ফেরিওয়ালা না হলেও এই পরিচয়ই জীবনযুদ্ধে এখন তাঁদের স্বপ্ন দেখাতে শুরু করেছে। জীবন খাতার প্রতি পাতার হিসেব মেলানোটা কঠিন হলেও খড়দহের ইঞ্জিনিয়ার ভাইবোনের কাছে তা এখন অনেকটাই সহজ হয়ে উঠেছে। বলা ভালো সহজ করে তুলেছেন তাঁরা নিজেরাই। 

  • undefined

    KolkataJun 16, 2021, 4:43 PM IST

    'সব সম্পত্তি বৈশাখীর নামে লিখে দিয়েছি', ফ্ল্যাট নিয়ে বিবাদের মধ্যেই ঘোষণা শোভন চট্টোপাধ্যায়ের

    তাঁদের রসায়ন অনেকটা রুপোলি পর্দায় নায়ক নায়িকার মতই। একের পর এক পর্দা সরে যাচ্ছে আর ক্রমশই তা প্রকাশ পাচ্ছে ঘনিষ্ঠতা। বুধবার সকালেই থেকে বদলে গেছে বৈশাখীর ফেসবুক চালচিত্র। ছবি বদলে গেছে। নাম হয়ে গেছে 'বৈশাখী শোভন বন্দ্যোপাধ্যায়'। এবার সামনে আরও এল আরও এক তথ্য- শ্যালকের সঙ্গে গোলপার্কের ফ্ল্যাট নিয়ে আইনি বিবাদের মধ্যেই শোভন চট্টোপাধ্যায় ঘোষণা করেলন তিনি তাঁর সমস্ত স্থাবর আর অস্থাবর সম্পত্তি বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে লিখে দিয়েছেন। গোলপার্কের ওই ফ্ল্যাটেই তাঁরা একতত্রে প্রায় চার বছর রয়েছেন। 

  • undefined

    West BengalJun 14, 2021, 4:55 PM IST

    বৌদির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক, 'প্রেমের কাঁটা' সরাতে দাদাকে খুন স্কুল মাস্টার ভাইয়ের

    বৌদির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক টিকিয়ে রাখার জন্য নিজের দাদাকেই খুন করে ফেলল ভাই। আর এই খবর জানাজানি হতে রীতিমত হতভম্ব হয়ে যায় গোটা গ্রামে। দিন দুয়েক আগেও কিনা যাকে এলাকার মানুষ স্কুল শিক্ষক বলে  যথেষ্ট সম্মান,মান্নিগণ্য করতো, তিনি কিনা না শেষ পর্যন্ত বৌদির প্রেমের টানে পেশাদার খুনি তে পরিণত হলেন। আর দাদাকে খুন করে নিজেই পুলিশের কাছে অভিযোগ জানিয়ে এসেছিল। স্থানীয় আদা অভিযুক্ত ভাইকে পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে।   

  • <p>উষ্ণতার আবেদনে বিশ্বকে ভাসিয়ে নিয়ে যাচ্ছেন নেইমারের বোন, খ্যাতির দৌড়ে হয়তো পেছনে ফেলে দেবেন দাদাকেও<br />
&nbsp;</p>

    FootballJun 12, 2021, 9:46 PM IST

    যৌবনের উষ্ণতায় ঘায়েল হবেন আপনিও, চিনে নিন নেইমারের সুপার হট অ্যান্ড সেক্সি বোনকে

    শুরু হতে চলেছে কোপা আমেরিকা। প্রথম ম্য়াচেই মাঠে নামছে ব্রাজিল। নেইমারের নেতৃত্বে কোপায় ট্রফি ধরে রাখতে মরিয়া সেলেকাওরা। নেইমারের পায়ের জাদুর মতই তার বোনও হট লুকস আর সেক্সি ফিগারে ঝড় তোলেন নেট দুনিয়ায়। তার রূপের জাদুতে ঘায়েল সকলেই। চলুন যানা যাক নেইমারের বোন সম্পর্কে।
     

  • <p>Aparthib claimed, “Soumitra Khan said that the BJP will not allow the Trinamool candidate to get more than 30,000 votes in this year's assembly polls. The people of BJP will be rigging during the polls, and that is what the people of Trinamool Congress have to watch.”</p>

    West BengalJun 9, 2021, 11:16 AM IST

    হামলায় মাথা ফাটল তৃণমূল নেতার, আক্রান্ত সাংবাদিক, ধৃত বিজেপি বিধায়কের ভাই

    তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল পুরুলিয়া শহর। তৃণমূলের পুরুলিয়া শহর সভাপতি বিভাস রঞ্জন দাসকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। অভিযোগের তীর বিজেপি বিধায়ক সুদীপ মুখোপাধ্যায়ের ভাইয়ের দিকে। ওই বিধায়কের অভিযুক্ত ভাইকে গ্রেফতার করেছে পুলিশ।