Brush  

(Search results - 9)
  • undefined

     EntertainmentNov 27, 2020, 1:35 PM IST

    মার্শাল আর্টের মধ্যেও যে এক দর্শন আছে,পাশ্চাত্যের সামনে আনেন কুংফু মাষ্টার 'ব্রুস লি'

    মার্শাল আর্টের মধ্যেও যে এক দর্শন আছে পাশ্চাত্যের সামনে হাজির করেন ব্রুস লি। সারা বিশ্ব তাঁকে চিনেছিল কুংফু মাষ্টার বলে। মার্শাল আর্টের পাশাপাশি ল্যাটিন আমেরিকার নাচ চা-চা ছিল ব্রুশের খুব প্রিয়। ব্রুশ এতটাই জনপ্রিয়তা পান  স্টিভ ম্যাকুইনের মতো অভিনেতাও তাঁর ছাত্র হয়ে যান।

  • বাথরুমের ছবি

    Life StyleNov 3, 2020, 11:05 PM IST

    ভুল করেও বাথরুমে রাখবেন না এই জিনিসগুলি, অজান্তেই ডেকে আনছেন বিপদ

    বাথরুমে আর্দ্রতা বেশি থাকায় সেখানে খুব বেশি জীবাণু ছড়ায়। টুথব্রাশ টয়লেটে রাখবেন না। গয়না কখনওই বাথরুমে রাখবেন না। বাথরুমের আর্দ্রতায় গয়না মরিচা ধরে যায়।

  • <p style="text-align: justify;">It's a lesser known fact that Ranveer Singh and Dharmendra's younger daughter Ahana were in a relationship during their college days. Though Ahana has chosen to stay away from the limelight, but she had affairs with two well-known names from the film industry.</p>

    BollywoodOct 16, 2020, 9:33 PM IST

    পথ দুর্ঘটনার শিকার রণবীর শিং, বাইকের সঙ্গে গাড়ির ধাক্কা মুম্বইয়ের রাস্তায়

    নানা কাজে ব্যস্ত এখন সকলেই। লকডাউন উঠে যাওয়ার ফলে প্রয়োজন মত সকলেই বেরিয়ে পড়েছেন রাস্তায়। ব্যস্ততা ফিরেছে বিটাউনেরও। সেখানেও শুরু শ্যুটিং, এছাড়াও নানা মিটিং থেকে ইটিং-এর কাজ নিয়ে মাঝে মধ্যেই রাস্তায় নেমে পড়ছেন সেলেবরা।

  • <p>খাওয়ার পরে তাত্ক্ষণিকভাবে নয় ৩০ থেকে ৪০ মিনিট পরে দাঁত ব্রাশ করা যেতে পারে। শুধু ব্রাশ নয় পাশাপাশি জিহ্বা এর পরিষ্কার করাও প্রয়োজন।</p>

    Life StyleSep 19, 2020, 3:49 PM IST

    ব্রাশের সময় সামান্য এই পরিবর্তন, দাঁত রাখবে মজবুত ও ঝকঝকে সাদা

    মুক্তোর মত সাদা ঝকঝকে দাঁত ব্যক্তির ব্যক্তিত্বকে নির্দেশ করে। প্রত্যেকেই এর জন্য দাঁতের যত্ন নেন। দন্ত  বিশেষজ্ঞদের মতে, শরীরের অর্ধেক রোগ দাঁত খারাপ হওয়ার কারণে হয়। সুতরাং দাঁত মানব দেহের অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ। মানুষের বেঁচে থাকার জন্য যেমন খাবার ও পানীয়ের উপর নির্ভর করতে হয়। আর শরীরের প্রয়োজনীয় খাদ্যের প্রথম বিপাক ক্রিয়া শুরু হয় মুখ থেকেই। ফলে দাঁত পরিষ্কার না থাকলে মাড়ির ভিতরে আটকে থাকা খাবার জীবানু-সহ পেটে প্রবেশ করে। 

  • gum bleed

    Life StyleJun 3, 2020, 12:54 PM IST

    গাম ব্লিডিং এর সমস্যা, ব্রাশ করার সময় মেলে চলুন এই পদ্ধতিগুলি

    মুখের সুস্থতা অনেকাংশেই নিয়মিত মুখ পরিষ্কার রাখার উপর নির্ভর করে। মুখ পরিষ্কার রাখার ফলে দাঁতের ক্ষয়রোগ, গিংগিভিটিজ, পিরিওডন্টাল রোগ, হ্যালিটোসিস বা মুখের দুর্গন্ধ এবং অন্যান্য দন্তজনিত সমস্যা থেকে রক্ষা পাওয়া যায়। সচেতনভাবে দাঁত ব্রাশ করার পাশাপাশি নিয়মিত দন্তচিকিৎসকের মাধ্যমে দাঁত পরিষ্কার করলে দাঁতের ক্যালকুলাস বা টারটার এবং দাঁতে অবস্থানরত ক্ষতিকর ব্যাকটেরিয়া দূরীভূত হয়। দাঁত পরিষ্কার রাখার উদ্দেশ্যই হচ্ছে দাঁতের আবরণে ও ফাঁকা জায়গায় অবস্থানরত ক্ষতিকর ব্যাকটেরিয়াকে দূরে রাখা।

  • undefined

    CricketApr 14, 2020, 10:29 PM IST

    লাহোরে তুষারপাত সম্ভব, কিন্তু ইন্দো-পাক সিরিজ নয়, জানালেন গাভাস্কার

    শোয়েব আখতারের প্রস্তাবকে উড়িয়ে দিলেন সুনীল গাভাস্কার। করোনা ভাইরাসের মোকাবিলায় ভারত পাকিস্তান সিরিজ আয়োজনের কথা বলেছিলেন শোয়েব। সিরিজ থেকে সংগৃহীত অর্থ করোনা মোকাবিলার কাজে লাগানো হবে জানিয়েছিলেন শোয়েব। বড়ো কোনও প্রতিযোগিতা ছাড়া ভারত-পাক ক্রিকেট যুদ্ধের সম্ভাবনা উড়ালেন গাভাস্কার। 
     

  • Kapil Dev

    CricketApr 9, 2020, 11:30 PM IST

    শোয়েব আখতারের প্রস্তাবকে স্টেপ আউট করে গ্যালারিতে ফেললেন কপিল দেব

    শোয়েব আখতারের প্রস্তাবকে উড়িয়ে দিলেন কপিল দেব। করোনা ভাইরাসের মোকাবিলায় ভারত পাকিস্তান সিরিজ আয়োজনের কথা বলেছিলেন শোয়েব। সিরিজ থেকে সংগৃহীত অর্থ করোনা মোকাবিলার কাজে লাগানো হবে জানিয়েছিলেন শোয়েব। ভারতের অর্থের প্রয়োজন নেই,বললেন কপিল। 
     

  • undefined

    Life StyleMar 1, 2020, 7:51 PM IST

    মুখের গন্ধে কারওর সামনে মুখ খুলতে লজ্জা পান, জেনে নিন সমস্যা থেকে বাঁচার উপায়

    মুখের দুর্গন্ধ মানেই সামাজিক বিড়ম্বনাআপনি হয়তো টেরই পেলেন না, আপনার সামনে বসতে গিয়ে লোকে সঙ্গে সঙ্গে উঠে পড়ছেকারণ যখন বুঝতে পারলেন, তখন খুব দেরি হয়ে গেল

  • undefined

    India Jan 10, 2020, 8:17 PM IST

    স্বামী দাঁত মাজেন না, চান করেন না, বিচ্ছেদ চাইলেন স্ত্রী

    নানা কারণে বিবাহ বিচ্ছেদ হয়। কিন্তু বিহারে এক অদ্ভূত কারণে একটি বিবাহ বিচ্ছেদের মামলা হল। এই ক্ষেত্রে স্ত্রী কারণ দেখিয়েছেন স্বামীর নোংরা স্বভাব ও জীবনযাত্রার। মহিলা কমিশনে তিনি জানিয়েছেন তাঁর স্বামী দাঁত মাজেন না, স্নান করেন না।