Bsnl  

(Search results - 26)
  • undefined

    TechnologyMar 15, 2021, 12:48 PM IST

    এয়ারটেল থেকে জিও-ভোডাফোন এবং বিএসএনএল -এর নজর কাড়া ১০ ডেটা প্ল্যান

    অফিসের কাজ বা পড়াশোনা সবেতেই এখন ইন্টারনেট অত্যন্ত গুরুত্বপূর্ণ। ইন্টারনেট যুগে এখন ইন্টারন্ট ছাড়া সব কাজই থমকে যায়। এই ইন্টারনেটের যুগে কোন ইন্টারনেট প্যাকটা সব থেকে ভালো বা বাছতে গিয়েই পড়তে হয় সমস্যায়। বিএসএনএল থেকে ভোডাফোন বা জিও বা এয়ারটেল যেকোনও নেটওয়ার্কেরই একটি করে আকর্ষনীয় প্যাক রয়েছে যা অনেকেরই অজানা, এবার এক নজরে দেখে নেওয়া যাক সেই প্যাকের তালিকায় কোন কোন প্যাক রয়েছে-

  • undefined

    TechnologyFeb 28, 2021, 12:12 PM IST

    জলের দরে BSNL-এর ব্রডব্যান্ড প্ল্যান, মাত্র ২৯৯ টাকায় মিলবে ১০০ জিবি ডেটা

    সরকারী টেলিকম সংস্থা বিএসএনএল (BSNL) তাদের গ্রাহকদের জন্য তিনটি নতুন ডিএসএল (DSL) ব্রডব্যান্ড প্ল্যান (Broadband Plan) হাজির করেছে, যার দাম ২৯৯, ৩৯৯ এবং ৫৫৫ টাকা। সংস্থাটি তার ডিএসএল (DSL) ব্রডব্যান্ড প্ল্যানে (Broadband Plan) ২৯৯, টাকার ৩৯৯ এবং ৫৫৫ টাকায় ১০ এমবিপিএস (MBPS) স্পিড দেবে বলে জানা গিয়েছে। বিএসএনএল (BSNL) সম্প্রতি ৪৭ টাকার সস্তার প্ল্যান চালু করেছে, যার লক্ষ্য তার ব্যবহারকারীর সংখ্যা বাড়ানো। আসুন জেনে নেওয়া যাক সংস্থার এই তিনটি প্ল্যানের বিবরণ এবং এই প্ল্যানের সুবিধাগুলি।

  • <p><strong>ബിഎസ്എന്‍എല്‍ 699 രൂപ പ്രീപെയ്ഡ് പ്ലാന്‍: </strong>ബിഎസ്എന്‍എല്‍ ഉപയോക്താക്കള്‍ക്ക് പ്രതിദിനം 0.5 ജിബി ഹൈ സ്പീഡ് ഡാറ്റ ലഭിക്കും, അതിനുശേഷം വേഗത 80 കെബിപിഎസായി കുറയ്ക്കും. 160 ദിവസത്തെ നീണ്ട വാലിഡിറ്റിയുള്ള എഫ്‌യുപി നിയന്ത്രണങ്ങളില്ലാതെ പരിധിയില്ലാത്ത വോയ്‌സ് കോളുകളും പ്രതിദിനം 100 എസ്എംഎസും വാഗ്ദാനം ചെയ്യുന്നതിനാല്‍ കോളുകള്‍ വിളിക്കാന്‍ ആഗ്രഹിക്കുന്ന ഉപയോക്താക്കള്‍ക്ക് ഈ പ്ലാന്‍ അനുയോജ്യമാണ്. പ്ലാന്‍ റീചാര്‍ജ് ചെയ്യുന്നതിന്, ഉപയോക്താക്കള്‍ക്ക് ബിഎസ്എന്‍എല്ലിന്റെ വെബ്‌സൈറ്റിലേക്ക് പോകാം അല്ലെങ്കില്‍ യുഎസ്എസ്ഡി കോഡ് *444*699# ഉപയോഗിക്കാം.&nbsp;<br />
&nbsp;</p>

    BusinessFeb 3, 2021, 5:16 PM IST

    Big Bumper, এবার মাত্র ১২৯ টাকায় 'সিনেমা প্লাস' প্যাক নিয়ে এল BSNL

    গ্রাহকদের জন্য বাম্পার ধামাকা নিয়ে হাজির রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল । টেলিকম সংস্থাগুলির মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। সেই সুযোগকেই কাজে লাগিয়ে রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একাধিক সুবিধা। বিএসএনএল লঞ্চ করল সিনেমা প্লাস নামে নতুন পরিষেবা। যেখানে গ্রাহকেরা পেয়ে যাবে ওটিটি সাবস্ক্রিপশনও। প্রতি মাসে মাত্র ১২৯ টাকায় গ্রাহকেরা পেয়ে যাবেন এই বিশেষ সুবিধা।

  • <p><br />
&nbsp;করোনার মহাসঙ্কট পরিস্থিতিতে &nbsp;একের পর এক সুবিধা নিয়ে এসে গ্রাহকদের স্বস্তি দিয়েছে রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল। &nbsp;</p>

    TechnologyJan 20, 2021, 1:03 PM IST

    BSNL গ্রাহকদের জন্য সুখবর, এবার থেকে প্রতিদিন মিলবে 5GB ডেটা

    টেলিকম খাতে সংস্থাগুলির মধ্যে প্রতিযোগিতা ধারাবাহিকভাবে বাড়ছে। প্রতিটি সংস্থা তার গ্রাহকদের সেরা     পরিষেবা দেওয়ার জন্য দুর্দান্ত প্ল্যান এবং অফার আনছে। এখন পর্যন্ত, আপনি যদি এয়ারটেল (Airtel), জিও (Jio), ভোডাফোন-আইডিয়াতে (Vodafone-Idea) আরও ভাল প্ল্যান পেয়ে থাকেন তবে দেশটির সরকারী সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) তার গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত প্ল্যান চালু করেছে। 599 টাকার জন্য 84 দিনের মেয়াদ সহ সংস্থাটি একটি বিশেষ রিচার্জ প্ল্যান চালু করেছে। এটি প্রতিদিন 5 জিবি ডেটা দেওয়া হচ্ছে। প্ল্যানর আওতায় গ্রাহকরা মোট 420 জিবি ডেটা পাবেন।

  • <p>4G পরিষেবা চালু করল Bsnl। বর্ষশেষে গ্রাহকদের জন্য বাম্পার ধামাকা নিয়ে হাজির রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল । গত বৃহস্পতিবার থেকেই বাণিজ্যিক ভাবে 4G পরিষেবা চালু করেছে বিএসএনএল কলকাতা।</p>

    BusinessJan 16, 2021, 1:37 PM IST

    প্রতিদিনের খরচ মাত্র ১ টাকা, সারা বছর আনলিমিটেড ভয়েজ কলিং-এর সুযোগ দিচ্ছে BSNL

    আপনি যদি প্রতি মাসে রিচার্জ নিয়ে চিন্তিত থাকেন, এবং কোনও ভাল প্ল্যান খুঁজছেন, তবে BSNL আপনার জন্য একটি দুর্দান্ত প্ল্যান এনেছে। BSNL গ্রাহকদের জন্য এমন একটি এনেছে  যা এক বার রিচার্জেই মিলবে সারা বছরের ফ্রি কলিং এবং ডেটা। BSNL-এর ৩৬৫ টাকার রিচার্জ প্ল্যানে মিলবে এক বছরের মেয়াদ। কলিং হিসাবে, BSNL-এর ৩৬৫ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে আনলিমিটেড ভয়েজ কলিং পাওয়া যাবে। জেনে নেওয়া যাক এই প্ল্য়ানের বিস্তারিত-

  • <p>BSNL, in partnership with Skylotech India, announced today a breakthrough in satellite-based NB-IoT (Narrow Band-Internet of Things).</p>

    BusinessJan 8, 2021, 4:31 PM IST

    অবিশ্বাস্য, মাত্র ১ টাকায় প্রতিদিন পাবেন ২ জিবি ডেটা, সস্তার প্ল্যান আনল BSNL

    নয়া প্ল্যান নিয়ে হাজির  বিএসএনএল। ৩৬৫ টাকায় পুরো এক বছরের প্ল্যান নিয়ে এসেছে এই টেলিকম সংস্থা। বিএসএনএল-এর এই প্ল্যানে প্রতিদিন পাবেন ২ জিবি ডেটা। এই প্ল্যানটির সুবিধা পেতে গেলে প্রতিদিন খরচ দাঁড়াচ্ছে মাত্র ১ টাকা।

  • <p>With this solution, India will now have access to a ubiquitous fabric of connectivity for millions of yet unconnected machines, sensors and industrial IoT devices.</p>

    BusinessDec 19, 2020, 4:36 PM IST

    বর্ষশেষের Big ধামাকা, 4G পরিষেবা চালু করল BSNL, মিলবে একাধিক সুবিধা

    বর্ষশেষে গ্রাহকদের জন্য বাম্পার ধামাকা নিয়ে হাজির রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল । সম্প্রতি 4G পরিষেবা চালু করল Bsnl। তবে 4G স্পেকট্রাম হাতে না পাওয়ায়  আপাতত কলকাতা লাগোয়া তিনটি জেলার কয়েকটি অঞ্চলে চালু করা হয়েছে এই 4G পরিষেবা । টেলিকম সংস্থাগুলির মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। সেই সুযোগকেই কাজে লাগিয়ে রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একাধিক সুবিধা। 

  • undefined

    TechnologyNov 13, 2020, 5:19 PM IST

    মাত্র ৯ টাকায় ৩০ জিবি অবধি ডেটা, বিএসএনএল-এর WiFi হটস্পটে পাবেন এই বাম্পার অফার

    জিও, এয়ারটেলকে টেক্কা দিতে একের পর এক নয়া নয়া প্ল্যান নিয়ে হাজির  বিএসএনএল। ফের গ্রাহকদের জন্য  সস্তার প্ল্যান এসেছে এই সংস্থা। কয়েকদিন আগেই বিএসএনএল নতুন পোস্ট পেইড প্ল্যান নিয়ে এসেছে এবং তার পরেই আবার ব্রডব্যা্ড প্ল্যানও এনেছে বিএসএনএল।  এবার পাবলিক ওয়াই ফাই হটস্পট নিয়ে এল বিএসএনএল।  সারা দেশে মোট ৩১,৮৩৬ টি জায়গায় এই পরিষেবা পাবেন গ্রাহকেরা। এখানেই শেষ নয়, মাত্র ৯ টাকায় এই পরিষেবা পাবেন গ্রাহকেরা। মাত্র ৯ টাকাতেই এবার গ্রাহকেরা ওয়াই-ফাই হটস্পট ব্যবহার করে সুবিধা নিতে পারবেন। এই পাবলিক ওয়াই-ফাই হটস্পট ব্যবহার করে গ্রাহকেরা ভাল রিভিউ দিচ্ছন। এই পরিষেবা পেতে গেলে কী করতে হবে।

  • undefined

    BusinessSep 2, 2020, 1:15 PM IST

    বাম্পার সস্তার প্ল্যান, সামান্য টাকা রিচার্জ করলেই মিলবে অতিরিক্ত কলিং-এর সুবিধা

    জিও, এয়ারটেলকে টেক্কা দিতে একের পর এক নয়া নয়া প্ল্যান নিয়ে হাজির  বিএসএনএল। এবার সস্তার প্ল্যান নিয়ে এসেছে এই সংস্থা। সামান্য টাকা রিচার্জ করলেই পাবেন গ্রাহকেরা পাবেন কলিং এর বিশেষ সুবিধা। টেলিকম সংস্থাগুলির মধ্যে চলছে হাড্ডাহাড্ডি লড়াই। সেই সুযোগকেই কাজে লাগিয়ে রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একাধিক সুবিধা। 
     

  • <p>जब बीएसएनएल की शुरुआत हुई, उस समय प्राइवेट ऑपरेटर 16 रुपए प्रति मिनट कॉल के अलावा 8 रुपए प्रति मिनट इनकमिंग के भी पैसे लेते थे। उस समय बीएसएनएल ने इनकमिंग मुफ्त दी और आउटगोइंग कॉल्स की कीमत भी काफी कम रखी।</p>

    TechnologyAug 22, 2020, 2:45 PM IST

    আবারও বিএসএনএল গ্রাহকদের জন্য সুখবর, বিনামূল্যে ৫ জিবি ডেটার প্ল্যান নিয়ে হাজির সংস্থা

    ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ বিএসএনএল নিয়মিতভাবে তার গ্রাহকদের কাছে নতুন অফার নিয়ে হাজির হচ্ছে। ৩ জিবি ডেটার পর এবার বিএসএনএল তার প্রিপেইড গ্রাহকদের বিনামূল্যে ৫ জিবি ডেটা দেওয়ার কথা জানিয়েছে। সংস্থাটি এই প্রস্তাবটি একটি প্রচারমূলক হিসাবে দিচ্ছে, যার জন্য গ্রাহকদের কোনও চার্জ দিতে হবে না। বিএসএনএল জানিয়েছে যে ৯০ দিনের জন্য প্রচারের ভিত্তিতে এই অফার দেওয়া হচ্ছে। এই অফারে, সংস্থাটি ১০০ টাকার শীর্ষে ব্যবহারকারীদের পুরো টকটাইমও দিচ্ছে।

  • undefined

    TechnologyAug 17, 2020, 4:40 PM IST

    বিএসএনএল গ্রাহকদের জন্য সুখবর, প্রতিদিন ৩ জিবি ডেটা ও ফ্রি কলিং-এর সুবিধা দিচ্ছে সংস্থা

    ওয়ার্ক ফ্রম হোম সমগ্র বিশ্বে ইন্টারনেটের ব্যবহার উল্লেখযোগ্য ভাবে বেড়ে গিয়েছে। পাশাপাশি ঘরে বসে সময় কাটানোর জন্যও বেড়েছে নেট এর চাহিদা। এমন পরিস্থিতিতে সকলের প্রয়োজন অতিরিক্ত ডেটা। তবে বেশি খরচ করা সম্ভব নয়। সুতরাং আপনি যদি কম দামে একটি ভাল ডেটা প্ল্যান খুঁজছেন, যাতে আরও ডেটা দেওয়া হয়, তবে বিএসএনএল আপনার জন্য একটি সেরা বিকল্প হতে পারে। বিএসএনএল এর প্রাথমিক মূল্যের প্রতিদিন ৩ জিবি ডেটা প্ল্যান মাত্র ৭৮ টাকায়।

  • undefined

    India Aug 10, 2020, 12:10 PM IST

    আন্দামানের জন্য সাবমেরিন কেবল পরিষেবা চালু করলেন প্রধানমন্ত্রী, প্রকল্প সম্বন্ধে বিস্তারিত জানুন

    সমুদ্রের তলা দিয়ে ইন্টারনেট পরিষেবার জন্য ব্যবস্থা। ২ হাজারেরও কিলোমিটারের বেশি কেবল পাতা হয়েছে সমুদ্রের তলা দিয়ে।  উন্নত পর্যটন কেন্দ্র তৈরির লক্ষ্যেই এই প্রকল্প। দ্রুতগামী ইন্টারনেট পরিষেবা পাবেন আন্দামান নিকোবরের বাসিন্দারা।  
     

  • ওয়ার্ক@হোম ব্রডব্যান্ড প্ল্যান নিয়ে এল বিএসএনএল

    TechnologyAug 2, 2020, 3:20 PM IST

    স্বাধীনতা দিবস উপলক্ষে বিএসএনএল-এর নয়া প্ল্যান, ৩০ দিনের ভ্যালিডিটি সহ রয়েছে আরও সুবিধা

    ভারত সঞ্চার নিগম লিমিটেড গ্রাহকদের জন্য নতুন পরিকল্পনা ঘোষণা করেছে। বিএসএনএল ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে ১৪৭ টাকার এই প্ল্যানটি চালু করেছে। এই প্রিপেইড প্ল্যান গ্রাহকদের ৩০ দিনের ভ্য়ালিডিটির সঙ্গে দেওয়া হবে। এর সঙ্গে বিএসএনএল ২৪৭ এবং ১৯৯৯ টাকার প্রিপেইড পরিকল্পনাগুলির ভ্য়ালিডিটিও বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে।

  • undefined

    TechnologyJul 6, 2020, 3:09 PM IST

    বিএসএনএল-এর মেগা প্ল্যান, থাকছে ৯০ দিনের ভ্যালিডিটি সহ প্রতিদিন ৫ জিবি ডেটা

    বিএসএনএল ওয়ার্ক ফ্রম হোম এর জন্য একটি বিশেষ পরিকল্পনা এনেছে। গ্রাহকেরা যাতে এই সময় নিশ্চিন্তে বাড়িতে থেকে অফিসের কাজ করতে পারে তার জন্য এক বিশেষ অফার এনেছে এই টেলিকম সংস্থা। বিএসএনএল মাত্র ৫৯৯ টাকায় প্রিপেইড গ্রাহকদের জন্য চালু করেছে এই প্ল্যান। এই প্ল্যানে থাকছে প্রতিদিন ৫ জিবি ডেটা সহ ৯০ দিনের ভ্যালিডিটি। বিএসএনএলের এই নতুন প্রিপেইড পরিকল্পনাটি পুরো দেশে (মুম্বই ও দিল্লি বাদে) নেওয়া যেতে পারে। ডেটা সুবিধা ছাড়াও অন্যান্য সুবিধাও এই পরিকল্পনায় পাওয়া যাবে।

  • BSNL

    India Jun 18, 2020, 12:18 AM IST

    চিনা পন্য ব্যবহারে নিষেধ বিএসএনএল-কে, আত্ম নির্ভর ভারতের পথে পদক্ষেপ কেন্দ্রের

    চিনা পন্য ব্যবহারে নিষেধ বিএসএনএল-কে। সহায়ক সংস্থাগুলিকেও একই নির্দেশ। দেশীয় পণ্য ব্যবহারে জোর। কেন্দ্রের সিদ্ধান্ত বলে সূত্রের খবর ।