Business  

(Search results - 537)
  • <p>শুক্রবার সকালেই দার্জিলিং থেকে ঘুম স্টেশন পর্যন্ত চলল ট্রয়ট্রেন। ফলে যাঁরা গিয়েছেন অথচ টয়ট্রেন চরার সাধ মেটাতে পারছিলেন না, তাঁরা হাতে পেলেন চাঁদ।&nbsp;</p>

    Coronavirus West BengalJul 29, 2021, 5:41 PM IST

    সংক্রমণ বাড়তে থাকায় কড়াকড়ি দার্জিলিংয়ে, শর্ত না মানলে ফেরানো হচ্ছে পর্যটকদের

    সুকনা, নিউ জলপাইগুড়ি, শিমূলবাড়িতে কড়া নজরদারি চালাচ্ছে পুলিশ। আর সেখানে চেকিংয়ের সময় যদি দেখা যায় কারও কাছে রিপোর্ট নেই বা টিকা নেওয়ার শংসাপত্র নেই তাহলেই তাঁকে ফিরিয়ে দেওয়া হচ্ছে।

  • undefined

    BusinessJul 29, 2021, 4:22 PM IST

    Bank holidays 2021:অগাষ্ট মাসে ১৫ দিন বন্ধ থাকবে ব্যাংক, রইল পুরো তালিকা

    অগাষ্ট মাসে ১৫ দিন বন্ধ থাকবে ব্যাংক। সরকারি ও বেসরকারি এবং রিজার্ভ ব্যাংক অনুমোদিত ব্যাংকগুলিতে এই তালিকা প্রযোজ্য হবে। ফলে সমস্যায় পড়তে পারেন গ্রাহকরা। তাই ব্যাংকে যাওয়ার প্ল্যান করার আগে হাতের কাছে রাখুন ব্যাংক বন্ধ থাকার এই তালিকা, যাতে সমস্যায় পড়তে না হয়।

  • undefined

    West BengalJul 27, 2021, 12:56 PM IST

    পেট্রোলের দাম আকাশ ছোঁয়া, পৌষ মাস সাইকেল বিক্রেতাদের

    পেট্রোলের আগুন দামের ছ্যাঁকায় বাইক বাড়িতে তুলে রেখেছেন অনেকেই। কাছাকাছি কোনও জায়গায় যাতায়াতের জন্য বেছে নিচ্ছেন সাইকেল। আর এভাবেই বাড়ছে সাইকেল ব্যবসা। লাভের মুখ দেখছেন বিক্রেতারা।

  • <p>Image of Crime Robbery</p>

    KolkataJul 26, 2021, 12:20 PM IST

    'কম দামে সোনা চাই', লোভ দেখিয়ে ব্যবসায়ীর লক্ষাধিক টাকা ছিনতাই রাজারহাটে

    অভিনব কায়দায় লক্ষাধিক টাকা ছিনতাই রাজারহাটে।  কম টাকায় সোনা পাবার আশা নিয়ে গিয়ে ফাঁসলেন ব্যবসায়ী। সোনাতো পেলেনই না, ব্যবসায়ীর লক্ষাধিক টাকা ছিনতাই করা হয়।  রাজারহাট থানায় অভিযোগের ভিত্তিতে গ্রেফতার মোট ১১ জন। 

  • undefined

    BusinessJul 25, 2021, 7:25 PM IST

    বিনিয়োগ মাত্র ৯৫ টাকা, আয় হবে ১৪ লক্ষ টাকার, দারুণ সুযোগ দিচ্ছে পোস্ট অফিস

    সরকারি ক্ষেত্রে বিনিয়োগে কোনও লাভই পাচ্ছেন না সাধারণ মানুষ, শুধু মিলছে সুরক্ষার আশ্বাস। বেসরকারি ক্ষেত্র লাভ দিলেও, নেই সুরক্ষা। এই পরিস্থিতিতে দারুণ সুযোগ দিচ্ছে পোস্ট অফিস। ভারতীয় ডাক বিভাগ নিয়ে এসেছে গ্রাম সুমঙ্গল গ্রামীণ পোস্টাল লাইফ ইনস্যুরেন্স স্কিম। যেখানে দুরকম প্ল্যান রয়েছে। 

  • undefined

    West BengalJul 25, 2021, 6:17 PM IST

    ভরদুপুরে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির চেষ্টা, জড়িত ছেলের বন্ধুরা

    ওই আবাসনেই পরিবার নিয়ে থাকেন স্থানীয় বস্ত্র ব্যবসায়ী শ্যামল গাঙ্গুলি। শনিবার দুপুরে দিকে দু'জন অজ্ঞাত দুই পরিচয়ের যুবক ও এক যুবতি বহুতল আবাসনে ঢোকে। সেই সময় ওই ব্যবয়াসীর বাড়িতে তাঁর স্ত্রী রূপা গাঙ্গুলি ছাড়া আর কেউ ছিলেন না।

  • হাওড়া পুলিশের জালে ওড়িশা -র দুষ্কৃতী
    Video Icon

    KolkataJul 23, 2021, 9:54 PM IST

    হাওড়া পুলিশের জালে ওড়িশা -র দুষ্কৃতী

    প্রায় ১ মাস আগে হাওড়ায় এক ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক ডাকাতি হয়। কয়েক লক্ষ টাকার জিনিস চুরি হয় সেখানে। সেই ঘটনারই মূল অভিযুক্ত গ্রেফতার। হাওড়া সিটি পুলিশের জালে ধরা পড়েছে এই এই দুষ্কৃতী।

  • undefined

    BollywoodJul 23, 2021, 9:30 AM IST

    ১২০ থেকে ১৩৪ কোটি, 'পর্ন' থেকেই কি মোটা ইনকাম রাজ-শিল্পার, দুজনের বার্ষিক আয় জানেন কত


    রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেট্টি। তবে কি রাজের পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িত শিল্পা শেট্টিও। তদন্ত খতিয়ে দেখছে পুলিশ। পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মধ্যে ছড়িয়ে দিত রাজ। পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে গত সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে। আগামী ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে থাকতে হবে রাজকে। এই পর্ন ব্যবসা থেকেই নাকি প্রতিদিন ৬-৮ লক্ষ টাকা উপার্জন করতেন রাজ। তবে কি পর্ন থেকে মোটা ইনকাম হতো রাজের। তবে শিল্পার নাকি বার্ষিক আয় রাজের থেকে বেশি। রাজ ও শিল্পা দুজনের মোট আয় জানলে আঁতকে উঠবেন আপনি।

  • undefined

    BollywoodJul 22, 2021, 9:39 AM IST

    Shocking, 'পর্নোগ্রাফি' থেকে প্রতিদিন ৬-৮ লক্ষ টাকা আয় রাজ কুন্দ্রার, কত কোটির মালিক জানেন

     পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মধ্যে ছড়িয়ে দিত রাজ। ইতিমধ্যেই পুলিশের হাতে এসেছে রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট, শুধু তাই নয়, এর পাশাপাশি খোঁজ মিলল পর্ন শুটের বাংলোরও। পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে গত সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে। আগামী ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে থাকতে হবে রাজকে। এই পর্ন ব্যবসা থেকেই নাকি প্রতিদিন ৬-৮ লক্ষ টাকা উপার্জন করতেন রাজ, কত কোটির মালিক পর্নোগ্রাফির মূল কান্ডারি, জানলে চমকে যাবেন।

  • undefined

    BollywoodJul 22, 2021, 7:52 AM IST

    রাজের 'পর্নোগ্রাফি' ব্যবসায় কি জড়িত শিল্পা শেট্টি, কেন নিজেকে আড়াল করছেন, তদন্তে মুম্বই পুলিশ


    পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে  সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে। পর্ন ছবি তৈরি করে তা বিভিন্ন অ্যাপের মধ্যে ছড়িয়ে দিত রাজ। ইতিমধ্যেই পুলিশের হাতে এসেছে রাজ কুন্দ্রার হোয়াটসঅ্যাপ চ্যাট, শুধু তাই নয়, এর পাশাপাশি খোঁজ মিলল পর্ন শুটের বাংলোরও। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে শিল্পা শেট্টি। তবে কি রাজের পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িত শিল্পা শেট্টিও। তদন্ত খতিয়ে দেখছে পুলিশ।

  • <p style="text-align: justify;">ওই সূত্র জানিয়েছে, বিধানসভা নির্বাচনের জন্য তৃণমূল কংগ্রেস তাদের প্রার্থী তালিকা থেকে এইবার বেশ কয়েকজন বর্তমান বিধায়ককে ছেঁটে ফেলতে চলেছে। তালিকায় স্থান দেওয়া হবে আরও বেশি যুবক, মহিলা এবং এলাকায় পরিষ্কার ভাবমূর্তি ও গ্রহণযোগ্যতা রয়েছে, এমন নেতাদের।</p>

<p style="text-align: justify;">&nbsp;</p>

    West BengalJul 21, 2021, 10:14 AM IST

    সকাল গড়িয়ে রাত-বাড়ি ফিরলেন না তৃণমূল নেতা, পুলিশি তদন্তে একের পর এক রহস্য

    তৃণমূলের কনভেনার তথা ব্যবসায়ী আনেসুর রহমান(৫০)। দুপুর গড়িয়ে বিকেল হয়ে রাত চলে গিয়ে পরের দিনও তাঁর খোঁজ মেলেনি। হঠাৎ করেই নিখোঁজ হয়ে যান ব্যবসায়ী তথা তৃণমূল নেতা আনেসুর রহমান। তারপর থেকেই চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের হরিশ্চন্দ্রপুর এলাকা জুড়ে।

  • <p>The legal notice stated that if an apology is not tendered within 36 hours, legal proceedings will be initiated.<br />
&nbsp;</p>

    West BengalJul 20, 2021, 8:51 PM IST

    Pegasus: অভিষেকের অফিসের কল রেকর্ড নিয়ে শুভেন্দুর মন্তব্য, জ্ঞিজ্ঞাসাবাদের দাবি কুণালের

    তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের অফিসের কল রেকর্ড রয়েছে তাঁর কাছে। বিজেনে নেতা শুভেন্দু অধিকারীর এই মন্তব্যের পরেই আসরে নেমেছে তৃণমূল কংগ্রেস। তাঁকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের দাবি জানিয়েছেন কুণাল ঘোষ। 

  • undefined

    BusinessJul 19, 2021, 9:17 PM IST

    LIC-র দারুণ প্ল্যান , একবার প্রিমিয়াম দিলেই সারা জীবন পাবেন ১২ হাজার টাকা

    গ্রাহকদের জন্য দারুণ প্ল্যান নিয়ে এসেছে লাইফ ইনসুরেন্স কর্পোরেশন অফ ইন্ডিয়া। এই নতুন স্কিমের নাম সরল পেনশন স্কিম। ২০২১ সালের পয়লা জুলাই থেকে এই প্রকল্প চালু করা হয়েছে।

  • undefined

    India Jul 18, 2021, 11:15 AM IST

    চিনের দেওয়া টাকায় চলছে ভারতীয় মিডিয়া, রহস্যজনকভাবে চলছে টাকা লেনদেন

    চিন থেকে ফান্ড আসছে, সেই টাকায় তৈরি হচ্ছে ভারত সরকার বিরোধী খবর। বিস্ফোরক অভিযোগ মিডিয়া পোর্টাল নিউজক্লিকের বিরুদ্ধে। ২০১৮ থেকে ২০২১ সালের মধ্যে মোট ৩৮ কোটি টাকা পেয়েছে ওই পোর্টাল বলে খবর।

  • प्रधानमंत्री जनधन खाते पर कस्टमर्स को 5000 रुपए की ओवरड्राफ्ट सुविधा मिलती है। ओवरड्राफ्ट की सुविधा का फायदा लेने के लिए आधार कार्ड होना जरूरी है। इसके अलावा प्रधानमंत्री जनधन योजना (PMJDY) अकाउंट आधार कार्ड से लिंक भी होना चाहिए। जनधन योजना के तहत 10 साल से कम उम्र के बच्चे का खाता भी खुलवाया जा सकता हैं। (फाइल फोटो

    BusinessJul 17, 2021, 1:05 PM IST

    জানেন কি, জনধন অ্যাকাউন্টের সঙ্গে আধার লিঙ্ক না করলেই খোয়াতে পারেন ২ লক্ষেরও বেশি টাকা

    প্রধানমন্ত্রীর জনধন যোজনায় দেশের গরিবদের জন্য দারুণ সুবিধা নিয়ে এসেছে। জনধন যোজনা অনুযায়ী দেশের গরিব মানুষেরা জিরো ব্যালেন্সে অ্যাকাউন্ট খুলতে পারবেন। এই অ্যাকাউন্টে গ্রাহকরা পাবেন একাধিক সুযোগ সুবিধা।  এবার জনধন  যোজনা নিয়ে বড় সিদ্ধান্ত নিল কেন্দ্র সরকার। এবার  জনধন  অ্যাকাউন্টের সঙ্গে আধার লিঙ্ক না করানো হলে সমস্যায় পড়তে পাড়েন গ্রাহকদের ৷ কেন্দ্রের পক্ষ থেকে জানানো হয়েছে, জনধন অ্যাকাউন্টের সঙ্গে আধার লিঙ্ক  না করানো থাকলে সমস্ত রকম সুযোগ সুবিধাও আটকে দেওয়া হবে ৷ প্রধানমন্ত্রীর জনধন যোজনায় এই অ্যাকাউন্টে গ্রাহকদের একাধিক সুবিধা দেওয়া হয়ে থাকে ৷  এছাড়াও অ্যাকাউন্টে ওভারড্রাফ্ট ও রুপে কার্ড-সহ একাধিক সুবিধা পায় গ্রাহকরা। তবে জনধন অ্যাকাউন্টের সঙ্গে আধার লিঙ্ক না থাকলে কী কী সমস্যায় পড়তে হতে পারে, দেখে নিন একনজরে।