Business  

(Search results - 143)
  • ২২ ক্যারটের সোনার ১০০ গ্রামের দাম গতকাল ছিল ৪০৫০০০ টাকা যা আজ বেড়ে হয়েছে ৪০৫১০০ টাকা।

    Business2, Apr 2020, 9:52 AM IST

    লক্ষ্মীবারেই বড় চমক, এপ্রিলের শুরুতেই একধাক্কায় দাম কমল সোনার

    লক্ষ্মীবারেই বড়সড়  চমক সোনার দামে। এপ্রিলের শুরুতেই একধাক্কায় কমল সোনার দাম। আতঙ্কের মধ্যেও মধ্যবিত্তদের মুখে হাসি ফুটিয়ে দাম কমল সোনার। দেশের সমস্ত মেট্রো শহর সহ কলকাতাতেও ফের সস্তা হয়েছে সোনা। প্রতি গ্রামে আরও সস্তা হয়েছে সোনার দাম। লক্ষ্মীবারে সোনার দাম কমা মানেই সোনায় সোহাগা ব্যাপার। জেনে নিন আজকের দর।
     

  • লকডাউনে সুখবর, ঘরবন্দি গ্রাহকদের জন্য দ্বিগুণ ডেটার অফার দিচ্ছে জিও

    Life Style31, Mar 2020, 3:37 PM IST

    লকডাউনে সুখবর, ঘরবন্দি গ্রাহকদের জন্য দ্বিগুণ ডেটার অফার দিচ্ছে জিও

    করোনা আতঙ্কে গৃহবন্দী সমস্ত গ্রাহকদের জন্য সুখবর দিল জিও। ঘরে বসেই এবার আরও কিছু সময় করতে পারবেন নেট সার্ফিং। এছাড়াও লক ডাউনের কারণে বেশিরভাগ কাজ হচ্ছে বাড়ি থেকে। ফলে লকডাউনে বেশ কিছুটা বেড়ে গিয়েছে ইন্টারনেট এর ব্যবহার। তাই সেই কথা মাথায় রেখেই গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে এই অফার এনেছে দেশের সেরা টেলিকম সংস্থা রিলায়েন্স জিও।

  • undefined

    Bollywood28, Mar 2020, 2:32 PM IST

    অভিনয়ের পাশাপাশি এই গুণও রয়েছে অনুষ্কার, লকডাউনে তিনিই এখন বিরাটের হেয়ার স্টাইলিস্ট

    করোনা ভাইরাসের কারণে লকডাউনে গোটা বিশ্ব। গৃহবন্দি হয়েও ভাইরাল হওয়ার চেষ্টায় রয়েছেন সেলেব্রিটিরা। ঘর ঝাড় দিয়ে হোক বা বাসন মেজে, ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় নেমেছেন তারকারা। এবারে বিরাট কোহলির হেয়ার স্টাইলিস্টের ভূমিকায় দেখা গেল অনুষ্কা শর্মাকে। 
     

  • undefined

    India 26, Mar 2020, 10:15 PM IST

    করোনায় চাকরি হারানোর ভয়ে আত্মঘাতী ২ বাঙালি, বৃদ্ধির হার পিছিয়ে যাবে ৫০ বছর আগে

    ফিল্ম যে আরও বাকি আছে তা স্পষ্ট করে দিয়েছে ব্রিটিশ বোকারেজ সংস্থা বার্কলেজের একটি সমীক্ষা আপাতত দেশে চার সপ্তাহ সম্মূর্ণ লকডাউন চলবেআংশিক লকডাউন চলবে আরও অন্তত আট সপ্তাহতাই খুব স্বাভাবিকভাবেই নতুন অর্থবর্ষের প্রথম ত্রৈমাশিক জুড়ে দেশের অর্থনীতিতে প্রভাব ফেলবে এই করোনা পরিস্থিতিআর তার ফলে, তলানীতে থাকা বৃদ্ধির হার আরও তলানিতে গিয়ে দাঁড়াবে ২.৫ শতাংশ

  • বারটেন্ডার হিসেবে পথচলা শুরু, আজ তাঁরা হলিউডের জনপ্রিয় তারকা

     Entertainment25, Mar 2020, 2:25 PM IST

    বারটেন্ডার হিসেবে পথচলা শুরু, আজ তাঁরা হলিউডের জনপ্রিয় তারকা

    এখন কেউ হাইয়েস্ট পেড অভিনেতা, তো কেউ জনপ্রিয় হোস্ট, তাঁদের ব্যাঙ্ক ব্যালেন্স দেখলে বারটেন্ডিং কথা কারও মাথাতেও আসবে না। হলিউড অভিনেত্রী স্যান্দ্রা বুলক থেকে শুরু করে এলেন জিনেরস, ব্রুস উইলিস সহ অনেকেই বিনোদন জগতে পা রাখার ছিলেন বারটেন্ডার। 

  • Facebook

    Life Style25, Mar 2020, 1:19 PM IST

    জিও-এর প্রতি আগ্রহী ফেসবুক, কিনতে চাইছে মালিকানার সত্ত্ব

    শুরু হয়েছে কথাবর্তা। রিলায়েন্স জিওর ১০ শতাংশ শেয়ার কিনতে ইচ্ছে প্রকাশ করেছে ফেসবুক সংস্থার সিও জুকেরবার্গ। এই বিষয়ে তিনি ইতিমধ্যেই মুকেশ অম্বানির সঙ্গে কথাও বার্তাও শুরু করেছেন। জানা গিয়েছে এই ১০ শতাংশ শেয়ারের জন্য ফেসবুক জিও-কে কয়েক বিলিয়ন ডলার দিতেও প্রস্তুত।

  • মানবিকতার নজির, করোনা মোকাবিলায় সরকারকে আর্থিক সাহায্য রায়গঞ্জের ব্যবসায়ীর

    Coronavirus West Bengal25, Mar 2020, 2:09 AM IST

    মানবিকতার নজির, করোনা মোকাবিলায় সরকারকে আর্থিক সাহায্য রায়গঞ্জের ব্যবসায়ীর


    করোনা মোকাবিলা ফান্ড গঠন সরকার। ফান্ডে জমা পড়ল ২৫ লক্ষ টাকা। মানবিকতার নজির রায়গঞ্জের ব্যবসায়ীর। তাঁর উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই।
     

  • undefined

    Kolkata18, Mar 2020, 11:21 AM IST

    করোনার ভয়ে পাততাড়ি গোটাচ্ছেন বাংলাদেশিরা, কলকাতার বাজারে তাই ৪৪০ কোটি টাকা ক্ষতির আশঙ্কা

    করোনার ভয়ে শহর থেকে মুখ ফেরাচ্ছেন বাংলেদেশিরাআর তার প্রভাবেই কলকাতার কর্পোরেট হাসপাতাল থেকে শুরু করে নিউ মার্কেট পর্যন্ত কার্যত মাছি তাড়াচ্ছেকারণ, বলাই বাহুল্য়, বাংলাদেশ থেকে বাইপাসের বেসরকারি হাসপাতালগুলোতে অসংখ্য় রোগী আসেন, ভরতি হন আর তারপর সুস্থ হয়ে ফিরে যানআর ওপার বাংলার নাগরিকদের সৌজন্য়েই এখানকার নিউ মার্কেট থেকে মার্কাস স্কোয়ার অনেক বেশি জমজমাট থাকে সারাবছর

  • করোনার 'প্রতিষেধক' হিসেবে গোমূত্র বিক্রি, ডানকুনিতে গ্রেফতার ব্যবসায়ী

    West Bengal17, Mar 2020, 6:48 PM IST

    করোনার 'প্রতিষেধক' হিসেবে গোমূত্র বিক্রি, ডানকুনিতে গ্রেফতার ব্যবসায়ী


    ডানকুনিতে 'গোমূত্র পার্টি'। রাস্তার ধারে পসরা সাজিয়েছিলেন তিনি। এক ব্য়বসায়ীকে গ্রেফতার করল পুলিশ। নিছকই মজা, দাবি ধৃতের।

  • Corona Virus, Corona Suspicion, Sonagachi, Red Light Area, করোনা ভাইরাস, করোনা সন্দেহ, সোনাগাছি, নিষিদ্ধপল্লী

    Kolkata16, Mar 2020, 2:41 PM IST

    করোনায় আক্রান্ত গ্রাহক, আতঙ্কে বিছানা বয়কটে নিষিদ্ধপল্লীর মেয়েরা

    দেশের পর রাজ্য়বাসীকেও গ্রাস করেছে করোনা আতঙ্ক। করোনা আক্রান্ত সন্দেহে একের পর এক রোগী ভর্তি হচ্ছে বেলেঘাটা আইডি হাসপাতালে। রাজ্য়ের বিভিন্ন হাসপাতালেও তৈরি করা হয়েছে 'আইসোলেশন ওয়ার্ড'। বেগতিক বুঝতে পেরে এবার করোনা নিয়ে সতর্ক হয়েছে সোনাগাছিও। বিদেশি গ্রাহক দেখলেই ফেরাচ্ছে 'দর্জি পাড়ার মর্জিনারা।' 

  • করোনা জেরে নিম্নমুখী শেয়ার, আবারও বাড়ল সোনার দাম

    Life Style15, Mar 2020, 2:39 PM IST

    করোনা জেরে নিম্নমুখী শেয়ার, আবারও বাড়ল সোনার দাম

    গত তিনদিন ধরে সোনার দামের পতন হলেও। রবিবার আবারও বৃদ্ধি পেল সোনার দাম। সোনা নিয়ে এমনিতেই চিন্তার শেষ নেই মানুষের। কয়েক মাস ধরেই সোনার দাম উর্ধ্বমুখী। কখনও বাড়ছে তো কখনও সামান্য কমছে। সোনার দাম নিয়েই নাজহাল মধ্যবিত্ত। বিশ্ব অর্থনীতির সঙ্গে তাল মিলিয়ে সোনার দামেও ওঠা নামা চলতেই থাকে। আর এর মধ্যেই আবারও বৃদ্ধি পেল সোনার দাম।   বৃহস্পতি, শুক্র ও শনিবারে দাম খানিকটা কমে গিয়েছিল সোনার। আজ আবার তা বৃদ্ধি পায়।

  • gold price in india

    Life Style14, Mar 2020, 12:24 PM IST

    অগ্নিমূল্য বাজারে হু হু করে কমছে সোনার দাম, জেনে নিন আজকের দর

    সোনার দাম কমা বাড়া যেন লেগেই রয়েছে। কখনও মধ্যবিত্তের মুখে হাসি ফুটছে তো কখনও আবার কপালে ফুটে উঠছে চিন্তার ভাঁজ। অগ্নিমূল্য এই বাজারে সব জিনিসের দাম ক্রমশ যেন বেড়েই চলেছে। কিন্তু গত কয়েকদিনের একটানা উর্ধ্বমুখী ছিল সোনার দাম।  এবার সেই দামে ভারি পতন। একটানা পরপর তিনদিন ধরে দাম কমেছে সোনার। যা শোনার পর থেকেই সোনার দোকানে ভিড় জমছে ক্রেতাদের। জেনে নিন আজকের দর।

  • undefined

    Kolkata11, Mar 2020, 3:56 PM IST

    ফের পুলিশ সেজে বড়সড় লুঠ কলকাতায়, গয়না ভর্তি ব্য়াগ হাতিয়ে চম্পট

    ফের পুলিশ পরিচয়ে প্রতারণা ঘটনা ঘটল কলকাতায়। ঘটনাটি ঘটেছে কলকাতার জোড়া বাগান এলাকায়। পুলিশের পরিচয় দিয়ে  গয়না নিয়ে চম্পট দিল চোর।এই ঘটনায় তদন্তে নেমেছে জোড়াবাগান থানার পুলিশ। 

  • উত্তরপাড়ার ব্য়বসায়ী খুনের মামলায়  ছেলের ফাঁসি, বাবা-মায়ের যাবজ্জীবন

    West Bengal8, Mar 2020, 8:12 PM IST

    উত্তরপাড়ার ব্য়বসায়ী খুনের মামলায় ছেলের ফাঁসি, বাবা-মায়ের যাবজ্জীবন

    ব্য়বসায়ী খুনের মামলায় ফাঁসির সাজা হল অভিয়ুক্ত ছেলের। খুনে জড়িত থাকাায় ফাঁসি  না  হলেও যাবজ্জীবন সাজা হল অভিয়ুক্ত পরিবারের। শ্রীরামপুর কোর্টে এই ফাঁসির অর্ডার হয়েছে।

  • পশ্চিমবঙ্গে এর মধ্যে ৫৪ টি রয়েছে।

    Life Style6, Mar 2020, 4:45 PM IST

    সোনার দামে ফের আগুন, ৪৫ হাজারের গন্ডি ছাড়াল প্রথমবার

    সারা বিশ্ব জুড়ে বেড়েই চলেছে সোনার দাম। একদিন একটু কমছে তো পরের দিন চড়চড়িয়ে বাড়ছে। আর এই নিয়েই নাজেহাল অবস্থা মধ্যবিত্তের। ফের নয়া রেকর্ড গড়ল সোনার দাম। দাম বাড়া কমার মধ্যে এই প্রথমবার ৪৫ হাজারের গন্ডি ছাড়াল সোনা। দাম শুনে মাথায় হাত পড়েছে মধ্যবিত্তের। তবে শুধু কলকাতায় নয়, সারা বিশ্ব জুড়েই তুমুল হারে বেড়েছে এই সোনার দাম। জেনে নিন আজকের দর।