Byomkesh  

(Search results - 20)
  • undefined

    Bengali CinemaJun 16, 2021, 10:21 AM IST

    পরকীয়ার নেশায় মজে নুসরত, ব্যোমকেশই কি খুঁজে বার করবেন অভিনেত্রীর গর্ভের সন্তানের আসল বাবাকে

    সেপ্টেম্বরেই মা হচ্ছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের বেবিবাম্প প্রকাশ্যে আসার পর থেকেই মা হওয়ার খবরে শিলমোহর পড়েছে। নুসরত জাহান- নিখিল জৈন-যশ দাশগুপ্ত এই ত্রিকোণ প্রেম নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। নিখিলের সঙ্গে রূপকথার বিয়েকে সহবাসের তকমা দিয়ে পুরো সমীকরণটাই এক মুহূর্তে বদলে দিয়েছেন নুসরত। তারপর থেকেই একাধিক মিমে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। নুসরতের গর্ভের সন্তানের বাবা কে, কী তার আসল পিতৃপরিচয়, তা জানতেই মুখিয়ে রয়েছে ভক্তরা। এবার নুসরতের বাচ্চা খুঁজে দেওয়ার গুরুদায়িত্ব পড়ল স্বয়ং ব্যোমকেশ বাবুর ঘাড়ে। ব্যোমকেশই কি খুঁজে বার করবে নুসরতের সন্তানের আসল বাবাকে।

  • undefined

    Bengali CinemaMar 30, 2021, 3:57 PM IST

    ওকালতি করলেও মন পড়ে ছিল সাহিত্যে, ব্যোমকেশ স্রষ্টা থেকে অভিনতা 'শরদিন্দু'র পথচলা

     শরদিন্দু মানেই ব্যোমকেশ নাকি ব্যোমকেশ বক্সী মানেই শরদিন্দু। গোয়েন্দা সাহিত্যে যার লেখনিতে প্রাণ পেয়েছেন তিনি হলেন শরদিন্দু বন্দ্যোপাধ্যায়। চিত্রনাট্যকার হিসেবেও সুনাম কুড়িয়েছিলেন শরদিন্দু বন্দ্যোপাধ্যায়। ১৯৩৮ সালেই বম্বে টকিজে চিত্রনাট্যকার হিসেবে পথচলা শুরু।

  • undefined

    Bengali CinemaJan 4, 2021, 7:20 PM IST

    বছরের শুরুতেই 'সত্যান্বেষণ', পাকিস্তানি মেয়ে হেনা মল্লিকের সঙ্গে অনির্বাণের নতুন লড়াই

    নতুন বছরের শুরুতেই ব্যোমকেশের সত্যান্বেষণ। পাকিস্তানি মেয়ে হেনা মল্লিককে নিয়ে চলবে গোয়েন্দাগিরি। অভিজাত পরিবারের মধ্যেই লুকিয়ে সন্দেহের গন্ধ। পরতে পরতে খুলবে রহস্য।
     

  • undefined

    Bengali CinemaNov 28, 2020, 10:49 AM IST

    সাবেকিয়ানার ছোঁয়াতেই জমজমাট বৌভাতের অনুষ্ঠান, বাঙালি সাজে নজর কাড়লেন অনির্বাণ-মধুরিমা

    গত ২৬ নভেম্বর দীর্ঘদিনের প্রেমিকা  মধুরিমা গোস্বামীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন অনির্বাণ ভট্টাচার্য। টলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলরের তকমা ঘুচল সকলের প্রিয় ব্যোমকেশের। ব্যোমকেশের গলায় মালা দিয়ে আইনি মতে বিয়ে সেরেছেন থিয়েটার অভিনেত্রী মধুরিমা গোস্বামী। বিয়ের মতোই সাদামাটা জাকজমকহীন রিসেপশনে বাঙালি সাজে নজর কেড়েছেন সকলের প্রিয় ব্যোমকেশ অনির্বাণ ভট্টাচার্য ও  স্ত্রী মধুরিমা গোস্বামী। ঘনিষ্ঠ আত্মীয়, বন্ধুবান্ধবদের এবং নাট্যজগতের ব্যক্তিত্বদের সান্নিধে অনুষ্ঠিত হল বৌভাতের অনুষ্ঠান। রইল চোখধাঁধানো একগুচ্ছ ছবি।

  • undefined

    Bengali CinemaNov 23, 2020, 1:30 PM IST

    অনির্বাণের বিয়ের খবরে ভেঙে পড়েছেন সৃজিত, এ কী হাল পরিচালকের, কীভাবে সামলাচ্ছেন মিথিলা

    ব্যোমকেশের গলায় মালা দিতে চলেছেন থিয়েটার অভিনেত্রী মধুরিমা গোস্বামী। অনির্বাণের বিয়ের খবরে মন ভেঙে চুরমার পরিচালক সৃজিতের। একটি মিম শেয়ার করে  হবু বর অনির্বাণকে শুভেচ্ছা জানিয়েছেন সৃজিত পত্নী মিথিলা। মিম প্রকাশ্যে আসতেই নেটদুনিয়া উত্তাল হয়েছে।

  • বিয়ের তালিকায় অনির্বাণ ভট্টাচার্যের নামও উঠে এসেছে। তাকে দেখে এখনও কোনও কিছুই বোঝা যাচ্ছে না। ইন্ডাস্ট্রির মধ্যে না ইন্ডাস্ট্রির বাইরে তার পছন্দের তালিকায় কী রয়েছে সেটার দিকেই তাকিয়ে রয়েছেন গোটা টলিউড।

    Bengali CinemaNov 20, 2020, 4:17 PM IST

    অবশেষে বিয়ের পিঁড়িতে অনির্বাণ, ফাঁস হয়ে গেল ব্যোমকেশের পাত্রীর নাম

    এবার ছাদনাতলায় অনির্বাণ ভট্টাচার্য। ব্যাচেলরের তকমা ঘুচতে চলেছে সকলের প্রিয় ব্যোমকেশের। ইতিমধ্যেই  ফাঁস হয়ে গেছে পাত্রীর নাম। দীর্ঘদিনের প্রেমিকা  মধুরিমা গোস্বামীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অনির্বাণ।

  • undefined

    Bengali CinemaNov 18, 2020, 5:18 PM IST

    সেলাইয়ের ক্ষত দাগই ব্যোমকেশ-ফেলুদার 'Beauty Spot', ৪০-তম জন্মদিনে রইল আবিরের অজানা কাহিনি

    বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র। এটা মেয়েদের পাশাপাশি ছেলেরাও প্রমাণ করে দিচ্ছে বারেবারে। সেই তালিকায় সবার প্রথমেই রয়েছেন টলিপাড়ার বং ক্রাশ আবির চট্টোপাধ্যায়। ধারাবাহিক দিয়ে অভিনয় শুরু করলেও খুব অল্প সময়ের মধ্যেই টলিপাড়ার নয়নের মণি তিনি। গালে টোল, মিষ্টি হাসি আর সেলাইয়ের ক্ষত দাগই যেন নারীদের হৃদয়ে ঝড় তুলছে প্রতিমুহূর্তে। আট থেকে অষ্টাদশী, ফ্যান ফলোয়ারের সংখ্যাই তার ক্রেজ বাড়িয়ে তুলছে। ৪০-এ পা রাখলেন আবির চট্টোপাধ্যায়। একাধারে  যিনি আবার ব্যোমকেশ ও ফেলুদা, জন্মদিনে রইল অজানা কাহিনি।

  • বিয়ের তালিকায় অনির্বাণ ভট্টাচার্যের নামও উঠে এসেছে। তাকে দেখে এখনও কোনও কিছুই বোঝা যাচ্ছে না। ইন্ডাস্ট্রির মধ্যে না ইন্ডাস্ট্রির বাইরে তার পছন্দের তালিকায় কী রয়েছে সেটার দিকেই তাকিয়ে রয়েছেন গোটা টলিউড।

    Bengali CinemaOct 30, 2020, 12:01 PM IST

    মুহূর্তে ফাঁস হয়ে গেল অনির্বাণের নগ্ন ভিডিও, বডি শেমিংয়ের তোপে ব্যোমকেশ

    ফাঁস হল টলি অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের নগ্ন ভিডিও। অনির্বাণের ব্যক্তিগত ভিডিও বলেও মন্তব্য করেছেন অনেকে। জয়রাজ ভট্টাচার্য পরিচালিত 'ঘচাং ফু' ছবিরই একটি অংশ এই ক্লিপিংস। এই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি ব্যোমকেশ।

  • undefined

    Bengali CinemaSep 2, 2020, 7:04 PM IST

    ব্যোমেকেশে আবারও আবির, টলিউডে জল্পনা তুঙ্গে, তবে কি বাদ পড়লেন অনির্বাণ

    ব্যোমকেশ থেকে ফেলুদা, এই দুই জনপ্রিয় চরিত্রতেই দেখা গিয়েছে একাধিক তারকাকে। যদিও দর্শকের চোখে এখন ব্যাোমকেশ মানেই আবির চট্টোপাধ্যায়। তবে কেন আবার ব্যোমকেশ করবেন আবির এই প্রসঙ্গ উঠতে।

  • <p>সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নাকোচ রানির, এবার বঙ্গতনয়াকে তোপে দাগল সাইবারবাসী&nbsp;</p>

    BollywoodJul 22, 2020, 1:55 PM IST

    সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে নাকোচ রানির, এবার বঙ্গতনয়াকে তোপে দাগল সাইবারবাসী

    সুশান্ত সিং রাজপুতের বিরুদ্ধে কতখানি অরাজকতা হয়েছে। সেই নিয়ে নানা তথ্য খুঁজে বের করার চেষ্টায় নেটিজেনরা। যে বা যাঁরা তাঁর সঙ্গে কাজ করতে নাকোচ করেছিলেন এবং তাঁকে ছবি থেকে বিতারিত করেছিলেন তাঁদের প্রতি ফুঁসছে গোটা দেশ। করণ জোহার, সলমন খান, সঞ্জয় লীলা বনশালী, একতা কাপুর সহ একাধিক বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে সরব হয়েছে নেটিজেন। এবার সেই তালিকায় জুড়ল বঙ্গতনয়া রানি মুখোপাধ্যায়। তিনিও নাকি সুশান্তের সঙ্গে কাজ করতে নাকোচ করেছিলেন। 

  • <p>Sushant Singh Rajput Byomkesh</p>

    BollywoodJun 14, 2020, 5:27 PM IST

    সুশান্ত হয়েছিলেন ব্যোমকেশ, বাঙালি সমাজ ভেঙে গিয়েছিল দুই ভাগে

    ব্যোমকেশ, বাঙালির বড় আদরের চরিত্র। উত্তমকুমার থেকে আবির, যীশু, অনেকেই ব্যোমকেশ করেছেন। তবে বাঙালির চোখে এখনও লেগে আছে রাজিত কাপুরের অভিনয়। সুশান্ত সিং রাজপুতের একেবারে অন্যরকমের ব্যোমকেশ কেমনাভাবে নিয়েছিল বাঙালি?

     

  • নেটদুনিয়ার হটকেক বিবৃতি, বিকিনিতে লাস্যময়ী অভিনেত্রী

    Bengali CinemaMar 20, 2020, 2:53 PM IST

    নেটদুনিয়ার হটকেক বিবৃতি, বিকিনিতে লাস্যময়ী অভিনেত্রী

    সাইবার দুনিয়ার নতুন ক্রাশ বিবৃতি চট্টোপাধ্যায়। 'ব্যোমকেশ গোত্র'র এই অভিনেত্রী ধীরে ধীরে নেটিজেনদের মনের মণিকোঠা বিশেষ জায়গা করে নিচ্ছেন। নেটিজেনের কথায়, বাঙালি মহিলাদের মধ্যে যে লাবণ্য থআকা উচিত তা সঠিক পরিমাণে রয়েছে বিবৃতির মধ্যে।

  • undefined

    Bengali CinemaMar 10, 2020, 2:38 PM IST

    'সেক্স' কে হাতিয়ার করে হোলিতে বিবৃতির কড়া বার্তা, অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন

    হোলিতে বিবৃতি চট্টোপাধ্যায়ের বিশেষ বার্তা। সেক্স শব্দটিকে হাতিয়ার বানিয়ে সকলকে সতর্ক করলেন নায়িকা। পোস্ট দেখে প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা।

  • ওয়েবসিরিজ

    Bengali CinemaDec 31, 2019, 12:13 PM IST

    নতুন বছরে কোন কোন ওয়েব সিরিজে রাখবেন নজর, দেখে নিন তালিকা

    আর মাত্র কয়েক ঘন্টা। তারপরই পুরোনোকে বিদায় জানিয়ে নতুনকে বরণ করে নেওয়ার পালা। সারা বছর ধরে কী পূর্ণ হল আর কী বাকি থেকে গেল, এ নিয়ে অনেক জলঘোলা হল । এবার পুরোনো ভুলে নতুনের দিকে তাকানোর সময়। সিনেমার পাশাপাশি দর্শক টানতে ওয়েব সিরিজও এগিয়ে চলছে জোরকদমে। বিগত দশকের শেষের দিকেই বাংলা ওয়েবের সূত্রপাত। একটি দশক শেষ হয়ে আবারও গোটা একটা দশক শুরু হতে চলেছে। নতুন বছরে কোন কোন ওয়েব সিরিজ রয়েছে সেই তালিকায় দেখে নিন একনজরে।

  • ইশা, সোহিনির ছবি

    Bengali CinemaNov 29, 2019, 4:11 PM IST

    পর্দায় আসতে চলেছে ব্যোমকেশ, চিনে নিন নতুন সত্যবতীকে

    ইইচই-এর পর  আড্ডাটাইমসের হাত ধরে ওয়েব সিরিজ ব্যোমকেশ আবার আসতে চলেছে। ব্যোমকেশের সত্যবতীর ভূমিকায় দেখা যাবে ইশা সাহাকে। ব্যোমকেশের চরিত্রে দেখা যাবে গৌরব চট্টোপাধ্যায়কে। জনপ্রিয়তার নিরিখে এখন সমস্ত গোয়েন্দাদের টক্কর দিচ্ছে ব্যোমকেশ।