Central Delegation Team  

(Search results - 8)
  • <p>লকডাউন নিয়ে উষ্মা প্রকাশ, শিলিগুড়ি ছাড়ার আগে আরও কড়া হওয়ার পরামর্শ কেন্দ্রীয় দলের </p>

    Jalpaiguri5, May 2020, 12:33 AM

    লকডাউন নিয়ে উষ্মা প্রকাশ, শিলিগুড়ি ছাড়ার আগে আরও সচেতন হওয়ার পরামর্শ কেন্দ্রীয় দলের

    ১৪ দিনের পরিদর্শন শেষে  শিলিগুড়ি ছেড়ে দিল্লি ফিরছে কেন্দ্রীয় প্রতিনিধি দল। সোমবার বিকেলে বিশেষ বিমানে দিল্লির উদ্দেশ্যে রওনা দেন প্রতিনিধি দলের পাঁচ সদস্য৷ দিল্লি ফিরে রিপোর্ট জমা দেবেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকে। সেই রিপোর্ট অনুসারেই আগামী পদক্ষেপ নেবে কেন্দ্র। এমনটাই জানালেন কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যরা।
     

  • রাজ্য়ে করোনায় মৃত  বেড়ে ৫, আক্রান্ত ৬৯

    Kolkata4, May 2020, 4:49 PM

    রাজ্যে করোনায় মৃত্যুর হারে দেশের শীর্ষে পশ্চিমবঙ্গ, বলছে কেন্দ্রের টিম

    রাজ্য়ে করোনায় আক্রান্ত হয়ে মৃতের হারে দেশকে ছাপিয়ে গেল পশ্চিমবঙ্গ। কেন্দ্রীয় প্রতিনিধি দলের রিপোর্ট বলছে,রাজ্য়ে এখন কোভিডে মৃতের হার ১২.৮শতাংশ, যা দেশের মধ্য়ে সবথেকে বেশি। রাজ্য় ছাড়ার আগে মুখ্য়সচিব রাজীব সিনহাকে পাঠানো চিঠিতে এই কথা জানিয়ে গিয়েছে সেন্ট্রাল টিমের সদস্যরা। পাশাপাশি রাজ্য়ের বিরুদ্ধে কেন্দ্রীয় দলকে  অসহযোগিতার  অভিযোগ করা হয়েছে চিঠিতে।

  • জয়েন্টে বাংলার জন্য আগেই চিঠি গেছে,  ন্যাশনাল টেস্টিং এজেন্সিকে জবাব মুখ্য়মন্ত্রীর

    Kolkata25, Apr 2020, 5:20 PM

    কেন্দ্রীয় দলকে সহযোগিতা করছে না রাজ্য়, মুখ্য়সচিবকে ফের কড়়া চিঠি

    বার বার বলা সত্ত্বেও সহযোগিতা করছে না রাজ্য় সরকার। ফের রাজ্য়ের মুখ্য়সচিবকে কড়া চিঠি দিল কেন্দ্রীয় পর্যবেক্ষক দলের সদস্য অপূর্ব সিনহা। জানা গিয়েছে, একটা নয় দুটো চিঠি দিয়েছেন তাঁরা। সূত্রের খবর, ইতিমধ্য়েই রাজ্য়ের করোনা পরিস্থিতি জানতে ৪টি চিঠি রাজ্য় সরকারকে পাঠিয়েছে কেন্দ্রীয় দল। কিন্তু সেই চিঠিগুলির কোনও উত্তর দেয়নি নবান্ন। কেন্দ্রীয় দলের অভিযোগ, রাজ্যের করোনা পরিস্থিতি খতিয়ে দেখতে বাইরে যেতে চাইলেও পর্যাপ্ত সুরক্ষা দেওয়া হচ্ছে না তাদের। 
     

  • রাজ্য়ে করোনায় মৃত  বেড়ে ৫, আক্রান্ত ৬৯

    Kolkata25, Apr 2020, 1:59 PM

    কীসের ভিত্তিতে করোনায় মৃতের সংখ্যা, কেন্দ্রীয় দলের একাধিক প্রশ্নের মুখে নবান্ন

    বাংলায় করোনায় মৃতের সংখ্যা নির্ধারণ নিয়ে এবার নবান্নের কাছে একাধিক প্রশ্ন করল কেন্দ্রীয় পর্যবেক্ষক দল। যার জেরে রাজ্য়ে করোনায় মৃতের সংখ্যা ঘোষণা করেও প্রশ্নবাণে জর্জরিত রাজ্য় সরকার। নতুন করে রাজ্য়কে কী জিজ্ঞাসা করেছে কেন্দ্রীয় দল।

  • <p> </p>

<p>বাঙ্গুর হাসপাতাল থেকে বেরিয়ে পড়লেন <br />
'করোনা রোগী', জানতে পারল কি কেন্দ্রীয় দল</p>

    Kolkata23, Apr 2020, 5:53 PM

    বাঙ্গুর হাসপাতাল থেকে বেরিয়ে পড়ল 'করোনা রোগী', হুলুস্থুলু চত্বর

    কেন্দ্রীয় দল বাঙ্গুর হাসপাতালে যাওয়ার সময়েই ঘটে গেল অঘটন। হাসপাতাল থেকে পালানোর অভিযোগ উঠল একজন করোনা রোগীর বিরুদ্ধে। খবর পৌঁছতেই তাকে হাসপাতালে ঢোকালো স্বাস্থ্য়কর্মীরা। স্প্রে করে সংক্রমণমুক্ত করা  হল রাস্তা। ঘটনা প্রকাশ্য়ে আসতেই শোরগোল পড়ে যায় হাসপাতালে।
     

  • Kolkata21, Apr 2020, 10:36 PM

    দ্বিতীয় চিঠিতেই সুর নরম,সুপ্রিম কোর্টের উল্লেখ দেখেই কি কেন্দ্রীয় দলকে ছাড়পত্র

    সকাল থেকে সম্পর্কের আবহ গরম থাকলেও বিকেল হতেই সুর নরম রাজ্য়ের। যার ফল স্বরূপ কেন্দ্রীয় দলকে কলকাতায় পর্যবেক্ষণের ছাড়পত্র দিয়েছে রাজ্য় সরকার। স্বরাষ্ট্রমন্ত্রকের দ্বিতীয় চিঠি আসার পরই নেওয়া হয়েছে এই সিদ্ধান্ত। প্রশ্ন উঠেছে, তবে কি দ্বিতীয় চিঠিতে সুপ্রিম কোর্টের উল্লেখ দেখেই সুর নরম করল নবান্ন। 

  • <p>অবশেষে ছাড়পত্র, রাজ্য়ের নজরদারিতে <br />
কলকাতা পর্যবেক্ষণ কেন্দ্রীয় দলের </p>

    Kolkata21, Apr 2020, 8:21 PM

    অবশেষে ছাড়পত্র, রাজ্য়ের নজরদারিতে কলকাতা পর্যবেক্ষণে কেন্দ্রীয় দল

    বিকেলে রাজ্য় সরকারের নজরদারিতে কলকাতায় পর্যবেক্ষণ শুরু করে কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যরা। বিকেলে পৌনে পাঁচটা নাগাদ কেন্দ্রীয় প্রতিনিধি দলটি কলকাতা পরিদর্শনে বের হন। তবে তাদের সঙ্গে রয়েছে কলকাতা পুলিশের গোয়েন্দা পুলিশের একটি টিম। সূত্রের খবর তাদের নেতৃত্বেই কেন্দ্রীয় দলটি কলকাতা পরিদর্শন করছে

  • <br />
पुलिस लगातार लोगों को समझाइश दे रही है कि लॉक डाउन का पालन ही कोरोना का हराएगा।<br />
 

    Kolkata21, Apr 2020, 3:12 PM

    গাড়ি ঘুরিয়ে বিএসএফ ক্যাম্পে কেন্দ্রীয় প্রতিনিধি দল, রাজ্য়ের থেকে মিলছে কি অনুমতি

    রাজ্যের করোনা পরিস্থিতি খতিয়ে দেখতে কেন্দ্র থেকে পাঠানো হয়েছে প্রতিনিধি দল।মঙ্গলবার শহরের করোনা আক্রান্ত এলাকাগুলিকে চিহ্নিত করে পরিদর্শন করার সিদ্ধান্ত নেয় দলটি। যদিও পুলিশের হস্তক্ষেপে পরিদর্শনে বাধা পায় তাঁরা। পুলিশের নির্দেশ মতো এলাকা পরিদর্শনের কথা বলা হলে নাকচ করে কেন্দ্রের প্রতিনিধি দল। কেন্দ্র থেকে যে তালিকা পাঠানো হয়েছে সেই অনুযায়ী এলাকা পরিদর্শনের দাবি রাখে তাঁরা। যদিও চূড়ান্ত সিদ্ধান্ত এখনও আটকে। গুরুসদয় দত্ত রোডের বিএসএফের সদর দফতরেই রয়েছেন তাঁরা। সেখানে আসেন সাউথ ইস্ট ডিভিশনের ডিসি দেবস্মিতা দাস ও স্থানীয় থানার আধিকারিকরা।