Chash  

(Search results - 4)
  • undefined

    India Feb 22, 2021, 8:59 PM IST

    চাট দোকানিদের সংঘর্ষে উত্তাল বাগপত, লাঠিপেটা করার ভিডিওটি দেখে নিন


    দহি পুরি , দহি বড়া আলুকাবলি, পাপড়িচাট, ভেলপুরি বা  চানা মশলার দোকানিদের সংঘর্ষে প্রাণ রণক্ষেত্রে চেহারা নিল উত্তর প্রদেশের বাগপত জেলার বারোত শহর। সেখানে চাট দোকানিদের দুটি দলের সংঘর্ষের ছবি প্রকাশ্যে এল। আর নিমেষের মধ্যেই সেই ভিডিওটি ভাইরাল হয়ে যায়। দিনে দুপুরে রাস্তার মধ্যেই চাট দোকানিরা একে অপরকে লাঠি পেটা করতে থাকে। এই ঘটনা প্রায় ৮ জন জখন হয়েছে বলেও জানিয়েছে স্থানীয় প্রশাসন। 

  • <p>দিশা ভাকানি, দয়া- এই ধারাবাহিকের এক অন্যতম চরিত্র হল দয়া। দয়া একদিনের শ্যুটিং পিছু নিয়ে থাকেন ৪০ হাজার টাকা। আর মাসে ২৪ দিন ইনি শ্যুট করেন।&nbsp;</p>

    BollywoodDec 4, 2020, 8:38 PM IST

    আত্মহত্যা করলেন 'তারক মেহতা কা উল্টা চশমা' লেখক, সাইবার জালিয়াতিকে দায়ী করল পরিবার

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরের রেশ কাটতে না কাটতেই ফের আত্মহত্যার খবর বিনোদন জগতে। আত্মঘাতী হলেন 'তারক মেহতা কা উল্টা চশমা'র লেখক অভিষেক মকওয়ানা। সুইসাইড নোটে আর্থিক সমস্যার কথা উল্লেখ করেছিলেন তিনি। পরিবারের বক্তব্য অবশ্য আলাদা।

  • <p>दिलीप गुजरात के पोरबंदर से 10 किमी आगे बसे गोसा गांव के हैं। वे शादीशुदा हैं और उनके दो बच्चे हैं। वह अपने परिवार के साथ मुंबई में रहते हैं।</p>

    BollywoodSep 30, 2020, 8:56 AM IST

    জেঠালাল, দয়া একদিনের শ্যুটে কত আয় করেন, তারক মেহতা কা উল্টা চশমার পেমেন্টের তালিকা

    তারক মেহতা কা উল্টা চশমা হিন্দি ধারাবাহিকের জগতে এক জনপ্রিয় সিরিয়াল। যার দর্শক সংখ্যা এক কথায় বলতে গেলে সর্বাধিক। ২৮ জুলাই ২০০৮ প্রথম এই ধারাবাহিক সম্প্রচার করা হয়েছিল। তবে থেকে যাত্রা শুরু। এই ধারবাহিকের মূল স্টারকাস্টদের পারিশ্রমিক কত জানেন! 

  • undefined

    BollywoodMay 3, 2020, 7:16 PM IST

    'তারক মেহতা কা উল্টা চশমা'র বঙ্গতনয়াকে যৌনকর্মী বলে সম্বোধন, কড়া জবাব মুনমুনের

    'তারক মেহতা কা উল্টা চশমা' ধারাবাহিকের মুনমুন দত্তকে যৌনকর্মী বলে সম্বোধন করেছে এক নেটিজেন। কেবল তাই নয়। অশ্লীল প্রশ্নও করেছেন মুনমুনের পোস্টে। বাংলার এই অভিনেত্রী বহুদিন মুম্বইতে কাজ করছেন। 'তারক মেহতা কা উল্টা চশমা' ধারাবাহিকে ববিতার চরিত্রে অভিনয় করেন তিনি। সেখান তারক মেহতার লাভ ইন্টারেস্ট হল এই ববিতা। গ্ল্যামারাস এই অবতারে মুনমুনকে বেশ পছন্দ করে দর্শকমহল। তাঁর এই সৌন্দর্যের কারণে অভিনেত্রীর ভক্তদের সংখ্যা নেহাতই কম নয়। সেই ভক্তদের মাঝেই যে এই অশ্লীলতা লুকিয়ে ছিল তা তিনিও টের পাননি।