Chinese Vastu  

(Search results - 3)
  • <p>feng shui 5 coins</p>

     Astrology4, Aug 2020, 11:04 AM

    এই ৫ মুদ্রা বাড়িতে থাকলেই মিলবে সাফল্য, রয়েছে আরও নানান উপকারিতা

    বাস্তুমতে, বাড়ির মূল দরজায় এই বস্তুটি ঝুলিয়ে রাখলে ঘরে সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি পায়। এই ৩ এবং ৫টি মুদ্রাগুলি তাদের চারপাশের ইতিবাচক শক্তি এবং তাদের সঙ্গে যুক্ত উপাদানগুলির ভারসাম্য বজায় রাখার জন্য কাজ করে। পিতলের তৈরি এই মুদ্রাগুলি একটি লাল ফিতা দিয়ে গিঁট দেওয়া থাকে। কোথাও তিন এবং পাঁচটি মুদ্রা রাখা গুরুত্বপূর্ণ।  চাইনিজ বাস্তু অর্থাৎ ফেং শুই মতে, লাল বা হলুদ সুতোতে বাঁধা ৫ টি মুদ্রা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।

  • <p>feng shui</p>

     Astrology31, May 2020, 9:45 AM

    লাল ফিতা দিয়ে বাঁধা কয়েনগুলি সৌভাগ্য বহন করে, বাস্তুমতে জেনে নিন এর গুরুত্ব

    ভারতে বাস্তু যেমন প্রচলিত, তেমনই ফেং শুই চিনেও প্রচলিত। ফেং শুই ইতিবাচক এবং নেতিবাচক শক্তির উপর ভিত্তি করে। ঘরে যদি ইতিবাচক শক্তি থাকে তবে মন সুখী থাকে এবং চিন্তায় ইতিবাচকতা বিরাজ করে। নেতিবাচক শক্তি মানসিক উত্তেজনা বাড়ায় এবং বাড়িতে সৌভাগ্য বহন করে আনে। বাস্তু বিশেষজ্ঞদের মতে, ঘরে শুভেচ্ছার পরিমাণ বাড়ানোর জন্য আপনি ঘরে ফেং শুয়ের লাকি কয়েনও রাখতে পারেন।

  • সমস্যা কাটাতে বাড়িতে রাখুন এই বস্তুটি, জেনে নিন বাস্তুমতে এর উপকারিতা ও ব্যবহারের ফল

    Astrology 20201, Feb 2020, 10:59 AM

    সমস্যা কাটাতে বাড়িতে রাখুন এই বস্তুটি, জেনে নিন বাস্তুমতে এর উপকারিতা ও ব্যবহারের ফল

    চাইনিজ বাস্তু অর্থাৎ ফেং শুই মতে, লাল বা হলুদ সুতোতে বাঁধা ৫ টি মুদ্রা অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বাস্তুমতে, বাড়ির মূল দরজায় এই বস্তুটি ঝুলিয়ে রাখলে ঘরে সুখ এবং সমৃদ্ধি বৃদ্ধি পায়। পিতলের তৈরি এই মুদ্রাগুলি একটি লাল ফিতা দিয়ে গিঁট দেওয়া থাকে। কোথাও তিন এবং পাঁচটি মুদ্রা রাখা গুরুত্বপূর্ণ।