Chocolate Day Special  

(Search results - 3)
  • కేక్ చూడగానే అందరి నోళ్లు ఉవ్విళ్లూరుతాయి. హ్యాపీగా ఓ పీస్ లాగించేస్తాం. ఇవేనా.. మఫిన్స్, పాస్ట్రీలు ఇలాంటి స్వీట్ ఐటెమ్స్ కూడా సెక్స్ విషయంలో అసౌకర్యంగా కలిగిస్తాయని తేలింది. ఇది కేవలం దంపతుల్లో ఏ ఒక్కరి విషయంలోనే కాదు.. స్త్రీ, పురుషులు ఇద్దరిలోనూ శృంగార సామర్థ్యాన్ని నశింపజేస్తుంది. కాబట్టి వీటికి దూరంగా ఉండడం మంచిది.

    FoodFeb 9, 2021, 5:17 PM IST

    Chocolate Day-তে স্পেশাল মানুষের জন্য রইল সবথেকে সহজ চকোলেট কেক-এর রেসিপি

    ফেব্রুয়ারি মানেই ভালোবাসার মাস। রোজ ডে থেকে শুরু হয়ে চলে এই ভ্যালেনটাইন সপ্তাহ। সেই অনুযায়ী ৯ ফেব্রুয়ারি Chocolate Day. যে কোনও শুভ কাজ বা সম্পর্কের শুরু মিষ্টিমুখ দিয়েই হয়। তাই এই স্পেশাল দিনে নিজের ভালোবাসার মানুষটিকে চকোলেটের এই অসাধারণ এক কেক বানিয়ে উপহার দিলে তা হয়ে উঠবে আরও স্পেশাল। তাই এই স্পেশাল দিন উপলক্ষে রইল আজকের এই বিশেষ রেসিপি।

  • <p>সপ্তাহে অন্তত একবার চকোলেট খাওয়ার ফলে ধমনী রোগের আট শতাংশ ঝুঁকি কমে যায় বলে মনে করা হয়।&nbsp;</p>

    Life StyleFeb 9, 2021, 4:48 PM IST

    রাতে ঘুমোতে যাবার আগে এক টুকরো 'Dark Chocolate', হাজারো সমস্যার নিমেষে মুক্তি

    একঘেয়েমি শরীরচর্চা করেও কোনও লাভ হচ্ছে না। রোগা হওয়ার জন্য চলছে নানান রকমের কসরত। । কেউ জিম তো কেউ যোগা, যেভাবেই হোক না কেন নিজেকে স্লিম রাখতেই হবে।। অনেকেরই আবার বন্ধ রয়েছে শরীরচর্চা,যার ফলে শরীরে জমছে বাড়তি ফ্যাট। এবারের শরীরচর্চাটা একটু অন্যরকম ভাবে শুরু করুন । তার জন্য প্রথাগত ব্যায়াম করতে আর লাগবে না।  সঠিক মতো ডায়েট চার্ট মানলেই ওজন কমবে তড়তড়িয়ে, তার সঙ্গে পাল্লা দিয়ে কমবে বাড়তি ফ্যাট। 
    এবার চকোলেট চিপসেই ঝরবে বাড়তি মেদ, শুধু তাই নয়, এতে ওজনও যেমননিয়ন্ত্রণে থাকবে,তেমনি ভুড়িও কমবে।

  • <p>বা এমন কোনও চকলেট যাতে ৭০ থেকে ৮০ শতাংশ রয়েছে কোকো।&nbsp;</p>

    Life StyleFeb 9, 2021, 3:40 PM IST

    Chocolate Day-এর জন্য নয়, সপ্তাহে অন্তত একবার চকোলেট কমায় হৃদরোগের ঝুঁকি

    ফেব্রুয়ারি মাস মানেই ভালোবাসার মাস। রোজ ডে থেকে শুরু হয়ে চলে এই ভ্যালেনটাইন সপ্তাহ। সেই অনুযায়ী ৯ ফেব্রুয়ারি Chocolate Day. তবে শুধু এই বিশেষ দিন উপলক্ষেই নয় স্বাস্থ্য সম্পর্কিত গবেষণা থেকে জানা গিয়েছে যে চকোলেট হৃদয়ের পক্ষে ভাল। গবেষণা অনুসারে সপ্তাহে কমপক্ষে একবার চকোলেট খেলে হৃদরোগের ঝুঁকি হ্রাস পায়। ইউরোপীয় জার্নাল অফ প্রিভেন্টিভ কার্ডিওলজিতে প্রকাশিত সমীক্ষাগুলি থেকে জানা গিয়েছে, যে চকোলেট হার্টের রক্তনালী সুস্থ রাখতে সহায়তা করে। জেনে নেওয়া যাক চকোলেট হার্ট সুস্থ রাখতে কতটা কার্যকর।