Chopra  

(Search results - 193)
  • <p>প্রিয়ঙ্কার মেট গালা লুককে হার মানালেন অলিভিয়া, পোজ দিলেন সাংঘাতিক লম্বা গাউনে</p>

    Bengali Cinema21, Sep 2020, 5:51 PM

    প্রিয়ঙ্কার মেট গালা লুককে হার মানালেন অলিভিয়া, পোজ দিলেন সাংঘাতিক লম্বা গাউনে

    অলিভিয়া সরকারের সাংঘাতিক লম্বা গাউন। মাটিতে লুটিয়ে পড়ছে গাউনে একাধিক অংশ। অলিভিয়ার পোশাক মনে করিয়ে দিল প্রিয়ঙ্কার মেট গালা লুকের কথা। তবে কি দেশী গার্লকে হার মানালেন তিনি।

  • <p style="text-align: justify;">নিজের অধিকার অর্জন করার জন্য লড়াই করে যেতে হবে। ঠিক যেমনটা আমাদের আগের প্রজন্ম করেছিল, তাঁদের সুবাদেই আজ আমরা ঘরের বাইরে।&nbsp;</p>

    Life Style20, Sep 2020, 2:39 PM

    এই একটা টিপসেই চুল স্টানিং প্রিয়ঙ্কা, আপনার বাড়িতে থাকা এই জিনিসটিই পিগি চপসের যাদুমন্ত্র

    সেলেব মহলের অন্দরমহলে এরকম অনেক সিক্রেট থাকে যা আমাদের হাতের মুঠোয় থাকা সত্ত্বেও আমরা ভরসা করি স্পা-বিউটি ট্রিটমেন্টে। কিন্তু প্রিয়ঙ্কা চোপড়া কীভাবে নিজের চুলের যত্ন নিয়ে থাকেন, শুনলে অবাক হবেন...

  • <p>বক্ষযুগলের উপর পোশাকে কাট আউট, নিপ স্লিপের ভয়, নিজেকে কীভাবে সামলেছিলেন পিসি</p>

    Bollywood20, Sep 2020, 12:59 PM

    বক্ষযুগলের উপর পোশাকে কাট আউট, নিপ স্লিপের ভয়, নিজেকে কীভাবে সামলেছিলেন পিসি

    হলিউডের প্রিয়ঙ্কা চোপড়া এবং বলিউডের প্রিয়ঙ্কা চোপড়ার মধ্যে যেন আকাশ পাতাল তফাত। বলিউডে থাকাকালীন তাঁর ফ্যাশন সেন্স ছিল ভিন্ন ধরণের। হলিউডে পদার্পণের পর থেকেই তাঁর ফ্যাশনে এসেছে ভিন্নতা। বিভিন্ন ধরণের মেকআপ, ফ্যাশন, পোশাক, সবেতেই এসেছে নতুন ছোঁয়া। বছর দুয়েক আগে একটি সেলেব্রিটি চ্যাট শো-এ প্রিয়ঙ্কা চোপড়ার ড্রেস দেখে মানুষ চোখ সরাবে নাকি চোখ মেলে তাকিয়ে থাকবে তাই বোঝা মুশকিল হয়ে গিয়েছিল। বোল্ডনেসের সঙ্গে ক্লাসি বিষয়টি চিরকালই তাঁর মধ্যে ছিল, তবে এই কারণেই ট্রোলডও হয়েছেন সাংঘাতিক। 

  • <p style="text-align: justify;">निक भी इस बात को कन्फर्म कर चुके हैं। उन्होंने बताया कि Kiss नहीं हो पाई थी। कुछ भी नहीं हुआ था। इस पर प्रियंका ने कहा कि पीठ पर थपकी जरूर मिली थी। निक ने बताया था कि प्रियंका आज तक इस बात से नाराज हैं कि निक ने उन्हें Kiss नहीं किया था।&nbsp;<br />
&nbsp;</p>

    Bollywood18, Sep 2020, 9:40 AM

    ২ ঘন্টা একসঙ্গে কাটিয়েও চুমু খেতে পারেননি প্রিয়ঙ্কাকে, প্রথম ডেটের গোপন তথ্য ফাঁস নিকের

    বি-টাউনের পাশাপাশি হলিউডেও বেশ পরিচিতি রয়েছে এই কাপলের। বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। তাদের প্রেমপর্ব থেকে রূপকথার বিবাহ, বিলাসবহুল জীবপযাপন দেখলে অনেকেরই  চোখ কপালে উঠবে।  ২০১৬ সালেই মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় কথোপকথন শুরু প্রিয়ঙ্কার। কিন্তু এটা জানেন কি প্রথম ডেটে ২ ঘন্টা একসঙ্গে কাটানোর পরও প্রিয়ঙ্কাকে একটা চুমুও খেতে পারেননি নিক। আর সেই দুঃখ-হতাশা আজও তাড়িয়ে বেড়ায় নিককে। 

  • <p>वहीं, निक जोनस भी एक इंटरव्यू में बता चुके हैं कि माइली साइरस वह पहली लड़की थीं, जिसे उन्होंने kiss किया था। निक ने बताया था कि उन्होंने माइली को हॉलीवुड में कैलिफोर्निया पिज्जा किचन के बाहर kiss किया था।&nbsp;</p>

    Bollywood16, Sep 2020, 12:32 PM

    ১৪ বছরেই প্রথম 'চুম্বন', নাবালক বয়সেই কি সঙ্গমে মজেছিলেন পপতারকা 'নিক জোনাস'

    বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার ১০ বছরের ছোটা স্বামী হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন। ২৮ শে পা দিলেন নিক। বলিউডের দেশি গার্লের আগে একাদিক নারীসঙ্গে মজে ছিলেন নিক । সূত্র বলে চার বিদেশি নারীসঙ্গ কাটিয়ে তারপরই দেশি গার্লের প্রেমে পড়েন নিক জোনাস।  জীবনের প্রথম প্রেম থেকে চুম্বন সবেতেই লাইমলাইটের শীর্ষে নিক। দীর্ঘ প্রেমের তালিকাটি চোখ বুলিয়ে নিন একনজরে।

  • <p>ಈ ಫೋಟೋಗೆ ಕೆಟ್ಟದಾಗಿ ಕಮೆಂಟ್ ಮಾಡಿದ ನೆಟ್ಟಿಗರು ನಿಕ್ ತಪ್ಪಾದ ದೇಶದಿಂದ ಮದುವೆಯಾಗಿದ್ದಾನೆ ಎಂದಿದ್ದಾರೆ.&nbsp;</p>

    Bollywood16, Sep 2020, 8:18 AM

    নিকের বাড়িতে মানিয়ে নিতে নারাজ, বিয়ের তিন মাসের মাথায় ডিভোর্সের ঝড়ে প্রিয়ঙ্কা

    প্রেম পর্ব থেকেই শুরু বিতর্ক। একের পর এক মিম থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের শিকার। নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধারা আগে থেকেই যেন গেল গেল রব ওঠে নিক ও প্রিয়ঙ্কার সম্পর্ক ঘিরে। একবার সেই জল্পনাই গড়িয়েছিল বিচ্ছেদ পর্যন্ত। 

  • undefined

    Bollywood9, Sep 2020, 10:00 AM

    এ কি 'ভয়ঙ্কর' লুক, মেকআপই বদলে দিয়েছে বলি 'ডিভা' দের আসল চেহারা

    বলিউডের হট অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই মনে আসে দীপিকা পাড়ুকোন ও প্রিয়ঙ্কা চোপড়ার নাম। তবে শুধু বলিউডেই নয়, পাশাপাশি হলিউডেও সমানভাবে জনপ্রিয় এই দুই বিখ্যাত অভিনেত্রী। রেড কার্পেট লুক হোক বা কোনও পার্টি স্টাইল ও নিখুঁত সৌন্দর্যে সকল ভক্তরাই প্রিয় তারকাদের নিজেদের ফুটিয়ে তুলতে চান।  কিন্তু বি-টাউনের গ্ল্যামারাস ডিভাদের নিজেদের আসল চেহারাটাই মেকআপের কারণে  বদলে ভয়ঙ্কর হয়ে গিয়েছে। যা দেখে চোখ কপালে উঠবে নেটিজেনদের। একনজরে দেখে নিন বলি অভিনেত্রীদের ভয়ঙ্কর মেকআপের একঝলক।

  • <p>প্রিয়ঙ্কার ঠুমকাকে টেক্কা দিয়ে এবার দেবলীনার নাচ, 'রামলীলা'-এ জমে উঠল মজলিস<br />
&nbsp;</p>

    Bengali Cinema8, Sep 2020, 10:00 PM

    প্রিয়ঙ্কার ঠুমকাকে টেক্কা দিয়ে এবার দেবলীনার নাচ, 'রামলীলা'-এ জমে উঠল মজলিস

    প্রিয়ঙ্কার ঠুমকায় টেক্কা এবার দেবলীনার। 'রামলীলা' আইটেম নম্বরে এবার টলি ডিভার কোমর দোলানো। ভিডিও দেখে অবাক তাঁর প্রেমিক গৌরব চট্টোপাধ্যায়। ভক্তদের মন্তব্যে ভরছে কমেন্ট সেকশন।

  • <p>এছাড়া ২০১৭ সালের আইফা অনুষ্ঠানে এমন একটি কালো গাউন পরেছিলেন যাতে তাঁর বক্ষযুগল যেন খানিক বেশিই দেখা যাচ্ছিল। আইফাতে সেই বছর নজর ছিল তাঁরই দিকে। ব্ল্যাক গাউনে ডিভাকে দেখে সমালোচনাও কম হয়নি।&nbsp;</p>

    Bollywood8, Sep 2020, 9:26 AM

    নেকলাইন নাভীতে, প্রিয়ঙ্কার বিতর্কিত পোশাকের দাম শুনলে চোখ উঠবে কপালে

    পোশাক বিতর্কের সন্মুখীন হতে হয়েছে প্রিয়ঙ্কা চোপড়াকে একাধিকবার। কখনও সমস্যা সৃষ্টি করেছে নেকলাইন। কখনও আবার প্রশ্ন সৃষ্টি করেছে প্রিয়ঙ্কার হাইকাট গ্রাউন। কেবল খোলামেলা পোশাকই নয়, পাশাপাশি ইউনিক আউট ফিটকেও আজবের তকমা দিয়েছে নেটদুনিয়া। তবে বহু চর্চির বিতর্কিত প্রিয়ঙ্কার এই পোশাকের দাম শুনে হতবাক অনেকেই...

  • <p>বোল্ডনেসের ডাবল ডোজ, অতিরিক্ত খোলামেলা পোশাকে নিন্দার শিকার এই নায়িকারা</p>

    Bollywood7, Sep 2020, 2:24 PM

    বোল্ডনেসের ডাবল ডোজ, অতিরিক্ত খোলামেলা পোশাকে নিন্দার শিকার এই নায়িকারা

    বলিউড মানেই গ্ল্যামারের ছটা। বোল্ড চরিত্র কেবল যে সিনেপর্দায় ফুটে ওঠে তাই, ফুটে ওঠে রিয়েল লাইফেও। বলিউড অভিনেত্রীদের এই ব্যক্তিগত জীবনের গ্ল্যামার বেশি ফুটে ওঠে রেড কার্পেট অর্থাৎ কোনও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। শাড়ি ও গাউনেই এই ধরণের পোশাকে সাধারণত সেজে ওঠেন তাঁরা। কখনও এথনিক তো কখনও ওয়েস্টার্ন। সবেতেই সাবলিল বলি নায়িকারা। এথনিক পোশাকে কারও কোনও সমস্যা না থাকলে ভক্তদের মাঝে মধ্যে ভারি আপত্তি থাকে অভিনেত্রীদের বোল্ড পোশাকে। এমন পোশাক পরার চেয়ে না পরাই ভাল, এই ধরণের কুমন্তব্যই করে থাকে অসংখ্য নেটিজেন। 

  • undefined

    Bollywood5, Sep 2020, 10:33 AM

    অনুষ্কার পরই কি প্রিয়ঙ্কা, 'কালো পোলকা ডট' পোশাক পরে গর্ভবতী হয়েছেন যে তারকারা

    লকডাউনের মধ্যেই খুশির খবর বলিউডে। খুব শীঘ্রই মা হতে চলেছেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা ও করিনা কাপুর খান। অনুষ্কার মা হওয়ার খবরে সকলেই উচ্ছ্বসিত। বলিউডের 'মম টু বি'-দেরকে নিয়ে সকলেই উচ্ছ্বসিত। সেক্সি মাম্মা-দের সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানানোর পাশাপাশি অন্যান্য অভিনেত্রীদেরও নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। কালো পোলকা ডটের পোশাকে স্পষ্ট ফুটে উঠেছে অনুষ্কার বেবিবাম্প। তবে শুধু অনুষ্কাই নয়, বলিউডের অনেককেই এই পোলকা ডটে দেখা গিয়েছে। এবং সেখান থেকে জল্পনায় শোনা যাচ্ছে, পোলকা ডট পরলেই অন্তঃসত্ত্বা হওয়ার খুশির খবর পাওয়া যাচ্ছে। অনুষ্কার মতো পোলকা ডটে দেশি গার্লও নজর কেড়েছে। তবে কি অনুষ্কার পরের নম্বরটি প্রিয়ঙ্কা চোপড়ার, বাড়ছে জল্পনা।
     

  • <p>ಪಿಸಿ ತನ್ನ ಯುಎಸ್ &nbsp;ಮನೆಯ ಹೌಸ್ ಪೂಲ್‌ನಲ್ಲಿ.</p>

    Bollywood3, Sep 2020, 9:11 AM

    উন্মুক্ত বক্ষে চুঁইয়ে পড়ছে ভরা যৌবন, বলি তারকাদের বিকিনির হট লুকে 'বোল্ড আউট'নেটিজেনরা

    বলিউড অভিনেতা-অভিনেত্রীরা শুধু  অভিনয় দক্ষতাই নয়, বরং তাদের হট অ্যান্ড সেক্সি চেহারার জন্য সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন। বি-টাউনে কেউ কাউকে একচুল জমি ছাড়তেও নারাজ। সকলেই নিজেক  মেইনটেন করতে ব্যস্ত। বলিউডের এমন কয়েকজন অভিনেত্রী আছেন যারা বিকিনিতে রীতিমতো আগুন জ্বালিয়েছেন। সাহসী বিকিনি ছবি দিয়ে পর্দা কাঁপিয়েছেন যে বলি অভিনেত্রীরা,  লাস্যময়ীদের দেখে নিন একনজরে।

  • <p>ক্রমশ বেরিয়ে আসছে গোপনাঙ্গ, হাই-থাই স্লিটে সাংঘাতিক ঝুঁকি নেন প্রিয়ঙ্কা</p>

    Bollywood2, Sep 2020, 2:04 PM

    ক্রমশ বেরিয়ে আসছে গোপনাঙ্গ, হাই-থাই স্লিটে সাংঘাতিক ঝুঁকি নেন প্রিয়ঙ্কা

    হলিউডের প্রিয়ঙ্কা চোপড়া এবং বলিউডের প্রিয়ঙ্কা চোপড়ার মধ্যে যেন আকাশ পাতাল তফাত। বলিউডে থাকাকালীন তাঁর ফ্যাশন সেন্স ছিল ভিন্ন ধরণের। হলিউডে পদার্পণের পর থেকেই তাঁর ফ্যাশনে এসেছে ভিন্নতা। বিভিন্ন ধরণের মেকআপ, ফ্যাশন, পোশাক, সবেতেই এসেছে নতুন ছোঁয়া। গত বছর জোনাস ব্রাদার্সের ডক্যুমেন্টারি 'চেজিং হ্যাপিনেস'-এর প্রিমিয়ারে উপস্থিত ছিলেন প্রিয়ঙ্কা। সঙ্গে ছিলেন বর নিক জোনাসও। 

  • undefined

    West Bengal29, Aug 2020, 6:16 PM

    বাংলাদেশ সীমান্তে বিএসএফ জওয়ানের রহস্যমৃত্যু, চা বাগানে মিলল গুলিবিদ্ধ দেহ

    সীমান্তে বিএসএফ জওয়ানের রহস্যমৃত্যু। চা বাগানে মিলল গুলিবিদ্ধ দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে চোপড়ায়। তদন্তে নেমেছে পুলিশ ও বিএসএফ।
     

  • <p>ಬಾಲಿವುಡ್ ನಲ್ಲಿ ಮಿಂಚಿ ಅಂತಾರಾಷ್ಟ್ರೀಯ ಗಾಯಕ ನಿಕ್ ಜೋನಾಸ್ ಮದುವೆಯಾದ ಪ್ರಿಯಾಂಕಾ ಚೋಪ್ರಾ &nbsp;ಸಿನಿಮಾ ಸಮಾರಂಭದಲ್ಲಿ ಕಾಣಿಸಿಕೊಳ್ಳುತ್ತಿದ್ದಾರೆ.</p>

    Bollywood29, Aug 2020, 1:10 PM

    প্রিয়ঙ্কার নিতম্বের দিকে নিকের হাত, 'এসব বেডরুমে করুন' ট্রোলের মুখে সেলেব দম্পতি

    প্রিয়ঙ্কা চোপড়া, নিক জোনাসের জুটি হল দেশি মেম, বিদেশি সাহেবের মত। যাঁদের নিয়ে এক সময় নিত্যদিনের আলোচনা বসত। এখনও অবশ্য বসে তবে কম। তবে খবরের শিরোনামে তাঁরা থাকেন নিজেদের প্রেমালাপের জন্য। কখনও একে অপরের সঙ্গে ঘনিষ্ঠতায় মজে তো কখনও বিকিনি অবতারে ধুমপান করে সংবাদ শিরোনামে উঠে আসেন সেলেব দম্পতি। তবে আরও একটি বিষয় তাঁরা নেটদুনিয়া থেকে সকলের সমালোচনায় জায়গা করে নিয়েছিলেন তা হল বোল্ড ফোটোশ্যুট।