Christmas Shooting  

(Search results - 4)
  • Srijit Mukherji

    Bengali CinemaDec 30, 2019, 11:53 AM IST

    চলতি বছরে সেরা ১১ বাংলা ছবির তালিকায় নিজের ছবি নেই একটিও, জানালেন খোদ সৃজিত

    টলিউডে থ্রিলার, রহস্য-রোমাঞ্চ মানেই পরিচালক সৃজিত মুখার্জির ছবি। চলতি বছরের একের পর এক ছবি দিয়ে বক্সঅফিসে বাজিমাত করেছেন পরিচালক সৃজিত। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবির লিস্ট শেয়ার করেছেন পরিচালক সৃজিত। নিজের পছন্দের সেরা কিছু ছবির নাম শেয়ার করেছেন যেখানে নিজের একটিও ছবির নাম নেই।

  • ঋতাভরীর ছবি

    Bengali CinemaDec 28, 2019, 12:39 PM IST

    পুরোহিতের বেশে নয়া চমক , নিজের 'গোপন কম্মো' ফাঁস করলেন ঋতাভরী

    পুরোহিত হয়ে সেই যুবক-যুবতীর বিয়ে দিচ্ছেন টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। প্রযোজনা সংস্থার পক্ষ থেকে অভিনেত্রীর এই পুরোহিত লুক প্রকাশ্যে এসেছে। চিরাচরিত ধ্যান-ধারণার বাইরে গিয়ে তিনি একটি গোপন মিশনে যুক্ত। নারী দিবসের এই বিশেষ দিনেই ছবিটি প্রেক্ষাগৃহে আসতে চলেছে।

  • টলিমহলের বহুল চর্চিত প্রেমের গুঞ্জন উঠলে সবার আগে উঠে আসে পরিচালক সৃজিত মুখার্জির নাম। একের পর এক অভিনেত্রীর সঙ্গে উঠে এসেছে তার নাম। তবে কার সঙ্গে গাটছড়া বাঁধছেন এই  নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল। সূত্র থেকে জানা গেছে, বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াৎ রাশিদ মিথিলার সঙ্গে আগামী বছরের শুরুর দিকেই গাঁটছড়া বাঁধতে চলেছেন সৃজিত। তবে বিয়ের দিন এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। যখনই তিনি কারোর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তখই তার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে সোশ্যাল মিডিয়ায় এখনও তার স্ট্যাটাসটি সিঙ্গেলই রয়েছে।

    Bengali CinemaDec 28, 2019, 11:52 AM IST

    জাতীয় উদ্যানে ড্রোন উড়িয়ে শ্যুটিং, মোটা টাকা জরিমানা সৃজিতের

    সদ্যই উত্তরবঙ্গে 'ফেলুদা ফেরত' ওয়েব সিরিজের শ্যুটিং শুরু হয়েছে। আইন অমান্য করার অপরাধে সৃজিতকে ২৫ টাকার টাকা জরিমানা করা হয়েছে। শ্যুটিংয়ে ব্যবহারকারী ড্রোনও বাজেয়াপ্ত করে নেওয়া হয়েছে। আপাতত জরিমানা দিয়েই নির্বিঘ্নেই শ্যুটিং চলছে।

  • undefined

     EntertainmentDec 26, 2019, 1:37 PM IST

    মডেলিং থেকে অভিনয়, উষ্ণতায় বাজিমাত মিতিন মাসি-র বোনঝি

    টলিউডে একের পর এক নতুন মুখের দেখা সম্প্রতি দেখা মিলছে। তার মধ্যে অন্যতম হলেন রিয়া বণিক। মিতিন মাসি ছবিতে অনবদ্য অভিনয় করে নজর কেড়েছেন তিনি সকলের। তবে ব্যক্তিগত জীবনে কতটা পাশে ছিল তাঁর পরিবার!