Close  

(Search results - 746)
  • <p>শুক্রবার সকালেই দার্জিলিং থেকে ঘুম স্টেশন পর্যন্ত চলল ট্রয়ট্রেন। ফলে যাঁরা গিয়েছেন অথচ টয়ট্রেন চরার সাধ মেটাতে পারছিলেন না, তাঁরা হাতে পেলেন চাঁদ।&nbsp;</p>

    Coronavirus West BengalJul 29, 2021, 5:41 PM IST

    সংক্রমণ বাড়তে থাকায় কড়াকড়ি দার্জিলিংয়ে, শর্ত না মানলে ফেরানো হচ্ছে পর্যটকদের

    সুকনা, নিউ জলপাইগুড়ি, শিমূলবাড়িতে কড়া নজরদারি চালাচ্ছে পুলিশ। আর সেখানে চেকিংয়ের সময় যদি দেখা যায় কারও কাছে রিপোর্ট নেই বা টিকা নেওয়ার শংসাপত্র নেই তাহলেই তাঁকে ফিরিয়ে দেওয়া হচ্ছে।

  • undefined

    BusinessJul 29, 2021, 4:22 PM IST

    Bank holidays 2021:অগাষ্ট মাসে ১৫ দিন বন্ধ থাকবে ব্যাংক, রইল পুরো তালিকা

    অগাষ্ট মাসে ১৫ দিন বন্ধ থাকবে ব্যাংক। সরকারি ও বেসরকারি এবং রিজার্ভ ব্যাংক অনুমোদিত ব্যাংকগুলিতে এই তালিকা প্রযোজ্য হবে। ফলে সমস্যায় পড়তে পারেন গ্রাহকরা। তাই ব্যাংকে যাওয়ার প্ল্যান করার আগে হাতের কাছে রাখুন ব্যাংক বন্ধ থাকার এই তালিকা, যাতে সমস্যায় পড়তে না হয়।

  • <p>বাদ দেওয়া চলে না আয়রাকেও। মা-বাবার সাজের সঙ্গে মানিয়ে বেগুনি রঙের পোশাকে দেখা গিয়েছে তাকে।&nbsp;</p>

    Bengali CinemaJul 28, 2021, 12:19 PM IST

    দ্বিতীয় বিয়ের পরেই গর্ভবতী সৃজিত ঘরনি মিথিলা, ভর্তি হাসপাতালে, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

    সৃজিত পত্নী মিথিলাকে নিয়ে উত্তেজনা যেন তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ফ্যানবেস ধরে রাখতে যে সিদ্ধহস্ত মিথিলা তাও প্রমাণ মিলেছে বারেবারে। সৃজিতের সঙ্গে ঘনিষ্ঠ রোম্যান্স হোক কিংবা ফোটোশ্যুট সর্বদাই নেটিজেনদের নজরে রয়েছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। অভিনেত্রী ছাড়াও সমাজকর্মী হিসেবেই পরিচিত মিথিলা। এবার গর্ভবতী হলেন মিথিলা। তবে বাস্তবে না সিনেমায় তার হদিশ নিজেই দিলেন ওপার বাংলার সুন্দরী।

  • undefined

    BollywoodJul 28, 2021, 11:21 AM IST

    স্বামী রাজের'পর্নোগ্রাফি' কান্ডে এখনই ক্লিনচিট নয় শিল্পাকে, কড়া নজরদাড়িতে রয়েছেন অভিনেত্রী


    তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না পর্নকান্ডে গ্রেফতার শিল্পার স্বামী  রাজ কুন্দ্রা। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। আবারও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজর দাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি। ফের জিজ্ঞসাবাদ করা হবে অভিনেত্রীকে। পুলিশ সূত্রে খবর, পাশাপাশি ফোনেরও ফরেন্সিক পরীক্ষাও করানো হতে পারে।

  • <p style="text-align: justify;"><strong>Shah Rukh Khan</strong><br />
"For me, love is dignifying a woman. She needs to be dignified by her man. That is romance for me."</p>

    BollywoodJul 28, 2021, 9:55 AM IST

    সঙ্গমে আসক্ত রণবীর ছাড়লেন না বন্ধুর স্ত্রী-কে, ৫ বছরের চরম ঘনিষ্ঠতা নিমেষে ভুলেছিলেন 'প্লে-বয়'

    কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর। তবে নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। দীপিকা থেকে ক্যাটরিনা তার প্রেমেই পাগল, কিন্তু এই বলি নায়িকাদের আগে অন্য একজনের সঙ্গে ৫ বছর ঘনিষ্ঠ সম্পর্কে ছিলেন, যিনি কিনা রণবীরের বন্ধুর স্ত্রী। কে সেই প্রেমিকা, কী তার আসল পরিচয়, জানলে চমকে যাবেন।

  • undefined

    West BengalJul 27, 2021, 4:22 PM IST

    জেলের মধ্যেই দামী সোফা-সিগারেট-মোবাইল, বহাল তবিয়তে তৃণমূল ঘনিষ্ঠ দাগী আসামী

    আনিসুর রহমানের রাজনৈতিক অবস্থান নিয়ে ধোঁয়াশা থাকলেও জেলবন্দি অবস্থায় বহাল তবিয়তে ঘোরাফেরা করা নিয়ে রাজনৈতিক তরজা শুরু হয়েছে। রবিবার ওই সেলে আনিসুরের একাধিক ভিডিও সামনে আসার পর রীতিমতো হইচই পড়ে গিয়েছে । সেলের ভিতর গদিসাঁটা সোফা। পাশেই একটি চেয়ারে বসে আনিসুরের ঠোঁটের কোণে সিগারেট । হাতে ধরা অ্যান্ড্রয়েড ফোন ।

  • undefined

    BollywoodJul 27, 2021, 4:14 PM IST

    জেলের বদ্ধ কুটুরিতেই ঠাঁই 'পর্নোগ্রাফি'-তে গ্রেফতার রাজের, ১৪ দিনের হেফাজতে পাঠানো হল শিল্পার স্বামীকে

    আদালতেও মিলল না স্বস্তি। ফের বড় ধাক্কা শিল্পার পরিবারে। পর্নকান্ডে গ্রেফতার রাজ কুন্দ্রার পুলিশি হেজাজতের মেয়াদ ২৭ জুলাই পর্যন্ত বেড়েছিল। এবার তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পেলেন না শিল্পার স্বামী। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মিলল না স্বস্তি। আবারও ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির স্বামীকে। মুম্বই ক্রাইম ব্রাঞ্চের তরফে রাজ কুন্দ্রার কাস্টডি চাওয়া হলেও তা মঞ্জুর করেনি আদালত। আপাতত জেলের বদ্ধ কুটুরিতে দোষীদের সঙ্গে থাকতে হবে  শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।

  • undefined

    West BengalJul 24, 2021, 7:15 PM IST

    গুরুপূর্ণিমায় একদিনের জন্য খুলল বেলুড় মঠ, বৃষ্টির মধ্যেই ভিড় ভক্তদের

    করোনা পরিস্থিতির মধ্যে বন্ধ রাখা হয়েছে বেলুড় মঠ। কিন্তু, আজ গুরুপূর্ণিমায় একদিনের জন্য খুলে দেওয়া হয়েছিল মঠের দরজা। সকাল থেকে বৃষ্টি হলেও তা উপেক্ষা করেই ভক্তদের ভিড় দেখা যায় মঠে। কোভিড বিধি মেনে মন্দির দর্শন করেন তাঁরা। আজ দু'দফায় খোলা হয়েছিল মঠ।

  • <p>అదే నలుగురిలో మీరు ఆదర్శజంటగా, మీ కాపురం అద్భుతమైనదిగా పట్టి చూపించగలుగుతుంది. అయితే ఇది నటించడం వల్లో, కావాలని చేయడం వల్లో రాదు. మీ ఇద్దరి మధ్య ఉండే అన్యోన్యత సందర్బాన్ని బట్టి మీ బాడీ లాంగ్వేజ్ లో బయటపడుతుంది. అలాంటి సింప్టమ్స్ కొన్ని...<br />
&nbsp;</p>

    RelationshipJul 23, 2021, 1:35 PM IST

    ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে সঙ্গমের প্রবল ইচ্ছা, প্রিয়জনকে শয্যাসঙ্গী করার আগে মাথায় রাখুন এই বিষয়গুলি

    সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। ঘনিষ্ঠ বন্ধুর প্রতি শারীরিক সম্পর্ক অনেকেই রাখতে চান, অনেকেরই যৌন মিলনের আসক্তি থাকে। কিন্তু সমীক্ষা বলছে, বন্ধুর প্রতি শারীরিক অন্তরঙ্গতা অস্বাভাবিক কিছু নয়, দুজনের মধ্যে সমান সঙ্গমের ইচ্ছা থাকলে তাহলে এগোনো যেতেই পারে। কিন্তু ঘনিষ্ঠ বন্ধুকে শয্যাসঙ্গী করার আগে, মাথায় রাখুন গুরুত্বপূর্ণ কিছু বিষয়। 

  • undefined

    BusinessJul 20, 2021, 1:04 PM IST

    BIG ALERT, আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে এই কাজ না করলেই বন্ধ হয়ে যাবে আপনার SBI অ্যাকাউন্ট

    গ্রাহকদের সুরক্ষার কথা ভেবেই অ্যালার্ট জারি করেছে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। আপনার যদি স্টেট ব্যাঙ্কে অ্যাকাউন্ট থাকে তাহলে যত তাড়াতাড়ি সম্ভব কাজটা সেরে নিন।  সম্প্রতি স্টেট ব্যাঙ্কের পক্ষ থেকে গ্রাহকদের জন্য একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে ৷ সেখানে গ্রাহকদের  জানানো হয়েছে, যত শীঘ্রই সম্ভব প্যান-আধার লিঙ্ক করাতে হবে৷ প্যান-আধারের লিঙ্কিংয়ের শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর। আগামী এই কয়েকমাসের মধ্যে প্যান-আধার লিঙ্ক না হলে বন্ধ হয়ে যাবে আপনার স্টেট ব্যাঙ্কের অ্যাকাউন্ট।
     

  • <p>नासा के मुताबिक, 4.6 बिलियन साल पहले बने हमारे सोलर सिस्टम के चट्टानी, वायुहीन अवशेषों को उल्कापिंड कहा जाता है। अब तक नासा 10 लाख उल्कापिंडों का पता लगा चुका है। 2020 में इससे पहले भी कई उल्कापिंड धरती के नजदीक से गुजर चुके हैं।&nbsp;</p>

    TechnologyJul 20, 2021, 12:06 PM IST

    পৃথিবীর দিকে ধেয়ে আসছে সুবিশাল গ্রহাণু, আয়তন তাজমহলের তিনগুণ

    সুবিশাল একটি গ্রহাণু। যার আয়তন তাজ মহলের প্রায় তিনগুণ। নাসার তরফে জানানো হয়েছে, ২৫ জুলাই পৃথিবীর খুব কাছ দিয়ে বেরিয়ে যাবে এই গ্রহাণু। নাসার ডেটাবেসে গ্রহাণু ২০০৮ জি০২০-র হদিশ পাওয়া গিয়েছে। 

  • undefined

    BollywoodJul 19, 2021, 1:42 PM IST

    তবে কি বাবার পথেই হাঁটছেন মেয়ে, আমিরের ডিভোর্সের পরই কি সম্পর্ক ভাঙছে ইরা-নূপূরের

    বয়সে দ্বিগুন বাবার ফিটনেস কোচ নূপুর শিখরের সঙ্গেই প্রেমে মজেছেন আমির কন্যা ইরা খান। একথা সকলেরই জানা। জিম প্রশিক্ষক নূপূর শিখরের সঙ্গে কয়েকদিন আগেই ঠোঁটাঠাঁসা চুম্বনে ধরা দিয়েছিলেন ইরা। ঘনিষ্ঠ অবস্থায় সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে রাতারাতি লাইমলাইটে উঠে এসেছেন আমির কন্যা ইরা।  সবকিছু ঠিকঠাক চললেও হঠাৎ কেন ভোলবদল ইরার। তবে কি বাবার পথেই হাঁটছেন মেয়ে। আমির খানের পর সম্পর্ক ভাঙছে ইরা খান ও  নূপূর শিখরের।  কী এমন হল , আসলে ইরা-নূপূরের লেটেস্ট ছবিতেই জল্পনা বেড়েছে।

  • undefined

    Bengali CinemaJul 16, 2021, 12:24 PM IST

    'Pregnant' স্বস্তিকা, মা হতে চলেছেন প্রেমিকা, গর্ভাবস্থার সুখবর শুনে কী বললেন শোভন

    কখনও বৃষ্টিতে একান্তে, আবার কখনও লং ড্রাইভে-হাজারো কাজের মধ্যেও নিজেদের কোয়ালিটি টাইম কাটানোর সময়টা ঠিক বের করে নেন টলিপাড়ার লাভবার্ডস শোভন-স্বস্তিকা। ১০ বছরেরও বেশি সময় কেটে গিয়েছে অভিনয় দুনিয়ায়। কখনও সন্তানের মায়ের চরিত্রে দেখা যায়নি স্বস্তিকাকে। এবার মা  হতে চলেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত।  'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা পালিত ছেলের পাশাপাশি নিজের সন্তানেরও মা হতে চলেছেন। প্রেমিকার গর্ভাবস্থার খবর শুনে কী বললেন রাধিকার কাছের বন্ধু শোভন গাঙ্গুলি।
     

  • undefined

    BollywoodJul 15, 2021, 10:01 AM IST

    শাহিদের সঙ্গে গোপন 'সঙ্গম' কিংবা সইফের 'সহবাস' নয়, করিনার জীবনে প্রথম ভালবাসা এনেছিলেন ভিকি

    কেরিয়ার-ব্যক্তিগত জীবন সব মিলিয়েই পেজ-থ্রির শিরোনামে থাকেন বলিউডের নবাব পত্নী করিনা কাপুর খান। গতে বাঁধা ছক ভেঙে তিনি বাঁচেন নিজের শর্তে।  ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। প্রেগন্যান্সি থেকে ব্যক্তিগত জীবন বারেবারে সাহসিকতার পরিচয় দিয়েছেন করিনা। শাহিদ কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ  প্রেম থেকে সইফকে বিয়ে, কিন্তু দুজনের কেউই সোলমেট ছিলেন না করিনার। এই বিশেষ ব্যক্তিই ছিলেন করিনার ভালবাসার মানুষ, চিনে নিন তাকে।

  • undefined

    Bengali CinemaJul 15, 2021, 8:36 AM IST

    'চরম ঘনিষ্ঠ হলেও ভিজে চুমু খাইনি অঞ্জনদাকে' , 'কিস কা কিসসা' ফাঁস করলেন সন্দীপ্তা নিজেই

     অঞ্জন দত্ত পরিচালিত সিরিজ মার্ডার ইন দ্য হিলস নিয়ে উত্তেজনা তুঙ্গে। অঞ্জন দত্তর সঙ্গে চুম্বন লিপ্ত সন্দীপ্তাকে নিয়েই প্রশ্ন উঠছে। ঘনিষ্ঠ হলেও কেউ কাউকে ভিজে চুমু খাইনি বলেই জানিয়েছেন সন্দীপ্তা। থ্রিলার সিরিজে চিকিৎসক নিমা প্রধানের চরিত্রে দেখা যাবে সন্দীপ্তাকে।