Colon Infection  

(Search results - 9)
  • undefined

    BollywoodApr 29, 2021, 11:05 AM IST

    এক ফোনে ছুটে এসেছিলেন শাহরুখ, সবচেয়ে মূল্যবান 'Asset' টাই দিয়েছিলেন ইরফানকে, হতবাক সুতপা

    দীর্ঘদিন ধরে জটিল টিউমারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন বলি অভিনেতা ইরফান খান। মায়ের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই বলিউডকে বিদায় জানিয়ে চলে গেলেন বলি অভিনেতা ইরফান খান। কোনওভাবেই যেন তার মৃত্যুটা মেনে নিতে পারছেন না বলিউডের বাদশা শাহরুখ খান। নিজের সবথেকে প্রিয় বন্ধু, অনুপ্রেরণা সবকিছু মুহূর্তের মধ্যে শেষ হয়ে গেল।  আজ আর তিনি নেই। একবছর ইরফানহীন বলিউড ভাবলেই যেন বিস্মিত হয়ে যাচ্ছেন কিং খান। একসময় নিজের জীবনের সবথেকে মূল্যবান সম্পদটাই এই প্রিয় বন্ধুর হাতে তুলে দিয়েছিলেন শাহরুখ। কী সেই জিনিস, যা সাদরে গ্রহণ করেছিলেন অভিনেতা। 

  • undefined

    BollywoodApr 29, 2021, 9:48 AM IST

    চরম আর্থিক সঙ্কট কেড়ে নিয়েছিল স্বপ্ন, টাকার অভাবে 'জাহির আব্বাস' হওয়া হল না ইরফানের, জানুন কেন

    দেখতে দেখতে পার এক বছর। আজকের দিনেই বলিউড ছেড়ে চিরঘুমের দেশে পাড়ি দিয়েছিলেন বলি অভিনেতা ইরফান খান। প্রথম মৃত্যুবার্ষিকীতে আজও চোখের কোণায় জল ইরফান ফ্যানেদের। অভিনেতা হওয়ার স্বপ্ন নয় বরং অভিনেতার চোখে তখন জাহির আব্বাস হওয়ার স্বপ্ন।  কিন্তু স্বপ্নপূরণ বদলে যাওয়ায় কীভাবে হলেন বলিউডের অভিনেতা, জানুন সেই কাহিনি।

  • <p>&nbsp;ইরফান খান&nbsp;</p>

    Bengali CinemaApr 29, 2020, 6:00 PM IST

    'চলচ্চিত্র জগতে তুমি ছিলে- তুমিআছ -তুমি থাকবে', প্রসেনজিতের শেষ শ্রদ্ধা ইরফানকে

    বলি থেকে টলি সকলেই তার মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছেন। অভিনেতা  প্রসেনজিৎ চট্টোপাধ্যায়  অভিনেতার মৃত্যুতে বাকরুদ্ধ হয়ে গেছেন। ইরফানের মৃত্যুকে বিশাল ফাঁক তৈরি হল বলি ইন্ডাস্ট্রিতে। বলি অভিনতা ইরফানের মৃত্যুতে গোটা টলি ইন্ডাস্ট্রি তাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন।

  • undefined

    BollywoodApr 29, 2020, 5:09 PM IST

    নিজের জীবনের মূল্যবান সম্পদটাই ইরফানকে তুলে দিয়েছিলেন শাহরুখ, যা হতবাক করেছিল অভিনেতাকে

    ফের নক্ষত্রপতন বলিউডে। দীর্ঘদিন ধরে জটিল টিউমারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন বলি অভিনেতা ইরফান খান। অবশেষে আর শেষরক্ষা হল না। মায়ের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই বলিউডকে বিদায় জানিয়ে চলে গেলেন বলি অভিনেতা ইরফান খান। কোনওভাবেই যেন তার মৃত্যুটা মেনে নিতে পারছেন না বলিউডের বাদশা শাহরুখ খান। নিজের সবথেকে প্রিয় বন্ধু, অনুপ্রেরণা সবকিছু মুহূর্তের মধ্যে শেষ হয়ে গেল।  আজ আর তিনি নেই। এটা ভাবলেই যেন বিস্মিত হয়ে যাচ্ছেন কিং খান। একসময় নিজের জীবনের সবথেকে মূল্যবান সম্পদটাই এই প্রিয় বন্ধুর হাতে তুলে দিয়েছিলেন শাহরুখ। কী সেই জিনিস, যা সাদরে গ্রহণ করেছিলেন অভিনেতা। জেনে নিন।

  • <p><strong>10. ഹിന്ദി മീഡിയത്തിലെ രാജ് ബത്ര-</strong>&nbsp;സാകേത് ചൌധരിയുടെ സംവിധാനത്തില്‍ 2017ല്‍ എത്തിയ കോമഡി ഡ്രാമ ചിത്രത്തില്‍ മകളുടെ ഇംഗ്ലീഷ് വിദ്യാഭ്യാസത്തെക്കുറിച്ച് ആകുലനായ പിതാവിനെയാണ് അദ്ദേഹം അവതരിപ്പിച്ചത്. 2015ല്‍ പുറത്തെത്തിയ മലയാളചിത്രം സോള്‍ട്ട് മാംഗോ ട്രീയുടെ റീമേക്ക് ആയിരുന്നു ഇത്.</p>

    BollywoodApr 29, 2020, 4:05 PM IST

    '২২ গজের স্বপ্নপূরণ আর হল না', বাধা হয়ে দাঁড়িয়েছিল চরম আর্থিক সঙ্কট

    ব্যাট বলের স্বপ্ন ভুলে আজ তিনি বলিউডের জাতীয় পুরস্কার জয়ী অভিনেতা। নাইডু ট্রফিতে খেলার সুযোগ পেয়েছিলেন অভিনেতা ইরফান খান। অভিনেতার চোখে তখন জাহির আব্বাস হওয়ার স্বপ্ন।স্বপ্নপূরণ বদলে যাওয়ায় হয়ে গেলেন বলিউডের অভিনেতা।

  • <p>“The meaning of Qurbani is to sacrifice something which is close to you instead of any goat or sheep which you just buy to sacrifice. Before sacrificing we should share a bond with that thing, otherwise just killing of an animal will not serve the purpose,” he was quoted as saying by a news agency.<br />
&nbsp;</p>

    Bengali CinemaApr 29, 2020, 2:59 PM IST

    বলি অভিনেতা ইরফানের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা টলিউড, টুইটে শেষ শ্রদ্ধা তারকাদের

    বলিউডকে বিদায় জানিয়ে চলে গেলেন বলি অভিনেতা ইরফান খান। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৪ বছর। অভিনেতার মৃত্যুর খবরে শুধু বলিউডেও নয়, শোকের ছায়া নেমে এসেছে গোটা টলিউডে। বলি অভিনতা ইরফানের মৃত্যুতে গোটা টলি ইন্ডাস্ট্রি তাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন।

  • <p>Maqbool</p>

<p>In 2003 Indian crime drama film directed by Vishal Bhardwaj and starring Pankaj Kapur, Irrfan Khan, Tabu, and Masumeh Makhija featured in an adaptation of the play Macbeth by Shakespeare. This is the best example that proves that if Irrfan Khan joined hands with a brilliant filmmaker like Vishal Bhardwaj, no doubt you’re in for a cinematic treat.&nbsp;<br />
&nbsp;</p>

    BollywoodApr 29, 2020, 1:36 PM IST

    ধূসর চরিত্র থেকে বলিউডের অন্যতম সেরা নায়ক, ইরফানের সেরা ছবিগুলি একনজরে

    ফের নক্ষত্রপতন বলিউডে। দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন বলি অভিনেতা ইরফান খান। অবশেষে আর শেষরক্ষা হল না। মায়ের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই বলিউডকে বিদায় জানিয়ে চলে গেলেন বলি অভিনেতা ইরফান খান। গতকালই হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেতা। তড়িঘড়ি করে তাকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছিল। কিন্তু পরিস্থিতির অবনতি হতেই আর ঠেকানো গেল না অভিনেতাকে। মৃত্যুকালে অভিনেতার বয়স হয়েছিল ৫৪ বছর।  অসুস্থ অবস্থাতেও শেষ সিনেমা 'আংরেজি মিডিয়াম'-এ নিজের সর্বস্ব উজার করে দিয়েছিলেন অভিনেতা। ইরফানের মৃত্যুকে বিশাল ফাঁক তৈরি হল বলি ইন্ডাস্ট্রিতে। ডার্ক শেডের চরিত্র থেকে কীভাবে বলিউডের সেরা অভিনেতা হয়ে উঠলেন ইরফান। দেখে নিন এক নজরে।

  • <p>গত শনিবার প্রয়াত হন অভিনেতা ইরফান খানের মা, লকডাউন ও অসুস্থতার কারণে মার সঙ্গে শেষ দেখা হয়নি, মায়ের মৃত্যুর ২ দিনের মধ্যেই হাসপাতালে ভর্তি হতে হয়, মায়ের মৃত্যুশোক নিতে পারলেন না অভিনেতা।</p>

     EntertainmentApr 29, 2020, 1:21 PM IST

    গর্ভধারিনীর মৃত্যুর পরেই ভর্তি হতে হয়েছিল আইসিইউতে, মা-ছেলের ফের দেখা হল জীবনের ওপারে

    গত শনিবার প্রয়াত হন অভিনেতা ইরফান খানের মা, লকডাউন ও অসুস্থতার কারণে মার সঙ্গে শেষ দেখা হয়নি, মায়ের মৃত্যুর ২ দিনের মধ্যেই হাসপাতালে ভর্তি হতে হয়, মায়ের মৃত্যুশোক নিতে পারলেন না অভিনেতা।

  • undefined

    BollywoodApr 29, 2020, 10:43 AM IST

    কোলন ইনফেকশনে হাসপাতালে ভর্তি ইরফান, দ্রুত আরোগ্য কামনায় পোস্ট ভক্তদের

    ইরফানের কোলনে ইনফেকশন হয়েছে। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে আইসিইউ-তে রয়েছেন অভিনেতা। অভিনেতার অসুস্থতার খবর পেয়েই উদ্বিগ্ন গোটা বলিউড তথা শুভাকাঙ্খীরা। কোনও ধরনের গুজবে যেন কান না দেওয়া হয় সেই অনুরোধ জানানো হয়েছে।