Complete Lockdown  

(Search results - 23)
  • <p>জয়েন্টে বসতে পেরেছে রাজ্য়ের ২৫ শতাংশ,'কেন এত অহং' প্রশ্ন মমতার</p>

    Kolkata10, Sep 2020, 2:49 PM

    লকডাউন হচ্ছে না ১২ সেপ্টেম্বর, টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী

    টানা দুদিন হচ্ছে না লকডাউন। শুক্রবার ১১ সেপ্টেম্বরের পর  ১২ সেপ্টেম্বর লকডাউন প্রত্যাহার করল  রাজ্য সরকার। ট্যুইট করে সেই খবর দিয়েছেন মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্য়োপাধ্যায় জানিয়েছেন, ১৩ তারিখ নিট পরীক্ষা। তাই পরীক্ষার্থীদের সমস্য়ার কথা ভেবে এই পদক্ষেপ নেওয়া হয়েছে। 

  • <p>Center issues Unlock 4 guidelines, Mamata banerjee's complete lockdown under question</p>

    India 30, Aug 2020, 4:37 PM

    কেন্দ্রের আনলকের গুঁতোয় প্রশ্নের মুখে মমতার লকডাউন, সংঘাত বাঁধল বলে

    আনলক ৪-এর নয়া নির্দেশিকা জারি করল কেন্দ্র। লকডাউনের বিষয়ে খর্ব হল রাজ্যের ক্ষমতা। প্রশ্নের মুখে পশ্চিমবঙ্গের লকডাউন, পূর্ণ লকডাউন-এর ভবিষ্যত। কি করবে মমতা সরকার, এখনও পরিষ্কার নয়।

  • <p>They are also demanding that varsities should not hold exams during the ongoing COVID-19 pandemic.<br />
&nbsp;</p>

    Kolkata27, Aug 2020, 5:40 PM

    সম্পূর্ণ লকডাউনে পরীক্ষা হল খাস কলকাতায়, কী বললেন পরীক্ষার্থীরা

    সম্পূর্ণ লকডাউনের মধ্য়েই চলল প্রবেশিকা পরীক্ষা। জেনে অবাক হল পুলিশ প্রশাসন। খাস কলকাতায় এমনই এক চিত্রের সাক্ষী থাকল মহানগরবাসী। জানা গিয়েছে, বৃহস্পতিবার টাটা কনসালটেন্সি সার্ভিসেসের সামনে নির্দিষ্ট স্থানেই এই পরীক্ষা হয়। সকালের সঙ্গে সঙ্গে দুপুরেও ছিল প্রবেশিকার ব্যবস্থা।

  • <p><strong>ತೃಣಮೂಲ ಕಾಂಗ್ರೆಸ್ ಸರ್ಕಾರದ ಪಶ್ಚಿಮ ಬಂಗಾಳ ಗೃಹ ನಿರ್ಮಾಣಾಭಿವೃದ್ದಿ ಪ್ರಾಧಿಕಾರವು ಸೌರವ್ ಗಂಗೂಲಿಗೆ 12ನೇ ತರಗತಿ(ICSE)ವರೆಗೆ ಶಾಲೆಯನ್ನು ಕಟ್ಟಲು ಜಮೀನನ್ನು ನೀಡಲಾಗಿತ್ತು. ಇದರ ಬೆನ್ನಲ್ಲೇ ದಾದಗೆ ಕಾನೂನು ತೊಡಕುಗಳು ಎದುರಾಗಿತ್ತು ಎಂದು ವರದಿಯಲ್ಲಿ ಉಲ್ಲೇಖಿಸಲಾಗಿದೆ.</strong></p>

    Kolkata26, Aug 2020, 5:48 PM

    সেপ্টেম্বরেও রাজ্য়ে তিন দিন পূর্ণ লকডাউন, কোন কোন তারিখ জেনে নিন বিস্তারিত

    অগস্টের মতো সেপ্টেম্বরেও রাজ্য়ে সম্পূর্ণ লকডাউন থাকবে। আগামী মাসেও নির্দিষ্ট দিনে চলবে সেই লকডাউন। নবান্নে মুখ্য়মন্ত্রী জানিয়েছেন, আপাতত ৭,১১, ১২ সেপ্টেম্বর রাজ্য়ে পূর্ণ লকডাউন  থাকবে।

  • <p>Image of Kolkata police Crime</p>

    Kolkata22, Aug 2020, 10:26 AM

    লকডাউন লঙ্ঘনে প্রায় ৮০০ জনকে গ্রেফতার করল কলকাতা পুলিশ, দেখুন একাধিক ছবি

    রাজ্য জুড়ে ছিল সম্পূর্ণ লকডাউন ছিল শুক্রবার। আগে থেকেই কলকাতা পুলিশের তরফে বারবার ঘোষণা করা হয়েছিল লকডাউন লঙ্ঘনে কড়া ব্য়বস্থা নেওয়া হবে। সেই মতই প্রায় ৮০০ জনকে লকডাউন অমান্য করায় গ্রেফতার করল কলকাতা পুলিশ। লালবাজার সূত্রে খবর, শুক্রবার লকডাউনের দিনে লকডাউন অমান্য করায় রাত ৮ টা পর্যন্ত কলকাতা পুলিশ ১,২৩১ জনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছে৷ এদের মধ্যে লকডাউন অমান্য করায় ৭৮৩ জনকে গ্রেফতার করা হয়েছে৷ বিনা মাস্কে বের হওয়ার জন্য ৪১৮ জন ও যত্রতত্র থুতু ফেলার জন্য ৩০ জনের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে৷  

  • <p>Image of Train</p>

    Kolkata21, Aug 2020, 11:17 AM

    লকডাউনে বাতিল ট্রেন, এসএমএস না পেয়ে বৃষ্টিতে চরম ভোগান্তিতে যাত্রীরা

     শুক্রবার রাজ্য জুড়ে সম্পূর্ণ লকডাউন। বাতিল ট্রেনের এসএমএস পাননি, অভিযোগ যাত্রীদের। আগাম এসে চরম দুর্ভোগের মধ্যে কিছু যাত্রী। আইআরসিটিসি'র তরফে দুঃখ্যপ্রকাশ করা হয়েছে।

  • <p>&nbsp;&nbsp;শুক্রবার &nbsp;রাজ্য জুড়ে সম্পূর্ণ লকডাউন। সকাল থেকেই শহরের বিভিন্ন রাস্তার মোড়ে পুলিশের নজরদারি। &nbsp;গাড়ি থামিয়ে চালকের থেকে বাইরে বেরনোর কারণ জানতে চাইছেন পুলিশ কর্মীরা। &nbsp;</p>

    Kolkata21, Aug 2020, 9:23 AM

    লকডাউনের দ্বিতীয় দিনে শুনশান শহরের রাস্তা, গার্ড-রেল বসিয়ে চলছে নাকা-চেকিং

     শুক্রবার  রাজ্য জুড়ে সম্পূর্ণ লকডাউন। সকাল থেকেই শহরের বিভিন্ন রাস্তার মোড়ে পুলিশের নজরদারি।  গাড়ি থামিয়ে চালকের থেকে বাইরে বেরনোর কারণ জানতে চাইছেন পুলিশ কর্মীরা।   প্রায় জনশূন্য চিড়িয়ামোড় থেকে রাজাবাজার এলাকা। ভরা বৃষ্টিতেও চলছে টানা পুলিশি টহলদারি।সকাল থেকেই শহরের রাস্তার বিভিন্ন মোড়ে গার্ডরেল বসিয়ে চলছে নাকা-তল্লাশি। ট্র্যাফিক গার্ডের সঙ্গে রয়েছেন স্থানীয় থানার অফিসারেরাও। লকডাউন সফল করতে আরও কড়া কলকাতা পুলিশ।

  • <p><strong>আইনশৃঙ্খলার ক্ষেত্রে ছাড় রয়েছে। আদালত, সংশোধনাগারে পরিষেবা ও দমকল লকডাউনের বাইরে রয়েছে।</strong><br />
&nbsp;</p>

    Kolkata12, Aug 2020, 5:43 PM

    এক লকডাউনে ৪ বার দিন বদল, ২৮ অগাস্ট লকডাউন নয় রাজ্য়ে

    তিন বারের পর এবার চার বার। এক লকডাউনে চার বার দিন বদল করল মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের সরকার। রাজ্য়ে পূর্ণ লকডাউন হচ্ছে না আগামী ২৮ অগাস্ট। রাজ্য় সরকারের তরফে জানানো হয়েছে ওই দিন পূর্ণ লকডাউন হলে টানা পাঁচদিন  ব্যাঙ্কের পরিষেবা বন্ধ  থাকবে। যার ফল ভোগ  করতে হবে রাজ্য়ের সাধারণ মানুষকে। সেকারণেই ২০,২১,২৭,৩১ লকডাউন থাকলেও ২৮ তারিখ তা বাতিল করা হয়েছে।  

  • undefined

    Kolkata29, Jul 2020, 12:07 AM

    ইদের পরদিনও লকডাউন নয়, ৬ ঘণ্টায় দ্বিতীয়বার তালিকা বদল রাজ্য়ের

    রাজ্য়ে পূর্ণ লকডাউন ঘোষণা করতে গিয়ে 'হিমশিম' খেল মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের সরকার। মঙ্গলবার বিকেল থেকে রাতের মধ্য়ে তিন বার ঘোষণা করা হল অগস্টের পূর্ণ  লকডাউনের তারিখ। মুখ্য়মন্ত্রী ঠিক করার পরেও রাতে নবান্ন থেকে ফের বদল করা হল পূর্ণ লকডাউনের দিনক্ষণ। যা দেখে খোঁচা দিতে ছাড়লেন না বিরোধীরা।

  • undefined

    Kolkata28, Jul 2020, 8:17 PM

    এক ঘণ্টার মধ্যে দিন বদল,অগস্টে নতুন পূর্ণ লকডাউনের তালিকা ঘোষণা মুখ্যমন্ত্রীর

    মাত্র এক ঘণ্টার মধ্য়েই বদলে গেল সিদ্ধান্ত। নিজে রাজ্য়ে  পূর্ণ লকডাউনের তারিখ ঘোষণা করে তা বদলে দিলেন মুখ্যমন্ত্রী। পরে তার জন্য় দুঃখপ্রকাশ করলেন। কিছু উৎসব নাকি ক্যালেন্ডারে লেখা ছিল না, তাই তারিখ বদল করতে হয়েছে  মুখ্যমন্ত্রীকে।  
     

  • undefined

    Kolkata28, Jul 2020, 6:20 PM

    সব রবিবারেই কি থাকতে হবে ঘরবন্দি, অগস্টের কোন কোন দিন রাজ্য়ে পূর্ণ লকডাউন

    রাজ্য়ে করোনার প্রকোপ রুখতে পূর্ণ লকডাউনের পথে হেঁটেছে রাজ্য় সরকার। অগস্টে সপ্তাহে দুদিন করে পূর্ণ লকডাউনের কথা ঘোষণা করেছেন মুখ্য়মন্ত্রী।  চলতি সপ্তাহে বুধবার সম্পূর্ণ লকডাউন রাজ্যে। এরপরই আগামী সপ্তাহে রবি ও সোমবার লকডাউন হবে বলে জানিয়েছেন তিনি। মঙ্গলবার নবান্ন থেকে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই ঘোষণা করেন তিনি। 

  • <p><strong>আইনশৃঙ্খলার ক্ষেত্রে ছাড় রয়েছে। আদালত, সংশোধনাগারে পরিষেবা ও দমকল লকডাউনের বাইরে রয়েছে।</strong><br />
&nbsp;</p>

    Kolkata28, Jul 2020, 5:36 PM

    ইদের জন্য় লকডাউন হবে না ১ অগস্ট, নবান্নে জানালেন মুখ্যমন্ত্রী

    ইদের জন্য় বদলে গেল লকডাউনের দিনক্ষণ। নবান্নে নিজেই তা ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী। এমনিতে  আগামী অগস্ট মাস জুড়ে সপ্তাহে দু'দিন  করে সম্পূর্ণ  লকডাউন ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। নিয়ম অনুসারে সপ্তাহের শনি, রবিবারই হওয়ার কথা এই সম্পূর্ণ লকডাউন। কিন্তু পয়লা অগস্ট ইদ পড়ে যাওয়ায় লকডাউনের দিন পাল্টে দেন মুখ্যমন্ত্রী।  

  • <p>Mamata Banerjee is fearing to lose power, claims BJP, CPM after 21 July Virtual Rally</p>

    Kolkata28, Jul 2020, 4:50 PM

    রাজ্য়ে অগস্ট মাস জুড়ে সপ্তাহে দু'দিন করে পুরো লকডাউন, নবান্নে ঘোষণা মুখ্য়মন্ত্রীর

     রাজ্যে করোনার  সংক্রমণ বেড়েই চলেছে। বেগতিক দেখে আগামী মাসেও সপ্তাহে দুদিন করে লকডাউনের কথা ঘোষণা করলেম মুখ্য়মন্ত্রী।  চলতি সপ্তাহে বুধবার সম্পূর্ণ লকডাউন রাজ্যে। এরপরই আগামী সপ্তাহে রবি ও সোমবার লকডাউন হবে বলে জানিয়েছেন তিনি।

  • undefined

    Business22, Jul 2020, 5:55 PM

    লকডাউনে তিনদিন বন্ধ থাকতে চলেছে ব্যাঙ্কের পরিষেবা, দুর্ভোগ সাধারণ মানুষের

    বৃহস্পতিবার ও শনিবার রাজ্য জুড়ে সম্পূর্ণ লকডাউন জারি করা হয়েছে। লকডাউনের দিনগুলিতে এবার ব্যাঙ্ক বন্ধ রাখা হবে বলেও সিদ্ধান্ত নেওয়া হয়েছে। নিরাপত্তার কথা মাথায় রেখেও ব্যাঙ্কের নিয়মে বেশ কিছু রদবদল আনা হয়েছে। সকাল ১০ টা থেকে ২ টো পর্যন্ত পরিষেবা পাবেন গ্রাহকেরা।

  • <p>कुछ राज्यों ने लॉकडाउन बढ़ाना भी शुरू कर दिया है। हाल ही में तमिलनाडु के चार जिलों में लॉकडाउन बढ़ाया गया था। अब बंगाल में भी 31 जुलाई तक लॉकडाउन बढ़ा दिया गया है। हालांकि, अब लोग सुबह 5 बजे से रात 10 बजे तक बाहर निकल सकते हैं।&nbsp;<br />
&nbsp;</p>

    Kolkata20, Jul 2020, 5:01 PM

    রাজ্য়ে 'সম্পূর্ণ লকডাউন' ঘোষণা, প্রতি সপ্তাহে দু’দিন পুরো লকডাউন

    রাজ্য়ে করোনা পরিস্থিতি রুখতে শক্ত হাতে রাশ  ধরলেন স্বরাষ্ট্র সচিব। এবার থেকে সংক্রমণ রোধে প্রতি সপ্তাহে দু’দিন পুরো লকডাউন থাাকবে রাজ্যে। সোমবার নবান্নে এমনই ঘোষণা করল রাজ্য সরকার।  স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় বলেন, নির্দিষ্ট ওই দু’দিন রাজ্যে অফিস খুলবে না।