Consumer Affair  

(Search results - 6)
  • <p>Image of &nbsp;CESC</p>

    Kolkata20, Aug 2020, 11:07 AM

    লাগাতার প্রতিবাদে পিছু হটল সিইএসসি,অতিরিক্ত বাদে জুনের বিল পাঠাবে সংস্থা

    অবশেষে স্বস্তি। আগের অতিরিক্ত বিল  জুনে দিতে হবে না সিইএসসি গ্রাহকদের। শীঘ্রই জুনের নতুন বিল পাঠাচ্ছে তারা। এমনই ঘোষণা করা হয়েছে সংস্থার তরফে। সিইএসসি কর্তৃপক্ষ জানিয়েছে,লকডাউনের অনাদায়ী অতিরিক্ত বিল এখন আর দিতে হচ্ছে না গ্রাহককে। কেবল জুন মাসের বিদ্যুৎ খরচের টাকাই দিতে হবে তাদের। এপ্রিল -মে মাসের অনাদায়ী অতিরিক্ত বিল জুনে দিতে হবে না।
     

  • <p>সিইএসসি-র ঘোষণাতেও একাধিক ধোঁয়াশা,বেজেই চলেছে টোল ফ্রি নম্বর</p>

    Kolkata20, Jul 2020, 3:08 PM

    সিইএসসি-র ঘোষণাতেও একাধিক ধোঁয়াশা,বেজেই চলেছে টোল ফ্রি নম্বর

    ঘোষণা সত্ত্বেও ধোঁয়াশা কাটল না সিইএসসি-র বিল নিয়ে। রবিবারই সংস্থার তরফে জানানো হয়েছিল,আপাতত এপ্রিল-মে মাসের বাড়তি মাশুল দিতে হবে না উপভোক্তাদের। কেবল জুন মাসের বিল দিতে হবে তাদের। যদিও ওই দুই বিলের বোঝা কি আর দিতেই হবে না, তা নিয়ে ধন্দে রয়েছেন গ্রাহকরা। যার জেরে সকাল থেকেই সংস্থার টোল  ফ্রি নম্বরে ফোন বেজেই চলেছে।
     

  • <p>এখনই দিতে হবে না এপ্রিল-মে মাসের বাড়তি বিল,গ্রাহকদের চাপে পিছু হটল সিইএসসি</p>

    Kolkata19, Jul 2020, 10:54 PM

    এখনই দিতে হবে না এপ্রিল-মে মাসের বাড়তি বিল,গ্রাহকদের চাপে পিছু হটল সিইএসসি

    গ্রাহকদের চাপে এবার বাড়তি বিলের সিদ্ধান্ত থেকে আপাতত সরে এল সিইএসসি। সংস্থার তরফে জানানো হয়েছে,আপাতত এপ্রিল-মে মাসের বাড়তি মাশুল দিতে হবে না  সিইএসসি উপভোক্তাদের। কেবল জুন মাসের বিল দিতে হবে তাদের। পাশাপাশি গ্রাহকদের সুবিধার্থে বাড়িয়ে দেওয়া হয়েছে বিল জমা দেওয়ার সময়সীমা। সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর জানিয়েছে সংস্থা।
     

  • <p>তৃণমূলের মন্ত্রীর মুখে বিজেপির সুর, কী বললেন সাধন পান্ডে &nbsp;</p>

    Kolkata11, Jul 2020, 7:06 PM

    তৃণমূলের মন্ত্রীর মুখে বিজেপির সুর, কী বললেন সাধন পান্ডে

    এতদিন এই কথা শোনা গিয়েছিল বিজেপির মুখে। এবার খোদ গেরুয়া শিবিরের দাবি শোনা গেল তৃণমূলের মন্ত্রী সাধন পান্ডের মুখে। রাজ্য়ে ক্রেতা সুরক্ষা মন্ত্রী বলেছেন,দলে আমফান দুর্নীতির কান্ডারীদের তাড়িয়ে দিলেই হবে না । এদের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে হবে। তৃণমূল নেতার এই বক্তব্য়কে ঘিরে রাজ্য় রাজনীতিতে শুরু হয়ে  নয়া জল্পনা। তবে কি বিজেপি মুখী সাধন ?
     

  • double  century rate for onion in koyambedu

    India 8, Dec 2019, 12:52 PM

    সত্যি সত্যি ২০০ ছুঁল পেঁয়াজের দাম, ৪২০ ধারায় মামলা কেন্দ্রীয় মন্ত্রীর বিরুদ্ধে

    একশোর পর দেড়শো টাকায় পৌঁছতেই আশঙ্কা করা হয়েছিল। এবার সত্যি সত্য়ি ডাবল সেঞ্চুরি করল পেঁয়াজ। এতে একই সঙ্গে সমস্যায় পড়েছেন ক্রেতা-বিক্রেতারা। এদিকে পেঁয়াজ ইস্যুতেই ফৌজদারি মামলা হল কেন্দ্রীয় উপভোক্তা বিষয়ক মন্ত্রীর বিরুদ্ধে।

     

  • undefined

    Kolkata25, Aug 2019, 4:57 PM

    রেশন দোকানে সটান মন্ত্রী, অভিযোগের লিস্ট খুললেন ক্রেতা

    রেশন দোকানে হঠাৎ হাজির ক্রেতা সুরক্ষা মন্ত্রী।সাধন পান্ডেকে দেখে হতবাক সবাই। দু টাকায় চাল পাচ্ছেন না। কিনতে হচ্ছে ৯টাকায়। অভিযোগ উগড়ে দিল উত্তেজিত জনতা